বিকাশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বিকাশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১। বিকাশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ করেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। বিকাশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে বিকাশ লিমিটেড বিভিন্ন পদে লোক নিয়োগ করা হবে। তাই যারা বিকাশ লিমিটেড এ জব করতে ইচ্ছুক তারা নিম্নোক্ত নিয়োগ বিজ্ঞপ্তি দেখে আবেদন করতে পারেন এবং বিকাশ লিমিটেড প্রতিষ্ঠানে নিজের ক্যারিয়ার প্রতিষ্ঠা করার এই সুযোগ টি কাজে লাগাতে পারেন। প্ল্যানেট বাংলার চাকরির খবর পাতা থেকে বিকাশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ সম্পর্কে বিস্তারিত দেখে নিতে পারেন এবং চাইলে চাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ্ধতি মোতাবেক বিকাশ লিমিটেড এর এই চাকরিতে আবেদন করতে পারেন।

বিকাশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – www.bkash.com

আপনি কি ইন্টারনেটে বিকাশ লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজ করছেন? বিকাশ লিমিটেড নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এখানে বিকাশ লিমিটেড এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তির ইমেজ / পিডিএফ ডাউনলোড এবং আবেদন করার পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হয়েছে।

বিকাশ লিমিটেড চাকরির বিজ্ঞপ্তির বিস্তারিত

ব্যাংক/বিমা/আর্থিক প্রতিষ্ঠানের নামঃ বিকাশ লিমিটেড
পদের নামঃ Senior Officer
খালি পদ সংখ্যাঃ বিস্তারিত বিজ্ঞপ্তিতে দেখুন
চাকরির অবস্থানঃ বাংলাদেশের যে কোন জায়গায় (বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন)
চাকরির ধরণঃ পূর্ণকালীন চাকরি
চাকরির ক্যাটাগরিঃ প্রাইভেট কোম্পানির চাকরি
শিক্ষাগত যোগ্যতা এবংঅভিজ্ঞতাঃ চাকরির সার্কুলার থেকে দেখে নিন।
বেতনঃ বিজ্ঞপ্তি দেখুন
অন্যান্য সুযোগ সুবিধাঃ প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটঃ www.bkash.com
আবেদনের শেষ সময়ঃ
22 March 2021

বিকাশ লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

এক নজরে দেখে নিন

পদের নামঃ UI/UX Designer/সিনিয়র অফিসার/PR and Media Relation

পদ সংখ্যা:০১
চাকরির অবস্থান: ঢাকা
শিক্ষাগত যোগ্যতা: কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং এ স্নাতক ডিগ্রী
বেতনঃ আলোচোনা সাপেক্ষে

বিকাশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আপনি কি অনলাইনে বিকাশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন ? তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। প্ল্যানেট বাংলার চাকরি প্রত্যাশী ভিজিটরদের জন্য বাংলাদেশের সকল প্রাইভেট প্রতিষ্ঠান/ প্রাইভেট কোম্পানির চাকরির বিস্তারিত উল্লেখ করে থাকে। এখান থেকেবিকাশ লিমিটেড জব সার্কুলারের ছবি দেখতে এবং চাইলে ডাউনলোড/সেভ করেও রাখতে পারেন। নিচে উক্ত চাকরির বিজ্ঞপ্তির ইমেজ ফাইল দেয়া হল।

বিডি জবস ডট কমে প্রকাশিত বিকাশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

এক নজরে প্রতিষ্ঠান পরিচিতি

বিকাশ (bKash) বাংলাদেশে মোবাইল ফোন ভিত্তিক অর্থ আদান প্রদানের একটি পরিষেবা। মোবাইল ফোনে বিকাশ একাউন্ট খুলে একজন গ্রাহক বাংলাদেশের যেকোনো স্থান থেকে তার মোবাইলে অর্থ জমা, উত্তোলন এবং নিজের মোবাইল থেকেই বিভিন্ন ক্ষেত্রে অর্থ স্থানান্তর করতে পারেন।আর্থিক সেবা দেশের প্রান্তিক জনগণের আওতার মধ্যে নিয়ে আসার লক্ষ্যে বিকাশ নিয়ে গবেষণামূলক প্রাথমিক কাজ শুরু হয় ২০০৭ সালে।

বিকাশ লিমিটেড বাংলাদেশের প্রাইভেট প্রতিষ্ঠান/ প্রাইভেট কোম্পানি হিসেবে একটি সুনামধন্য প্রতিষ্ঠান। আপনি চাইলে এখান থেকে এই প্রতিষ্ঠানের সকল বিজ্ঞপ্তি দেখতে এবং সে অনুযায়ী চাকরির আবেদন করতে পারবেন।

বিকাশ লিমিটেড চাকরির আবেদন পদ্ধতি – https://www.bkash.com/

আপনি কি বিকাশ লিমিটেড প্রতিষ্ঠানে চাকরি করতে আগ্রহী? তাহলে এই Job Circular টি ভাল ভাবে পড়ুন এর পর কর্তৃপক্ষের নির্ধারিত পদ্ধতি অনুসরণ করে আবেদনের নির্ধারিত তারিখ শেষ হবার পূর্বেই আবেদন করুন।

তবে অনলাইনে আবেদন করতে নির্ধারিত ওয়েবসাইটে গিয়ে নির্দিষ্ট স্থানে আবেদন বক্সে ক্লিক করুন। এরপর অনলাইন আবেদন ফর্মে প্রয়োজনীয় সকল তথ্য সঠিক ভাবে লিপিবদ্ধ করে আবেদন করুন। তবে চাকরিতে আবেদন করার পূর্বে অবশ্যই খুব ভাল ভাবে চাকরির বিজ্ঞপ্তি টি পড়ে বুঝে নিবেন। এর পর বিজ্ঞপ্তিতে উল্লেখিত সকল তথ্য / যোগ্যতার সাথে যদি আপনার যোগ্যতা মিলে যায় তবে আবেদন করবেন।

[button link=”https://www.bkash.com/” newwindow=”yes”] আবেদন করুন[/button]

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরি, কোম্পানির চাকরি, ব্যাংক জব, সরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ

বিকাশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,নগদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,ব্র্যাক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,এইমাত্র পাওয়া ২৫০ টি পদে সরকারি চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি,সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি,আজকের নিয়োগ বিজ্ঞপ্তি,গ্রামীন ফোন নিয়োগ বিজ্ঞপ্তি,রবি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,বিকাশ নিয়োগ বিজ্ঞপ্তি 2021,বিকাশে নিয়োগ বিজ্ঞপ্তি,গ্রাম বিকাশ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি,পল্লী বিকাশ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি
গ্রাম বিকাশ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,পল্লী বিকাশ কেন্দ্রে নিয়োগ বিজ্ঞপ্তি,বিকাশ নিয়োগ,বিকাশ এ নিয়োগ,বিকাশ জব সার্কুলার,পল্লী বিকাশ কর্মসূচি নিয়োগ বিজ্ঞপ্তি 2021,আরডিআরএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,nogod job circular 2021,bkash job circular junior officer,banglalink job circular 2021,robi job circular 2021,bkash job circular 2021,rocket job circular 2021,bd job circular 2021,nogod job circular

প্ল্যানেট বাংলায় প্রকাশিত সর্বশেষ লেখা সমুহঃ

প্লানেট বাংলার সকল আপডেট নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (ফেসবুক গ্রুপেও যোগ) দিতে পারেন অথবা আমাদের টুইটার পেজ ফলো করুন। এছাড়া বিভিন্ন শিক্ষামূলক এবং মজার ভিডিও দেখতে প্ল্যানেট বাংলা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন। “প্ল্যানেট বাংলা – অনলাইন দুনিয়ায় বাংলার প্রতিনিধি

1 thought on “বিকাশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২”

  1. আমি জবটি করতে ইচ্ছুক আমি SSC শেষ করেছি ২০১৯ সালে আমি এবার I A পরীক্ষার্থী করোনার জন্য পরীক্ষা দিতে পারছি না আমার SSC এর রেজাল্ট 4.10

    Reply

Leave a Comment