জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ভর্তি রেজাল্ট – অনার্স ভর্তির ২য় রিলিজ স্লিপের আবেদন ২০১৮-২০১৯

জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ভর্তি ২০১৮-১৯। জাতীয় বিশ্ববিদ্যালয়ের  ২০১৮-২০১৯ শিক্ষা বর্ষের অনার্স স্নাতক ১ম বর্ষে ভর্তির ২য় রিলিজ স্লিপের আবেদন শুরু হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটের প্রকাশিত বিজ্ঞপ্তি অনুসারে অনার্স ১ম বর্ষ ভর্তির ২য় রিলিজ স্লিপের আবেদন শুরু ১৪ই ফেব্রুয়ারি এবং শেষ ২৩শে ফেব্রুয়ারি। অনার্স ভর্তি সংক্রান্ত এক নোটিশে nu.ac.bd থেকে জানানো হয়েছে। তাই জারা জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষে ভর্তি হতে আগ্রহী তা্দের অতি সত্তর বিশ্ববিদ্যালয়ের ভর্তি সাইটের মাধ্যমে আবেদন করতে হবে।



জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ভর্তির বিজ্ঞপ্তি

 

 

অনার্স ভর্তি ২০১৮-১৯

জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ভর্তি ২০১৮-১৯

অনার্স ভর্তির আবেদন পদ্ধতি

রিলিজ স্লিপের মাধ্যমে ভর্তির জন্য শিক্ষার্থীকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তির ওয়েবসাইট nu.ac.bd/admission এ গিয়ে ইউজার আইডি পাসওয়ার্ড দিয়ে লগিন করে কলেজ সেকশন থেকে পছন্দের কলেজ নির্বাচন করতে হবে। বিস্তারিত বিজ্ঞপ্তিতে দেখুন।

জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ভর্তি রেজাল্ট ২০১৮-২০১৯

২য় এবং শেষ রিলিজ স্লিপের মাধ্যমে অনার্স ভর্তির আবেদন শেষ হবার পরে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের মাধ্যমে প্রকাশিত হবে অনার্স ভর্তি রেজাল্ট ২০১৯। ভর্তি রেজাল্ট প্রকাশিত হওয়া মাত্র আমরা আমদের ওয়েবসাইট প্ল্যানেট বাংলার মাধ্যমে জানিয়ে দেব। তাই জাতীয় বিশ্ববিদ্যালয়ের যে কোন আপডেট পেতে আমাদের সাথে থাকুন।

জাতীয় বিশ্ববিদ্যালয় ভর্তি ২০১৯-২০

 

আরও দেখুন –

জাতীয় বিশ্ববিদ্যালয়ের রেজাল্ট