বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানি লিমিটেড এ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি – BSCCL Job Circular 2022

বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানি লিমিটেড  নিয়োগ বিজ্ঞপ্তি।বাংলাদেশ সাবমেরিন কেবল কোম্পানি লিমিটেড  হল বাংলাদেশের একটি মূল টেলিযোগাযোগ সেবা প্রদানকারী সংস্থা।সম্প্রতি বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানি লিমিটেড  নিয়োগ বিজ্ঞপ্তি   প্রকাশ করেছে। সুতরাং বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানি লিমিটেড  জব সার্কুলার সম্পর্কিত যাবতীয় তথ্য জানতে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন এবং আপনার যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে কোন পদের মিল থাকলে দ্রুত সময়ের মধ্যে আবেদন করুন। তবে যে কোন চাকরিতে আবেদন করার পূর্বে সে চাকরির খুঁটিনাটি সব কিছু জেনে তারপর আবেদন করা উচিৎ।

১।পদের নামঃ উপ-মহাব্যবস্থাপক

পদের সংখ্যাঃ ০১।

বয়সঃ সর্বোচ্চ ৫০ বছর।

শিক্ষাগত যোগ্যতাঃ স্বীকৃত কোনো বিশ্ববিদ্যালয় থেকে  বিএসসি ইঞ্জিনিয়ারিং।

বেতনঃ ১,৩০,৫০০।

২।পদের নামঃ সহকারী ব্যবস্থাপক

পদের সংখ্যাঃ ০১।

বয়সঃ সর্বোচ্চ ৩২ বছর।

শিক্ষাগত যোগ্যতাঃ স্বীকৃত কোনো বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক/সমমানের ডিগ্রী।

বেতনঃ ৫৫,৭০০।

বাংলাদেশের সকল চাকরি প্রত্যাশীদের জন্য বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানি লিমিটেড  নিয়োগ বিজ্ঞপ্তি  প্রকাশ করেছে। তাই যারা নিজের এবং নিজের পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভাল একটি চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটা হবে পারে কাঙ্ক্ষিত চাকরি। নিচে এই চাকরির বিস্তারিত বর্ণনা দেয়া হয়েছে।যেকোনো সরকারি বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট planetbangla.com।

বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানি লিমিটেড  নিয়োগ বিজ্ঞপ্তি

Source: Janakantha, 29 December 2020

Application Deadline: 28 January 2021

Apply Online: bsccl.teletalk.com.bd

বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানি লিমিটেড  নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের শেষ তারিখ:  ৩০/০৯/২০২০

আবেদন করতে ভিজিট করুনঃ www.bsccl.com

বিএসসিসিএল একটি পাবলিক লিমিটেড কোম্পানি হিসেবে ২০০৮ সালের জুলাই মাসে বাংলাদেশ সরকারের ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের অধীনে আত্নপ্রকাশ করে। বাংলাদেশ সাবমেরিন কেবল কোম্পানী লিমিটেড সি-মি-উই ৪ এবং সি-মি-উই ৫ নামক দুটি আন্তর্জাতিক সাবমেরিন কেবল কনসোর্টিয়ামের সদস্য।

লক্ষ্যঃ

দেশজুড়ে ডিজিটাল বিভাজনকে কমিয়ে সাশ্রয়ী মূল্যের মূল্যে বাংলাদেশের গ্রামীণ জনগণের দোরগোড়ায় ইন্টারনেট পৌঁছে দেওয়ার ক্ষেত্রে সাবমেরিন কেবল টেলিযোগাযোগ সেবা সরবরাহকারী হিসাবে শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান হতে হবে।

উদ্দেশ্যঃ

১।অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে স্বচ্ছ এবং প্রতিযোগিতামূলক পদ্ধতিতে নিরবচ্ছিন্ন ও মানসম্পন্ন ব্রড-স্পেকট্রাম টেলিযোগাযোগ পরিষেবা সরবরাহ করা।

২।সাবমেরিন কেবল এবং অপটিকাল ফাইবার নেটওয়ার্কের মাধ্যমে সমস্ত ধরণের আন্তর্জাতিক ভয়েস এবং ডেটা সার্কিটের জন্য ব্যান্ডউইথ পরিষেবা সরবরাহ করা।

৩।বাংলাদেশকে বৈশ্বিক তথ্য সুপার হাইওয়েতে সংযুক্ত করতে।

৪।জাতীয় আইসিটি খাতকে শক্তিশালী করা।

৫।বাংলাদেশের জনগণ সকল টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি সম্পর্কিত পরিষেবার পূর্ণ সুবিধা পেতে সহায়তা করতে।

BSCCL Job Circular 2020

প্রতিষ্ঠান / সংস্থার নামঃ বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানি লিমিটেড  নিয়োগ বিজ্ঞপ্তি
প্রতিষ্ঠান / সংস্থার ধরণঃ বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানি লিমিটেড  
চাকরির ধরণঃ স্থায়ী
চাকরির ক্যাটাগরিঃ সরকারি চাকরি
আবেদনকারীর লিঙ্গঃ পুরুষ / মহিলা উভয় আবেদন করতে পারবেন।
আবেদনের বয়স সীমাঃ বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন
অন্যান্য সুযোগ সুবিধাঃ সরকারি বেতন কাঠামো অনুযায়ী
অফিসিয়াল ওয়েবসাইটঃ

যারা সরকারী চাকরি খুঁজছেন বা সরকারি চাকরির আবেদন করতে চান তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি টি নিঃসন্দেহে একটি ভাল সুযোগ। সুতরাং আপনি যদি সরকারী চাকুরী পেতে চান তবে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি  ২০২০ এই নতুন জব সার্কুলারটি সংরক্ষণ করুন এবং নিয়ম নীতি অনুসরণ করে চাকরির জন্য আবেদন করুন।

বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানী লিমিটেড (বিএসসিসিএল) BSCCL Job Circular 2020

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরিকোম্পানির চাকরিব্যাংক জবসরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া প্ল্যানেট বাংলায় প্রকাশিত ক্যারিয়ার টিপস দেখে সে অনুযায়ী নিজের পেশায় নিজের অনস্থান শক্তিশালী করুন।

আপনি যদি সরকারি চাকরি খুঁজতে থাকেন বা নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে চান, নিয়মিত আমাদের ওয়েবসাইট planetbangla.com/jobs ভিজিট করতে পারেন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ

বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি,বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি 2020,BSCCL Job Circular,বিশ্বের কততম দেশ হিসেবে বাংলাদেশ সাবমেরিন ক্ষমতার মালিক হয়,bangladesh submarine cable company limited job circular 2019,bangladesh data center company limited job circular 2020,bcsl job circular 2020,petrobangla job circular 2020,bcsir job circular 2020,bangladesh shipping corporation job circular 2020,bcscl job circular 2020,pgcb job circular 2020

চাকরির খবর ২০২০ সরকারি,সরকারী চাকরির খবর,চাকরির খবর প্রথম আলো,চাকরির বাজার,আজকের চাকরির খবর,চাকরির ডাক, আজকের চাকরির পত্রিকা,চাকরির পত্রিকা আজকের, নিয়োগ বিজ্ঞপ্তি,নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,নিয়োগ বিজ্ঞপ্তি 2020,daily education, চাকরির খবর পত্রিকা,চাকরির খবর ২০২০ সরকারি, চাকরির খবর ২০২০,চাকরির খবর apk,চাকরির খবর bd jobs,চাকরির খবর.com,daily চাকরির খবর,

Leave a Comment