দেশের সবচেয়ে বড় ব্যবসা প্রতিষ্ঠানগুলির মধ্যে অন্যতম সজিব গ্রুপের কোম্পানিটি ১৯৮২ সালে যাত্রা শুরু করে এবং তখন থেকেই সফলভাবে কাজ করছে। বছরের পর বছর ধরে এই কোম্পানি বিভিন্ন শিল্প খাতে তার ব্যবসা প্রসার বাড়িয়েছে এবং দেশের বিভিন্ন আর্থ-সামাজিক উন্নয়নে সজীব গ্রুপের ভুমিকা রাখছে।সজীব গ্রুপে চাকরি পেয়ে থাকে অত্যন্ত দক্ষ এবং উদ্ভাবনী পেশাদার দলকে কারন গ্রুপ সব পর্যায়ে মান বজায় রাখতে ও চ্যালেঞ্জ মোকাবেলা করতে চাই। ।সুতরাং সজীব গ্রুপ জব সার্কুলার সম্পর্কিত যাবতীয় তথ্য জানতে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন এবং আপনার যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে কোন পদের মিল থাকলে দ্রুত সময়ের মধ্যে আবেদন করুন। তবে যে কোন চাকরিতে আবেদন করার পূর্বে সে চাকরির খুঁটিনাটি সব কিছু জেনে তারপর আবেদন করা উচিৎ।

বাংলাদেশের সকল চাকরি প্রত্যাশীদের জন্য সজীব গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তাই যারা নিজের এবং নিজের পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভাল একটি চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটা হবে পারে কাঙ্ক্ষিত চাকরি। নিচে এই চাকরির বিস্তারিত বর্ণনা দেয়া হয়েছে।যে

 

সজীব গ্রুপে চাকরি ২০২০



আবেদন প্রক্রিয়াঃ

আগ্রহী প্রার্থীদের পূর্ণ জীবনবৃত্তান্ত নিয়ে লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

প্রতিষ্ঠান পরিচিতি

সজীব গ্রুপের খাদ্য ও পানীয় পণ্য ছাড়াও, আমাদের কৃষি ভিত্তিক পণ্য, কৃষি প্রক্রিয়াজাতকরণ, রিয়েল এস্টেট, বীমা, রেডিমেড গার্মেন্টস, টেলিযোগাযোগ এবং ইলেকট্রনিক মিডিয়ার ব্যবসা রয়েছে। তাদের মধ্যপ্রাচ্য, অস্ট্রেলিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, নেপাল, ভুটান, মালয়েশিয়ায়, সিঙ্গাপুর এবং কিছু আফ্রিকান দেশগুলিতে রপ্তানি বাজার সম্প্রসারিত হয়েছে এবং বাংলাদেশ থেকে উচ্চমানের পণ্যের জন্য সম্ভাব্য বাজার অনুসন্ধানের জন্য ক্রমাগতভাবে অনুসন্ধান করে চলেছে।

জব সার্কুলারের অন্যান্য তথ্য

বেসরকারি প্রতিষ্ঠানের নামঃ সজীব গ্রুপ
চাকরির ধরণঃ স্থায়ী পূর্ণকালীন চাকরি
আবেদনের বয়স সীমাঃ ১৮ থেকে ৩০ বছর (বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন)।
আবেদনকারীর লিঙ্গঃ পুরুষ / মহিলা উভয় আবেদন করতে পারবেন।
অন্যান্য সুযোগ সুবিধাঃ প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
কোম্পানির ধরন বেসরকারি-প্রতিষ্ঠান
কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটঃ sajeebgroup.com.bd/

সজীব গ্রুপ জব সার্কুলার ২০২০

যারা বিভিন্ন কোম্পানির  চাকরি করতে চান তারা সজীব গ্রুপে  আবেদন করতে চান তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি টি নিঃসন্দেহে একটি ভাল সুযোগ। সুতরাং আপনি যদি ব্যাংক / বীমা / আর্থিক প্রতিষ্ঠানে চাকুরী পেতে চান তবে  এনসিসি ব্যাংক এর এই নতুন জব সার্কুলারটি সংরক্ষণ করুন এবং নিয়ম নীতি অনুসরণ করে চাকরির জন্য আবেদন করুন।

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরি, কোম্পানির চাকরি, ব্যাংক জব, সরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া প্ল্যানেট বাংলায় প্রকাশিত ক্যারিয়ার টিপস দেখে সে অনুযায়ী নিজের পেশায় নিজের অনস্থান শক্তিশালী করুন।

আপনি যদি সরকারি চাকরি খুঁজতে থাকেন বা নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে চান, নিয়মিত আমাদের ওয়েবসাইট planetbangla.com/jobs ভিজিট করতে পারেন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ

সজীব গ্রুপে নিয়োগ,সজীব গ্রুপের ওয়েবসাইট,সজীব গ্রুপে  নিয়োগ বিজ্ঞপ্তি,সজীব গ্রুপে চাকরির খবর,সজীব গ্রুপ কোম্পানি,সজীব গ্রুপ চাকরির খবর,সজীব গ্রুপে নিয়োগ ২০২০,সজীব গ্রুপে চাকরি,সজীব গ্রুপে চাকরির খবর ২০২০,সজীব গ্রুপ চাকরি নিয়োগ,সজীব গ্রুপে চাকরি,সজীব শোরুমে চাকরি,সজীব এর চাকরি,সজীব কোম্পানিতে চাকরি,সজীব গ্রুপে চাকরি ২০২০,সজীব গ্রুপ জবস 2020, সজীব গ্রুপ নিয়োগ 2020