বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ bscic.teletalk.com.bdওয়েবসাইটের মাধ্যমে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ করেছে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন। এছাড়া প্ল্যানেট বাংলার চাকরির খবর পাতায় বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ সম্পর্কে বিস্তারিত উল্লেখ করা হয়েছে। বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন প্রকাশিত চাকরির বিজ্ঞপ্তিটি এ সপ্তাহে প্রকাশিত চাকরির মাঝে অন্যতম সেরা এবং বড় সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি। সুতরাং বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন জব সার্কুলার সম্পর্কে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন এবং আপনার যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে কোন পদের মিল থাকলে দ্রুত সময়ের মধ্যে আবেদন করুন।

বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – BSCIC Job Circular 2021

বাংলাদেশের সকল চাকরি প্রত্যাশী এবং বেকারদের জন্য বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তাই যারা নিজের এবং নিজের পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভাল একটি চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটা হতে পারে কাঙ্ক্ষিত চাকরি। নিচে এই চাকরির বিস্তারিত বর্ণনা দেয়া হয়েছে। চাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখিত শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীরা bscic.teletalk.com.bd প্রতিষ্ঠানের ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে/সরাসরি কুরিয়ার যোগে আবেদন করতে পারবেন।

বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

এক নজরে দেখে নিন

পদের নাম: মহাব্যবস্থাপক/ আঞ্চলিক পরিচালক/ উপ-মহাব্যবস্থাপক/সহকারী মহাব্যবস্থাপক/ ব্যবস্থাপক/উপ-নিয়ন্ত্রক/বিশেষজ্ঞ
পদ সংখ্যা:
চাকরির অবস্থান: ঢাকা
শিক্ষাগত যোগ্যতা: স্নাতোকোত্তর/স্নাতক/উচ্চ মাধ্যমিক/মাধ্যমিক বা সমমান পাশ
অভিজ্ঞতা: প্রয়োজন নেই
বেতন: – টাকা

বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – www.bscic.gov.bd

আপনি কি ইন্টারনেটে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজ করছেন? বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এখানে উক্ত চাকরির বিবরণ সহ জব সার্কুলার ইমেজ / পিডিএফ ডাউনলোড এবং আবেদন করার পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হয়েছে।

বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন চাকরির খবরের বিস্তারিত

প্রতিষ্ঠান / সংস্থার নামঃ বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন
প্রতিষ্ঠান / সংস্থার ধরণঃ সরকারি / বেসরকারি / এনজিও সংস্থা
চাকরির ধরণঃ স্থায়ী / অস্থায়ী চুক্তিভিত্তিক – পার্ট টাইম চাকরি / ফুলটাইম চাকরি
চাকরির ক্যাটাগরিঃ সরকারি চাকরি
আবেদনকারীর লিঙ্গঃ পুরুষ / মহিলা উভয় আবেদন করতে পারবেন।
আবেদনের বয়স সীমাঃ ১৮ থেকে ৩০ বছর (বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন)।
অন্যান্য সুযোগ সুবিধাঃ বাংলাদেশ সরকারের চাকরির বিধি মোতাবেক / প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
অফিসিয়াল ওয়েবসাইটঃ www.bscic.gov.bd

বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ডাউনলোড

আপনি যদি বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ফাইল দেখতে চান বা সংরক্ষণ করার জন্য ডাউনলোড করতে চান তাহলে এখান থেকে দেখতে বা ডাউনলোড করে নিতে পারবেন। আপনার প্রয়োজনে নিচে জব সার্কুলারের পিডিএফ ফাইলটি দেখে নিন।

বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি

[button link=”WWWpdf” newwindow=”yes”] Download Circular pdf file [/button]

চাকরির বিজ্ঞপ্তির সূত্রঃ 05 March 2021

আবেদনের শেষ সময়ঃ 07 April 2021

বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন চাকরির আবেদন পদ্ধতি – www.bscic.gov.bd

আপনি কি বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন প্রতিষ্ঠানে চাকরি করতে আগ্রহী? তাহলে এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি টি ভাল ভাবে পড়ুন এর পর কর্তৃপক্ষের নির্ধারিত পদ্ধতি অনুসরণ করে আবেদনের নির্ধারিত তারিখ শেষ হবার পূর্বেই অনলাইনে bscic.teletalk.com.bd সাইটের মাধ্যমে / সরাসরি হাতে দরখাস্ত লিখে উল্লেখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন করুন।

১।আবেদন নিয়ম: প্রার্থীকে চেয়ারম্যান, বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প কর্পোরেশন (বিসিক), ১৩৭-১৩৮, মতিঝিল বা/এ, ঢাকা বরাবরে আবেদন করতে হবে। আবেদনে প্রার্থীর নাম, পিতার নাম, মাতার নাম, বর্তমান ও স্থায়ী ঠিকানা, জন্ম তারিখ, বয়স, শিক্ষাগত যোগ্যতা (পরীক্ষার নাম, পাসের সন, বাের্ড, বিভাগ/জিপিএসহ) এবং অভিজ্ঞতা উল্লেখ করতে হবে। প্রার্থীকে আবেদনপত্রে অবশ্যই ই-মেইল, মােবাইল/ফোন নম্বর উল্লেখ করতে হবে। ই-মেইল ([email protected]) এর মাধ্যমেও আবেদন করা যাবে।

 www.bscic.gov.bd

২।ই-মেইল ([email protected]) এর মাধ্যমেও আবেদন করা যাবে; আবেদনপত্রের সাথে সকল শিক্ষাগত যােগ্যতা, জাতীয়তা/নাগরিকত্ব সনদপত্র ও অভিজ্ঞতার সনদপত্র (সত্যায়িত ফটোকপি) ও সদ্য তােলা ০২ (দুই) কপি পাসপাের্ট সাইজের রঙিন ছবি আবেদনপত্রের সাথে দাখিল করতে হবে।

৩।অসম্পূর্ণত্রুটিপূর্ণ বা শর্তাবলী অপূর্ণ থাকলে আবেদনপত্র সরাসরি বাতিল বলে গণ্য হবে।

৪।কর্তৃপক্ষ কোন কারণ দর্শানো ব্যতিরেকে এ নিয়ােগ/ যে কোন আবেদনপত্র বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করেন সাক্ষাৎকার/পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীকে কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

আবেদন করার উপায়ঃ অনলাইনে bscic.teletalk.com.bdওয়েবসাইট থেকে আবেদন করতে হবে.

[button link=” www.bscic.gov.bd” newwindow=”yes”] আবেদন করুন[/button]

বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন

পরিচিতি

বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প সংস্থা বা সংক্ষেপে বিসিক বাংলাদেশে ক্ষুদ্র ও কুটির শিল্প বিকাশের লক্ষ্যে কাজ করে থাকে।বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্প মন্ত্রনালয়ের আওতাধীন একটি স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান। বিসিক বেসরকারি খাতে ক্ষুদ্র কুটির ও গ্রামীণ শিল্পের উন্নয়ন ও বিকাশের দায়িত্বে নিয়োজিত সরকারি প্রতিষ্ঠান হিসেবে মুখ্য ভূমিকা পালন করে আসছে। একই সঙ্গে ক্ষুদ্র ও কুটির খাতের পোষক কর্তৃপক্ষ হিসাবেও দায়িত্ব পালন করছে। বর্তমানে বিসিকের মৌলিক কাজ শিল্প উদ্যোক্তা সৃষ্টি যে উদ্যোক্তারা চাকুরি করবেনা, তারা শিল্প কারখানা স্থাপন করে অন্যকে চাকুরি দিবে, তারা দাতা হবে গ্রহীতা নয়।

বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন জব সার্কুলার ২০২১

যারা সরকারী চাকরি খুঁজছেন বা সরকারি চাকরির আবেদন করতে চান তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি টি নিঃসন্দেহে একটি ভাল সুযোগ। সুতরাং আপনি যদি সরকারী চাকুরী পেতে চান তবে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন এর এই নতুন জব সার্কুলারটি সংরক্ষণ করুন এবং নিয়ম নীতি অনুসরণ করে চাকরির জন্য আবেদন করুন।

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরি, কোম্পানির চাকরি, ব্যাংক জব, সরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া প্ল্যানেট বাংলায় প্রকাশিত ক্যারিয়ার টিপস দেখে সে অনুযায়ী নিজের পেশায় নিজের অনস্থান শক্তিশালী করুন।

আপনি যদি সরকারি চাকরি খুঁজতে থাকেন বা নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে চান, নিয়মিত আমাদের ওয়েবসাইট planetbangla.com/jobs ভিজিট করতে পারেন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ

বাংলাদেশ ক্ষুদ্র কুটির শিল্প কর্পোরেশন বিসিক নিয়োগ বিজ্ঞপ্তি, Bangladesh Small Cottage Industries Corporation BSCIC Job Circular 2021, বাংলাদেশ ক্ষুদ্র কুটির শিল্প কর্পোরেশন বিসিক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, বাংলাদেশ ক্ষুদ্র কুটির শিল্প কর্পোরেশন বিসিক নিয়োগ বিজ্ঞপ্তি, BSCIC Job Circular 2021 Apply Online, ক্ষুদ্র কুটির শিল্প কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি, BSCIC Job Circular 2021, বিসিক নিয়োগ বিজ্ঞপ্তি, বাংলাদেশ ক্ষুদ্র কুটির শিল্প কর্পোরেশন বিসিক চাকরির খবর ২০২১, বাংলাদেশ ক্ষুদ্র কুটির শিল্প কর্পোরেশন বিসিক জবস সার্কুলার 2021, Bangladesh khudro Kutir shilpo Corporation niyog 2021,বিসিক নিয়োগ বিজ্ঞপ্তি,বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,বিসিক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,বিসিক নিয়োগ বিজ্ঞপ্তি 2021,ক্ষুদ্র ও কুটির শিল্প প্রশিক্ষণ ইনস্টিটিউট,ক্ষুদ্র ও কুটির শিল্প নিয়োগ প্রশ্ন

চাকরির খবর ২০২১, চাকরি বাকরি, আজকের সরকারি চাকরির খবর, জব নিউজ, জব সার্কুলার, দৈনিক চাকরির খবর, নতুন চাকরির খবর ২০২১, নিয়োগ বিগপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, বি ডি জব, সরকারি চাকরির খবর, সাপ্তাহিক চাকরির খবর ২০২১, স্থায়ী চাকরি, পূর্ণকালীন চাকরি, সরকারি চাকরির খবর, সরকারি চাকরি, সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি, মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি, সরকারি চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি, সরকারি জব সার্কুলার, all govt job circular 2021, all govt jobs, all job circular, bd government job circular 2021, bdjobstoday, chakrir khobor 2021 today, new govt job circular, new job circular, recent govt job circular, sarkari job

প্ল্যানেট বাংলায় প্রকাশিত সর্বশেষ লেখা সমুহঃ

উপরোক্ত চাকরির বিজ্ঞপ্তি থেকে যদি উক্ত প্রতিষ্ঠানের সর্বশেষ প্রকাশিত জব সার্কুলার খুঁজে না পান তাহলে এই প্রতিষ্ঠানের অফিশিয়াল ওয়েবসাইট bscic.teletalk.com.bd থেকে বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন চাকরির খবর খুঁজে নিতে পারে।

প্লানেট বাংলার সকল আপডেট নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (ফেসবুক গ্রুপেও যোগ) দিতে পারেন অথবা আমাদের টুইটার পেজ ফলো করুন। এছাড়া বিভিন্ন শিক্ষামূলক এবং মজার ভিডিও দেখতে প্ল্যানেট বাংলা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন। “প্ল্যানেট বাংলা – অনলাইন দুনিয়ায় বাংলার প্রতিনিধি

প্ল্যানেট বাংলায় আপনার পছন্দের চাকরি খুঁজুন
সকল চাকরির বিজ্ঞপ্তি সরকারি চাকরির খবর বেসরকারি চাকরির খবর
সরকারি বাহিনীতে চাকরি ব্যাংক জব সার্কুলার বিদেশে চাকরি

Leave a Comment