সুন্দরবন গ্যাস কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সুন্দরবন গ্যাস কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১। sgcl.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে সরকারি কর্ম কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ করেছে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সসুন্দরবন গ্যাস কোম্পানি লিমিটেড। এছাড়া প্ল্যানেট বাংলার চাকরির খবর পাতায় সরকারি কর্ম কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ সম্পর্কে বিস্তারিত উল্লেখ করা হয়েছে। সুন্দরবন গ্যাস কোম্পানি লিমিটেড প্রকাশিত চাকরির বিজ্ঞপ্তিটি এ সপ্তাহে প্রকাশিত চাকরির মাঝে অন্যতম সেরা এবং বড় সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি। সুতরাং সরকারি কর্ম কমিশন জব সার্কুলার সম্পর্কে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন এবং আপনার যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে কোন পদের মিল থাকলে দ্রুত সময়ের মধ্যে আবেদন করুন।

সুন্দরবন গ্যাস কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – Sundorban Gas Company Limited Job Circular 2021

বাংলাদেশের সকল চাকরি প্রত্যাশী এবং বেকারদের জন্য সুন্দরবন গ্যাস কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তাই যারা নিজের এবং নিজের পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভাল একটি চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটা হতে পারে কাঙ্ক্ষিত চাকরি। নিচে এই চাকরির বিস্তারিত বর্ণনা দেয়া হয়েছে। চাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখিত শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীরা sgcl.teletalk.com.bd /প্রতিষ্ঠানের ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে/সরাসরি কুরিয়ার যোগে আবেদন করতে পারবেন।

সুন্দরবন গ্যাস কোম্পানি লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

এক নজরে দেখে নিন

পদের নাম:
পদ সংখ্যা:
চাকরির অবস্থান: ঢাকা
শিক্ষাগত যোগ্যতা: বা সমমান পাশ
অভিজ্ঞতা: প্রয়োজন নেই
বেতন: – টাকা

সুন্দরবন গ্যাস কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – sgcl.teletalk.com.bd

আপনি কি ইন্টারনেটে সুন্দরবন গ্যাস কোম্পানি লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজ করছেন? সরকারি কর্ম কমিশন নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এখানে উক্ত চাকরির বিবরণ সহ জব সার্কুলার ইমেজ / পিডিএফ ডাউনলোড এবং আবেদন করার পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হয়েছে।

সুন্দরবন গ্যাস কোম্পানি লিমিটেড চাকরির খবরের বিস্তারিত

প্রতিষ্ঠান / সংস্থার নামঃ সুন্দরবন গ্যাস কোম্পানি লিমিটেড
প্রতিষ্ঠান / সংস্থার ধরণঃ সরকারি / বেসরকারি / এনজিও সংস্থা
চাকরির ধরণঃ স্থায়ী / অস্থায়ী চুক্তিভিত্তিক – পার্ট টাইম চাকরি / ফুলটাইম চাকরি
চাকরির ক্যাটাগরিঃ সরকারি চাকরি
আবেদনকারীর লিঙ্গঃ পুরুষ / মহিলা উভয় আবেদন করতে পারবেন।
আবেদনের বয়স সীমাঃ ১৮ থেকে ৩০ বছর (বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন)।
অন্যান্য সুযোগ সুবিধাঃ বাংলাদেশ সরকারের চাকরির বিধি মোতাবেক / প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
অফিসিয়াল ওয়েবসাইটঃ sgcl.teletalk.com.bd

সুন্দরবন গ্যাস কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ডাউনলোড

আপনি যদি সুন্দরবন গ্যাস কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ফাইল দেখতে চান বা সংরক্ষণ করার জন্য ডাউনলোড করতে চান তাহলে এখান থেকে দেখতে বা ডাউনলোড করে নিতে পারবেন। আপনার প্রয়োজনে নিচে জব সার্কুলারের পিডিএফ ফাইলটি দেখে নিন।

সুন্দরবন গ্যাস কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

[button link=”WWWpdf” newwindow=”yes”] Download Circular pdf file [/button]

চাকরির বিজ্ঞপ্তির সূত্রঃ AAAcrd

আবেদনের শেষ সময়ঃ AAAaed

ওয়েবসাইটঃ http://sgcl.org.bd/

সুন্দরবন গ্যাস কোম্পানি লিমিটেড চাকরির আবেদন পদ্ধতি – sgcl.teletalk.com.bd

আপনি কি সসুন্দরবন গ্যাস কোম্পানি লিমিটেড প্রতিষ্ঠানে চাকরি করতে আগ্রহী? তাহলে এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি টি ভাল ভাবে পড়ুন এর পর কর্তৃপক্ষের নির্ধারিত পদ্ধতি অনুসরণ করে আবেদনের নির্ধারিত তারিখ শেষ হবার পূর্বেই অনলাইনে sgcl.teletalk.com.bdসাইটের মাধ্যমে / সরাসরি হাতে দরখাস্ত লিখে উল্লেখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন করুন।

১। আগ্রহী প্রার্থীগণ http://sgcl.teletalk.com.bd/ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করবেন। আবেদনের সময়সীমা নিম্নরূপ :

i. Online-এ আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ ও সময় ০২.০২.২০২০.খ্রি. সকাল ১০.০০টা।

ii. Online-এ আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময় ২৩.০২.২০২০ খ্রি. রাত ১২.০০টা। উক্ত সময়সীমার মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ Online-এ আবেদনপত্র Submit এর সময় থেকে পরবর্তী ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে SMS এর মাধ্যমে পরীক্ষার ফি জমা দিতে পারবেন।

২। Online-এ আবেদনপত্রে প্রার্থী তার রঙিন ছবি (দৈর্ঘ্য ৩০০ x প্রস্থ ৩০০ Pixel) ও স্বাক্ষর (দৈর্ঘ্য ৩০০ x প্রস্থ ৮০ Pixel) স্ক্যান করে নির্ধারিত স্থানে Upload করবেন। ছবির সাইজ সর্বোচ্চ ১০০KB ও স্বাক্ষরের সাইজ সর্বোচ্চ ৬০KB হতে হবে।

৩। Online আবেদনপত্রে পূরণকৃত তথ্যই যেহেতু পরবর্তী সকল কার্যক্রমে ব্যবহৃত হবে, সেহেতু Online-এ আবেদনপত্র Submit করার পূর্বেই পূরণকৃতসকল তথ্যের সঠিকতা সম্পর্কে প্রার্থী নিজে শতভাগ নিশ্চিত হবেন।

৪। প্রার্থী Online-এ পূরণকৃত আবেদনপত্রের একটি প্রিন্ট কপি পরীক্ষা সংক্রান্ত যেকোনাে প্রয়ােজনে সহায়ক হিসেবে সংরক্ষণ করবেন এবং মৌখিক পরীক্ষার সময় এক কপি জমা দিবেন।

আবেদন করার উপায়ঃ অনলাইনে sgcl.teletalk.com.bdওয়েবসাইট থেকে আবেদন করতে হবে.

[button link=”sgcl.teletalk.com.bd” newwindow=”yes”] আবেদন করুন[/button]

সুন্দরবন গ্যাস কোম্পানি লিমিটেড পরিচিতি

সুন্দরবন গ্যাস কোম্পানি লিমিটেড (এসজিসিএল) পেট্রোবাংলার অধীন একটি সরকারি মালিকানাধীন স্বতন্ত্র কোম্পানি হিসেবে আত্নপ্রকাশ করে। খুলনা বিভাগ, বরিশাল বিভাগ ও বৃহত্তর ফরিদপুর জেলা এ কোম্পানির অধিভুক্ত এলাকা। অধিভুক্ত এলাকায় বিতরণ গ্যাস পাইপলাইন নির্মাণ, গ্রাহকদের গ্যাস সংযোগ প্রদান এবং সংযোগ পরবর্তী সেবা প্রদানের দায়িত্ব এ কোম্পানির।

সুন্দরবন গ্যাস কোম্পানি লিমিটেড জব সার্কুলার ২০২১

যারা সরকারী চাকরি খুঁজছেন বা সরকারি চাকরির আবেদন করতে চান তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি টি নিঃসন্দেহে একটি ভাল সুযোগ। সুতরাং আপনি যদি সরকারী চাকুরী পেতে চান তবে সুন্দরবন গ্যাস কোম্পানি লিমিটেড এর এই নতুন জব সার্কুলারটি সংরক্ষণ করুন এবং নিয়ম নীতি অনুসরণ করে চাকরির জন্য আবেদন করুন।

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরি, কোম্পানির চাকরি, ব্যাংক জব, সরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া প্ল্যানেট বাংলায় প্রকাশিত ক্যারিয়ার টিপস দেখে সে অনুযায়ী নিজের পেশায় নিজের অনস্থান শক্তিশালী করুন।

আপনি যদি সরকারি চাকরি খুঁজতে থাকেন বা নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে চান, নিয়মিত আমাদের ওয়েবসাইট planetbangla.com/jobs ভিজিট করতে পারেন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ

সুন্দরবন গ্যাস কোম্পানি লিমিটেড নিয়োগ পরীক্ষার প্রশ্ন,পেট্রোবাংলা নিয়োগ বিজ্ঞপ্তি 2021,জালালাবাদ গ্যাস ফিল্ড নিয়োগ,জালালাবাদ গ্যাস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,পেট্রো বাংলার নিয়োগ,কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি চট্টগ্রাম নিয়োগ ২০২১,গ্যাস ফিল্ড নিয়োগ প্রশ্ন,বাংলাদেশ গ্যাস ফিল্ড নিয়োগ ২০২১,sylhet gas company limited job circular 2021,gas company job circular 2021,sundarban gas company limited job circular 2021,titas gas job circular 2021,sylhet gas field job circular 2021,sundarban gas company limited job result,sgfl circular 2021,sundarban gas company limited teletalk

চাকরির খবর ২০২১, চাকরি বাকরি, আজকের সরকারি চাকরির খবর, জব নিউজ, জব সার্কুলার, দৈনিক চাকরির খবর, নতুন চাকরির খবর ২০২১, নিয়োগ বিগপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, বি ডি জব, সরকারি চাকরির খবর, সাপ্তাহিক চাকরির খবর ২০২১, স্থায়ী চাকরি, পূর্ণকালীন চাকরি, সরকারি চাকরির খবর, সরকারি চাকরি, সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি, মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি, সরকারি চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি, সরকারি জব সার্কুলার, all govt job circular 2021, all govt jobs, all job circular, bd government job circular 2021, bdjobstoday, chakrir khobor 2021 today, new govt job circular, new job circular, recent govt job circular, sarkari job

প্ল্যানেট বাংলায় প্রকাশিত সর্বশেষ লেখা সমুহঃ

উপরোক্ত চাকরির বিজ্ঞপ্তি থেকে যদি উক্ত প্রতিষ্ঠানের সর্বশেষ প্রকাশিত জব সার্কুলার খুঁজে না পান তাহলে এই প্রতিষ্ঠানের অফিশিয়াল ওয়েবসাইট sgcl.teletalk.com.bd থেকে সরকারি কর্ম কমিশন চাকরির খবর খুঁজে নিতে পারে।

প্লানেট বাংলার সকল আপডেট নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (ফেসবুক গ্রুপেও যোগ) দিতে পারেন অথবা আমাদের টুইটার পেজ ফলো করুন। এছাড়া বিভিন্ন শিক্ষামূলক এবং মজার ভিডিও দেখতে প্ল্যানেট বাংলা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন। “প্ল্যানেট বাংলা – অনলাইন দুনিয়ায় বাংলার প্রতিনিধি

প্ল্যানেট বাংলায় আপনার পছন্দের চাকরি খুঁজুন
সকল চাকরির বিজ্ঞপ্তি সরকারি চাকরির খবর বেসরকারি চাকরির খবর
সরকারি বাহিনীতে চাকরি ব্যাংক জব সার্কুলার বিদেশে চাকরি

Leave a Comment