বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি – UGC Job Circular 2022

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন নিয়োগ বিজ্ঞপ্তিবিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন বাংলাদেশের সকল সরকারি এবং বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলোর সর্বোচ্চ নিয়ন্ত্রণকারী সংস্থা।সম্প্রতি বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সুতরাং বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন  জব সার্কুলার সম্পর্কিত যাবতীয় তথ্য জানতে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন এবং আপনার যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে কোন পদের মিল থাকলে দ্রুত সময়ের মধ্যে আবেদন করুন। তবে যে কোন চাকরিতে আবেদন করার পূর্বে সে চাকরির খুঁটিনাটি সব কিছু জেনে তারপর আবেদন করা উচিৎ।

১।পদের নামঃ পরিচালক (অর্থ হিসাব)

পদের সংখ্যাঃ ০১

বয়সঃ ৫৫ বছর।

বেতনঃ ৬৬,০০০-৭৬,৪৯০।

২।পদের নামঃ পরিচালক (জেনারেল সার্ভিস এন্ড এস্টেট)

পদের সংখ্যাঃ ০১

বয়সঃ ৫৫ বছর।

বেতনঃ ৬৬,০০০-৭৬,৪৯০।

৩।পদের নামঃ অতিরিক্ত পরিচালক 

পদের সংখ্যাঃ ০১

বয়সঃ৪৬ বছর।

বেতনঃ ৫৬,৫০০-৭৪,৪০০।

বাংলাদেশের সকল চাকরি প্রত্যাশীদের জন্য বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তাই যারা নিজের এবং নিজের পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভাল একটি চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটা হবে পারে কাঙ্ক্ষিত চাকরি। নিচে এই চাকরির বিস্তারিত বর্ণনা দেয়া হয়েছে।যেকোনো সরকারি বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট planetbangla.com।

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন নিয়োগ

আবেদনের সময়সীমাঃ ১৫ সেপ্টম্বর ২০২০

আবেদন করতে ভিজিট করুনঃwww.ugc.gov.bd

এক নজরে প্রতিষ্ঠান পরিচিতি

বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের প্রাথমিক উদ্দেশ্য হল বিশ্ববিদ্যালয়ে শিক্ষার সমন্বয়, নিয়ন্ত্রণ, পরিচালনা এবং বিকাশ ঘটানো। সরকারি এবং বেসরকারি বিশ্ববিদ্যালয়ে উচ্চশিক্ষার মানরক্ষা এবং নিয়ন্ত্রণও এই প্রতিষ্ঠানের দায়িত্ব। বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন সরকারকে উচ্চশিক্ষার সামগ্রিক বিষয়ে পরামর্শ দিয়ে থাকে।

ভিশন

বাংলাদেশের উচ্চশিক্ষা প্রতিষ্ঠানসমূহে সুশাসন ও ব্যবস্থাপনা উন্নয়নের মাধ্যমে উচ্চশিক্ষা ও উদ্ভাবনী গবেষণায় উৎকর্ষতা অর্জন, টেকসই আর্থ-সামাজিক উন্নয়ন ও জ্ঞান ভিত্তিক অর্থনীতি গড়ে তুলতে বিশ্ববিদ্যালয়সমূহকে সার্বিক সুবিধা প্রদান নিশ্চিত করা।

মিশন

১।উচ্চশিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষা কার্যক্রম ও আর্থিক চাহিদা নিরূপণ এবং বাংলাদেশে উচ্চস্তরের শিক্ষা সংক্রান্ত কৌশলগত পরিকল্পনা প্রণয়ন।

২।টেকসই আর্থ-সামাজিক উন্নয়নের জন্য বিশ্ববিদ্যালয়গুলিতে শিক্ষা-কার্যক্রমের প্রাসংঙ্গিক বিষয়াদির গুণগত মানোন্নয়ন।

৩।অধিকরত উন্নত গবেষণার জন্য অবকাঠোমো প্রতিষ্ঠা এবং উদ্ভাবনী গবেষণার সক্ষমতাকে শক্তিশালীকরন।

৪।বিশ্ববিদ্যালয়গুলিতে উদিয়মান প্রযুক্তি এবং শিক্ষার সবগুলা শাখার ফলিত গবেষণাকে উৎসাহ প্রদান।

৫।জাতয়ি উন্নয়নের লক্ষ্যে বিশ্ববিদ্যালয় এবং শিল্প প্রতিষ্ঠানের মধ্যে পারস্পরিক যোগযোগ স্থাপনকে উৎসাহিতকরণ।

৬।বিশ্ববিদ্যালয় পর্যায়ে সুশাসন ও আর্থিক ব্যবস্থাপনার উন্নয়নে স্বচেষ্ট হওয়া।

৭।সম্ভাব্য সকল ক্ষেত্রে আইসিটির প্রয়োগ এবং দেশ ও দেশের বাইরের বিশ্ববিদ্যালয়সমূহের মধ্যে ডিজিটাল যোগাযোগ স্থাপন।

যারা সরকারী চাকরি খুঁজছেন বা সরকারি চাকরির আবেদন করতে চান তাদের জন্য  এই নিয়োগ বিজ্ঞপ্তি টি নিঃসন্দেহে একটি ভাল সুযোগ। সুতরাং আপনি যদি সরকারী চাকুরী পেতে চান তবে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি এই নতুন জব সার্কুলারটি সংরক্ষণ করুন এবং নিয়ম নীতি অনুসরণ করে চাকরির জন্য আবেদন করুন।

UGC Job Circular 2020

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরিকোম্পানির চাকরিব্যাংক জবসরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া প্ল্যানেট বাংলায় প্রকাশিত ক্যারিয়ার টিপস দেখে সে অনুযায়ী নিজের পেশায় নিজের অনস্থান শক্তিশালী করুন।

আপনি যদি সরকারি চাকরি খুঁজতে থাকেন বা নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে চান, নিয়মিত আমাদের ওয়েবসাইট planetbangla.com/jobs ভিজিট করতে পারেন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ

বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি,বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন,বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি,বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন নিয়োগ ২০২০,বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,www.ugc.gov.bd job circular 2020,ugc bd job circular 2020,teletalk job circular 2020,ugc job application form,www.ugc.gov.bd circular,university job circular 2020,ugc job application form download

সরকারী চাকরির  খবর,চাকরির খবর প্রথম আলো,চাকরির বাজার,আজকের চাকরির খবর,চাকরির ডাক, আজকের চাকরির পত্রিকা,চাকরির পত্রিকা আজকের, নিয়োগ বিজ্ঞপ্তি,নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,নিয়োগ বিজ্ঞপ্তি 2020,daily education, চাকরির খবর পত্রিকা, চাকরির খবর ২০২০,চাকরির খবর apk,চাকরির খবর bd jobs,চাকরির খবর.com,daily চাকরির খবর,e চাকরির খবর,চাকরির খবর govt, ,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি 2020,চাকরী নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরীর নিয়োগ বিজ্ঞপ্তি,new চাকরির খবর,চাকরির খবর paper,চাকরির খবর পত্রিকা, চাকরির ডাক পত্রিকা, চাকরির বাজার পত্রিকা,সাপ্তাহিক চাকরির পত্রিকা

 

Leave a Comment