সোশ্যাল মার্কেটিং কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সোশ্যাল মার্কেটিং কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ । সোশ্যাল মার্কেটিং কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ করেছে সংশ্লিষ্ট কত্রিপক্ষ। সোশ্যাল মার্কেটিং কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে সোশ্যাল মার্কেটিং কোম্পানি বিভিন্ন পদে লোক নিয়োগ করা হবে। তাই যারা সোশ্যাল মার্কেটিং কোম্পানি এ জব করতে ইচ্ছুক তারা নিম্নোক্ত নিয়োগ বিজ্ঞপ্তি দেখে আবেদন করতে পারেন এবং সোশ্যাল মার্কেটিং কোম্পানি প্রতিষ্ঠানে নিজের ক্যারিয়ার প্রতিষ্ঠা করার এই সুযোগ টি কাজে লাগাতে পারেন। প্ল্যানেট বাংলার চাকরির খবর পাতা থেকে সোশ্যাল মার্কেটিং কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ সম্পর্কে বিস্তারিত দেখে নিতে পারেন ।

সোশ্যাল মার্কেটিং কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – https://www.smc-bd.org/

আপনি কি ইন্টারনেটে সোশ্যাল মার্কেটিং কোম্পানি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজ করছেন? সোশ্যাল মার্কেটিং কোম্পানি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এখানে সোশ্যাল মার্কেটিং কোম্পানি এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তির ইমেজ / পিডিএফ ডাউনলোড এবং আবেদন করার পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হয়েছে।

পদের নাম: সেলস অফিসার
পদ সংখ্যা:
চাকরির অবস্থান: ঢাকা
শিক্ষাগত যোগ্যতা: স্নাতোকোত্তর বা সমমান পাশ
অভিজ্ঞতা: প্রয়োজন নেই
বেতন: আলোচোনা সাপেক্ষে

সোশ্যাল মার্কেটিং কোম্পানি চাকরির বিজ্ঞপ্তির বিস্তারিত

ব্যাংক/বিমা/আর্থিক প্রতিষ্ঠানের নামঃ সোশ্যাল মার্কেটিং কোম্পানি
পদের নামঃ Consultant – Medicine
খালি পদ সংখ্যাঃ বিস্তারিত বিজ্ঞপ্তিতে দেখুন
চাকরির অবস্থানঃ বাংলাদেশের যে কোন জায়গায় (বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন)
চাকরির ধরণঃ পূর্ণকালীন চাকরি
চাকরির ক্যাটাগরিঃ প্রাইভেট কোম্পানির চাকরি
শিক্ষাগত যোগ্যতা এবংঅভিজ্ঞতাঃ চাকরির সার্কুলার থেকে দেখে নিন।
বেতনঃ বিজ্ঞপ্তি দেখুন
অন্যান্য সুযোগ সুবিধাঃ প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.smc-bd.org/
আবেদনের শেষ সময়ঃ
23-03-2021

সোশ্যাল মার্কেটিং কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আপনি কি অনলাইনে সোশ্যাল মার্কেটিং কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন ? তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। প্ল্যানেট বাংলার চাকরি প্রত্যাশী ভিজিটরদের জন্য বাংলাদেশের সকল প্রাইভেট প্রতিষ্ঠান/ প্রাইভেট কোম্পানির চাকরির বিস্তারিত উল্লেখ করে থাকে। এখান থেকেসোশ্যাল মার্কেটিং কোম্পানি জব সার্কুলারের ছবি দেখতে এবং চাইলে ডাউনলোড/সেভ করেও রাখতে পারেন। নিচে উক্ত চাকরির বিজ্ঞপ্তির ইমেজ ফাইল দেয়া হল।

SMC Job Circular 2021

SMC Job Circular 2021

SMC Job Circular 2021

বিডি জবস ডট কমে প্রকাশিত সোশ্যাল মার্কেটিং কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি

[iframe src=”https://www.smc-bd.org/index.php/job/” width=”100%” height=”550″]

সোশ্যাল মার্কেটিং কোম্পানি চাকরির আবেদন পদ্ধতি – www.smc-bd.org

আপনি কি সোশ্যাল মার্কেটিং কোম্পানি প্রতিষ্ঠানে চাকরি করতে আগ্রহী? তাহলে এই Job Circular টি ভাল ভাবে পড়ুন এর পর কর্তৃপক্ষের নির্ধারিত পদ্ধতি অনুসরণ করে আবেদনের নির্ধারিত তারিখ শেষ হবার পূর্বেই আবেদন করুন।

তবে অনলাইনে আবেদন করতে নির্ধারিত ওয়েবসাইটে গিয়ে নির্দিষ্ট স্থানে আবেদন বক্সে ক্লিক করুন। এরপর অনলাইন আবেদন ফর্মে প্রয়োজনীয় সকল তথ্য সঠিক ভাবে লিপিবদ্ধ করে আবেদন করুন। তবে চাকরিতে আবেদন করার পূর্বে অবশ্যই খুব ভাল ভাবে চাকরির বিজ্ঞপ্তি টি পড়ে বুঝে নিবেন। এর পর বিজ্ঞপ্তিতে উল্লেখিত সকল তথ্য / যোগ্যতার সাথে যদি আপনার যোগ্যতা মিলে যায় তবে আবেদন করবেন।

[button link=”www.smc-bd.org” newwindow=”yes”] আবেদন করুন[/button]

এক নজরে প্রতিষ্ঠানপরিচিতি

সোশ্যাল মার্কেটিং কোম্পানি ( এসএমসি ) একটি বাংলাদেশী অলাভজনক সংস্থা [১] যা পরিবার পরিকল্পনা, মাতৃ এবং শিশুদের স্বাস্থ্য, এবং যৌন রোগের সংক্রমণ (এসটিডি) এবং এইডস প্রতিরোধের জন্য শিক্ষা এবং পণ্য সরবরাহ করে।

সোশ্যাল মার্কেটিং কোম্পানি বাংলাদেশের প্রাইভেট প্রতিষ্ঠান/ প্রাইভেট কোম্পানি হিসেবে একটি সুনামধন্য প্রতিষ্ঠান। আপনি চাইলে এখান থেকে এই প্রতিষ্ঠানের সকল বিজ্ঞপ্তি দেখতে এবং সে অনুযায়ী চাকরির আবেদন করতে পারবেন।

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরি, কোম্পানির চাকরি, ব্যাংক জব, সরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ smc job circular december 2021,smc job circular 2021,smc job circular 2021,smc job circular june 2021,smc job circular 2021,smc bangladesh job circular,www.smc job circular.com,smc group job circular 2021,smc group job circular,job circular in smc,smc new job circular,job circular of smc,smc pharmaceutical job circular,smc pharma job circular,Smc নিয়োগ বিজ্ঞপ্তি,আজকের নিয়োগ বিজ্ঞপ্তি,নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ এস এম সি নিয়োগ,এ সি আই কোম্পানিতে নিয়োগ,Nsi নিয়োগ বিজ্ঞপ্তি 2021,আর ডি আর এস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,আরডিআরএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,Smc নিয়োগ বিজ্ঞপ্তি,আজকের নিয়োগ বিজ্ঞপ্তি,সমাজকল্যাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,এস এম সি এন্টারপ্রাইজ লিমিটেড,সি এস এস নিয়োগ বিজ্ঞপ্তি,এস এম সি নিয়োগ,বেসরকারী নিয়োগ,বেসরকারি কোম্পানি

প্ল্যানেট বাংলায় প্রকাশিত সর্বশেষ লেখা সমুহঃ

প্লানেট বাংলার সকল আপডেট নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (ফেসবুক গ্রুপেও যোগ) দিতে পারেন অথবা আমাদের টুইটার পেজ ফলো করুন। এছাড়া বিভিন্ন শিক্ষামূলক এবং মজার ভিডিও দেখতে প্ল্যানেট বাংলা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন। “প্ল্যানেট বাংলা – অনলাইন দুনিয়ায় বাংলার প্রতিনিধি


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Leave a Comment