বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়  নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১।সম্প্রতি বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় বুয়েট চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সুতরাং বুয়েট জব সার্কুলার সম্পর্কিত যাবতীয় তথ্য জানতে  এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন এবং আপনার যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে কোন পদের মিল থাকলে দ্রুত সময়ের মধ্যে আবেদন করুন। তবে যে কোন চাকরিতে আবেদন করার পূর্বে সে চাকরির খুঁটিনাটি সব কিছু জেনে তারপর আবেদন করা উচিৎ।

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি  –

BUET Job Circular 2021

বাংলাদেশের সকল চাকরি প্রত্যাশী এবং বেকারদের জন্য বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তাই যারা নিজের এবং নিজের পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভাল একটি চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটা হতে পারে কাঙ্ক্ষিত চাকরি। নিচে এই চাকরির বিস্তারিত বর্ণনা দেয়া হয়েছে। চাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখিত শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীরা www.regoffice.buet.ac.bd  প্রতিষ্ঠানের ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে/সরাসরি কুরিয়ার যোগে আবেদন করতে পারবেন। বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় চাকরির অনলাইনে আবেদন করতে চাইলে টেলিটকের ওয়েবসাইট www.regoffice.buet.ac.bd  মাধ্যমে আবেদন করুন এবং নিজেকে উক্ত চাকরির পরিক্ষার/ভাইভার জন্য প্রস্তুতি নিন।

বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

এক নজরে দেখে নিন

১।পদের নাম: ড্রাফটসম্যান/টেলিফোন অপারেটর/এসি কাম জেনারেটর টেকনিশিয়ান/সুপার ভাইজার/ইলেক্ট্রিশিয়ান

পদের সংখ্যাঃ ২২

শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক/উচ্চ মাধ্যমিক/ মাধ্যমিক

বেতনঃ ১২,৫০০-৩০,২৩০/ ৯,৭০০-২২,৪৯০/৮,২৫০-২০,০১০

বাংলাদেশের সকল চাকরি প্রত্যাশীদের  বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তাই যারা নিজের এবং নিজের পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভাল একটি চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটা হবে পারে কাঙ্ক্ষিত চাকরি। নিচে এই চাকরির বিস্তারিত বর্ণনা দেয়া হয়েছে।যেকোনো সরকারি বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট planetbangla.com।

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

Application Deadline: 28 February 2021

অফিশিয়াল ওয়েবসাইট: www.buet.ac.bd/regoffice

চাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখিত শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীরা প্রতিষ্ঠানের ওয়েবসাইটের regoffice.buet.ac.bd  মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন।

 প্রতিষ্ঠান পরিচিতি

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় হচ্ছে বাংলাদেশের শীর্ষস্থানীয় প্রকৌশল-সম্পর্কিত উচ্চশিক্ষা প্রতিষ্ঠান। এটি ঢাকা শহরের পলাশী এলাকায় অবস্থিত।

বুয়েট উনবিংশ শতাব্দীর শেষভাগে জরিপকারদের জন্য একটি জরিপ শিক্ষালয় হিসেবে প্রতিষ্ঠিত হয়। ১৮৭৬ সালে তদানীন্তন ব্রিটিশ রাজ ঢাকা সার্ভে স্কুল নামে একটি প্রতিষ্ঠান চালু করে। এর উদ্দেশ্য ছিল সেই সময়কার ব্রিটিশ ভারতের সরকারি কাজে অংশগ্রহণকারী কর্মচারীদের কারিগরি শিক্ষা প্রদান করা।

পাকিস্তান আমলে ১৯৬২ সালের ১ জুন তারিখে এটিকে একটি পূর্ণাঙ্গ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে পরিণত করে নাম দেয়া হয় পূর্ব পাকিস্তান প্রকৌশল ও কারিগরী বিশ্ববিদ্যালয় । তৎকালীন কারিগরী শিক্ষা পরিচালক ড. এম. এ. রশিদ প্রথম ভাইস চ্যান্সেলর নিযুক্ত হন। অধ্যাপক এ. এম. আহমেদ প্রকৌশল অনুষদের প্রথম ডীন নিযুক্ত হন। খ্যাতনামা গণিতজ্ঞ এম. এ. জব্বার প্রথম রেজিস্ট্রার ও মমতাজউদ্দিন আহমেদ প্রথম কম্পট্রোলার নিযুক্ত হন। ড. এম. এ. রশিদের যোগ্য নেতৃত্বে বিশ্ববিদ্যালয়টি দৃঢ় ভিত্তির উপর প্রতিষ্ঠিত হয়।

১৯৭১-এ বাংলাদেশের মুক্তিযুদ্ধের পরে এর নাম পরিবর্তন করে বর্তমানের নাম, অর্থাৎ বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় রাখা হয়।

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি

প্রতিষ্ঠান / সংস্থার নামঃ বুয়েট
প্রতিষ্ঠান / সংস্থার ধরণঃ সরকারি
চাকরির ধরণঃ স্থায়ী
চাকরির ক্যাটাগরিঃ সরকারি চাকরি
আবেদনকারীর লিঙ্গঃ পুরুষ / মহিলা উভয় আবেদন করতে পারবেন।
আবেদনের বয়স সীমাঃ বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন
অন্যান্য সুযোগ সুবিধাঃ বাংলাদেশ সরকারের চাকরির বিধি মোতাবেক / প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
অফিসিয়াল ওয়েবসাইটঃ regoffice.buet.ac.bd

বুয়েট চাকরির আবেদন পদ্ধতি

বাংলায় নাম পিতার নাম মাতার নাম স্থায়ী ও বর্তমান ঠিকানা শিক্ষাগত যোগ্যতা জাতীয়তা অভিজ্ঞতা জন্মতারিখ মোবাইল নাম্বার ইত্যাদি উল্লেখপূর্বক ভোটার আইডি কার্ড জন্ম নিবন্ধন সনদ সকল প্রকার সনদপত্রের সত্যায়িত কপি সদ্য তোলা পাসপোর্ট সাইজের 2 কপি সত্যায়িত ছবি সহ কম্পিউটারের মুদ্রিত দরখাস্ত বরাবর পৌঁছাতে হবে। প্রার্থীর পদের নাম অফিস অথবা বিভাগের নাম  আবেদনে সুস্পষ্টভাবে উল্লেখ করতে হবে

 কন্ট্রোলার প্রকৌশলী বিশ্ববিদ্যালয় এর অনুকূলে প্রতিটি পদে এক নম্বর পদ হইতে 12 নম্বর ক্রমিকে পদের জন্য 300 টাকার এবং 13 ও 14 নম্বর পদের জন্য দেড়শ টাকার ব্যাংক ড্রাফট অথবা পে-অর্ডার ঢাকা মহানগরীর যেকোনো বাণিজ্যিক ব্যাংকের  শাখার উপকৃত অথবা অফিসের সাথে যোগাযোগ করি হিসাব শাখা কর্তৃক প্রদত্ত নির্ধারিত জমা রশিদ এর মাধ্যমে সোনালী ব্যাংক শাখা অর্থপ্রদান পূর্বক রশিদের অংশ দরখাস্ত জমা দিতে হবে ।পোস্টাল অর্ডার গ্রহণযোগ্য নয়। কর্তৃপক্ষ কর্তৃক কারন  এই নিয়োগ প্রক্রিয়া গ্রহণ বাতিল পদ সংখ্যা বৃদ্ধি ক্ষমতা সংরক্ষণ করে নিয়োগ প্রক্রিয়া কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে চাকরিরত প্রার্থীগণ অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে বিস্তারিত তথ্যের জন্য বুয়েটের ওয়েবসাইট  দেখা যেতে পারে নোটিশ বোর্ডে  দেখা যেতে পারে

বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

যারা সরকারী চাকরি খুঁজছেন বা সরকারি চাকরির আবেদন করতে চান তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি টি নিঃসন্দেহে একটি ভাল সুযোগ। সুতরাং আপনি যদি সরকারী চাকুরী পেতে চান তবে বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ এই নতুন জব সার্কুলারটি সংরক্ষণ করুন এবং নিয়ম নীতি অনুসরণ করে চাকরির জন্য আবেদন করুন।

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরিকোম্পানির চাকরিব্যাংক জবসরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া প্ল্যানেট বাংলায় প্রকাশিত ক্যারিয়ার টিপস দেখে সে অনুযায়ী নিজের পেশায় নিজের অনস্থান শক্তিশালী করুন।

আপনি যদি সরকারি চাকরি খুঁজতে থাকেন বা নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে চান, নিয়মিত আমাদের ওয়েবসাইট planetbangla.com/jobs ভিজিট করতে পারেন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ

বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি,বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,বুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি 2021, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় নিয়োগ,বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি,বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,কুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি,এইমাত্র পাওয়া ২৫০ টি পদে সরকারি চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি,শিক্ষা প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,Nsi নিয়োগ বিজ্ঞপ্তি 2021,চুয়েট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2021

চাকরির খবর ২০২১, চাকরি বাকরি, আজকের সরকারি চাকরির খবর, নতুন চাকরির খবর ২০২১, নিয়োগ বিগপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, বি ডি জব, সরকারি চাকরির খবর, সাপ্তাহিক চাকরির খবর ২০২১, স্থায়ী চাকরি, পূর্ণকালীন চাকরি, সরকারি চাকরির খবর, সরকারি চাকরি, সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি, মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি, সরকারি চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি, সরকারি জব সার্কুলার, all govt job circular 2021, all govt jobs, all job circular, bd government job circular 2021, bdjobstoday, chakrir khobor 2021 today, new govt job circular, new job circular, recent govt job circular, sarkari job,

প্ল্যানেট বাংলায় প্রকাশিত সর্বশেষ লেখা সমুহঃ

Leave a Comment