সোনালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সোনালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ । https://erecruitment.bb.org.bd/ ওয়েবসাইটের মাধ্যমে সোনালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশিত হয়েছে। এছাড়া প্ল্যানেট বাংলার চাকরির খবর পাতায় সোনালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ সম্পর্কে বিস্তারিত উল্লেখ করা হয়েছে। সোনালী ব্যাংক প্রকাশিত চাকরির বিজ্ঞপ্তিটি এ সপ্তাহে প্রকাশিত ব্যাংকের চাকরির মাঝে অন্যতম সেরা এবং বড় ব্যাংক জব সার্কুলার। সুতরাং সোনালী ব্যাংক জব সার্কুলারের এই বিজ্ঞপ্তিটি ভাল ভাবে পড়ুন এবং আপনার শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে উল্লেখিত কোন পদের মিল থাকলে আবেদন করতে পারবেন। তবে যে কোন ব্যাংক / আর্থিক প্রতিষ্ঠান বা বিমা প্রতিষ্ঠানে আবেদন করার পূর্বে সে ব্যাংক জবের খুঁটিনাটি সব কিছু জেনে তারপর আবেদন করা উচিৎ।

সোনালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – Sonali Bank Job Circular 2021

বাংলাদেশের সকল ব্যাংক জব প্রত্যাশী অভিজ্ঞতা সম্পন্ন/বেকারদের জন্য নিম্নে উল্লেখিত পদে সোনালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তাই যারা বাংলাদেশের ব্যাংক / আর্থিক প্রতিষ্ঠান বা বিমা প্রতিষ্ঠানে চাকরি করতে আগ্রহী বা এই সেক্টরে চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটা হবে পারে কাঙ্ক্ষিত ব্যাংক জব। নিচে এই ব্যাংক জবের সার্কুলার ইমেজ সহ বিস্তারিত বর্ণনা দেয়া হয়েছে। স্নাতক/সমমান, স্নাতকোত্তর/সমমান পাস প্রার্থীরা প্রতিষ্ঠানের ওয়েবসাইটের/চাকরির বিজ্ঞপ্তি প্রকাশের ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন। সোনালী ব্যাংক চাকরির জন্য আবেদন করতে চাইলে নিচের নিয়ম অনুসরণ করে আবেদন করুনেবং নিজেকে উক্ত চাকরির লিখিত পরীক্ষার এবং মৌখিক পরীক্ষার জন্য প্রস্তুত করুন।

কারন শুধু মাত্র চাকরির আবেদন করে বসে থাকলে আপনি চাকরি টা হয়ত নাও পেতে পারেন। বর্তমানে বাংলাদেশে যে পরিমানে চাকরি প্রার্থী প্রতিটা ব্যাংক জবের জন্য আবেদন করেন তার শতকরা হয়ত ২-৫% প্রার্থী চাকরির লিখিত এবং মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ হয়। তাই নিজেকে ব্যাংকিং সেক্টরের জন্য উপযুক্ত করে গড়ে তুলুন।

সোনালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – https://erecruitment.bb.org.bd/

আপনি কি ইন্টারনেটে সোনালী ব্যাংক চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজ করছেন? সোনালী ব্যাংক নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এখানে উক্ত চাকরির বিবরণ সহ ব্যাংক জব সার্কুলার ইমেজ / পিডিএফ ডাউনলোড এবং আবেদন করার পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হয়েছে।

নিয়োগ বিজ্ঞপ্তির বিস্তারিত

জব সার্কুলারের অন্যান্য তথ্য

ব্যাংক/বিমা/আর্থিক প্রতিষ্ঠানের নামঃ সোনালী ব্যাংক
চাকরির ধরণঃ স্থায়ী পূর্ণকালীন চাকরি
চাকরির ক্যাটাগরিঃ ব্যাংক জব
আবেদনকারীর লিঙ্গঃ পুরুষ / মহিলা উভয় আবেদন করতে পারবেন।
আবেদনের বয়স সীমাঃ ১৮ থেকে ৩০ বছর (বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন)।
অন্যান্য সুযোগ সুবিধাঃ প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
ব্যাংকের ধরণঃ সরকারি / বেসরকারি – ব্যাংক
ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটঃ https://erecruitment.bb.org.bd/

সোনালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আপনি কি অনলাইনে সোনালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন ? তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। প্ল্যানেট বাংলার চাকরি প্রত্যাশী ভিজিটরদের জন্য সকল ব্যাংক / আর্থিক প্রতিষ্ঠানের চাকরির বিস্তারিত উল্লেখ করে থাকে। এখান থেকেসোনালী ব্যাংক জব সার্কুলারের ছবি দেখতে এবং চাইলে ডাউনলোড/সেভ করেও রাখতে পারেন। নিচে আপনার জন্য Bank Job Circular ইমেজ ফাইল দেয়া হল।

Sonali Bank Job Circular

Sonali Bank Job Circular

সোনালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ডাউনলোড

আপনি যদি সোনালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ফাইল দেখতে চান বা সংরক্ষণ করার জন্য ডাউনলোড করতে চান তাহলে এখান থেকে দেখতে বা ডাউনলোড করে নিতে পারবেন। আপনার প্রয়োজনে নিচে জব সার্কুলারের পিডিএফ ফাইলটি দেখে নিন।

এক নজরে দেখুন প্রতিষ্ঠান পরিচিতি

সোনালী ব্যাংক লিমিটেড বাংলাদেশের বৃহত্তম রাষ্ট্র মালিকানাধীন বাণিজ্যিক ব্যাংক। ‘বাংলাদেশ ব্যাংক অর্ডার ১৯৭২’ অনুসারে ব্যাংকটি প্রতিষ্ঠিত হয়। ব্যাংকটির অনুমোদিত মূলধন ৬০০০ কোটি টাকা এবং পরিশোধিত মূলধন ৪১৩০ কোটি টাকা।

সোনালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি

[iframe src=”https://erecruitment.bb.org.bd/” width=”100%” height=”500″]

[button link=”WWWpdf” newwindow=”yes”] Download Circular pdf file [/button]

চাকরির বিজ্ঞপ্তির সূত্রঃ অনলাইন চাকরীর পোর্টাল / খবরের কাগজ (01 January 2021)

আবেদন শেষ সময়: ০১ ফেব্রুয়ারি ২০২১

বিডি জবস ডট কমে প্রকাশিত সোনালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি

[iframe src=”https://jobs.bdjobs.com/WWWbdjobs” width=”100%” height=”550″]

বিডি জবস ডট কম থেকে দেখে নিন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি – Job Circular

সোনালী ব্যাংক চাকরির আবেদন পদ্ধতি – https://erecruitment.bb.org.bd/

আপনি কি সোনালী ব্যাংক বা ব্যাংকিং প্রতিষ্ঠানে চাকরি করতে আগ্রহী? তাহলে এই Bank Job Circular টি ভাল ভাবে পড়ুন এর পর কর্তৃপক্ষের নির্ধারিত পদ্ধতি অনুসরণ করে আবেদনের নির্ধারিত তারিখ শেষ হবার পূর্বেই অনলাইনে https://erecruitment.bb.org.bd/ সাইটের মাধ্যমে আবেদন করুন।

১। আবেদন ফি জমা দেয়ার পদ্ধতি সম্পর্কে বিস্তারিত https://erecruitment.bb.org.bd/onlineapp/rocketpreepay.pdf  Instant এবং Prepaid উভয় পদ্ধতিতে একজন আবেদনকারী নিজের অথবা এজেন্ট একাউন্ট এর মাধ্যমে ফি প্রদান করতে পারবেন। Instant পদ্ধতিতে একজন আবেদনকারী তার রকেট একাউন্ট ব্যবহার করে সরাসরি ফি প্রদান করে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারবেন । Prepaid পদ্ধতিতে একজন আবেদনকারী এজেন্ট অথবা নিজের একাউন্ট এর
মাধ্যমে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারবেন ।

২।প্রার্থীগণ নির্ধারিত Job ID No এবং তাদের CV ID No. এর ১ম অংশ হাইফেনের(-) পূর্বের অংশ) এর বিপরীতে আবেদন ফি প্রদান করবেন। আবেদন ফি প্রদান করলে প্রার্থী জমাকৃত ফি এর বিপরীতে একটি Txn ID নমর পাবেন। Tracking Page সংগ্রহ । ফি প্রদানের পর বাংলাদেশ ব্যাংকের নিয়ােগ সংক্রান্ত ওয়েবসাইটে সংরক্ষিত প্রার্থীর Online Application Form এর নির্ধারিত ঘরে Txn ID নম্বরটি বসালে ফি প্রদানের verification সাপেক্ষে তাঁকে একটি Tracking ID No. প্রদান করা হবে। Tracking ID No. প্রাপ্ত হলেই প্রার্থীর আবেদন যথাযথভাবে সম্পন্ন হয়েছে বলে বিবেচিত হবে।

৩।Tracking ID No. সম্বলিত Tracking Page টি ভবিষ্যতে ব্যবহারের জন্য প্রিন্ট করে যথাযথভাবে সংরক্ষণ করতে হবে। কোনাে অবস্থাতেই Tracking Page এর Duplicate Copy সরবরাহ করা হবে না।

৪।Online Application Form এ প্রার্থীর নাম, পিতা ও মাতার নাম, স্থায়ী জেলা, জন্ম তারিখ, ছবি, স্বাক্ষরসহ অন্যান্য তথ্য অত্য সতর্কতার সাথে নির্ভুলভাবে নিজে পূরণ করতে হবে। Online Application Form এ প্রদও সার্বিক তথ্য, ছবি, স্বাক্ষর ইত্যা verification সাপেক্ষে প্রাথমিকভাবে যােগ্য প্রার্থীদের নির্বাচন করা হবে।

৫। প্রাথমিকভাবে যােগ্য প্রার্থীদের প্রবেশপত্র ও নির্বাচনী পরীক্ষার তারিখ সংক্রান্ত বিজঞপ্তি যথাসময়ে বাংলাদেশ ব্যাংকের নিয়ােগ সংক্রা ওয়েবসাইট ও জাতীয় দৈনিক পত্রিকায় প্রকাশ করা হবে।

Sonali Bank Limited Job circular

৬। প্রার্থীদেরকে নির্বাচনী পরীক্ষা এবং মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

৭।প্রার্থীদেরকে Online আবেদনের সময় কোনাে কাগজপত্র প্রেরণ করতে হবে না। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণকে অনলাইন আবেদন প্রদত্ত প্রতিটি তথ্যের স্বপক্ষে যথাযথ সনদপ্রত্যয়নপত্র মৌখিক পরীক্ষার দিন জমা প্রদান করতে হবে। Online Application Form প্রার্থী কর্তৃক প্রদত্ত তথ্যের সঠিকতা যাচাইয়ান্তে কোনাে substantive जটি ধরা পড়লে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের সুযােগ থাকবে না তাছাড়া, মৌখিক পরীক্ষা শেষে প্যানেল প্রস্তুতিকালে কোনাে প্রকার ক্রটি পরিলক্ষিত হলেও প্রার্থীকে প্যানেলভুক্ত করা হবে না।

৮।চাকুরীরত প্রার্থীদের তাদের নিয়ােগকারী কর্তৃপক্ষের পূর্বানুমােদনক্রমে আবেদন করতে হবে এবং মৌখিক পরীক্ষার দিন উক্ত অনুমােদনে কপি প্রদর্শন করতে হবে।

Sonali Bank Job Circular

৯।নিয়ােগের ক্ষেত্রে কোটা সংক্রান্ত সরকারি সর্বশেষ নীতিমালা ও অন্যান্য বিধি-বিধান যথাযথভাবে অনুসরণ করা হবে।

১০. সংশ্লিষ্ট ব্যাংক/আর্থিক প্রতিষ্ঠানসমূহ প্রার্থীনের নিয়ােগ প্রদান করা বা না করার ক্ষেত্রে চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণের অধিকার সংরক্ষণ করে।

[button link=”https://erecruitment.bb.org.bd/” newwindow=”yes”] আবেদন করুন[/button]

সোনালী ব্যাংক জব সার্কুলার ২০২১

যারা bank Job / ব্যাংকিং সেক্টরে চাকরি খুঁজছেন বা ব্যাংকে চাকরির আবেদন করতে চান তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি টি নিঃসন্দেহে একটি ভাল সুযোগ। সুতরাং আপনি যদি ব্যাংক / বীমা / আর্থিক প্রতিষ্ঠানে চাকুরী পেতে চান তবে সোনালী ব্যাংক এর এই নতুন জব সার্কুলারটি সংরক্ষণ করুন এবং নিয়ম নীতি অনুসরণ করে চাকরির জন্য আবেদন করুন।

সোনালী ব্যাংক জব সার্কুলার

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরি, কোম্পানির চাকরি, ব্যাংক জব, সরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া প্ল্যানেট বাংলায় প্রকাশিত ক্যারিয়ার টিপস দেখে সে অনুযায়ী নিজের পেশায় নিজের অনস্থান শক্তিশালী করুন।

আপনি যদি সরকারি চাকরি খুঁজতে থাকেন বা নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে চান, নিয়মিত আমাদের ওয়েবসাইট planetbangla.com/jobs ভিজিট করতে পারেন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ
ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, সোনালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি 2021,সোনালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,সোনালী ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,sonali bank niyog biggopti,সোনালী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি,সোনালী ব্যাংক এজেন্ট ব্যাংকিং নিয়োগ বিজ্ঞপ্তি,সোনালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি,সোনালী ব্যাংক সিনিয়র অফিসার নিয়োগ বিজ্ঞপ্তি,সোনালী ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তি,সোনালী ব্যাংক এর নিয়োগ বিজ্ঞপ্তি,সোনালী ব্যাংকের নিয়োগ,সোনালী ব্যাংক সার্কুলার,সোনালী ব্যাংকের সার্কুলার,সোনালী ব্যাংকে চাকরির বিজ্ঞপ্তি,সোনালী ব্যাংক লিমিটেড নতুন নিয়োগ বিজ্ঞপ্তি

প্ল্যানেট বাংলায় প্রকাশিত সর্বশেষ লেখা সমুহঃ

উপরোক্ত চাকরির বিজ্ঞপ্তি থেকে যদি উক্ত ব্যাংক / আর্থিক প্রতিষ্ঠানের সর্বশেষ প্রকাশিত জব সার্কুলার খুঁজে না পান তাহলে ব্যাংকের অফিশিয়াল ওয়েবসাইট https://erecruitment.bb.org.bd/ সোনালী ব্যাংক থেকে চাকরির খবর খুঁজে নিতে পারে।

প্লানেট বাংলার সকল আপডেট নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (ফেসবুক গ্রুপেও যোগ) দিতে পারেন অথবা আমাদের টুইটার পেজ ফলো করুন। এছাড়া বিভিন্ন শিক্ষামূলক এবং মজার ভিডিও দেখতে প্ল্যানেট বাংলা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন। “প্ল্যানেট বাংলা – অনলাইন দুনিয়ায় বাংলার প্রতিনিধি

প্ল্যানেট বাংলায় আপনার পছন্দের চাকরি খুঁজুন
সকল চাকরির বিজ্ঞপ্তি সরকারি চাকরির খবর বেসরকারি চাকরির খবর
সরকারি বাহিনীতে চাকরি ব্যাংক জব সার্কুলার বিদেশে চাকরি

Leave a Comment