বাংলাদেশ সমরাস্ত্র কারখানা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ সমরাস্ত্র কারখানা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ । bof.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে বাংলাদেশ সমরাস্ত্র কারখানা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ করেছে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ সমরাস্ত্র কারখানা। এছাড়া প্ল্যানেট বাংলার চাকরির খবর পাতায় বাংলাদেশ সমরাস্ত্র কারখানা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ সম্পর্কে বিস্তারিত উল্লেখ করা হয়েছে। বাংলাদেশ সমরাস্ত্র কারখানা প্রকাশিত চাকরির বিজ্ঞপ্তিটি এ সপ্তাহে প্রকাশিত চাকরির মাঝে অন্যতম সেরা এবং বড় সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি। সুতরাং বাংলাদেশ সমরাস্ত্র কারখানা জব সার্কুলার সম্পর্কে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন এবং আপনার যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে কোন পদের মিল থাকলে দ্রুত সময়ের মধ্যে আবেদন করুন।

বাংলাদেশ সমরাস্ত্র কারখানা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – Bangladesh ordnance factories Job Circular 2021

বাংলাদেশের সকল চাকরি প্রত্যাশী এবং বেকারদের জন্য বাংলাদেশ সমরাস্ত্র কারখানা নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তাই যারা নিজের এবং নিজের পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভাল একটি চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটা হতে পারে কাঙ্ক্ষিত চাকরি। নিচে এই চাকরির বিস্তারিত বর্ণনা দেয়া হয়েছে। চাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখিত শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীরা bof.teletalk.com.bd  প্রতিষ্ঠানের ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে/সরাসরি কুরিয়ার যোগে আবেদন করতে পারবেন।।

বাংলাদেশ সমরাস্ত্র কারখানা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – bof.teletalk.com.bd

আপনি কি ইন্টারনেটে বাংলাদেশ সমরাস্ত্র কারখানা চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজ করছেন? বাংলাদেশ সমরাস্ত্র কারখানা নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এখানে উক্ত চাকরির বিবরণ সহ জব সার্কুলার ইমেজ / পিডিএফ ডাউনলোড এবং আবেদন করার পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হয়েছে।

বাংলাদেশ সমরাস্ত্র কারখানা চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

এক নজরে দেখে নিন

পদের নাম:কম্পিউটার অপারেটর,অফিস সহায়ক
পদ সংখ্যা: ০৪
চাকরির অবস্থান: ঢাকা
শিক্ষাগত যোগ্যতা: স্নাতক /উচ্চ মাধ্যমিক বা সমমান পাশ
অভিজ্ঞতা: প্রয়োজন নেই
বেতন:  ১১,০০০-২৬,৫৯০/ ৮,২৫০-২০,০১০টাকা

বাংলাদেশ সমরাস্ত্র কারখানা চাকরির খবরের বিস্তারিত

প্রতিষ্ঠান / সংস্থার নামঃ বাংলাদেশ সমরাস্ত্র কারখানা
প্রতিষ্ঠান / সংস্থার ধরণঃ সরকারি / বেসরকারি / এনজিও সংস্থা
চাকরির ধরণঃ স্থায়ী / অস্থায়ী চুক্তিভিত্তিক – পার্ট টাইম চাকরি / ফুলটাইম চাকরি
চাকরির ক্যাটাগরিঃ সরকারি চাকরি
আবেদনকারীর লিঙ্গঃ পুরুষ / মহিলা উভয় আবেদন করতে পারবেন।
আবেদনের বয়স সীমাঃ ১৮ থেকে ৩০ বছর (বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন)।
অন্যান্য সুযোগ সুবিধাঃ বাংলাদেশ সরকারের চাকরির বিধি মোতাবেক / প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
অফিসিয়াল ওয়েবসাইটঃ

bof.teletalk.com.bd 

বাংলাদেশ সমরাস্ত্র কারখানা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আপনি কি অনলাইনে বাংলাদেশ সমরাস্ত্র কারখানা নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন ? তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। প্ল্যানেট বাংলার চাকরি প্রত্যাশী ভিজিটরদের জন্য সকল প্রকাশিত চাকরির বিস্তারিত উল্লেখ করে থাকে। এখান থেকে বাংলাদেশ সমরাস্ত্র কারখানা জব সার্কুলারের ছবি দেখতে এবং চাইলে ডাউনলোড/সেভ করেও রাখতে পারেন। নিচে আপনার জন্য চাকরির বিজ্ঞপ্তির ইমেজ ফাইল দেয়া হল।

বাংলাদেশ সমরাস্ত্র কারখানা নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ডাউনলোড

আপনি যদি বাংলাদেশ সমরাস্ত্র কারখানা নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ফাইল দেখতে চান বা সংরক্ষণ করার জন্য ডাউনলোড করতে চান তাহলে এখান থেকে দেখতে বা ডাউনলোড করে নিতে পারবেন। আপনার প্রয়োজনে নিচে জব সার্কুলারের পিডিএফ ফাইলটি দেখে নিন।

বাংলাদেশ সমরাস্ত্র কারখানা নিয়োগ বিজ্ঞপ্তি

চাকরির বিজ্ঞপ্তির সূত্রঃ 01 March 2021

আবেদনের শেষ সময়ঃ 31 March 2021

বাংলাদেশ সমরাস্ত্র কারখানা চাকরির আবেদন পদ্ধতি – bof.teletalk.com.bd

আপনি কি বাংলাদেশ সমরাস্ত্র কারখানা প্রতিষ্ঠানে চাকরি করতে আগ্রহী? তাহলে এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি টি ভাল ভাবে পড়ুন এর পর কর্তৃপক্ষের নির্ধারিত পদ্ধতি অনুসরণ করে আবেদনের নির্ধারিত তারিখ শেষ হবার পূর্বেই অনলাইনে bof.teletalk.com.bdসাইটের মাধ্যমে / সরাসরি হাতে দরখাস্ত লিখে উল্লেখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন করুন।

১। অনলাইনে আবেদনের ক্ষেত্রে প্রাথী তার স্বাক্ষর ( দৈর্ঘ্য ৩০০* প্রস্থ ৮০ pixel) ও রঙিন ছবি ( দৈর্ঘ্য ৩০০* প্রস্থ ৩০০ pixel) স্কেন করে নির্ধারিত স্থানে আপলোড করবেন। ছবির সাইজ সর্বোচ্চ ১০০ KB এবং স্বাক্ষর এর সাইজ সর্বোচ্চ ৬০ KB হতে হবে।

২। অনলাইনে আবেদনকৃত তথ্য যেহেতু পরবর্তীতে সকল কার্জক্রমে ব্যবহৃত হবে সেহেতু আবেদনপত্র সাবমিট করার পূর্বে সকল তথ্য সম্পর্কে প্রাথীকে শতভাগ নিশ্চিত হতে হবে।

৩।প্রাথী অনলাইনে আবেদনকৃত ফরমের একটি রঙিন প্রিন্ট কপি পরীক্ষা সংক্রান্ত যে কোন প্রয়োজনের সহায়ক হিসেবে সংরক্ষণ করবে।

৪। মৌখিক পরীক্ষার সময় অবশ্যই সকল সনদ পত্রের মুল কপি প্রদর্শন করতে হবে।

৫। অনলাইনে আবেদন করে ছবি এবং স্বাক্ষর আপলোড করে আবেদন সম্পূর্ণ হলে Application Preview দেখা যাবে। নির্ভুলভাবে আবেদন সম্পূর্ণ হলে প্রাথী একটি User ID ছবি এবং স্বাক্ষরসহ একটি Application Copy পাবে ।

৬। User ID ব্যহার করে প্রাথী যে কোন Teletalk Pre paid সিমের মাধ্যমে ২ টি (SMS) মাধ্যমে পরীক্ষার ফি বাবদ নবম ও দশম গ্রেডের সকল পদের জন্য ৫৬০/- টাকা জমা দিতে হবে।

৭। পরীক্ষার ফি জমা না দেয়া পর্যন্ত কোন অবস্থাতেই আবেদন গ্রহণযোগ্য হবে না

আবেদন করার উপায়ঃ অনলাইনে bof.teletalk.com.bdওয়েবসাইট থেকে আবেদন করতে হবে.

[button link=”bof.teletalk.com.bd” newwindow=”yes”] আবেদন করুন[/button]

 বাংলাদেশ সমরাস্ত্র কারখানা পরিচিতি

বাংলাদেশ সমরাস্ত্র কারখানা বাংলাদেশ সেনাবাহিনীর সর্ববৃহৎ সামরিক কারখানা। এটি গাজীপুরে অবস্থিত। এখানে বাংলাদেশ সেনাবাহিনীর জন্য অস্ত্র, গোলাবারুদ, এবং অন্যান্য সরঞ্জাম তৈরি করা হয়।১৯৭০ সালে এটির উদ্বোধন করা হয়। যদিও ১৯৭১ সালে বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের সময় এটির যথেষ্ট ক্ষতি হয়, এরপর এটির ক্ষমতা পুনঃস্থাপন এবং প্রসারিত করা হয়। এটি বর্তমানে নিম্নলিখিত কারখানা পরিচালনা করে।

১।ছোট অস্ত্র কারখানা ২।ছোট অস্ত্র গোলাবারুদ কারখানা ৩।গ্রেনেড উৎপাদন কারখানা ৪।কামান গোলাবারুদ কারখানা ৫।সরঞ্জাম উৎপাদন প্ল্যান্ট

বাংলাদেশ সমরাস্ত্র কারখানা জব সার্কুলার ২০২১

যারা সরকারী চাকরি খুঁজছেন বা সরকারি চাকরির আবেদন করতে চান তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি টি নিঃসন্দেহে একটি ভাল সুযোগ। সুতরাং আপনি যদি সরকারী চাকুরী পেতে চান তবে বাংলাদেশ সমরাস্ত্র কারখানা এর এই নতুন জব সার্কুলারটি সংরক্ষণ করুন এবং নিয়ম নীতি অনুসরণ করে চাকরির জন্য আবেদন করুন।

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরি, কোম্পানির চাকরি, ব্যাংক জব, সরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া প্ল্যানেট বাংলায় প্রকাশিত ক্যারিয়ার টিপস দেখে সে অনুযায়ী নিজের পেশায় নিজের অনস্থান শক্তিশালী করুন।

আপনি যদি সরকারি চাকরি খুঁজতে থাকেন বা নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে চান, নিয়মিত আমাদের ওয়েবসাইট planetbangla.com/jobs ভিজিট করতে পারেন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ
বাংলাদেশ সমরাস্ত্র কারখানা নিয়োগ বিজ্ঞপ্তি 2021,বাংলাদেশ সমরাস্ত্র কারখানা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,বাংলাদেশ সমরাস্ত্র কারখানা নিয়োগ বিজ্ঞপ্তি,বাংলাদেশ সমরাস্ত্র কারখানা নিয়োগ,বাংলাদেশ সমরাস্ত্র কারখানা (বিওএফ) নিয়োগ বিজ্ঞপ্তি,বাংলাদেশ সমরাস্ত্র কারখানায় ১৪৭ জন নিয়োগ,নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,বাংলাদেশ সমরাস্ত্র কারখানা নিয়োগ ২০২১,গণপূর্ত অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2021,যুব উন্নয়ন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,বাংলাদেশ সমরাস্ত্র কারখানা নিয়োগ পরীক্ষার প্রশ্ন সমাধান,বাংলাদেশ সমরাস্ত্র কারখানায় নিয়োগ পরীক্ষার প্রশ্ন

প্ল্যানেট বাংলায় প্রকাশিত সর্বশেষ লেখা সমুহঃ

উপরোক্ত চাকরির বিজ্ঞপ্তি থেকে যদি উক্ত প্রতিষ্ঠানের সর্বশেষ প্রকাশিত জব সার্কুলার খুঁজে না পান তাহলে এই প্রতিষ্ঠানের অফিশিয়াল ওয়েবসাইট bof.teletalk.com.bdথেকে বাংলাদেশ সমরাস্ত্র কারখানা চাকরির খবর খুঁজে নিতে পারে।

প্লানেট বাংলার সকল আপডেট নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (ফেসবুক গ্রুপেও যোগ) দিতে পারেন অথবা আমাদের টুইটার পেজ ফলো করুন। এছাড়া বিভিন্ন শিক্ষামূলক এবং মজার ভিডিও দেখতে প্ল্যানেট বাংলা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন। “প্ল্যানেট বাংলা – অনলাইন দুনিয়ায় বাংলার প্রতিনিধি

প্ল্যানেট বাংলায় আপনার পছন্দের চাকরি খুঁজুন
সকল চাকরির বিজ্ঞপ্তি সরকারি চাকরির খবর বেসরকারি চাকরির খবর
সরকারি বাহিনীতে চাকরি ব্যাংক জব সার্কুলার বিদেশে চাকরি

Leave a Comment