বাংলাদেশ মৎস্য গবেষনা ইনস্টিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ মৎস্য গবেষনা ইনস্টিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ । http://www.fri.gov.bd/ ওয়েবসাইটের মাধ্যমে বাংলাদেশ মৎস্য গবেষনা ইনস্টিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ করেছে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ মৎস্য গবেষনা ইনস্টিউট। এছাড়া প্ল্যানেট বাংলার চাকরির খবর পাতায় বাংলাদেশ মৎস্য গবেষনা ইনস্টিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ সম্পর্কে বিস্তারিত উল্লেখ করা হয়েছে। বাংলাদেশ মৎস্য গবেষনা ইনস্টিউট প্রকাশিত চাকরির বিজ্ঞপ্তিটি এ সপ্তাহে প্রকাশিত চাকরির মাঝে অন্যতম সেরা এবং বড় সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি। সুতরাং বাংলাদেশ মৎস্য গবেষনা ইনস্টিউট জব সার্কুলার সম্পর্কে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন এবং আপনার যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে কোন পদের মিল থাকলে দ্রুত সময়ের মধ্যে আবেদন করুন।

বাংলাদেশ মৎস্য গবেষনা ইনস্টিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – Bangladesh Fisheries Research Institute Job Circular 2021

বাংলাদেশের সকল চাকরি প্রত্যাশী এবং বেকারদের জন্য বাংলাদেশ মৎস্য গবেষনা ইনস্টিউট নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তাই যারা নিজের এবং নিজের পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভাল একটি চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটা হতে পারে কাঙ্ক্ষিত চাকরি। নিচে এই চাকরির বিস্তারিত বর্ণনা দেয়া হয়েছে। চাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখিত শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীরা http://www.fri.gov.bd/ /প্রতিষ্ঠানের ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে/সরাসরি কুরিয়ার যোগে আবেদন করতে পারবেন।

বাংলাদেশ মৎস্য গবেষনা ইনস্টিউট চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

এক নজরে দেখে নিন

পদের নাম: উদ্ধর্তন বৈজ্ঞানিক কর্মকর্তা, ভান্ডার কর্মকর্তা,সাঁট লিপিকার কাম কম্পিউটার অপারেটর,ক্ষেত্র সহকারী,ইলেক্ট্রিশিয়ান
পদ সংখ্যা: ১৮
চাকরির অবস্থান: ঢাকা
শিক্ষাগত যোগ্যতা: স্নাতোকোত্তর /স্নাতক/উচ্চ মাধ্যমিক বা সমমান পাশ
অভিজ্ঞতা: প্রয়োজন নেই
বেতন: ৩৫,৫০০-৬৭,০১০/২২,০০০-৫৩,০৬০/ ৯,৩০০-২২,৪৯০ টাকা

বাংলাদেশ মৎস্য গবেষনা ইনস্টিউট চাকরির খবরের বিস্তারিত

প্রতিষ্ঠান / সংস্থার নামঃ বাংলাদেশ মৎস্য গবেষনা ইনস্টিউট
প্রতিষ্ঠান / সংস্থার ধরণঃ সরকারি / বেসরকারি / এনজিও সংস্থা
চাকরির ধরণঃ স্থায়ী / অস্থায়ী চুক্তিভিত্তিক – পার্ট টাইম চাকরি / ফুলটাইম চাকরি
চাকরির ক্যাটাগরিঃ সরকারি চাকরি
আবেদনকারীর লিঙ্গঃ পুরুষ / মহিলা উভয় আবেদন করতে পারবেন।
আবেদনের বয়স সীমাঃ ১৮ থেকে ৩০ বছর (বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন)।
অন্যান্য সুযোগ সুবিধাঃ বাংলাদেশ সরকারের চাকরির বিধি মোতাবেক / প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.fri.gov.bd/

বাংলাদেশ মৎস্য গবেষনা ইনস্টিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আপনি কি অনলাইনে বাংলাদেশ মৎস্য গবেষনা ইনস্টিউট নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন ? তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। প্ল্যানেট বাংলার চাকরি প্রত্যাশী ভিজিটরদের জন্য সকল প্রকাশিত চাকরির বিস্তারিত উল্লেখ করে থাকে। এখান থেকে বাংলাদেশ মৎস্য গবেষনা ইনস্টিউট জব সার্কুলারের ছবি দেখতে এবং চাইলে ডাউনলোড/সেভ করেও রাখতে পারেন। নিচে আপনার জন্য চাকরির বিজ্ঞপ্তির ইমেজ ফাইল দেয়া হল।

বাংলাদেশ মৎস্য গবেষনা ইনস্টিউট নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ডাউনলোড

আপনি যদি বাংলাদেশ মৎস্য গবেষনা ইনস্টিউট নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ফাইল দেখতে চান বা সংরক্ষণ করার জন্য ডাউনলোড করতে চান তাহলে এখান থেকে দেখতে বা ডাউনলোড করে নিতে পারবেন। আপনার প্রয়োজনে নিচে জব সার্কুলারের পিডিএফ ফাইলটি দেখে নিন।

বাংলাদেশ মৎস্য গবেষনা ইনস্টিউট নিয়োগ বিজ্ঞপ্তি

[button link=”WWWpdf” newwindow=”yes”] Download Circular pdf file [/button]

চাকরির বিজ্ঞপ্তির সূত্রঃ 25 February 2021

আবেদনের শেষ সময়ঃ 30 March 2021

বাংলাদেশ মৎস্য গবেষনা ইনস্টিউট চাকরির আবেদন পদ্ধতি – http://www.fri.gov.bd/

আপনি কি বাংলাদেশ মৎস্য গবেষনা ইনস্টিউট প্রতিষ্ঠানে চাকরি করতে আগ্রহী? তাহলে এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি টি ভাল ভাবে পড়ুন এর পর কর্তৃপক্ষের নির্ধারিত পদ্ধতি অনুসরণ করে আবেদনের নির্ধারিত তারিখ শেষ হবার পূর্বেই অনলাইনে http://www.fri.gov.bd/ সাইটের মাধ্যমে / সরাসরি হাতে দরখাস্ত লিখে উল্লেখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন করুন।

আবেদন করার উপায়ঃ অনলাইনে http://www.fri.gov.bd/ ওয়েবসাইট থেকে আবেদন করতে হবে.

[button link=”http://www.fri.gov.bd/” newwindow=”yes”] আবেদন করুন[/button]

বাংলাদেশ মৎস্য গবেষনা ইনস্টিউট

পরিচিতি

বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট মৎস্য ও সংশ্লিষ্ট গবেষণার জন্য একটি স্বায়ত্তশাসিত সরকারি গবেষণা প্রতিষ্ঠান। বর্তমানে এর মহাপরিচালক ইয়াহিয়া মাহমুদ। গবেষণায় গুরুত্বপূর্ণ অবদানের জন্য বাংলাদেশ সরকার এই প্রতিষ্ঠানকে ২০২১ সালে একুশে পদক প্রদান করে।

বাংলাদেশ মৎস্য গবেষনা ইনস্টিউট জব সার্কুলার ২০২১

যারা সরকারী চাকরি খুঁজছেন বা সরকারি চাকরির আবেদন করতে চান তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি টি নিঃসন্দেহে একটি ভাল সুযোগ। সুতরাং আপনি যদি সরকারী চাকুরী পেতে চান তবে বাংলাদেশ মৎস্য গবেষনা ইনস্টিউট এর এই নতুন জব সার্কুলারটি সংরক্ষণ করুন এবং নিয়ম নীতি অনুসরণ করে চাকরির জন্য আবেদন করুন।

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরি, কোম্পানির চাকরি, ব্যাংক জব, সরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া প্ল্যানেট বাংলায় প্রকাশিত ক্যারিয়ার টিপস দেখে সে অনুযায়ী নিজের পেশায় নিজের অনস্থান শক্তিশালী করুন।

আপনি যদি সরকারি চাকরি খুঁজতে থাকেন বা নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে চান, নিয়মিত আমাদের ওয়েবসাইট planetbangla.com/jobs ভিজিট করতে পারেন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ
বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি,বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট এর নিয়োগ বিজ্ঞপ্তি,বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট নিয়োগ,বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউটে নিয়োগ বিজ্ঞপ্তি,বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট ময়মনসিংহ নিয়োগ বিজ্ঞপ্তি,বাংলাদেশ মৎস্য অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি,অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট ময়মনসিংহ আবেদন ফরম,শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট নিয়োগ ২০২১,পরিসংখ্যান ব্যুরো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,বাংলাদেশ,মৎস্য গবেষণা ইনস্টিটিউট কোথায় অবস্থিত,বাংলাদেশ সেনাবাহিনী বেসামরিক নিয়োগ ২০২১,বৈজ্ঞানিক কর্মকর্তা নিয়োগ প্রশ্ন

প্ল্যানেট বাংলায় প্রকাশিত সর্বশেষ লেখা সমুহঃ

উপরোক্ত চাকরির বিজ্ঞপ্তি থেকে যদি উক্ত প্রতিষ্ঠানের সর্বশেষ প্রকাশিত জব সার্কুলার খুঁজে না পান তাহলে এই প্রতিষ্ঠানের অফিশিয়াল ওয়েবসাইট http://www.fri.gov.bd/ থেকে বাংলাদেশ মৎস্য গবেষনা ইনস্টিউট চাকরির খবর খুঁজে নিতে পারে।

প্লানেট বাংলার সকল আপডেট নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (ফেসবুক গ্রুপেও যোগ) দিতে পারেন অথবা আমাদের টুইটার পেজ ফলো করুন। এছাড়া বিভিন্ন শিক্ষামূলক এবং মজার ভিডিও দেখতে প্ল্যানেট বাংলা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন। “প্ল্যানেট বাংলা – অনলাইন দুনিয়ায় বাংলার প্রতিনিধি

প্ল্যানেট বাংলায় আপনার পছন্দের চাকরি খুঁজুন
সকল চাকরির বিজ্ঞপ্তি সরকারি চাকরির খবর বেসরকারি চাকরির খবর
সরকারি বাহিনীতে চাকরি ব্যাংক জব সার্কুলার বিদেশে চাকরি

Leave a Comment