জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৪র্থ বর্ষের পরিবর্তিত রুটিন ২০২০ প্রকাশিত হয়েছে- দেখে নিন বিস্তারিত

Contents

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০ সালের অনার্স ফাইনাল পরীক্ষার পরিবর্তিত রুটিন ২০২০ প্রকাশিত হয়েছে ১৮ই ফেব্রুয়ারি। অনার্স ৪র্থ বর্ষ রুটিন ২০২০ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিশিয়াল ওয়েবসাইট WWW.NU.AC.BD তে প্রকাশিত হয়েছে। অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষা রুটিন ২০২০ অনুসারে অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষা শুরু হবে আগামী ২৯শে ফেব্রুয়ারি ২০২০ তারিখে। যারা অধীর আগ্রহে অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার রুটিন ২০২০ জন্য অপেক্ষা করছিলেন তাদের অপেক্ষার অবসান ঘটিয়ে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ঘোষণা করেছে অনার্স রুটিন ২০২০

পরীক্ষার সময় সুচী অনুযায়ী অনার্স (স্নাতক) পরীক্ষা শুরু হবে প্রতিদিন দুপুর ১ঃ৩০ টা থেকে। অনার্স পরীক্ষার রুটিন এবং অনার্স পরীক্ষার ফলাফল জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত হওয়া মাত্র প্ল্যানেট বাংলা planetbangla.com এ প্রকাশ করা হয়েছে। তাই জাতীয় বিশ্ববিদ্যালয়ের যে কোন আপডেটের জন্য আমাদের সাথে থাকুন।



জাতীয় ভার্সিটির অনার্স রুটিন ২০২০

এখান থেকে অনার্স ৪র্থ বর্ষ রুটিন 2020 পিডিএফ ডাউনলোড করুন

এখান থেকে অনার্স ৪র্থ বর্ষ রুটিন 2020 পিডিএফ ডাউনলোড করুন। আপনি যদি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৪র্থ বর্ষের ছাত্র/ছাত্রী হন, তবে আপনাকে একাডেমিক বছর ২০১৯ এর অনার্স ফাইনাল পরীক্ষার রুটিন 2020 সংগ্রহ করতে হবে। এবছর অনার্স পরীক্ষা শুরু হবে আগামী ২৯শে ফেব্রুয়ারি এবং তত্তিয় বিষয়ের পরীক্ষা শেষ হবে আগামী ৪ঠা এপ্রিল। লিখিত পরীক্ষা শেষে কলেজ থেকে ব্যবহারিক এবং মৌখিক পরীক্ষার সময়সুচি জানিয়ে দেয়া হবে।

অনার্স ফাইনাল পরীক্ষার সময়সূচীঃ

পরীক্ষা শুরু: ২৯শে ফেব্রুয়ারি ২০২০
পরীক্ষা শুরুর সময়: ১ঃ৩০ দুপুর
পরীক্ষার শেষ: ৪ঠা এপ্রিল ২০২০
পরীক্ষা বর্ষঃ ২০১৯-২০২০

অনার্স ৪র্থ বর্ষের রুটিন ২০২০ দেখুন এখান থেকে

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিশিয়াল ওয়েবসাইট www.nu.ac.bd মাধ্যমে প্রকাশিত হয়েছে অনার রুটিন ২০২০। অনার্স ৪র্থ বর্ষের রুটিন ২০২০ দেখুন এখান থেকে ইমেজ ফাইল হিসাবে। এছাড়া নিচে দেয়া ডাউনলোড লিংক থেকে পিডিএফ ফাইল হিসাবেও আপনার অনার্স রুটিন ডাউনলোড করে রাখতে পারেন।

 

অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষা রুটিন ২০২০ (পরিবর্তিত)

অনার্স ৪র্থ বর্ষ পরিবর্তিত রুটিন ২০২০

অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষা রুটিন ২০২০ (পরিবর্তিত)

 

অনার্স ৪র্থ বর্ষের রুটিন ২০১৯ (পুরাতন)

অনার্স ৪র্থ বর্ষের রুটিন ২০২০

জাতীয় বিশ্ববিদ্যালয়য়ের অনার্স ফাইনাল ইয়ার রুটিন প্রকাশিত হয়েছে।

অনার্স ৪র্থ বর্ষের রুটিন ২০২০

অনার্স রুটিন দেখে নিন বিস্তারিত

 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স চতুর্থ বর্ষ পরীক্ষার রুটিন ২০২০ এবং ফরম পূরনের বিজ্ঞপ্তি

 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভর্তি, বিজ্ঞপ্তি,পরিক্ষার রুটিন – রেজাল্ট সবই দেখুন

অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষা রুটিন ২০২০ ডাউনলোড – নতুন (পরিবর্তিত )রুটিন


আমরা জানি আপনি অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষা রুটিন ২০২০ খুঁজছেন। সে ক্ষেত্রে আপনি সঠিক জায়গা এসেছেন। প্ল্যানেট বাংলা ওয়েবসাইট থেকে আপনি জাতীয় বিশ্ববিদ্যালয়ের সর্বশেষ আপডেট পাবেন। আমরা সবসময় জাতীয় বিশ্ববিদ্যালয় থেকে প্রকাশিত সব রুটিন এবং ফলাফল প্রকাশ করে থাকি। আপনি যদি জাতীয় বিশ্ববিদ্যালয় এর কোন কিছু খুঁজে থাকেন, তাহলে আপনি এখানে সবই পাবেন। এখন নীচের ডাউনলোড লিংক থেকে অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার রুটিন ২০২০ ডাউনলোড করে নিন।




অনার্স ৪র্থ বর্ষের রুটিন ২০২০ ডাউনলোড

 

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার রুটিন- কলেজ কর্তৃপক্ষের করনীয় / বিঃদ্রঃ

১) বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ যে কোন সময় প্রকাশিত সময়সূচী পরিবর্তন বা বাতিল করতে পারে

২) সকল লিখিত পরীক্ষা শেষ না হওয়া পর্যন্ত ট্রেজারি থেকে প্রশ্নপত্র উত্তোলন করা যাবে না।

৩) সকল পরীক্ষার্থীদের প্রবেশ পত্রে ডিজিটাল স্বাক্ষর থাকবে। কলেজ থেকে পরীক্ষার্থীদের আডমিট কার্ড নিতে হবে।

৪) তত্ত্বীয় পরীক্ষা শেষ হবার পর ব্যবহারিক এবং মৌখিক পরীক্ষার তারিখ জানানো হবে। এক্ষেত্রে পরীক্ষার্থীকে নিজের কলেজে যোগাযোগ করে ব্যবহারিক এবং মৌখিক পরীক্ষার তারিখ জেনে নিতে হবে।

৫) কলেজ কর্তৃপক্ষ কেন্দ্র ভারপ্রাপ্ত কর্মকর্তাকে পরীক্ষার্থীদের থেকে আদায়কৃত ৪৫০ টাকার মধ্যে ৩০০ টাকা পরীক্ষা শুরুর আগে জমা দিবে।

 

যে সম্পর্কিত লেখা এখানে সার্চ করে পাবেনঃ

অনার্স পরীক্ষার রুটিন ২০২০,পরীক্ষারপরিবর্তিত রুটিন,অনার্স পরীক্ষার নতুন রুটিন,অনার্স পরীক্ষার রুটিন,জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষার রুটিন,অনার্স রুটিন ২০২০,অনার্স পরীক্ষার রুটিন ২০২০,অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার রুটিন ২০২০,অনার্স ৪র্থ বর্ষ পরীক্ষার রুটিন ২০২০,অনার্স চতুর্থ বর্ষ পরীক্ষার রুটিন ২০২০,অনার্স পরীক্ষার রুটিন ২০২০ ৪র্থ বর্ষ,অনার্স পরীক্ষার রুটিন 2020,অনাস ৪র্থ বষের রুটিন ২০২০,অনাস ৪র্থ বষ রুটিন,অনার্স ফাইনাল পরীক্ষার রুটিন, অনার্স ফাইনাল পরীক্ষার রুটিন ২০২০

আরও দেখুন