সকল জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ (দেখুন) – DC Office Job

জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ : District Commissioner Office Job Circular 2021। ওয়েবসাইটের মাধ্যমে জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ করেছে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জেলা প্রশাসকের কার্যালয়। এছাড়া প্ল্যানেট বাংলার চাকরির খবর পাতায় জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ সম্পর্কে বিস্তারিত উল্লেখ করা হয়েছে। জেলা প্রশাসকের কার্যালয় প্রকাশিত চাকরির বিজ্ঞপ্তিটি এ সপ্তাহে প্রকাশিত চাকরির মাঝে অন্যতম সেরা এবং বড় সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি। সুতরাং জেলা প্রশাসকের কার্যালয় জব সার্কুলার সম্পর্কে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন এবং আপনার যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে কোন পদের মিল থাকলে দ্রুত সময়ের মধ্যে আবেদন করুন। তবে যে কোন চাকরিতে আবেদন করার পূর্বে সে চাকরির খুঁটিনাটি সব কিছু জেনে তারপর আবেদন করা উচিৎ।

জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – District Commissioner Office Job Circular 2021

বাংলাদেশের সকল চাকরি প্রত্যাশী এবং বেকারদের জন্য জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তাই যারা নিজের এবং নিজের পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভাল একটি চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটা হতে পারে কাঙ্ক্ষিত চাকরি। নিচে এই চাকরির বিস্তারিত বর্ণনা দেয়া হয়েছে। চাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখিত শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীরা  প্রতিষ্ঠানের ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে/সরাসরি কুরিয়ার যোগে আবেদন করতে পারবেন। জেলা প্রশাসকের কার্যালয় চাকরির অনলাইনে আবেদন করতে চাইলে টেলিটকের ওয়েবসাইট মাধ্যমে আবেদন করুন এবং নিজেকে উক্ত চাকরির পরিক্ষার/ভাইভার জন্য প্রস্তুতি নিন।

জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ 

আপনি কি ইন্টারনেটে জেলা প্রশাসকের কার্যালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজ করছেন? জেলা প্রশাসকের কার্যালয় নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এখানে উক্ত চাকরির বিবরণ সহ জব সার্কুলার ইমেজ / পিডিএফ ডাউনলোড এবং আবেদন করার পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হয়েছে।

জেলা প্রশাসকের কার্যালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

এক নজরে দেখে নিন

পদের নাম:সাঁট লিপিকার কাম কম্পিউটার অপারেটর/ অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর/ সার্টিফিকেট সহকারী
পদ সংখ্যা: ২০
চাকরির অবস্থান: সাতক্ষীরা
শিক্ষাগত যোগ্যতা: স্নাতোকোত্তর/স্নাতক/ এইচএসসি/এসএসসি বা  সমমান পাশ
অভিজ্ঞতা: প্রয়োজন নেই
বেতন: গ্রেড-১৩,গ্রেড-১৪,গ্রেড-১৫,গ্রেড-১৬

জেলা প্রশাসকের কার্যালয় চাকরির খবরের বিস্তারিত

প্রতিষ্ঠান / সংস্থার নামঃ জেলা প্রশাসকের কার্যালয়
প্রতিষ্ঠান / সংস্থার ধরণঃ সরকারি / বেসরকারি / এনজিও সংস্থা
চাকরির ধরণঃ স্থায়ী / অস্থায়ী চুক্তিভিত্তিক – পার্ট টাইম চাকরি / ফুলটাইম চাকরি
চাকরির ক্যাটাগরিঃ সরকারি চাকরি
আবেদনকারীর লিঙ্গঃ পুরুষ / মহিলা উভয় আবেদন করতে পারবেন।
আবেদনের বয়স সীমাঃ ১৮ থেকে ৩০ বছর (বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন)।
অন্যান্য সুযোগ সুবিধাঃ বাংলাদেশ সরকারের চাকরির বিধি মোতাবেক / প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
অফিসিয়াল ওয়েবসাইটঃ www.chandpur.gov.bd 

জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি 

আপনি কি অনলাইনে জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন ? তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। প্ল্যানেট বাংলার চাকরি প্রত্যাশী ভিজিটরদের জন্য সকল প্রকাশিত চাকরির বিস্তারিত উল্লেখ করে থাকে। এখান থেকে জেলা প্রশাসকের কার্যালয় জব সার্কুলারের ছবি দেখতে এবং চাইলে ডাউনলোড/সেভ করেও রাখতে পারেন। নিচে আপনার জন্য চাকরির বিজ্ঞপ্তির ইমেজ ফাইল দেয়া হল।

গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

মাগুরা জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

ঝিনাইদাহ জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

জয়পুরহাট জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

Jaipurhat DC Office Job Circular

 

নাটোর জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

 

 

জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি, চুয়াডাংগা
নাটোর জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি
সিলেট জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি
চাপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি
সুনামগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি
ঢাকা জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
খুলনা জেলা প্রশাসকের  কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি
নওগাঁ জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ
জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি, চাঁপাইনবাবগঞ্জ
গোপালগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ
সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ

 

অফিশিয়াল ওয়েবসাইটঃ www.satkhira.gov.bd

 

 

জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ডাউনলোড

আপনি যদি জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ফাইল দেখতে চান বা সংরক্ষণ করার জন্য ডাউনলোড করতে চান তাহলে এখান থেকে দেখতে বা ডাউনলোড করে নিতে পারবেন। আপনার প্রয়োজনে নিচে জব সার্কুলারের পিডিএফ ফাইলটি দেখে নিন।

প্রতিষ্ঠান পরিচিতি

জেলা প্রশাসক বাংলাদেশের জেলার প্রধান প্রশাসনিক ও রাজস্ব কর্মকর্তা। তিনি একাধারে জেলা প্রশাসক, জেলা ম্যাজিস্ট্রেট, জেলা কালেক্টর ও ডেপুটি কমিশনার। ফলে তিনি একইসাথে আইনশৃঙ্খলা, ভূমিপ্রশাসন, দুর্যোগ ব্যবস্থাপনা, সমন্বয় এবং সাধারণ ও স্থানীয় নির্বাচনের ক্ষেত্রে সরকারের প্রতিনিধি হিসেবে কাজ করেন।জেলা প্রশাসক বাংলাদেশ সিভিল সার্ভিসের জেষ্ঠ সদস্যদের মধ্য থেকে নিয়োগ দেওয়া হয়। জনপ্রশাসন মন্ত্রণালয় কার্যবিধিমালা ১৯৯৬ এর তফসিল ৫ অনুসারে জেলা প্রশাসক নিয়োগ, পদায়ন ও বদলি করে থাকে।মন্ত্রিপরিষদ সচিবকে সভাপতি ও জনপ্রশাসন, ভূমি ও স্বরাষ্ট্র সচিবদের সদস্য করে গঠিত কমিটি নিয়োগের কাজ করে। তবে জেলা প্রশাসকদের নিয়ন্ত্রণ করে মন্ত্রিপরিষদ বিভাগ।

জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি

চাকরির বিজ্ঞপ্তির সূত্রঃ ১৩ ফেব্রুয়ারি ২০২১

আবেদনের শেষ সময়ঃ ০১ এপ্রিল ২০২১

জেলা প্রশাসকের কার্যালয় চাকরির আবেদন পদ্ধতি 

আপনি কি জেলা প্রশাসকের কার্যালয় প্রতিষ্ঠানে চাকরি করতে আগ্রহী? তাহলে এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি টি ভাল ভাবে পড়ুন এর পর কর্তৃপক্ষের নির্ধারিত পদ্ধতি অনুসরণ করে আবেদনের নির্ধারিত তারিখ শেষ হবার পূর্বেই অনলাইনে www.chandpur.gov.bd   সাইটের মাধ্যমে / সরাসরি হাতে দরখাস্ত লিখে উল্লেখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন করুন।

জেলা প্রশাসক, ঢাকা-এর কার্যালয়ে ডাকযােগে পৌছাতে হবে অফিস চলাকালীন পর্যন্ত আবেদন ডাকযােগে জেলা প্রশাসকর কার্যালয়, চাঁদপুর এ পৌঁছাতে হবে।। সরাসরি কোন দরখাস্ত গ্রহণ করা হবে না। জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক প্রবর্তিত এক পাতার নির্ধারিত আবেদন ফরমটি www.chandpur.gov.bd   

আবেদন করার উপায়ঃ অনলাইনে WWWapply ওয়েবসাইট থেকে আবেদন করতে হবে.

[button link=”WWWapply” newwindow=”yes”] আবেদন করুন[/button]

জেলা প্রশাসকের কার্যালয় জব সার্কুলার ২০২১

১) প্রার্থীর সাম্প্রতিক তােলা পাসপাের্ট সাইজের ০৩ (তিন) কপি এবং স্ট্যাম্প সাইজের ০১ (এক) কপি ছবি

২। শিক্ষাগত যােগ্যতার ও অন্যান্য সনদপত্রের ফটোকপি/অনুলিপি। কোন নম্বরপত্র বা প্রশংসাপত্র গ্রহণযােগ্য নয়।

৩। প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র।

৪। প্রার্থীর আবেদনে উল্লিখিত জাতীয় পরিচয়পত্র এবং জন্ম নিবন্ধন সনদের ছায়ালিপি।

৫। সিটি কর্পোরেশনের মেয়র/কাউন্সিলর/পৌরসভার মেয়র অথবা সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত মূল নাগরিকত্ব সনদপত্র।

৬। ট্রেজারী চালানের মাধ্যমে পরীক্ষার ফি বাবদ (অফেরতযােগ্য) কোড নং ১-৪৬৩২-০০০১-২০৩১ তে ক্রমিক নং ০১-০২ এ বর্ণিত

৭।পদসমূহের জন্য ১০০/- (একশত) টাকা এবং ক্রমিক নং ০৩ এ বর্ণিত পদের জন্য ৫০/- (পঞ্চাশ) টাকা সােনালী ব্যাংকের যে কোন শাখায় জমা প্রদান করে ট্রেজারী চালানের মূল কপি আবেদনের সাথে সংযুক্ত করতে হবে।

৮। নির্ভুল ঠিকানায় প্রবেশপত্র ইস্যুর সুবিধার্থে পদের নাম ও প্রার্থীর নাম ঠিকানা লিখিত ১০/- (দশ) টাকার ডাক টিকিট সম্বলিত ১০”x ৪”

৯।একটি ফেরত খাম আবেদনের সাথে সংযুক্ত করতে হবে। খামের উপর স্পষ্ট অক্ষরে পদের নাম ও বিশেষ কোটা (যদি থাকে) এবং ডান পার্শ্বে আবেদনকারীর পূর্ণ নাম ও ঠিকানা স্পষ্ট অক্ষরে লিখতে হবে।

১০। বিবাহিত মহিলা প্রার্থীদের ক্ষেত্রে নাগরিকত্ব সনদে স্বামীর স্থায়ী ঠিকানা উল্লেখ করতে হবে।

১১। বিভাগীয় (চাকুরিরত প্রার্থীর ক্ষেত্রে প্রযােজ্য) প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে নির্ধারিত সময়ের মধ্যে আবেদন করতে হবে।অগ্রিম কোন আবেদন প্রহণ করা হবে না।

সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ 

গোপালগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি

চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ নিয়োগ

নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ নিয়োগ বিজ্ঞপ্তি

শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ 

ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি ৩ নিয়োগ বিজ্ঞপ্তি 

কুড়িগ্রাম লালমনিরহাট পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি
ব্রাহ্মণবাড়িয়া পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ 
নোয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ 

যারা সরকারী চাকরি খুঁজছেন বা সরকারি চাকরির আবেদন করতে চান তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি টি নিঃসন্দেহে একটি ভাল সুযোগ। সুতরাং আপনি যদি সরকারী চাকুরী পেতে চান তবে জেলা প্রশাসকের কার্যালয় এর এই নতুন জব সার্কুলারটি সংরক্ষণ করুন এবং নিয়ম নীতি অনুসরণ করে চাকরির জন্য আবেদন করুন।

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরি, কোম্পানির চাকরি, ব্যাংক জব, সরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া প্ল্যানেট বাংলায় প্রকাশিত ক্যারিয়ার টিপস দেখে সে অনুযায়ী নিজের পেশায় নিজের অনস্থান শক্তিশালী করুন।

আপনি যদি সরকারি চাকরি খুঁজতে থাকেন বা নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে চান, নিয়মিত আমাদের ওয়েবসাইট planetbangla.com/jobs ভিজিট করতে পারেন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

 

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ
জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি লালমনিরহাট,জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, নরসিংদী,জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি নরসিংদী,জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি নীলফামারী,জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি মৌলভীবাজার,district commissioner job circular 2021,chittagong district commissioner job circular,comilla district commissioner job circular 2021,সুনামগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,ভোলা জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,ভোলা জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি 2021,নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,নেত্রকোনা জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি 2021,কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,কিশোরগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,brahmanbaria district commissioner office job circular 2021,kurigram district commissioner office job circular 2021,lakshmipur district commissioner office job circular,office of the district commissioner job circular 2021

প্ল্যানেট বাংলায় প্রকাশিত সর্বশেষ লেখা সমুহঃ

উপরোক্ত চাকরির বিজ্ঞপ্তি থেকে যদি উক্ত প্রতিষ্ঠানের সর্বশেষ প্রকাশিত জব সার্কুলার খুঁজে না পান তাহলে এই প্রতিষ্ঠানের অফিশিয়াল ওয়েবসাইট  থেকে জেলা প্রশাসকের কার্যালয় চাকরির খবর খুঁজে নিতে পারে।

প্লানেট বাংলার সকল আপডেট নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (ফেসবুক গ্রুপেও যোগ) দিতে পারেন অথবা আমাদের টুইটার পেজ ফলো করুন। এছাড়া বিভিন্ন শিক্ষামূলক এবং মজার ভিডিও দেখতে প্ল্যানেট বাংলা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন। “প্ল্যানেট বাংলা – অনলাইন দুনিয়ায় বাংলার প্রতিনিধি

প্ল্যানেট বাংলায় আপনার পছন্দের চাকরি খুঁজুন
সকল চাকরির বিজ্ঞপ্তি সরকারি চাকরির খবর বেসরকারি চাকরির খবর
সরকারি বাহিনীতে চাকরি ব্যাংক জব সার্কুলার বিদেশে চাকরি

Leave a Comment