স্বরাষ্ট্র মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ । Sorasto Montronaloy Job Circular

স্বরাষ্ট্র মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ : Sorasto Montronaloy Job Circular । mhapsd.gov.bd এবং www.psd.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে স্বরাষ্ট্র মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ করেছে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ। এছাড়া প্ল্যানেট বাংলার চাকরির খবর পাতায় স্বরাষ্ট্র মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ সম্পর্কে বিস্তারিত উল্লেখ করা হয়েছে। স্বরাষ্ট্র মন্ত্রণালয় প্রকাশিত চাকরির বিজ্ঞপ্তিটি এ সপ্তাহে প্রকাশিত চাকরির মাঝে অন্যতম সেরা এবং বড় সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি। সুতরাং স্বরাষ্ট্র মন্ত্রণালয় জব সার্কুলার সম্পর্কে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন এবং আপনার যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে কোন পদের মিল থাকলে দ্রুত সময়ের মধ্যে আবেদন করুন। তবে যে কোন চাকরিতে আবেদন করার পূর্বে সে চাকরির খুঁটিনাটি সব কিছু জেনে তারপর আবেদন করা উচিৎ।

স্বরাষ্ট্র মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – Ministry of Home Affairs Job Circular 2021

বাংলাদেশের সকল চাকরি প্রত্যাশী এবং বেকারদের জন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তাই যারা নিজের এবং নিজের পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভাল একটি চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটা হবে পারে কাঙ্ক্ষিত চাকরি। নিচে এই চাকরির বিস্তারিত বর্ণনা দেয়া হয়েছে। চাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখিত শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীরা www.psd.teletalk.com.bd /প্রতিষ্ঠানের ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন। স্বরাষ্ট্র মন্ত্রণালয় চাকরির অনলাইনে আবেদন করতে চাইলে টেলিটকের ওয়েবসাইট www.psd.teletalk.com.bd মাধ্যমে আবেদন করুন এবং নিজেকে উক্ত চাকরির পরিক্ষার/ভাইভার জন্য প্রস্তুতি নিন।

এক নজরে দেখুন প্রতিষ্ঠান / সংস্থার পরিচিতি

স্বরাষ্ট্র মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অধীনে দেশের অভ্যান্তরীন আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন, মানবসম্পদ ও জীবনের নিরাপত্তা প্রদান, উদ্ধার অভিযান/তৎপরতা, অপরাধদমন, অপরাধী শনাক্তকরণ, জল ও স্থল সীমান্ত নিরাপত্তা, চোরাচালান রোধ, প্রবাস ও অভিবাসন সম্পর্কিত নীতিমালা/চুক্তি প্রণয়ন, মাদকদ্রব্যের অপব্যবহার রোধ, মাদকদ্রব্য চোরাচালান রোধ, মানবপাচার রোধ, ইত্যাদি কার্যক্রম পরিচালনা এবং এ-সংশ্লিষ্ট আইন, বিধান, প্রবিধান ও নিয়ম-নীতি প্রনয়ন এবং বাস্তবায়নের লক্ষ্যে কাজ করে।

স্বরাষ্ট্র মন্ত্রনালয় বাংলাদেশ সরকারের একটি মন্ত্রনালয়। একটি অভ্যন্তরীণ মন্ত্রনালয়, এটি মূলত অভ্যন্তরীণ সুরক্ষা এবং আভ্যন্তরীণ সম্পদ রক্ষণাবেক্ষণের জন্য কাজ করে থাকে। স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের দুটি বিভাগ রয়েছে: জন নিরাপত্তা বিভাগ এবং সুরক্ষা সেবা বিভাগ

জননিরাপত্তা বিভাগ হ’ল বাংলাদেশের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের একটি বিভাগ। এটি জনসাধারণের সুরক্ষার জন্য এবং বাংলাদেশের বেসামরিক সুরক্ষা সংস্থাগুলিনিয়ে কাজ করে। বর্তমানে মোস্তফা কামাল উদ্দিন স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের সুরক্ষা সেবা বিভাগের দায়িত্বে রয়েছেন।

সুরক্ষা সেবা বিভাগ হ’ল আইন প্রয়োগকারী নয় এমন মন্ত্রণালয়ের অধীনস্থ এজেন্সিগুলির জন্য বাংলাদেশের স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের অধীনে অবস্থিত একটি বাংলাদেশ সরকার বিভাগ। বর্তমানে মোঃ শহীদুজ্জামান স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের সুরক্ষা সেবা বিভাগের দায়িত্বে রয়েছেন।

ভিশন: নিরাপদ জীবন ও শান্তিপূর্ণ বাংলাদেশ ।

মিশন: জননিরাপত্তা বিষয়ক আইন, বিধি ও নীতিমালা প্রণয়ন; আইনের যথাযথ প্রয়োগের মাধ্যমে জননিরাপত্তা ও শান্তি নিশ্চিতকরণ; বাংলাদেশের সীমান্ত সুরক্ষা নিশ্চিতকরণ।

স্বরাষ্ট্র মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ – www.mhapsd.gov.bd

আপনি কি ইন্টারনেটে স্বরাষ্ট্র মন্ত্রণালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজ করছেন? স্বরাষ্ট্র মন্ত্রণালয় নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এখানে উক্ত চাকরির বিবরণ সহ জব সার্কুলার ইমেজ / পিডিএফ ডাউনলোড এবং আবেদন করার পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হয়েছে।

স্বরাষ্ট্র মন্ত্রণালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

এক নজরে দেখে নিন

স্বরাষ্ট্র মন্ত্রণালয় চাকরির খবরের বিস্তারিত

প্রতিষ্ঠান / সংস্থার নামঃ স্বরাষ্ট্র মন্ত্রণালয়
প্রতিষ্ঠান / সংস্থার ধরণঃ সরকারি সংস্থা
চাকরির ধরণঃ স্থায়ী ফুলটাইম চাকরি
চাকরির ক্যাটাগরিঃ সরকারি চাকরি
আবেদনকারীর লিঙ্গঃ পুরুষ / মহিলা উভয় আবেদন করতে পারবেন।
আবেদনের বয়স সীমাঃ ১৮ থেকে ৩০ বছর (বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন)।
অন্যান্য সুযোগ সুবিধাঃ বাংলাদেশ সরকারের চাকরির বিধি মোতাবেক / প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
অফিসিয়াল ওয়েবসাইটঃ www.mhapsd.gov.bd

স্বরাষ্ট্র মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন ( জব সার্কুলার ছবি / ইমেজ ফাইল )

আপনি কি অনলাইনে স্বরাষ্ট্র মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন ? তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। প্ল্যানেট বাংলার চাকরি প্রত্যাশী ভিজিটরদের জন্য সকল প্রকাশিত চাকরির বিস্তারিত উল্লেখ করে থাকে। এখান থেকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জব সার্কুলারের ছবি দেখতে এবং চাইলে ডাউনলোড/সেভ করেও রাখতে পারেন। নিচে আপনার জন্য চাকরির বিজ্ঞপ্তির ইমেজ ফাইল দেয়া হল।

স্বরাষ্ট্র মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০MHA Job Circular

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ডাউনলোড

আপনি যদি স্বরাষ্ট্র মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ফাইল দেখতে চান বা সংরক্ষণ করার জন্য ডাউনলোড করতে চান তাহলে এখান থেকে দেখতে বা ডাউনলোড করে নিতে পারবেন। আপনার প্রয়োজনে নিচে জব সার্কুলারের পিডিএফ ফাইলটি দেখে নিন।

স্বরাষ্ট্র মন্ত্রণালয় জননিরাপত্তা বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি

[button link=”http://psd.teletalk.com.bd/doc/Advertisement_PSD.pdf” newwindow=”yes”] Download Circular pdf file [/button]

চাকরির বিজ্ঞপ্তির সূত্রঃ Teletalk Website (24/3/2020)

আবেদন শেষ সময়: ০২ ফেব্রুয়ারি ২০২১

স্বরাষ্ট্র মন্ত্রণালয় চাকরির আবেদন পদ্ধতি – www.psd.teletalk.com.bd

আপনি কি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে চাকরি করতে আগ্রহী? তাহলে এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি টি ভাল ভাবে পড়ুন এর পর কর্তৃপক্ষের নির্ধারিত পদ্ধতি অনুসরণ করে আবেদনের নির্ধারিত তারিখ শেষ হবার পূর্বেই অনলাইনে www.psd.teletalk.com.bd সাইটের মাধ্যমে আবেদন করুন।

তবে অনলাইনে আবেদন করতে www.psd.teletalk.com.bd ওয়েবসাইটে গিয়ে নির্দিষ্ট স্থানে আবেদন বক্সে ক্লিক করুন। এরপর অনলাইন আবেদন ফর্মে প্রয়োজনীয় সকল তথ্য সঠিক ভাবে লিপিবদ্ধ করে আবেদন করুন। অনলাইন আবেদনের ক্ষেত্রে টেলিটকের মাধ্যমে আবেদনে ৭২ ঘন্টার মধ্যে আবেদন ফি জমা দিতে হয়। তবে চাকরিতে আবেদন করার পূর্বে অবশ্যই খুব ভাল ভাবে চাকরির বিজ্ঞপ্তি টি পড়ে বুঝে নিবেন। এর পর বিজ্ঞপ্তিতে উল্লেখিত সকল তথ্য / যোগ্যতার সাথে যদি আপনার যোগ্যতা মিলে যায় তবে আবেদন করবেন।

আবেদন করার উপায়ঃ অনলাইনে www.psd.teletalk.com.bd ওয়েবসাইট থেকে আবেদন করতে হবে.

[button link=”www.psd.teletalk.com.bd” newwindow=”yes”] আবেদন করুন[/button]


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

স্বরাষ্ট্র মন্ত্রণালয় জব সার্কুলার ২০২০

যারা সরকারী চাকরি খুঁজছেন বা সরকারি চাকরির আবেদন করতে চান তাদের জন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি টি নিঃসন্দেহে একটি ভাল সুযোগ। সুতরাং আপনি যদি সরকারী চাকুরী পেতে চান তবে স্বরাষ্ট্র মন্ত্রণালয় এর এই নতুন জব সার্কুলারটি সংরক্ষণ করুন এবং নিয়ম নীতি অনুসরণ করে চাকরির জন্য আবেদন করুন।

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরি, কোম্পানির চাকরি, ব্যাংক জব, সরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া প্ল্যানেট বাংলায় প্রকাশিত ক্যারিয়ার টিপস দেখে সে অনুযায়ী নিজের পেশায় নিজের অনস্থান শক্তিশালী করুন।

আপনি যদি সরকারি চাকরি খুঁজতে থাকেন বা নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে চান, নিয়মিত আমাদের ওয়েবসাইট planetbangla.com/jobs ভিজিট করতে পারেন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ
জননিরাপত্তা বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, সুরক্ষা সেবা বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, স্বরাষ্ট্র মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2021, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে চাকরির নিয়োগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে চাকরির বিজ্ঞপ্তি 2021, চাকরির খবর ২০২১, চাকরি বাকরি, আজকের সরকারি চাকরির খবর, জব নিউজ, জব সার্কুলার, পূর্ণকালীন চাকরি, সরকারি চাকরির খবর, সরকারি চাকরি, সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি, মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি, সরকারি চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি, সরকারি জব সার্কুলার, all govt job circular 2021, home affairs job circular 2021, ministry of home affairs job circular 2021, home ministry jobs 2021, sorasto montronaloy job circular 2021, ssd job circular 2021, ssd.teletalk.com.bd admit card, https ssd teletalk com bd, all job circular, bd government job circular 2021

প্ল্যানেট বাংলায় প্রকাশিত সর্বশেষ লেখা সমুহঃ

উপরোক্ত চাকরির বিজ্ঞপ্তি থেকে যদি উক্ত প্রতিষ্ঠানের সর্বশেষ প্রকাশিত জব সার্কুলার খুঁজে না পান তাহলে এই প্রতিষ্ঠানের অফিশিয়াল ওয়েবসাইট www.mhapsd.gov.bd থেকে স্বরাষ্ট্র মন্ত্রণালয় চাকরির খবর খুঁজে নিতে পারে।

প্লানেট বাংলার সকল আপডেট নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (ফেসবুক গ্রুপেও যোগ) দিতে পারেন অথবা আমাদের টুইটার পেজ ফলো করুন। এছাড়া বিভিন্ন শিক্ষামূলক এবং মজার ভিডিও দেখতে প্ল্যানেট বাংলা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন। “প্ল্যানেট বাংলা – অনলাইন দুনিয়ায় বাংলার প্রতিনিধি

প্ল্যানেট বাংলায় আপনার পছন্দের চাকরি খুঁজুন
সকল চাকরির বিজ্ঞপ্তি সরকারি চাকরির খবর বেসরকারি চাকরির খবর
সরকারি বাহিনীতে চাকরি ব্যাংক জব সার্কুলার বিদেশে চাকরি

Leave a Comment