সিলেট গ্যাস ফিল্ড নিয়োগ ২০২২ – Sylhet gas field job circular 2022

সিলেট গ্যাস ফিল্ড নিয়োগ ২০২০সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেড হচ্ছে বাংলাদেশ সরকারের নিয়ন্ত্রণাধীন একটি গ্যাস কোম্পানি।সম্প্রতি সিলেট গ্যাস ফিল্ড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।সম্প্রতি সিলেট গ্যাস ফিল্ড নিয়োগ ২০২০ প্রকাশ করেছে। সুতরাং সিলেট গ্যাস ফিল্ড জব সার্কুলার সম্পর্কিত যাবতীয় তথ্য জানতে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন এবং আপনার যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে কোন পদের মিল থাকলে দ্রুত সময়ের মধ্যে আবেদন করুন। তবে যে কোন চাকরিতে আবেদন করার পূর্বে সে চাকরির খুঁটিনাটি সব কিছু জেনে তারপর আবেদন করা উচিৎ।

১।পদের নামঃ সহকারী ব্যবস্থাপক(সাধারণ)

পদের সংখ্যাঃ ৩০।

শিক্ষগত যোগ্যতাঃ প্রথম শ্রেনীতে স্নাতোকোত্তর।

বেতনঃ ২২,০০০-৫৩,০৬০।

২।পদের নামঃ সহকারী ব্যবস্থাপক(হিসাব)

পদের সংখ্যাঃ ১৩।

শিক্ষগত যোগ্যতাঃ প্রথম শ্রেনীতে স্নাতোকোত্তর।

বেতনঃ ২২,০০০-৫৩,০৬০।

৩।পদের নামঃ সহকারী ব্যবস্থাপক(ইলেক্ট্রিক্যাল)

পদের সংখ্যাঃ ০৬।

শিক্ষগত যোগ্যতাঃ সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক ডিগ্রী।

বেতনঃ ২২,০০০-৫৩,০৬০।

সিলেট গ্যাস ফিল্ড নিয়োগ ২০২০ – Sylhet gas field job circular 2020

 

আবেদনের শেষ তারিখঃ ২০ অক্টোবর ২০২০

আবেদন করতে ভিজিট করুনঃ www.sgfl.org.bd

এক নজরে প্রতিষ্ঠানের পরিচিতি

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রকের আওতাধীন বাংলাদেশ তেল, গ্যাস ও খনিজ কর্পোরেশনের (পেট্রোবাংলা) একটি সংস্থা সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেড (এসজিএফএল) দেশে প্রাকৃতিক গ্যাস ও খনিজ তেল আবিষ্কার ও উত্পাদনের অগ্রগামী। যদিও এই সংস্থাটি May ই মে, ১৯৮২ সালে সংযুক্ত করা হয়েছিল, প্রাকৃতিক গ্যাসের উত্পাদন ও বিক্রয় ইতিহাস তার পূর্বসূরীর ছত্রছায়ায় ১৯৬০ সাল, পূর্ব পাকিস্তান পেট্রোলিয়াম লিমিটেড (পিপিএল), যা হরিপুরের সিলেট ওয়েল নং -১ এ গ্যাস আবিষ্কার করেছিল। ১৯৫৫ সালে সিলেট জেলা। এটি ছিল দেশের প্রথম হাইড্রোকার্বন গ্যাস ক্ষেত্র।

লক্ষ্যঃ.

১।বাংলাদেশের গ্যাস শিল্পে নেতৃত্বের জন্য প্রচেষ্টা করা; প্রাকৃতিক গ্যাস এবং গ্যাস-ভিত্তিক তরল জ্বালানী উত্পাদন / সরবরাহ করে জাতীয় অর্থনীতির চালক হন।
২।আমরা দক্ষ এবং পরিবেশ-বান্ধব প্রক্রিয়া কার্যক্রম পরিচালনা নিশ্চিত করে গ্যাস এবং অন্যান্য পেট্রোলিয়াম বাই-পণ্যগুলির শীর্ষস্থানীয় উত্পাদক হওয়ার আকাঙ্ক্ষা করি।

উদ্দেশ্যঃ

১।প্রতিষ্ঠানের মধ্যে নেতাদের বিকাশের প্রতিভা লালন করে আমাদের সংস্থাকে একটি দক্ষ এবং বাজারচালিত প্রতিষ্ঠানে পরিণত করা।
২।গ্যাস প্রক্রিয়াজাতকরণের সময় গ্যাস-কনডেনসেট এবং প্রাকৃতিক গ্যাস তরল (এনজিএল) পুনরুদ্ধার করা এবং পরিবেশ ও সুরক্ষা উদ্বেগকে ৩।বিবেচনায় রেখে মোটর স্পিরিট, ডিজেল, কেরোসিন এবং অকটেনে এই পণ্যগুলিকে বিভক্ত করা।
৪।নতুন প্রকল্প গ্রহণের মাধ্যমে সংস্থার কার্যক্রমকে বৈচিত্র্যময় করা।
৫।সকল স্তরে অত্যাধুনিক প্রযুক্তির সংহতকরণের মাধ্যমে নতুন গ্যাস / তেল কূপ খনন করে উত্পাদন ক্ষমতা বাড়ানো।

প্রতিষ্ঠান / সংস্থার নামঃ সিলেট গ্যাস ফিল্ড নিয়োগ
প্রতিষ্ঠান / সংস্থার ধরণঃ সিলেট গ্যাস
চাকরির ধরণঃ স্থায়ী
চাকরির ক্যাটাগরিঃ সরকারি চাকরি
আবেদনকারীর লিঙ্গঃ পুরুষ / মহিলা উভয় আবেদন করতে পারবেন।
আবেদনের বয়স সীমাঃ বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন
অন্যান্য সুযোগ সুবিধাঃ সরকারি বেতন কাঠামো অনুযায়ী
অফিসিয়াল ওয়েবসাইটঃ

 

যারা সরকারী চাকরি খুঁজছেন বা সরকারি চাকরির আবেদন করতে চান তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি টি নিঃসন্দেহে একটি ভাল সুযোগ। সুতরাং আপনি যদি সরকারী চাকুরী পেতে চান তবে সিলেট গ্যাস ফিল্ড নিয়োগ ২০২০ এই নতুন জব সার্কুলারটি সংরক্ষণ করুন এবং নিয়ম নীতি অনুসরণ করে চাকরির জন্য আবেদন করুন।

সিলেট গ্যাস ফিল্ড নিয়োগ বিজ্ঞপ্তি

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরিকোম্পানির চাকরিব্যাংক জবসরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া প্ল্যানেট বাংলায় প্রকাশিত ক্যারিয়ার টিপস দেখে সে অনুযায়ী নিজের পেশায় নিজের অনস্থান শক্তিশালী করুন।

আপনি যদি সরকারি চাকরি খুঁজতে থাকেন বা নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে চান, নিয়মিত আমাদের ওয়েবসাইট planetbangla.com/jobs ভিজিট করতে পারেন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ

সিলেট গ্যাস ফিল্ড নিয়োগ ২০২০,সিলেট গ্যাস ফিল্ড লিমিটেড,সিলেট গ্যাস ফিল্ড নিয়োগ বিজ্ঞপ্তি,সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেড চাকরি,সিলেট গ্যাস ফিল্ডস কোম্পানী লিমিটেড,sylhet gas field,sylhet gas field job circular 2020,সিলেট গ্যাস ফিল্ড নিয়োগ,সিলেট গ্যাস ফিল্ডস লিমিটেড,জালালাবাদ গ্যাস ফিল্ড সিলেট,sylhet gas field job circular 2020,

চাকরির খবর ২০২০ সরকারি,সরকারী চাকরির খবর,চাকরির খবর প্রথম আলো,চাকরির বাজার,আজকের চাকরির খবর,চাকরির ডাক, আজকের চাকরির পত্রিকা,চাকরির পত্রিকা আজকের, নিয়োগ বিজ্ঞপ্তি,নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,নিয়োগ বিজ্ঞপ্তি 2020,daily education, চাকরির খবর পত্রিকা,চাকরির খবর ২০২০ সরকারি, চাকরির খবর ২০২০,চাকরির খবর apk,চাকরির খবর bd jobs,চাকরির খবর.com,daily চাকরির খবর,

Leave a Comment