শিক্ষা প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০।শিক্ষা প্রকৌশল অধিদপ্তর বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের একটি অধিদপ্তর।সম্প্রতি শিক্ষা প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ প্রকাশ করেছে।সুতরাং শিক্ষা প্রকৌশল অধিদপ্তর জব সার্কুলার সম্পর্কিত যাবতীয় তথ্য জানতে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন এবং আপনার যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে কোন পদের মিল থাকলে দ্রুত সময়ের মধ্যে আবেদন করুন। তবে যে কোন চাকরিতে আবেদন করার পূর্বে সে চাকরির খুঁটিনাটি সব কিছু জেনে তারপর আবেদন করা উচিৎ।

বাংলাদেশের সকল চাকরি প্রত্যাশীদের জন্য শিক্ষা প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ প্রকাশ করেছে। তাই যারা নিজের এবং নিজের পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভাল একটি চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটা হবে পারে কাঙ্ক্ষিত চাকরি। নিচে এই চাকরির বিস্তারিত বর্ণনা দেয়া হয়েছে।যেকোনো সরকারি বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট planetbangla.com।

১।পদের নাম : হিসাবরক্ষক
পদ সংখ্যা : ২৫ টি
শিক্ষাগত যোগ্যতা : বাণিজ্য বিভাগে স্নাতক ডিগ্রী।
বেতন স্কেল : ১২,৫০০-৩০,২৩০ টাকা।

২।পদের নাম : কম্পিউটার অপারেটর
পদ সংখ্যা : ৬৯ টি
শিক্ষাগত যোগ্যতা : বিজ্ঞান বিভাগে স্নাতক বা সমমানের ডিগ্রী।
বেতন স্কেল : ১১,০০০-২৬,৫৯০ টাকা।

৩।পদের নাম : সাঁট লিপিকার-কাম-কম্পিউটার অপারেটর
পদ সংখ্যা : ০২ টি
শিক্ষাগত যোগ্যতা : স্নাতক বা সমমানের ডিগ্রী।
বেতন স্কেল : ১১,০০০-২৬,৫৯০ টাকা।

শিক্ষা প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

শিক্ষা প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের শেষ সময়: ২২ অক্টোবর ২০২০

আবেদন করতে ভিজিট করুনঃhttp://eedmoe.teletalk.com.bd

 

শিক্ষা প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি

ব্যাংক/বিমা/আর্থিক প্রতিষ্ঠানের নামঃ শিক্ষা প্রকৌশল অধিদপ্তর
চাকরির ধরণঃ স্থায়ী পূর্ণকালীন চাকরি
চাকরির ক্যাটাগরিঃ সরকারি চাকরি
আবেদনকারীর লিঙ্গঃ পুরুষ / মহিলা উভয় আবেদন করতে পারবেন।
আবেদনের বয়স সীমাঃ ১৮ থেকে ৩০ বছর (বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন)।
অন্যান্য সুযোগ সুবিধাঃ প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
অফিশিয়াল ওয়েবসাইট http://eedmoe.teletalk.com.bd

প্রতিষ্ঠান পরিচিতি

রুপকল্প ২০২১  এর আওতায় ডিজিটাল বাংলাদেশ বিনির্মানের অংশ হিসেবে দেশের শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে যুগোপযোগি ও মানসম্মত শিক্ষার প্রসারে শিক্ষা প্রকৌশল অধিদপ্তর মাল্টিমিডিয়া ক্লাসরুম, আইসিটি ল্যাব স্থাপন, ইন্টারনেট সংযোগ, আইসিটি সুবিধাসহ ভবন নির্মাণ করে যাচ্ছে ।

ভিশন ২০২১ সালের মধ্যে সবার জন্য মানসম্মত ও যুগোপযোগী শ্রেণিকক্ষ নির্মাণ এবং মিশন সুশিক্ষিত, দক্ষ ও উন্নত নৈতিকতা সম্পন্ন মানব সম্পদ সৃষ্টি করার জন্য শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়ন ও আধুনিকায়নে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরে প্রকৌশলী, কর্মকর্তা ও কর্মচারিগন নিরলস কাজ করে যাচ্চে।

শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের কার্যাবলী:
•        শিক্ষা প্রতিষ্ঠানের নতুন ভবন নির্মাণের পরিকল্পনা, ডিজাইনিং, পরিবীক্ষণ ও উন্নয়ন কাজ বাস্তবায়ন;

•        স্কুল, কলেজ, মাদ্রাসা, কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের নুতন ভবন নির্মাণ, পুনর্নির্মাণ, মেরামত ও সংস্কার, আসবাবপত্র সরবরাহ ইত্যাদি।

•        শিক্ষা মন্ত্রণালয়ের অধীন শিক্ষা প্রতিষ্ঠানসমূহের উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন।

•        অন্য মন্ত্রণালয় বা সংস্থার শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন কাজ বর্তালে তা বাস্তবায়ন ইত্যাদি

যে সম্পর্কিত লেখা খুজে পাবেনঃ

শিক্ষা প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,শিক্ষা প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি,শিক্ষা প্রকৌশল অধিদপ্তর,শিক্ষা প্রকৌশল অধিদপ্তর ঢাকা,শিক্ষা ও প্রকৌশল অধিদপ্তর ঢাকা,শিক্ষা ও প্রকৌশল অধিদপ্তর,বাংলাদেশ শিক্ষা প্রকৌশল অধিদপ্তর,eedmoe.gov.bd,www.eedmoe.gov.bd,

চাকরির খবর ২০২০ সরকারি,সরকারী চাকরির খবর,চাকরির খবর প্রথম আলো,চাকরির বাজার,আজকের চাকরির খবর,চাকরির ডাক, আজকের চাকরির পত্রিকা,চাকরির পত্রিকা আজকের, নিয়োগ বিজ্ঞপ্তি,নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,নিয়োগ বিজ্ঞপ্তি 2020,daily education, চাকরির খবর পত্রিকা,চাকরির খবর ২০২০ সরকারি, চাকরির খবর ২০২০,চাকরির খবর apk,চাকরির খবর bd jobs,চাকরির খবর.com,daily চাকরির খবর,e চাকরির খবর,চাকরির খবর govt, ,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি 2020,চাকরী নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরীর নিয়োগ বিজ্ঞপ্তি,new চাকরির খবর,চাকরির খবর paper,চাকরির খবর পত্রিকা, চাকরির ডাক পত্রিকা, চাকরির বাজার পত্রিকা,সাপ্তাহিক চাকরির পত্রিকা