পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১। পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ করেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন বিভিন্ন পদে লোক নিয়োগ করা হবে। তাই যারা পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন এ জব করতে ইচ্ছুক তারা নিম্নোক্ত নিয়োগ বিজ্ঞপ্তি দেখে আবেদন করতে পারেন এবং পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন প্রতিষ্ঠানে নিজের ক্যারিয়ার প্রতিষ্ঠা করার এই সুযোগ টি কাজে লাগাতে পারেন। প্ল্যানেট বাংলার চাকরির খবর পাতা থেকে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ সম্পর্কে বিস্তারিত দেখে নিতে পারেন এবং চাইলে চাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ্ধতি মোতাবেক পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন এর এই চাকরিতে আবেদন করতে পারেন।

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – www.pksf-bd.org

আপনি কি ইন্টারনেটে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজ করছেন? পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এখানে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তির ইমেজ / পিডিএফ ডাউনলোড এবং আবেদন করার পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হয়েছে।

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন চাকরির বিজ্ঞপ্তির বিস্তারিত

ব্যাংক/বিমা/আর্থিক প্রতিষ্ঠানের নামঃ পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন
পদের নামঃ উপ-মহা ব্যবস্থাপক
খালি পদ সংখ্যাঃ বিস্তারিত বিজ্ঞপ্তিতে দেখুন
চাকরির অবস্থানঃ বাংলাদেশের যে কোন জায়গায় (বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন)
চাকরির ধরণঃ পূর্ণকালীন চাকরি
চাকরির ক্যাটাগরিঃ প্রাইভেট কোম্পানির চাকরি
শিক্ষাগত যোগ্যতা এবংঅভিজ্ঞতাঃ চাকরির সার্কুলার থেকে দেখে নিন।
বেতনঃ বিজ্ঞপ্তি দেখুন
অন্যান্য সুযোগ সুবিধাঃ প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটঃ www.pksf-bd.org
আবেদনের শেষ সময়ঃ
22 March 2021

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আপনি কি অনলাইনে পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন ? তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। প্ল্যানেট বাংলার চাকরি প্রত্যাশী ভিজিটরদের জন্য বাংলাদেশের সকল প্রাইভেট প্রতিষ্ঠান/ প্রাইভেট কোম্পানির চাকরির বিস্তারিত উল্লেখ করে থাকে। এখান থেকেপল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন জব সার্কুলারের ছবি দেখতে এবং চাইলে ডাউনলোড/সেভ করেও রাখতে পারেন। নিচে উক্ত চাকরির বিজ্ঞপ্তির ইমেজ ফাইল দেয়া হল।

বিডি জবস ডট কমে প্রকাশিত পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি

[iframe src=”https://jobs.bdjobs.com/WWWbdjobs” width=”100%” height=”550″]

এক নজরে  প্রতিষ্ঠান পরিচিতি

পল্লী কর্ম-সহায়ক ফাউণ্ডেশন বা পিকেএসএফ। পল্লী উন্নয়ন এবং প্রশিক্ষণ প্রদানের জন্য বাংলাদেশ সরকার কর্তৃক প্রতিষ্ঠিত একটি আর্থিক প্রতিষ্ঠান এটি ঢাকা, বাংলাদেশ এ অবস্থিত।এটি বাংলাদেশের ক্ষুদ্র ঋনের জন্য সহায়ক সংস্থা

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন বাংলাদেশের প্রাইভেট প্রতিষ্ঠান/ প্রাইভেট কোম্পানি হিসেবে একটি সুনামধন্য প্রতিষ্ঠান। আপনি চাইলে এখান থেকে এই প্রতিষ্ঠানের সকল বিজ্ঞপ্তি দেখতে এবং সে অনুযায়ী চাকরির আবেদন করতে পারবেন।

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন চাকরির আবেদন পদ্ধতি – www.pksf-bd.org

আপনি কি পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন প্রতিষ্ঠানে চাকরি করতে আগ্রহী? তাহলে এই Job Circular টি ভাল ভাবে পড়ুন এর পর কর্তৃপক্ষের নির্ধারিত পদ্ধতি অনুসরণ করে আবেদনের নির্ধারিত তারিখ শেষ হবার পূর্বেই আবেদন করুন।

তবে অনলাইনে আবেদন করতে নির্ধারিত ওয়েবসাইটে গিয়ে নির্দিষ্ট স্থানে আবেদন বক্সে ক্লিক করুন। এরপর অনলাইন আবেদন ফর্মে প্রয়োজনীয় সকল তথ্য সঠিক ভাবে লিপিবদ্ধ করে আবেদন করুন। তবে চাকরিতে আবেদন করার পূর্বে অবশ্যই খুব ভাল ভাবে চাকরির বিজ্ঞপ্তি টি পড়ে বুঝে নিবেন। এর পর বিজ্ঞপ্তিতে উল্লেখিত সকল তথ্য / যোগ্যতার সাথে যদি আপনার যোগ্যতা মিলে যায় তবে আবেদন করবেন।

[button link=”www.pksf-bd.org” newwindow=”yes”] আবেদন করুন[/button]

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরি, কোম্পানির চাকরি, ব্যাংক জব, সরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ

পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি 2021 ,পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি ,পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন ( পিকেএসএফ ) এ নিয়োগ বিজ্ঞপ্তি ,পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনে সার্কুলার ,পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনে জব সার্কুলার ,পিকেএসএফ জব  , পিকেএসএফ জব সার্কুলার ,পিকেএসএফ নিয়োগ বিজ্ঞপ্তি ,পিকেএসএফ ,পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনে চাকরির খবর ,পিকেএসএফ  চাকরির খবর ,পিকেএসএফ সার্কুলার ,পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনে কাজ ,new job ,new Job Circular 2021 ,Palli Karma-Sahayak Foundation (PKSF) Job Circular 2021 , পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন ( পিকেএসএফ ) নিয়োগ বিজ্ঞপ্তি ,

PKSF ,Palli Karma-Sahayak Foundation Job Circular 2021 ,Palli Karma-Sahayak Foundation Job Circular ,Palli Karma-Sahayak Foundation Job ,PKSF job circular ,PKSF  job ,পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনে নিয়োগ ,পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ ,পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনে নিয়োগ বিজ্ঞপ্তি ,পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনে নিয়োগ 2021 ,পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন ,পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) ,পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন কি ,পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন উইকিপিডিয়া ,পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশনে চাকরি 2021 ,palli karma sahayak foundation job circular 2021 ,পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ,

প্ল্যানেট বাংলায় প্রকাশিত সর্বশেষ লেখা সমুহঃ

প্লানেট বাংলার সকল আপডেট নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (ফেসবুক গ্রুপেও যোগ) দিতে পারেন অথবা আমাদের টুইটার পেজ ফলো করুন। এছাড়া বিভিন্ন শিক্ষামূলক এবং মজার ভিডিও দেখতে প্ল্যানেট বাংলা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন। “প্ল্যানেট বাংলা – অনলাইন দুনিয়ায় বাংলার প্রতিনিধি

Leave a Comment