অনার্স রুটিন ২০২২ – জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষের পরীক্ষার রুটিন ২০২২

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২১ সালের অনার্স ১ম বর্ষ পরীক্ষার রুটিন ২০২০ প্রকাশিত হয়েছে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে। ২০২০ সালের রুটিন জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিশিয়াল ওয়েবসাইট WWW.NU.AC.BD তে প্রকাশিত হবে অনার্স ১ম বর্ষের পরীক্ষা রুটিন ২০২০। প্রকাশিত  অনার্স রুটিন অনুসারে আগামী ১৩ই নভেম্বর শুরু হবে অনার্স ১ম বর্ষ পরীক্ষা। অনার্স পরিক্ষা ১৩ই নভেম্বর থেকে শুরু হয়ে ১৮ই ডিসেম্বরে শেষ হবে যারা আগ্রহে নিয়ে অনার্স ১ম বর্ষ পরীক্ষার রুটিন ২০২১ জন্য অপেক্ষা করছেন তাদের অপেক্ষার অবসান ঘটিয়ে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ঘোষণা করেছে অনার্স রুটিন ২০২১। অনার্স পরীক্ষার রুটিন এবং অনার্স পরীক্ষার ফলাফল জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত হওয়া মাত্র প্ল্যানেট বাংলা planetbangla.com এ প্রকাশ করা হয়। তাই জাতীয় বিশ্ববিদ্যালয়ের যে কোন আপডেটের জন্য আমাদের সাথে থাকুন।

২০২০ সালের অনার্স ১ম বর্ষ পরীক্ষার সময়সূচি :

জাতীয় বিশ্ববিদ্যালয় নোটিশঃ সংশ্লিষ্ট সকলকে জানানাে যাচ্ছে যে, ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের নিয়মিত, ২০১৮-২০১৯, ২০১৭-২০১৮ ও ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষের অনিয়মিত ও গ্রেড উন্নয়ন এবং ২০১৩-২০১৪, ২০১৪-২০১৫ ও ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষের শুধুমাত্র Promoted শিক্ষার্থীগণ F গ্রেড প্রাপ্ত কোর্সের ২০২০ সালের অনার্স-১ম বর্ষ পরীক্ষার সময়সূচি নিয়ে প্রকাশ করা হ’ল। কোন কারণ দর্শানাে ব্যতিরেকে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এ পরীক্ষার সময়সূচি পরিবর্তন করার ক্ষমতা সংরক্ষণ করে।

বিঃ দ্রঃ

১। প্রশ্নপত্রের ট্রাংক সকল তত্ত্বীয় পরীক্ষা শেষ না হওয়ার পূর্বে ট্রেজারী থেকে উত্তোলন/গ্রহণ করা যাবে না।

See also  ডিগ্রী রেজাল্ট ২০২২-জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষ ডিগ্রি রেজাল্ট ২০২২ এবং সার্টিফিকেট কোর্স ফলাফল ২০২২

২। তত্ত্বীয় পরীক্ষা শেষ হওয়ার পরে ব্যবহারিক পরীক্ষা শুরু হবে। ব্যবহারিক পরীক্ষার তারিখ ও সময় যথাসময়ে পত্র মারফত জানানাে হবে। সংশ্লিষ্ট পরীক্ষার্থীদেরকে স্ব স্ব কলেজে যােগাযােগ করে ব্যবহারিক পরীক্ষার তারিখ ও সময় জেনে নিতে হবে।

৩। শিক্ষা মন্ত্রনালয় কতৃকজারীকৃত স্বাস্থ্যবিধি সংক্রান্ত নির্দেশনা যথাযথভাবে অনুসরণ করতে হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০ সালের অনার্স ১ম বর্ষ বিশেষ পরীক্ষার সময়সূচী

এখান থেকে অনার্স ১ম বর্ষ রুটিন 2021 পিডিএফ ডাউনলোড করুন

অনার্স ১ম বর্ষ পরীক্ষার রুটিন 2020 ডাউনলোড link

আপনি যদি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষের ছাত্র/ছাত্রী হন, তবে আপনাকে একাডেমিক বছর ২০২১ এর অনার্স ১ম বর্ষ পরীক্ষার রুটিন 2021 সংগ্রহ করতে হবে। এ বছর ১ম বর্ষ অনার্স পরীক্ষা শুরু হতে পারে আগস্ট মাসে। লিখিত পরীক্ষা শেষে কলেজ থেকে ব্যবহারিক এবং মৌখিক পরীক্ষার সময়সুচি জানিয়ে দেয়া হবে।

২০২০ সালের অনার্স ১ম বর্ষ পরীক্ষার রুটিন

পরীক্ষা শুরু: ১৩ই নভেম্বর ২০২১
পরীক্ষা শুরুর সময়: প্রতিদিন দুপুর ১.৩০ টায়
পরীক্ষার শেষ: ১৮ই ডিসেম্বর
পরীক্ষা বর্ষঃ ২০২০ সাল

অনার্স ১ম বর্ষ পরীক্ষা রুটিন ২০২১ ডাউনলোড


আপনি যদি অনার্স ১ম বর্ষের শিক্ষার্থী হয়ে থাকেন তাহলে আপনি শিক্ষা বর্ষের শেষে এসে অনার্স ১ম বর্ষ পরীক্ষা রুটিন ২০২১ খুজবেন। সে ক্ষেত্রে আপনি সঠিক জায়গা এসেছেন। প্ল্যানেট বাংলা ওয়েবসাইট থেকে আপনি জাতীয় বিশ্ববিদ্যালয়ের সর্বশেষ আপডেট পাবেন। আমরা সবসময় জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে প্রকাশিত সব রুটিন এবং ফলাফল প্রকাশ করে থাকি। আপনি যদি জাতীয় বিশ্ববিদ্যালয় এর কোন কিছু খুঁজে থাকেন, তাহলে আপনি এখানে সবই পাবেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে অনার্স রুটিন ২০২১ প্রকাশিত হওয়া মাত্রই আমরা এখানে রুটিন প্রকাশ করব। সে ক্ষেত্রে নীচের ডাউনলোড লিংক থেকে অনার্স ১ম বর্ষ পরীক্ষার রুটিন ২০২১ ডাউনলোড করে নিতে পারবেন।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি, বিজ্ঞপ্তি,পরিক্ষার রুটিন – রেজাল্ট সবই দেখুন

See also  প্রিলিমিনারি টু মাস্টার্স ভর্তি বিজ্ঞপ্তি- জাতীয় বিশ্ববিদ্যালয় মাস্টার্স ভর্তি ২০২২

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষের পরীক্ষার রুটিন- কলেজ কর্তৃপক্ষের করনীয় / বিঃদ্রঃ

১) রুটিন প্রকাশিত হবার পর বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ যে কোন সময় প্রকাশিত সময়সূচী পরিবর্তন বা বাতিল করতে পারে

২) কলেজ কর্তৃপক্ষকে সাধারণত সকল লিখিত পরীক্ষা শেষ না হওয়া পর্যন্ত ট্রেজারি থেকে প্রশ্নপত্র উত্তোলন করতে নিষেধ করা হয়ে থাকে।

৩) সকল অনার্স পরীক্ষায় সকল পরীক্ষার্থীদের প্রবেশ পত্রে ডিজিটাল স্বাক্ষর থাকবে। কলেজ থেকে পরীক্ষার্থীদের আডমিট কার্ড নিতে হবে।

৪) রুটিনে শুধু লিখিত পরীক্ষার সময়সূচী জানানো হয়। তত্ত্বীয় পরীক্ষা শেষ হবার পর ব্যবহারিক এবং মৌখিক পরীক্ষার তারিখ জানানো হয়। এক্ষেত্রে পরীক্ষার্থীকে নিজের কলেজে যোগাযোগ করে ব্যবহারিক এবং মৌখিক পরীক্ষার তারিখ জেনে নিতে হয়।

এখান থেকে আপনি দেখতে পারবেনঃ

অনার্স পরীক্ষার রুটিন ২০২১,অনার্স ১ম বর্ষের পরীক্ষার রুটিন ২০২১,পরীক্ষার রুটিন,অনার্স রুটিন,অনার্স পরীক্ষার রুটিন,জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষার রুটিন,অনার্স রুটিন ২০২১,অনার্স পরীক্ষার রুটিন ২০১৯,অনার্স ১ম বর্ষ পরীক্ষার রুটিন ২০২০,অনার্স ১ম বর্ষ পরীক্ষার রুটিন ২০২০,অনার্স প্রথম বর্ষ পরীক্ষার রুটিন ২০১৯,অনার্স পরীক্ষার রুটিন ২০২০ ১ম বর্ষ,অনার্স পরীক্ষার রুটিন 2019,অনাস ১ম বষের রুটিন ২০২০,অনাস ১ম বষ রুটিন,জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষের পরীক্ষার রুটিন,জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ২য় বর্ষের পরীক্ষার রুটিন ২০১৯,অনার্স ২য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২১,জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ১ম বর্ষ ফরম ফিলাপ ২০২০,অনার্স ২য় বর্ষের ফরম ফিলাপ ২০২০,অনার্স ১ম বষের ফরম ফিলাপ ২০২০,জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ১ম বর্ষ রেজাল্ট,অনার্স পরীক্ষা কবে হবে

জাতীয় ভার্সিটির অনার্স রুটিন ২০২১

আরও দেখুন

See also  জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ভর্তি ২০২২-২১ অনার্স ভর্তির ২য় রিলিজ স্লিপের আবেদন

14 thoughts on “অনার্স রুটিন ২০২২ – জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষের পরীক্ষার রুটিন ২০২২”

Leave a Comment