শিল্প মন্ত্রালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০।শিল্প মন্ত্রণালয় হচ্ছে বাংলাদেশ সরকারের একটি মন্ত্রণালয়। এই মন্ত্রণালয়টি সাধারনত শিল্প খাতে উন্নয়ন, প্রসারন, বাংলাদেশের শিল্পখাতের সহনীয় উন্নয়ন সংশ্লিষ্ট নতুন নীতি, কৌশল এসবের দায়িত্বপ্রাপ্ত।সম্প্রতি শিল্প মন্ত্রালয় নিয়োগ প্রকাশ করেছে।সুতরাং শিল্প মন্ত্রালয় জব সার্কুলার সম্পর্কিত যাবতীয় তথ্য জানতে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন এবং আপনার যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে কোন পদের মিল থাকলে দ্রুত সময়ের মধ্যে আবেদন করুন। তবে যে কোন চাকরিতে আবেদন করার পূর্বে সে চাকরির খুঁটিনাটি সব কিছু জেনে তারপর আবেদন করা উচিৎ।

1.পদের নামঃ বয়লার টেকনিশিয়ান

পদের সংখ্যাঃ ০৬ টি

শিক্ষাগত যোগ্যতাঃ কোন স্বীকৃত বোর্ড থেকে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট।

বেতনঃ ৯,৩০০-২২,৪৯০।

বাংলাদেশের সকল চাকরি প্রত্যাশীদের জন্য শিক্ষা প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ প্রকাশ করেছে। তাই যারা নিজের এবং নিজের পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভাল একটি চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটা হবে পারে কাঙ্ক্ষিত চাকরি। নিচে এই চাকরির বিস্তারিত বর্ণনা দেয়া হয়েছে।যেকোনো সরকারি বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট planetbangla.com।

শিল্প মন্ত্রালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

Ministry of Industries Job Circular 2020

Application Deadline: 30 October 2020

Visit Official Website: www.boiler.gov.bd

Apply Online: boiler.teletalk.com.bd

Application Deadline: 15 October 2020

শিল্প মন্ত্রালয় নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদন করতে ভিজিট ক্রুনঃ www.boiler.gov.bd

Application Deadline: 30 October 2020

শিল্প মন্ত্রালয় জব সার্কুলারের অন্যান্য তথ্য

 প্রতিষ্ঠানের নামঃ শিল্প মন্ত্রালয়
চাকরির ধরণঃ অস্থায়ী 
চাকরির ক্যাটাগরিঃ সরকারি
আবেদনকারীর লিঙ্গঃ পুরুষ / মহিলা উভয় আবেদন করতে পারবেন।
আবেদনের বয়স সীমাঃ ১৮ থেকে ৩০ বছর (বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন)।
অন্যান্য সুযোগ সুবিধাঃ প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
 অফিসিয়াল ওয়েবসাইটঃ

www.boiler.gov.bd

প্রতিষ্ঠান পরিচিতি

বাংলাদেশ স্বাধীনতা লাভের পূর্বে সাবেক পাকিস্তান কেন্দ্রীয় সরকারের শিল্প মন্ত্রণালয়ের অধীন প্রাদেশিক রাজধানী ঢাকায় বানিজ্য ও শিল্প ডিপার্টমেন্ট এর মাধ্যমে শিল্প সম্পর্কিত কর্মকান্ড পরিচালিত হতো। বাংলাদেশ স্বাধীন হওয়ার পর ১৯৭২ সালে শিল্প ও বাণিজ্য মন্ত্রণালয় নামে একটি মন্ত্রণালয় গঠন করা হয়। পরবর্তীতে শিল্প ও বাণিজ্য দু’টি আলাদা মন্ত্রণালয় হিসেবে আত্বপ্রকাশ করে।

সংস্থাঃ

১.     বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাষ্ট্রিজ করপোরেশন (বিসিআইসি)

২.         বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প  করপোরেশন (বিএসএফআইসি)

৩.         বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল করপোরেশন (বিএসইসি)

৪.         বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক)

দপ্তরঃ

১.         বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইন্সটিটিউশন (বিএসটিআই)

২.         বাংলাদেশ ইন্সটিটিউট অব ম্যানেজমেন্ট (বিআইএম)

৩.         বাংলাদেশ শিল্প ও কারিগরি সহায়তা কেন্দ্র (বিটাক)

৪.         ন্যাশনাল প্রোডাকটিভিটি অর্গানাইজেশন (এনপিও)

৫.         পেটেন্ট, ডিজাইন ও ট্রেডমার্কস অধিদপ্তর

৬.         প্রধান বয়লার পরিদর্শকের কার্যালয়

Ministry of Industries Job Circular 2020

আপনি যদি সরকারী চাকুরী পেতে চান তবে শিল্প মন্ত্রালয়ের নতুন জব সার্কুলার পেজটি সংরক্ষণ করুন এবং নিয়ম নীতি অনুসরণ করে আপনার পছন্দের জেলায় চাকরির জন্য আবেদন করুন। এছাড়া আমাদের প্ল্যানেট বাংলার জব সাইটে (planetbangla.com/jobs) আপনি আরও সরকারি চাকরি, ব্যাংকের চাকরি সহ বিভিন্ন বেসরকারী চাকরীর বিজ্ঞপ্তি খুঁজে পাবেন।

তাই চাকরির জন্য অথবা ক্যারিয়ারের উন্নতির জন্য নিয়মিত আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। আর প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরি, কোম্পানির চাকরি, ব্যাংক জব, সরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া প্ল্যানেট বাংলায় প্রকাশিত ক্যারিয়ার টিপস দেখে সে অনুযায়ী নিজের পেশায় নিজের অবস্থান শক্তিশালী করুন।

আপনি যদি সরকারি চাকরি খুঁজতে থাকেন বা নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে চান, নিয়মিত আমাদের ওয়েবসাইট planetbangla.com/jobs ভিজিট করতে পারেন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা খুজে পাবেনঃ

শিল্প মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,শিল্প মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি,শিল্প মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2020,শিল্প মন্ত্রণালয় নিয়োগ পরীক্ষার প্রশ্ন,
শিল্প মন্ত্রণালয় নিয়োগ পরীক্ষার ফলাফল,শিল্প মন্ত্রণালয় নিয়োগ ২০২০,শিল্প মন্ত্রণালয় নিয়োগ 2020,শিল্প মন্ত্রণালয় নিয়োগ,শিল্প মন্ত্রণালয় এর নিয়োগ বিজ্ঞপ্তি,ক্ষুদ্র ও কুটির শিল্প মন্ত্রণালয় নিয়োগ,শিল্প মন্ত্রণালয়ের জরুরী নিয়োগ বিজ্ঞপ্তি,শিল্প মন্ত্রণালয় নিয়োগ পরীক্ষার প্রশ্ন ২০২০,শিল্প মন্ত্রণালয় নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২০,শিল্প মন্ত্রণালয় নিয়োগ পরীক্ষার রেজাল্ট,শিল্প মন্ত্রণালয় নিয়োগ পরীক্ষার প্রশ্ন 2020,শিল্প মন্ত্রণালয় নিয়োগ পরীক্ষার ফলাফল

শেষ কথা: এই লেখাটি যদি আপনার ভাল লেগে থাকে আর আপনার কোন উপকারে আসে তবে নিচের শেয়ার বাটন চেপে শেয়ার করে অন্যদের দেখার এবং জানার সুযোগ করে দিন। আর যদি আপনার কোন কিছু জানার বা মতামত দেয়ার থাকে তবে নিচের কমেন্ট বক্সে লিখুন।

প্লানেট বাংলার সকল আপডেট নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (ফেসবুক গ্রুপেও যোগ) দিতে পারেন অথবা আমাদের টুইটার পেজ ফলো করুন। এছাড়া বিভিন্ন শিক্ষামূলক এবং মজার ভিডিও দেখতে প্ল্যানেট বাংলা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন। “প্ল্যানেট বাংলা – অনলাইন দুনিয়ায় বাংলার প্রতিনিধি

প্ল্যানেট বাংলায় আপনার পছন্দের চাকরি খুঁজুন
সকল চাকরির বিজ্ঞপ্তি সরকারি চাকরির খবর বেসরকারি চাকরির খবর
সরকারি বাহিনীতে চাকরি ব্যাংক জব সার্কুলার বিদেশে চাকরি