অনার্স রুটিন ২০১৯ – জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রী ৩য় বর্ষের পরীক্ষার রুটিন ২০১৯

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৯ সালের ডিগ্রী ৩য় বর্ষ পরীক্ষার রুটিন ২০১৯ প্রকাশিত হবে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে। ২০১৯ সালের রুটিন জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিশিয়াল ওয়েবসাইট WWW.NU.AC.BD তে প্রকাশিত হবে ডিগ্রী ৩য় বর্ষের পরীক্ষা রুটিন ২০১৯। ডিগ্রী রুটিন প্রকাশিত হলে জানা যাবে কবে শুরু হবে ডিগ্রী ৩য় বর্ষ পরীক্ষা ২০১৯ । যারা আগ্রহে নিয়ে ডিগ্রি ৩য় বর্ষ পরীক্ষার রুটিন ২০১৯ জন্য অপেক্ষা করছেন তাদের অপেক্ষার অবসান ঘটে যখন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ঘোষণা করে ডিগ্রী রুটিন ২০১৯। ডিগ্রী পরীক্ষার রুটিন এবং ডিগ্রী পরীক্ষার ফলাফল জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত হওয়া মাত্র প্ল্যানেট বাংলা planetbangla.com এ প্রকাশ করা হয়। তাই জাতীয় বিশ্ববিদ্যালয়ের যে কোন আপডেটের জন্য আমাদের সাথে থাকুন।


এখান থেকে ডিগ্রী ৩য় বর্ষ রুটিন 2019 পিডিএফ ডাউনলোড করুন




Download Honours Routine

 

আপনি যদি জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রী ৩য় বর্ষের ছাত্র/ছাত্রী হন, তবে আপনাকে একাডেমিক বছর ২০১৯ এর ডিগ্রী ৩য় বর্ষ পরীক্ষার রুটিন 2019 সংগ্রহ করতে হবে। গত বছর ডিগ্রী পরীক্ষা শুরু হয় অক্টোবর মাসে। লিখিত পরীক্ষা শেষে কলেজ থেকে ব্যবহারিক এবং মৌখিক পরীক্ষার সময়সুচি জানিয়ে দেয়া হয়।

ডিগ্রী ৩য় বর্ষ পরীক্ষার সময়সূচীঃ

পরীক্ষা শুরু:
পরীক্ষা শুরুর সময়:
পরীক্ষার শেষ:
পরীক্ষা বর্ষঃ ২০১৮-২০১৯

 

ডিগ্রী ৩য় বর্ষ পরীক্ষা রুটিন ২০১৯ ডাউনলোড


আপনি যদি ডিগ্রী ৩য় বর্ষের শিক্ষার্থী হয়ে থাকেন তাহলে আপনি শিক্ষা বর্ষের শেষে এসে ডিগ্রী ৩য় বর্ষ পরীক্ষা রুটিন ২০১৯ খুজবেন। সে ক্ষেত্রে আপনি সঠিক জায়গা এসেছেন। প্ল্যানেট বাংলা ওয়েবসাইট থেকে আপনি জাতীয় বিশ্ববিদ্যালয়ের সর্বশেষ আপডেট পাবেন। আমরা সবসময় জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে প্রকাশিত সব রুটিন এবং ফলাফল প্রকাশ করে থাকি। আপনি যদি জাতীয় বিশ্ববিদ্যালয় এর কোন কিছু খুঁজে থাকেন, তাহলে আপনি এখানে সবই পাবেন। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে ডিগ্রী রুটিন ২০১৯ প্রকাশিত হওয়া মাত্রই আমরা এখানে রুটিন প্রকাশ করব। সে ক্ষেত্রে নীচের ডাউনলোড লিংক থেকে ডিগ্রী ৩য় বর্ষ পরীক্ষার রুটিন ২০১৯ ডাউনলোড করে নিতে পারবেন।




ডাউনলোড করুন

 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি, বিজ্ঞপ্তি,পরিক্ষার রুটিন – রেজাল্ট সবই দেখুন

 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ডিগ্রী ৩য় বর্ষের পরীক্ষার রুটিন- কলেজ কর্তৃপক্ষের করনীয় / বিঃদ্রঃ

১) রুটিন প্রকাশিত হবার পর বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ যে কোন সময় প্রকাশিত সময়সূচী পরিবর্তন বা বাতিল করতে পারে

২) কলেজ কর্তৃপক্ষকে সাধারণত সকল লিখিত পরীক্ষা শেষ না হওয়া পর্যন্ত ট্রেজারি থেকে প্রশ্নপত্র উত্তোলন করতে নিষেধ করা হয়ে থাকে।

৩) সকল ডিগ্রী পরীক্ষায় সকল পরীক্ষার্থীদের প্রবেশ পত্রে ডিজিটাল স্বাক্ষর থাকবে। কলেজ থেকে পরীক্ষার্থীদের আডমিট কার্ড নিতে হবে।

৪) রুটিনে শুধু লিখিত পরীক্ষার সময়সূচী জানানো হয়। তত্ত্বীয় পরীক্ষা শেষ হবার পর ব্যবহারিক এবং মৌখিক পরীক্ষার তারিখ জানানো হয়। এক্ষেত্রে পরীক্ষার্থীকে নিজের কলেজে যোগাযোগ করে ব্যবহারিক এবং মৌখিক পরীক্ষার তারিখ জেনে নিতে হয়।

 

এখান থেকে আপনি দেখতে পারবেনঃ

ডিগ্রি পরীক্ষার রুটিন ২০১৯,ডিগ্রি ৩য় বর্ষের পরীক্ষার রুটিন ২০১৯,পরীক্ষার রুটিন,ডিগ্রি রুটিন,ডিগ্রী পরীক্ষার রুটিন,জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষার রুটিন,ডিগ্রি রুটিন ২০১৯,ডিগ্রি পরীক্ষার রুটিন ২০১৯,ডিগ্রি ফাইনাল পরীক্ষার রুটিন ২০১৯,ডিগ্রি ৩য় বর্ষ পরীক্ষার রুটিন ২০১৯,ডিগ্রি তৃতীয় বর্ষ পরীক্ষার রুটিন ২০১৯,ডিগ্রী পরীক্ষার রুটিন ২০১৯৩য় বর্ষ,ডিগ্রি পরীক্ষার রুটিন 2019,ডিগ্রি ফাইনাল পরীক্ষার রুটিন ২০১৯

 

আরও দেখুন