বাংলাদেশ-চায়না পাওয়ার কম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ-চায়না পাওয়ার কম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ : Bangladesh-China Power Company Limited Job Circular 2021। http://career.nwpgcl.gov.bd/ ওয়েবসাইটের মাধ্যমে সরকারি কর্ম কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ করেছে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সবাংলাদেশ-চায়না পাওয়ার কম্পানি লিমিটেড। এছাড়া প্ল্যানেট বাংলার চাকরির খবর পাতায় সরকারি কর্ম কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ সম্পর্কে বিস্তারিত উল্লেখ করা হয়েছে। বাংলাদেশ-চায়না পাওয়ার কম্পানি লিমিটেড প্রকাশিত চাকরির বিজ্ঞপ্তিটি এ সপ্তাহে প্রকাশিত চাকরির মাঝে অন্যতম সেরা এবং বড় সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি। সুতরাং সরকারি কর্ম কমিশন জব সার্কুলার সম্পর্কে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন এবং আপনার যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে কোন পদের মিল থাকলে দ্রুত সময়ের মধ্যে আবেদন করুন।

বাংলাদেশ-চায়না পাওয়ার কম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – Bangladesh-China Power Company Limited Job Circular 2021

বাংলাদেশের সকল চাকরি প্রত্যাশী এবং বেকারদের জন্য বাংলাদেশ-চায়না পাওয়ার কম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তাই যারা নিজের এবং নিজের পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভাল একটি চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটা হতে পারে কাঙ্ক্ষিত চাকরি। নিচে এই চাকরির বিস্তারিত বর্ণনা দেয়া হয়েছে। চাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখিত শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীরা http://career.nwpgcl.gov.bd/ /প্রতিষ্ঠানের ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে/সরাসরি কুরিয়ার যোগে আবেদন করতে পারবেন।

বাংলাদেশ-চায়না পাওয়ার কম্পানি লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

এক নজরে দেখে নিন

পদের নাম: ডেপুটি ম্যানেজার
পদ সংখ্যা: ০১
চাকরির অবস্থান: ঢাকা
শিক্ষাগত যোগ্যতা: স্নাতকোত্তর বা সমমান পাশ
অভিজ্ঞতা: প্রয়োজন নেই
বেতন:  ৭৩,৫০০ টাকা

বাংলাদেশ-চায়না পাওয়ার কম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – http://career.nwpgcl.gov.bd/

আপনি কি ইন্টারনেটে বাংলাদেশ-চায়না পাওয়ার কম্পানি লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজ করছেন? সরকারি কর্ম কমিশন নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এখানে উক্ত চাকরির বিবরণ সহ জব সার্কুলার ইমেজ / পিডিএফ ডাউনলোড এবং আবেদন করার পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হয়েছে।

Bangladesh-China Power Company Limited Job Circular 

বাংলাদেশ-চায়না পাওয়ার কম্পানি লিমিটেড চাকরির খবরের বিস্তারিত

প্রতিষ্ঠান / সংস্থার নামঃ সরকারি কর্ম কমিশন
প্রতিষ্ঠান / সংস্থার ধরণঃ সরকারি / বেসরকারি / এনজিও সংস্থা
চাকরির ধরণঃ স্থায়ী / অস্থায়ী চুক্তিভিত্তিক – পার্ট টাইম চাকরি / ফুলটাইম চাকরি
চাকরির ক্যাটাগরিঃ সরকারি চাকরি
আবেদনকারীর লিঙ্গঃ পুরুষ / মহিলা উভয় আবেদন করতে পারবেন।
আবেদনের বয়স সীমাঃ ১৮ থেকে ৩০ বছর (বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন)।
অন্যান্য সুযোগ সুবিধাঃ বাংলাদেশ সরকারের চাকরির বিধি মোতাবেক / প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
অফিসিয়াল ওয়েবসাইটঃ h http://career.nwpgcl.gov.bd/

বাংলাদেশ-চায়না পাওয়ার কম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ডাউনলোড

আপনি যদি বাংলাদেশ-চায়না পাওয়ার কম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ফাইল দেখতে চান বা সংরক্ষণ করার জন্য ডাউনলোড করতে চান তাহলে এখান থেকে দেখতে বা ডাউনলোড করে নিতে পারবেন। আপনার প্রয়োজনে নিচে জব সার্কুলারের পিডিএফ ফাইলটি দেখে নিন।

সরকারি কর্ম কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি

[button link=”WWWpdf” newwindow=”yes”] Download Circular pdf file [/button]

চাকরির বিজ্ঞপ্তির সূত্রঃ 18 March 2021

আবেদনের শেষ সময়ঃ 06 April 2021

বাংলাদেশ-চায়না পাওয়ার কম্পানি লিমিটেড চাকরির আবেদন পদ্ধতি –http://career.nwpgcl.gov.bd/

আপনি কি বাংলাদেশ-চায়না পাওয়ার কম্পানি লিমিটেড প্রতিষ্ঠানে চাকরি করতে আগ্রহী? তাহলে এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি টি ভাল ভাবে পড়ুন এর পর কর্তৃপক্ষের নির্ধারিত পদ্ধতি অনুসরণ করে আবেদনের নির্ধারিত তারিখ শেষ হবার পূর্বেই অনলাইনে http://career.nwpgcl.gov.bd/সাইটের মাধ্যমে / সরাসরি হাতে দরখাস্ত লিখে উল্লেখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন করুন।

তবে অনলাইনে আবেদন করতে http://career.nwpgcl.gov.bd/ওয়েবসাইটে গিয়ে নির্দিষ্ট স্থানে আবেদন বক্সে ক্লিক করুন। এরপর অনলাইন আবেদন ফর্মে প্রয়োজনীয় সকল তথ্য সঠিক ভাবে লিপিবদ্ধ করে আবেদন করুন। অনলাইন আবেদনের ক্ষেত্রে টেলিটকের মাধ্যমে আবেদনে ৭২ ঘন্টার মধ্যে আবেদন ফি জমা দিতে হয়। তবে চাকরিতে আবেদন করার পূর্বে অবশ্যই খুব ভাল ভাবে চাকরির বিজ্ঞপ্তি টি পড়ে বুঝে নিবেন। এর পর বিজ্ঞপ্তিতে উল্লেখিত সকল তথ্য / যোগ্যতার সাথে যদি আপনার যোগ্যতা মিলে যায় তবে আবেদন করবেন।

আবেদন করার উপায়ঃ অনলাইনে http://career.nwpgcl.gov.bd/ওয়েবসাইট থেকে আবেদন করতে হবে.

[button link=”http://career.nwpgcl.gov.bd/” newwindow=”yes”] আবেদন করুন[/button]

বাংলাদেশ-চায়না পাওয়ার কম্পানি লিমিটেড পরিচিতি

একটি দেশের অর্থনৈতিক উন্নয়নের প্রধান শক্তি হ’ল শক্তি। জিডিপির টেকসই বিকাশের জন্য, বাংলাদেশের উদীয়মান অর্থনীতিতে খাদ্য সরবরাহের জন্য টেকসই, নির্ভরযোগ্য এবং ব্যয়বহুল বিদ্যুৎ উৎপাদন প্রয়োজন। সরকার ২০২১ সালের মধ্যে ২৪,০০০ মেগাওয়াট, ২০৩০ সালের মধ্যে ৪০,০০০ মেগাওয়াট এবং ২০৪১ সালের মধ্যে 41০,০০০ মেগাওয়াট জ্বালানী মিশ্রণের মাধ্যমে, অর্থ-সঞ্চারের জন্য সরকারী-বেসরকারী অংশীদারিত্ব, চাহিদা পার্শ্ব ব্যবস্থাপনা এবং জ্বালানী তাত্ক্ষণিক, স্বল্প, মধ্য ও দীর্ঘমেয়াদী কর্মসূচি চালু করেছে। দক্ষতা. সরকারের এই লক্ষ্য অর্জনের জন্য নর্থ-ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেডকে (এনডাব্লুপিজিসিএল) এবং অন্যান্য প্রজন্মের সত্তাও ন্যস্ত করা হয়েছে।

বাংলাদেশ-চায়না পাওয়ার কম্পানি লিমিটেড জব সার্কুলার ২০২১

যারা সরকারী চাকরি খুঁজছেন বা সরকারি চাকরির আবেদন করতে চান তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি টি নিঃসন্দেহে একটি ভাল সুযোগ। সুতরাং আপনি যদি সরকারী চাকুরী পেতে চান তবে সরকারি কর্ম কমিশন এর এই নতুন জব সার্কুলারটি সংরক্ষণ করুন এবং নিয়ম নীতি অনুসরণ করে চাকরির জন্য আবেদন করুন।

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরি, কোম্পানির চাকরি, ব্যাংক জব, সরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া প্ল্যানেট বাংলায় প্রকাশিত ক্যারিয়ার টিপস দেখে সে অনুযায়ী নিজের পেশায় নিজের অনস্থান শক্তিশালী করুন।

আপনি যদি সরকারি চাকরি খুঁজতে থাকেন বা নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে চান, নিয়মিত আমাদের ওয়েবসাইট planetbangla.com/jobs ভিজিট করতে পারেন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ

বাংলাদেশ চায়না পাওয়ার কোম্পানি লিমিটেড,বাংলাদেশ চায়না পাওয়ার কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি,বাংলাদেশ চায়না পাওয়ার কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,বাংলাদেশ চায়না পাওয়ার কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি 2021,বাংলাদেশ চায়না পাওয়ার কোম্পানি প্রাইভেট লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,বাংলাদেশ চায়না পাওয়ার কোম্পানি প্রাঃ লিমিটেড ঢাকা,বাংলাদেশ চায়না পাওয়ার কোম্পানি লিমিটেড উইকিপিডিয়া,মাল্টিন্যাশনাল কোম্পানিতে নিয়োগ বিজ্ঞপ্তি,চায়না প্রজেক্টে নিয়োগ,নিউক্লিয়ার পাওয়ার প্লান্ট নিয়োগ ২০২১,আনোয়ারা প্রাইভেট কোম্পানি লিমিটেড

চাকরির খবর ২০২১, চাকরি বাকরি, আজকের সরকারি চাকরির খবর, জব নিউজ, জব সার্কুলার, দৈনিক চাকরির খবর, নতুন চাকরির খবর ২০২১, নিয়োগ বিগপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, বি ডি জব, সরকারি চাকরির খবর, সাপ্তাহিক চাকরির খবর ২০২১, স্থায়ী চাকরি, পূর্ণকালীন চাকরি, সরকারি চাকরির খবর, সরকারি চাকরি, সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি, মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি, সরকারি চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি, সরকারি জব সার্কুলার, all govt job circular 2021, all govt jobs, all job circular, bd government job circular 2021, bdjobstoday, chakrir khobor 2021 today, new govt job circular, new job circular, recent govt job circular, sarkari job

প্ল্যানেট বাংলায় প্রকাশিত সর্বশেষ লেখা সমুহঃ

উপরোক্ত চাকরির বিজ্ঞপ্তি থেকে যদি উক্ত প্রতিষ্ঠানের সর্বশেষ প্রকাশিত জব সার্কুলার খুঁজে না পান তাহলে এই প্রতিষ্ঠানের অফিশিয়াল ওয়েবসাইট http://career.nwpgcl.gov.bd/ থেকে সরকারি কর্ম কমিশন চাকরির খবর খুঁজে নিতে পারে।

প্লানেট বাংলার সকল আপডেট নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (ফেসবুক গ্রুপেও যোগ) দিতে পারেন অথবা আমাদের টুইটার পেজ ফলো করুন। এছাড়া বিভিন্ন শিক্ষামূলক এবং মজার ভিডিও দেখতে প্ল্যানেট বাংলা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন। “প্ল্যানেট বাংলা – অনলাইন দুনিয়ায় বাংলার প্রতিনিধি

প্ল্যানেট বাংলায় আপনার পছন্দের চাকরি খুঁজুন
সকল চাকরির বিজ্ঞপ্তি সরকারি চাকরির খবর বেসরকারি চাকরির খবর
সরকারি বাহিনীতে চাকরি ব্যাংক জব সার্কুলার বিদেশে চাকরি

Leave a Comment