মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ ।erecruitment.bcc.gov.bd ওয়েবসাইটের মাধ্যমে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ করেছে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি । এছাড়া প্ল্যানেট বাংলার চাকরির খবর পাতায় নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ সম্পর্কে বিস্তারিত উল্লেখ করা হয়েছে। নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল প্রকাশিত চাকরির বিজ্ঞপ্তিটি এ সপ্তাহে প্রকাশিত চাকরির মাঝে অন্যতম সেরা এবং বড় সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি। সুতরাং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল জব সার্কুলার সম্পর্কে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন এবং আপনার যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে কোন পদের মিল থাকলে দ্রুত সময়ের মধ্যে আবেদন করুন।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ : Ministry of Women and Children Affairs Recruitment Circular 2021

বাংলাদেশের সকল চাকরি প্রত্যাশী এবং বেকারদের জন্য মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তাই যারা নিজের এবং নিজের পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভাল একটি চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটা হতে পারে কাঙ্ক্ষিত চাকরি। নিচে এই চাকরির বিস্তারিত বর্ণনা দেয়া হয়েছে। চাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখিত শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীরা erecruitment.bcc.gov.bd প্রতিষ্ঠানের ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে/সরাসরি কুরিয়ার যোগে আবেদন করতে পারবেন।।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

এক নজরে দেখে নিন

পদের নাম: তথ্যসেবা সহকারী
পদ সংখ্যা: ৫৪
চাকরির অবস্থান: ঢাকা
শিক্ষাগত যোগ্যতা: এইচএসসি  বা সমমান পাশ
অভিজ্ঞতা: প্রয়োজন নেই
বেতন:  টাকা

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – erecruitment.bcc.gov.bd

আপনি কি ইন্টারনেটে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজ করছেন? নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এখানে উক্ত চাকরির বিবরণ সহ জব সার্কুলার ইমেজ / পিডিএফ ডাউনলোড এবং আবেদন করার পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হয়েছে।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল চাকরির খবরের বিস্তারিত

প্রতিষ্ঠান / সংস্থার নামঃ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল
প্রতিষ্ঠান / সংস্থার ধরণঃ সরকারি / বেসরকারি / এনজিও সংস্থা
চাকরির ধরণঃ স্থায়ী / অস্থায়ী চুক্তিভিত্তিক – পার্ট টাইম চাকরি / ফুলটাইম চাকরি
চাকরির ক্যাটাগরিঃ সরকারি চাকরি
আবেদনকারীর লিঙ্গঃ পুরুষ / মহিলা উভয় আবেদন করতে পারবেন।
আবেদনের বয়স সীমাঃ ১৮ থেকে ৩০ বছর (বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন)।
অন্যান্য সুযোগ সুবিধাঃ বাংলাদেশ সরকারের চাকরির বিধি মোতাবেক / প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
অফিসিয়াল ওয়েবসাইটঃ www.lawjusticediv.gov.bd

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ পিডিএফ ডাউনলোড

আপনি যদি মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ফাইল দেখতে চান বা সংরক্ষণ করার জন্য ডাউনলোড করতে চান তাহলে এখান থেকে দেখতে বা ডাউনলোড করে নিতে পারবেন। আপনার প্রয়োজনে নিচে জব সার্কুলারের পিডিএফ ফাইলটি দেখে নিন।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 

[button link=”WWWpdf” newwindow=”yes”] Download Circular pdf file [/button]

Source: Janakantha, 09 March 2021

Application Deadline: 08 April 2021

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়  চাকরির আবেদন পদ্ধতি – erecruitment.bcc.gov.bd

আপনি কি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল প্রতিষ্ঠানে চাকরি করতে আগ্রহী? তাহলে এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি টি ভাল ভাবে পড়ুন এর পর কর্তৃপক্ষের নির্ধারিত পদ্ধতি অনুসরণ করে আবেদনের নির্ধারিত তারিখ শেষ হবার পূর্বেই অনলাইনে erecruitment.bcc.gov.bd সাইটের মাধ্যমে / সরাসরি হাতে দরখাস্ত লিখে উল্লেখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন করুন।

১।মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের ওয়েবসাইটে( https://mowca.gov.bd) আবেদন ফরম পাওয়া যাবে।

২। আগ্রহী প্রার্থীদেরকে সর্বশেষ ১৫/৩ /২০২১ তারিখ বিকাল ৫ টার মধ্যে আবেদনপত্র উপসচিব উন্নয়ন ২ শাখা, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়, পরিবহন পুল ভবন ( কক্ষ নং ৮১১) সচিবালয় লিংক রোড ঢাকা ১০০০/- এর ঠিকানায় ডাকযোগ ও কুরিয়ার সার্ভিস এর মাধ্যমে পোছতে হবে।

৩। সরাসরি আবেদনপত্র গ্রহণ করা হবে না।

৪। ০১/০৯/২০২০ তারিখে প্রাথীর বয়স ৩০ হতে হবে। মুক্তিযোদ্ধা / শারিরীক প্রতিবন্ধি উক্ত কোটার ক্ষেত্রে বয়স সীমা সর্বোচ্চ ৩২। বয়সের ক্ষেত্রে কোন প্রকার এফিডেভিট গ্রহন যোগ্য হবে না।

০৫। কর্তৃপক্ষ পদের সংখ্যা হ্রাস বৃদ্ধি ও বিজ্ঞপ্তি বাতিল করার অধিকার সংরক্ষণ করে। নিয়োগের ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে।

০৬। লিখিত এবং মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

আবেদন করার উপায়ঃ অনলাইনে www.lawjusticediv.gov.bd ওয়েবসাইট থেকে আবেদন করতে হবে.

[button link=”www.lawjusticediv.gov.bd” newwindow=”yes”] আবেদন করুন[/button]

 প্রতিষ্ঠান  পরিচিতি

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় হচ্ছে বাংলাদেশ সরকারের একটি মন্ত্রণালয়, যেটি নীতিমালা প্রনয়ন করে এবং মহিলা ও শিশুদের প্রাতিষ্ঠানীকরন ও উন্নয়নমূলক কার্যাবলী রক্ষণাবেক্ষণ করে থাকে

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

যারা সরকারী চাকরি খুঁজছেন বা সরকারি চাকরির আবেদন করতে চান তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি টি নিঃসন্দেহে একটি ভাল সুযোগ। সুতরাং আপনি যদি সরকারী চাকুরী পেতে চান তবে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল এর এই নতুন জব সার্কুলারটি সংরক্ষণ করুন এবং নিয়ম নীতি অনুসরণ করে চাকরির জন্য আবেদন করুন।

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরি, কোম্পানির চাকরি, ব্যাংক জব, সরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া প্ল্যানেট বাংলায় প্রকাশিত ক্যারিয়ার টিপস দেখে সে অনুযায়ী নিজের পেশায় নিজের অনস্থান শক্তিশালী করুন।

আপনি যদি সরকারি চাকরি খুঁজতে থাকেন বা নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে চান, নিয়মিত আমাদের ওয়েবসাইট planetbangla.com/jobs ভিজিট করতে পারেন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ
মহিলা বিষয়ক অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,মহিলা বিষয়ক অধিদপ্তর নিয়োগ পরীক্ষা,মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,মহিলা বিষয়ক অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2021,মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ ২০২১,মহিলা বিষয়ক অধিদপ্তর চাকুরী ফরম 2021,মহিলা বিষয়ক অধিদপ্তর নিয়োগ 2021,মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় আবেদন ফরম,ministry of women’s affairs jobs,mohila o shishu montronaloy job circular 2021,mohila o shishu montronaloy job 2021,mohila o shishu odhidoptor,mohila bishoyok montronaloy job circular,department of women’s affairs bangladesh,www.mowca.gov.bd job circular 2021,mohila o shishu montronaloy address,women and children affairs job circular 2021

প্ল্যানেট বাংলায় প্রকাশিত সর্বশেষ লেখা সমুহঃ

উপরোক্ত চাকরির বিজ্ঞপ্তি থেকে যদি উক্ত প্রতিষ্ঠানের সর্বশেষ প্রকাশিত জব সার্কুলার খুঁজে না পান তাহলে এই প্রতিষ্ঠানের অফিশিয়াল ওয়েবসাইট www.lawjusticediv.gov.bd থেকে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল চাকরির খবর খুঁজে নিতে পারে।

প্লানেট বাংলার সকল আপডেট নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (ফেসবুক গ্রুপেও যোগ) দিতে পারেন অথবা আমাদের টুইটার পেজ ফলো করুন। এছাড়া বিভিন্ন শিক্ষামূলক এবং মজার ভিডিও দেখতে প্ল্যানেট বাংলা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন। “প্ল্যানেট বাংলা – অনলাইন দুনিয়ায় বাংলার প্রতিনিধি


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

প্ল্যানেট বাংলায় আপনার পছন্দের চাকরি খুঁজুন
সকল চাকরির বিজ্ঞপ্তি সরকারি চাকরির খবর বেসরকারি চাকরির খবর
সরকারি বাহিনীতে চাকরি ব্যাংক জব সার্কুলার বিদেশে চাকরি

Leave a Comment