ওয়ালটন গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ওয়ালটন গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১। ওয়ালটন গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ করেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। ওয়ালটন গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে ওয়ালটন গ্রুপ বিভিন্ন পদে লোক নিয়োগ করা হবে। তাই যারা ওয়ালটন গ্রুপ এ জব করতে ইচ্ছুক তারা নিম্নোক্ত নিয়োগ বিজ্ঞপ্তি দেখে আবেদন করতে পারেন এবং ওয়ালটন গ্রুপ প্রতিষ্ঠানে নিজের ক্যারিয়ার প্রতিষ্ঠা করার এই সুযোগ টি কাজে লাগাতে পারেন। প্ল্যানেট বাংলার চাকরির খবর পাতা থেকে ওয়ালটন গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ সম্পর্কে বিস্তারিত দেখে নিতে পারেন এবং চাইলে চাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ্ধতি মোতাবেক ওয়ালটন গ্রুপ এর এই চাকরিতে আবেদন করতে পারেন।

ওয়ালটন গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – https://waltonbd.com/

আপনি কি ইন্টারনেটে ওয়ালটন গ্রুপ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজ করছেন? ওয়ালটন গ্রুপ নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এখানে ওয়ালটন গ্রুপ এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তির ইমেজ / পিডিএফ ডাউনলোড এবং আবেদন করার পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হয়েছে।

ওয়ালটন গ্রুপ চাকরির বিজ্ঞপ্তির বিস্তারিত

ব্যাংক/বিমা/আর্থিক প্রতিষ্ঠানের নামঃ ওয়ালটন গ্রুপ
পদের নামঃ ইঞ্জিনিয়ার
খালি পদ সংখ্যাঃ বিস্তারিত বিজ্ঞপ্তিতে দেখুন
চাকরির অবস্থানঃ বাংলাদেশের যে কোন জায়গায় (বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন)
চাকরির ধরণঃ পূর্ণকালীন চাকরি
চাকরির ক্যাটাগরিঃ প্রাইভেট কোম্পানির চাকরি
শিক্ষাগত যোগ্যতা এবংঅভিজ্ঞতাঃ চাকরির সার্কুলার থেকে দেখে নিন।
বেতনঃ বিজ্ঞপ্তি দেখুন
অন্যান্য সুযোগ সুবিধাঃ প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটঃ https://waltonbd.com/
আবেদনের শেষ সময়ঃ
28 March 2021

ওয়ালটন গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আপনি কি অনলাইনে ওয়ালটন গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন ? তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। প্ল্যানেট বাংলার চাকরি প্রত্যাশী ভিজিটরদের জন্য বাংলাদেশের সকল প্রাইভেট প্রতিষ্ঠান/ প্রাইভেট কোম্পানির চাকরির বিস্তারিত উল্লেখ করে থাকে। এখান থেকেওয়ালটন গ্রুপ জব সার্কুলারের ছবি দেখতে এবং চাইলে ডাউনলোড/সেভ করেও রাখতে পারেন। নিচে উক্ত চাকরির বিজ্ঞপ্তির ইমেজ ফাইল দেয়া হল।

বিডি জবস ডট কমে প্রকাশিত ওয়ালটন গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি

[iframe src=”https://jobs.bdjobs.com/” width=”100%” height=”550″]

ওয়ালটন গ্রুপ চাকরির আবেদন পদ্ধতি – https://waltonbd.com/

আপনি কি ওয়ালটন গ্রুপ প্রতিষ্ঠানে চাকরি করতে আগ্রহী? তাহলে এই Job Circular টি ভাল ভাবে পড়ুন এর পর কর্তৃপক্ষের নির্ধারিত পদ্ধতি অনুসরণ করে আবেদনের নির্ধারিত তারিখ শেষ হবার পূর্বেই আবেদন করুন।

তবে অনলাইনে আবেদন করতে নির্ধারিত ওয়েবসাইটে গিয়ে নির্দিষ্ট স্থানে আবেদন বক্সে ক্লিক করুন। এরপর অনলাইন আবেদন ফর্মে প্রয়োজনীয় সকল তথ্য সঠিক ভাবে লিপিবদ্ধ করে আবেদন করুন। তবে চাকরিতে আবেদন করার পূর্বে অবশ্যই খুব ভাল ভাবে চাকরির বিজ্ঞপ্তি টি পড়ে বুঝে নিবেন। এর পর বিজ্ঞপ্তিতে উল্লেখিত সকল তথ্য / যোগ্যতার সাথে যদি আপনার যোগ্যতা মিলে যায় তবে আবেদন করবেন।

[button link=”https://waltonbd.com/” newwindow=”yes”] আবেদন করুন[/button]

 ওয়ালটন গ্রুপ পরিচিতি

ওয়ালটন হচ্ছে একটি বাংলাদেশী ব্র্যান্ড; যার সদর দপ্তর ঢাকায় অবস্থিত। এর মূল কারখানাটি গাজীপুর জেলার চন্দ্রাতে অবস্থিত। ওয়াল্টন গ্রুপ এর প্রায় সকল পণ্য ওয়াল্টন নামে বাজারজাত করা হয়। ওয়াল্টন মটর্স, ওয়ালটন (মোবাইল) ও ওয়াল্টন ইলেক্ট্রনিক্স হচ্ছে এই গ্রুপের অধীনস্থ তিনটি শাখা। ওয়ালটন ইলেক্ট্রনিক পণ্য, যানবাহন ও টেলিযোগাযোগের পণ্য গুলো উৎপাদন করে থাকে।

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরি, কোম্পানির চাকরি, ব্যাংক জব, সরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ

ওয়ালটন গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,walton নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,ওয়ালটন গ্রুপে নিয়োগ ২০২১,ওয়ালটন গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,ওয়ালটন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,ওয়ালটন শোরুমে চাকরি,ওয়ালটন জব সার্কুলার ২০২১,walton job circular 2021 bangla,walton job circular 2021,walton job circular september 2021,walton job circular october 2021,walton job circular august 2021,walton job circular november 2021,walton job registration,walton showroom job circular 2021,

প্ল্যানেট বাংলায় প্রকাশিত সর্বশেষ লেখা সমুহঃ

প্লানেট বাংলার সকল আপডেট নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (ফেসবুক গ্রুপেও যোগ) দিতে পারেন অথবা আমাদের টুইটার পেজ ফলো করুন। এছাড়া বিভিন্ন শিক্ষামূলক এবং মজার ভিডিও দেখতে প্ল্যানেট বাংলা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন। “প্ল্যানেট বাংলা – অনলাইন দুনিয়ায় বাংলার প্রতিনিধি

1 thought on “ওয়ালটন গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২”

  1. আমি খোকন মিয়া।পেশায়।ফরকিলিফট ডাইভার।বাড়ি কুড়িগ্রাম। মোবাইল ০১৯৬৫৬৭৬১০২.আমায় একটু চাকরির জন্য হেলপ করবেন স্যার

    Reply

Leave a Comment