শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১।www.sjblbd.com ওয়েবসাইটের মাধ্যমে শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশিত হয়েছে। এছাড়া প্ল্যানেট বাংলার চাকরির খবর পাতায় শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ সম্পর্কে বিস্তারিত উল্লেখ করা হয়েছে। শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড প্রকাশিত চাকরির বিজ্ঞপ্তিটি এ সপ্তাহে প্রকাশিত ব্যাংকের চাকরির মাঝে অন্যতম সেরা এবং বড় ব্যাংক জব সার্কুলার। সুতরাং শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড জব সার্কুলারের এই বিজ্ঞপ্তিটি ভাল ভাবে পড়ুন এবং আপনার শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে উল্লেখিত কোন পদের মিল থাকলে আবেদন করতে পারবেন। তবে যে কোন ব্যাংক / আর্থিক প্রতিষ্ঠান বা বিমা প্রতিষ্ঠানে আবেদন করার পূর্বে সে ব্যাংক জবের খুঁটিনাটি সব কিছু জেনে তারপর আবেদন করা উচিৎ।

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – Shahjalal Islami Bank Job Circular 2021

বাংলাদেশের সকল ব্যাংক জব প্রত্যাশী অভিজ্ঞতা সম্পন্ন/বেকারদের জন্য নিম্নে উল্লেখিত পদে শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তাই যারা বাংলাদেশের ব্যাংক / আর্থিক প্রতিষ্ঠান বা বিমা প্রতিষ্ঠানে চাকরি করতে আগ্রহী বা এই সেক্টরে চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটা হবে পারে কাঙ্ক্ষিত ব্যাংক জব। নিচে এই ব্যাংক জবের সার্কুলার ইমেজ সহ বিস্তারিত বর্ণনা দেয়া হয়েছে। স্নাতক/সমমান, স্নাতকোত্তর/সমমান পাস প্রার্থীরা প্রতিষ্ঠানের ওয়েবসাইটের/চাকরির বিজ্ঞপ্তি প্রকাশের ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন। শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড চাকরির জন্য আবেদন করতে চাইলে নিচের নিয়ম অনুসরণ করে আবেদন করুনেবং নিজেকে উক্ত চাকরির লিখিত পরীক্ষার এবং মৌখিক পরীক্ষার জন্য প্রস্তুত করুন।

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ

 বিজ্ঞপ্তির বিস্তারিত

জব সার্কুলারের অন্যান্য তথ্য

ব্যাংক/বিমা/আর্থিক প্রতিষ্ঠানের নামঃ শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড
চাকরির ধরণঃ স্থায়ী পূর্ণকালীন চাকরি
চাকরির ক্যাটাগরিঃ ব্যাংক জব
আবেদনকারীর লিঙ্গঃ পুরুষ / মহিলা উভয় আবেদন করতে পারবেন।
আবেদনের বয়স সীমাঃ ১৮ থেকে ৩০ বছর (বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন)।
অন্যান্য সুযোগ সুবিধাঃ প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
ব্যাংকের ধরণঃ সরকারি / বেসরকারি – ব্যাংক
ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটঃ www.sjiblbd.com

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন

আপনি কি অনলাইনে শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন ? তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। প্ল্যানেট বাংলার চাকরি প্রত্যাশী ভিজিটরদের জন্য সকল ব্যাংক / আর্থিক প্রতিষ্ঠানের চাকরির বিস্তারিত উল্লেখ করে থাকে। এখান থেকেশাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড জব সার্কুলারের ছবি দেখতে এবং চাইলে ডাউনলোড/সেভ করেও রাখতে পারেন। নিচে আপনার জন্য Bank Job Circular ইমেজ ফাইল দেয়া হল।

Shahjalal Islami Bank Limited Job Circular 2021

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ডাউনলোড

আপনি যদি শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ফাইল দেখতে চান বা সংরক্ষণ করার জন্য ডাউনলোড করতে চান তাহলে এখান থেকে দেখতে বা ডাউনলোড করে নিতে পারবেন। আপনার প্রয়োজনে নিচে জব সার্কুলারের পিডিএফ ফাইলটি দেখে নিন।

এক নজরে দেখুন প্রতিষ্ঠান পরিচিতি

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড (এসজেআইবিএল) ব্যাংক কোম্পানি আইন, ১৯৯১ এর অধীনে ১০ ই মে ২০০১ সালে ইসলামী শরিয়াহর নীতি অনুসারে বাণিজ্যিক কার্যক্রম শুরু করে। এই বছরগুলিতে এসজেআইবিএল বিভিন্ন কৌশলগত গুরুত্বপূর্ণ স্থানে নতুন শাখা খোলার মাধ্যমে তার পরিষেবা কভারেজকে বৈচিত্র্যযুক্ত করেছে। বিনিয়োগ এবং আমানত উভয়ই বিভিন্ন পরিষেবা পণ্য সরবরাহকারী দেশ। সংক্ষেপে ইসলামী ব্যাংকিং কেবলমাত্র আগ্রহী নিখরচায় ব্যাংকিং ব্যবসা নয়, এটি বুদ্ধিমান ব্যবসায়িক পণ্য বহন করে যার ফলে আসল আয় হয় এবং এইভাবে অর্থনীতির জিডিপি বাড়ায়।

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

[iframe src=”www.sjiblbd.com” width=”100%” height=”500″]

চাকরির বিজ্ঞপ্তির সূত্রঃ অনলাইন চাকরীর পোর্টাল

আবেদনের শেষ সময়ঃ 12 March 2021

বিডি জবস ডট কমে প্রকাশিত শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

[iframe src=”https://jobs.bdjobs.com/WWWbdjobs” width=”100%” height=”550″]

বিডি জবস ডট কম থেকে দেখে নিন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি – Job Circular

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড চাকরির আবেদন পদ্ধতি – www.sjiblbd.com

আপনি কি শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড বা ব্যাংকিং প্রতিষ্ঠানে চাকরি করতে আগ্রহী? তাহলে এই Bank Job Circular টি ভাল ভাবে পড়ুন এর পর কর্তৃপক্ষের নির্ধারিত পদ্ধতি অনুসরণ করে আবেদনের নির্ধারিত তারিখ শেষ হবার পূর্বেই অনলাইনে www.sjiblbd.com সাইটের মাধ্যমে আবেদন করুন।

[button link=”www.sjiblbd.com” newwindow=”yes”] আবেদন করুন[/button]

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড জব সার্কুলার ২০২১

যারা bank Job / ব্যাংকিং সেক্টরে চাকরি খুঁজছেন বা ব্যাংকে চাকরির আবেদন করতে চান তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি টি নিঃসন্দেহে একটি ভাল সুযোগ। সুতরাং আপনি যদি ব্যাংক / বীমা / আর্থিক প্রতিষ্ঠানে চাকুরী পেতে চান তবে শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর এই নতুন জব সার্কুলারটি সংরক্ষণ করুন এবং নিয়ম নীতি অনুসরণ করে চাকরির জন্য আবেদন করুন।

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরি, কোম্পানির চাকরি, ব্যাংক জব, সরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া প্ল্যানেট বাংলায় প্রকাশিত ক্যারিয়ার টিপস দেখে সে অনুযায়ী নিজের পেশায় নিজের অনস্থান শক্তিশালী করুন।

আপনি যদি সরকারি চাকরি খুঁজতে থাকেন বা নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে চান, নিয়মিত আমাদের ওয়েবসাইট planetbangla.com/jobs ভিজিট করতে পারেন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ
ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, ব্যাংক জব, all bank job circular 2021, bangladesh bank circular, bangladesh bank job, bangladesh bank job circular 2021, bank asia job circular, bank job circular, bank job circular 2021, bank job question, bd bank job, bd bank job circular, bd job,শাহজালাল ইসলামী ব্যাংক লিঃ,শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড,শাহজালাল ইসলামী ব্যাংক নিয়োগ,শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড ঢাকা
,শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড চট্টগ্রাম,শাহজালাল ইসলামী ব্যাংক হেড অফিস,শাহজালাল ইসলামী ব্যাংক,ইসলামী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি 2021,শাহজালাল ইসলামী ব্যাংক,রূপালী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি,শাহজালাল ইসলামী ব্যাংক নিয়োগ,ট্রাস্ট ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি,শাহজালাল ইসলামী ব্যাংক ডিপিএস,ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক নিয়োগ

প্ল্যানেট বাংলায় প্রকাশিত সর্বশেষ লেখা সমুহঃ

উপরোক্ত চাকরির বিজ্ঞপ্তি থেকে যদি উক্ত ব্যাংক / আর্থিক প্রতিষ্ঠানের সর্বশেষ প্রকাশিত জব সার্কুলার খুঁজে না পান তাহলে ব্যাংকের অফিশিয়াল ওয়েবসাইট www.sjiblbd.com শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড থেকে চাকরির খবর খুঁজে নিতে পারে।

প্লানেট বাংলার সকল আপডেট নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (ফেসবুক গ্রুপেও যোগ) দিতে পারেন অথবা আমাদের টুইটার পেজ ফলো করুন। এছাড়া বিভিন্ন শিক্ষামূলক এবং মজার ভিডিও দেখতে প্ল্যানেট বাংলা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন। “প্ল্যানেট বাংলা – অনলাইন দুনিয়ায় বাংলার প্রতিনিধি

প্ল্যানেট বাংলায় আপনার পছন্দের চাকরি খুঁজুন
সকল চাকরির বিজ্ঞপ্তি সরকারি চাকরির খবর বেসরকারি চাকরির খবর
সরকারি বাহিনীতে চাকরি ব্যাংক জব সার্কুলার বিদেশে চাকরি

Leave a Comment