রেড ক্রিসেন্ট সোসাইটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

রেড ক্রিসেন্ট সোসাইটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ ।  রেড ক্রিসেন্ট সোসাইটি নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে রেড ক্রিসেন্ট সোসাইটি বিভিন্ন পদে লোক নিয়োগ করা হবে। তাই যারা রেড ক্রিসেন্ট সোসাইটি এ জব করতে ইচ্ছুক তারা নিম্নোক্ত নিয়োগ বিজ্ঞপ্তি দেখে আবেদন করতে পারেন এবং রেড ক্রিসেন্ট সোসাইটি প্রতিষ্ঠানে নিজের ক্যারিয়ার প্রতিষ্ঠা করার এই সুযোগ টি কাজে লাগাতে পারেন। প্ল্যানেট বাংলার চাকরির খবর পাতা থেকে রেড ক্রিসেন্ট সোসাইটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ সম্পর্কে বিস্তারিত দেখে নিতে পারেন এবং চাইলে চাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ্ধতি মোতাবেক  এই চাকরিতে আবেদন করতে পারেন।

রেড ক্রিসেন্ট সোসাইটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – www.bdrcs.org

আপনি কি ইন্টারনেটে রেড ক্রিসেন্ট সোসাইটি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজ করছেন? রেড ক্রিসেন্ট সোসাইটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এখানে রেড ক্রিসেন্ট সোসাইটি এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তির ইমেজ / পিডিএফ ডাউনলোড এবং আবেদন করার পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হয়েছে।

রেড ক্রিসেন্ট সোসাইটি জব সার্কুলার ২০২১

আপনি কি অনলাইনে রেড ক্রিসেন্ট সোসাইটি নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন ? তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। প্ল্যানেট বাংলার চাকরি প্রত্যাশী ভিজিটরদের জন্য বাংলাদেশের সকল প্রাইভেট প্রতিষ্ঠান/ প্রাইভেট কোম্পানির চাকরির বিস্তারিত উল্লেখ করে থাকে। এখান থেকেরেড ক্রিসেন্ট সোসাইটি জব সার্কুলারের ছবি দেখতে এবং চাইলে ডাউনলোড/সেভ করেও রাখতে পারেন। নিচে উক্ত চাকরির বিজ্ঞপ্তির ইমেজ ফাইল দেয়া হল।

রেড ক্রিসেন্ট সোসাইটি চাকরির বিজ্ঞপ্তির বিস্তারিত

ব্যাংক/বিমা/আর্থিক প্রতিষ্ঠানের নামঃ রেড ক্রিসেন্ট সোসাইটি
পদের নামঃ Health & Psychosocial Support Manager
খালি পদ সংখ্যাঃ বিস্তারিত বিজ্ঞপ্তিতে দেখুন
চাকরির অবস্থানঃ বাংলাদেশের যে কোন জায়গায় (বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন)
চাকরির ধরণঃ পূর্ণকালীন চাকরি
চাকরির ক্যাটাগরিঃ প্রাইভেট কোম্পানির চাকরি
শিক্ষাগত যোগ্যতা এবংঅভিজ্ঞতাঃ চাকরির সার্কুলার থেকে দেখে নিন।
বেতনঃ বিজ্ঞপ্তি দেখুন
অন্যান্য সুযোগ সুবিধাঃ প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটঃ www.bdrcs.org
আবেদনের শেষ সময়ঃ
Application Deadline: 02 March 2021

 রেড ক্রিসেন্ট সোসাইটি পরিচিতি

৩১ মার্চ, ১৯৭৩ সালে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের রাষ্ট্রপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশ রেডক্রস সোসাইটি আদেশে ১৯৭৩ জারি করেন । এই আদেশের বলে ১৬ ডিসেম্বর, ১৯৭১ সাল থেকে ‘বাংলাদেশ রেডক্রস সোসাইটি’ স্বীকৃতি লাভ করে। এরপর, ১৯৭৩ সালের ২০ সেপ্টেম্বর রেডক্রসের ২২তম আন্তর্জাতিক সম্মেলনে তেহরানে বাংলাদেশ রেড ক্রস সোসাইটি আন্তর্জাতিকভাবে পূর্ণ স্বীকৃতি লাভ করে

রেড ক্রিসেন্ট সোসাইটি বাংলাদেশের প্রাইভেট প্রতিষ্ঠান/ প্রাইভেট কোম্পানি হিসেবে একটি সুনামধন্য প্রতিষ্ঠান। আপনি চাইলে এখান থেকে এই প্রতিষ্ঠানের সকল বিজ্ঞপ্তি দেখতে এবং সে অনুযায়ী চাকরির আবেদন করতে পারবেন।

বিডি জবস ডট কমে প্রকাশিত রেড ক্রিসেন্ট সোসাইটি নিয়োগ বিজ্ঞপ্তি

[iframe src=”https://jobs.bdjobs.com/” width=”100%” height=”550″]

রেড ক্রিসেন্ট সোসাইটি চাকরির আবেদন পদ্ধতি – https://bdrcs.org/

আপনি কি রেড ক্রিসেন্ট সোসাইটি প্রতিষ্ঠানে চাকরি করতে আগ্রহী? তাহলে এই Job Circular টি ভাল ভাবে পড়ুন এর পর কর্তৃপক্ষের নির্ধারিত পদ্ধতি অনুসরণ করে আবেদনের নির্ধারিত তারিখ শেষ হবার পূর্বেই আবেদন করুন।

তবে অনলাইনে আবেদন করতে নির্ধারিত ওয়েবসাইটে গিয়ে নির্দিষ্ট স্থানে আবেদন বক্সে ক্লিক করুন। এরপর অনলাইন আবেদন ফর্মে প্রয়োজনীয় সকল তথ্য সঠিক ভাবে লিপিবদ্ধ করে আবেদন করুন। তবে চাকরিতে আবেদন করার পূর্বে অবশ্যই খুব ভাল ভাবে চাকরির বিজ্ঞপ্তি টি পড়ে বুঝে নিবেন। এর পর বিজ্ঞপ্তিতে উল্লেখিত সকল তথ্য / যোগ্যতার সাথে যদি আপনার যোগ্যতা মিলে যায় তবে আবেদন করবেন।

[button link=”https://hotjobs.bdjobs.com/jobs/bdrcs/bdrcs189.htm” newwindow=”yes”] আবেদন করুন[/button]

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরি, কোম্পানির চাকরি, ব্যাংক জব, সরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি নিয়োগ বিজ্ঞপ্তি,রেড ক্রিসেন্ট সোসাইটি নিয়োগ,রেড ক্রিসেন্ট সোসাইটি কি,রেড ক্রিসেন্ট সোসাইটি বাংলাদেশ,বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি নিয়োগ,রেড ক্রিসেন্ট সোসাইটি,বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কি,রেড ক্রিসেন্ট এর কাজ কি,ব্র্যাক নিয়োগ বিজ্ঞপ্তি 2021,টিচার নিয়োগ বিজ্ঞপ্তি,ফেনী নিয়োগ বিজ্ঞপ্তি,স্কুল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,ফ্যামিলি প্লানিং নিয়োগ বিজ্ঞপ্তি,শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি

প্ল্যানেট বাংলায় প্রকাশিত সর্বশেষ লেখা সমুহঃ

প্লানেট বাংলার সকল আপডেট নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (ফেসবুক গ্রুপেও যোগ) দিতে পারেন অথবা আমাদের টুইটার পেজ ফলো করুন। এছাড়া বিভিন্ন শিক্ষামূলক এবং মজার ভিডিও দেখতে প্ল্যানেট বাংলা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন। “প্ল্যানেট বাংলা – অনলাইন দুনিয়ায় বাংলার প্রতিনিধি

Leave a Comment