বাংলালিংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলালিংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ : Banglalink Job Circular 2020। বাংলালিংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ প্রকাশ করেছে সংশ্লিষ্ট কত্রিপক্ষ। বাংলালিংক নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে বাংলালিংক বিভিন্ন পদে লোক নিয়োগ করা হবে। তাই যারা বাংলালিংক এ জব করতে ইচ্ছুক তারা নিম্নোক্ত নিয়োগ বিজ্ঞপ্তি দেখে আবেদন করতে পারেন এবং বাংলালিংক প্রতিষ্ঠানে নিজের ক্যারিয়ার প্রতিষ্ঠা করার এই সুযোগ টি কাজে লাগাতে পারেন। প্ল্যানেট বাংলার চাকরির খবর পাতা থেকে বাংলালিংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ সম্পর্কে বিস্তারিত দেখে নিতে পারেন এবং চাইলে চাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ্ধতি মোতাবেক বাংলালিংক এর এই চাকরিতে আবেদন করতে পারেন।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

এক নজরে দেখুন বাংলালিংক প্রতিষ্ঠান / সংস্থার পরিচিতি

বাংলালিংক বাংলাদেশের তৃতীয় বৃহত্তম জিএসএম ভিত্তিক মোবাইল ফোন পরিষেবা সরবরাহকারী। ২০০৮ সালের ডিসেম্বর পর্যন্ত বাংলালিংকের প্রায় ৩.6464 মিলিয়ন গ্রাহক ছিল। সংস্থাটি গ্লোবাল টেলিকম লিমিটেড ওরাসকম টেলিকমের মালিকানাধীন একটি সংস্থা ছিল। ২০০৬ সালের আগস্টে, বাংলালিংক বিটিটিবি সংযোগগুলি থেকে মোবাইল ফোনে বিনামূল্যে টেলিফোন কল সরবরাহকারী বাংলাদেশের প্রথম বেসরকারী মোবাইল ফোন পরিষেবা সরবরাহকারী হয়ে ওঠে।

বাংলালিংক বাংলাদেশের প্রাইভেট প্রতিষ্ঠান/ প্রাইভেট কোম্পানি হিসেবে একটি সুনামধন্য প্রতিষ্ঠান। আপনি চাইলে এখান থেকে এই প্রতিষ্ঠানের সকল বিজ্ঞপ্তি দেখতে এবং সে অনুযায়ী চাকরির আবেদন করতে পারবেন।

বাংলালিংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ – www.banglalink.net

আপনি কি ইন্টারনেটে বাংলালিংক চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজ করছেন? বাংলালিংক নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এখানে বাংলালিংক এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তির ইমেজ / পিডিএফ ডাউনলোড এবং আবেদন করার পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হয়েছে।

বাংলালিংক চাকরির বিজ্ঞপ্তির বিস্তারিত

ব্যাংক/বিমা/আর্থিক প্রতিষ্ঠানের নামঃ বাংলালিংক
পদের নামঃ Brand Marketing Senior Manager
খালি পদ সংখ্যাঃ বিস্তারিত বিজ্ঞপ্তিতে দেখুন
চাকরির অবস্থানঃ বাংলাদেশের যে কোন জায়গায় (বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন)
চাকরির ধরণঃ পূর্ণকালীন চাকরি
চাকরির ক্যাটাগরিঃ প্রাইভেট কোম্পানির চাকরি
শিক্ষাগত যোগ্যতা এবংঅভিজ্ঞতাঃ চাকরির সার্কুলার থেকে দেখে নিন।
বেতনঃ বিজ্ঞপ্তি দেখুন
অন্যান্য সুযোগ সুবিধাঃ প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটঃ www.banglalink.net
আবেদনের শেষ সময়ঃ
২১ নভেম্বর, ২০২০

বাংলালিংক নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন ( জব সার্কুলার ছবি / ইমেজ ফাইল )

আপনি কি অনলাইনে বাংলালিংক নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন ? তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। প্ল্যানেট বাংলার চাকরি প্রত্যাশী ভিজিটরদের জন্য বাংলাদেশের সকল প্রাইভেট প্রতিষ্ঠান/ প্রাইভেট কোম্পানির চাকরির বিস্তারিত উল্লেখ করে থাকে। এখান থেকেবাংলালিংক জব সার্কুলারের ছবি দেখতে এবং চাইলে ডাউনলোড/সেভ করেও রাখতে পারেন। নিচে উক্ত চাকরির বিজ্ঞপ্তির ইমেজ ফাইল দেয়া হল।

বাংলালিংক নিয়োগ বিজ্ঞপ্তি | Banglalink Job Circular 2020


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বিডি জবস ডট কমে প্রকাশিত বাংলালিংক নিয়োগ বিজ্ঞপ্তি

[iframe src=”http://jobs.bdjobs.com/WWWbdjobs” width=”100%” height=”550″]


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বাংলালিংক চাকরির আবেদন পদ্ধতি – www.linkedin.com/company/banglalink/jobs

আপনি কি বাংলালিংক প্রতিষ্ঠানে চাকরি করতে আগ্রহী? তাহলে এই Job Circular টি ভাল ভাবে পড়ুন এর পর কর্তৃপক্ষের নির্ধারিত পদ্ধতি অনুসরণ করে আবেদনের নির্ধারিত তারিখ শেষ হবার পূর্বেই আবেদন করুন।

তবে অনলাইনে আবেদন করতে নির্ধারিত ওয়েবসাইটে গিয়ে নির্দিষ্ট স্থানে আবেদন বক্সে ক্লিক করুন। এরপর অনলাইন আবেদন ফর্মে প্রয়োজনীয় সকল তথ্য সঠিক ভাবে লিপিবদ্ধ করে আবেদন করুন। তবে চাকরিতে আবেদন করার পূর্বে অবশ্যই খুব ভাল ভাবে চাকরির বিজ্ঞপ্তি টি পড়ে বুঝে নিবেন। এর পর বিজ্ঞপ্তিতে উল্লেখিত সকল তথ্য / যোগ্যতার সাথে যদি আপনার যোগ্যতা মিলে যায় তবে আবেদন করবেন।

[button link=”www.linkedin.com/company/banglalink/jobs” newwindow=”yes”] আবেদন করুন[/button]


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরি, কোম্পানির চাকরি, ব্যাংক জব, সরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃসরকারি চাকরির খবর, চাকরি বাকরি, আজকের সরকারি চাকরির খবর, জব নিউজ, জব সার্কুলার, দৈনিক চাকরির খবর, নতুন চাকরির খবর ২০২০, নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০, বি ডি জব, সরকারি চাকরি, সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি, মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি, সরকারি চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি, সরকারি জব সার্কুলার, all govt job circular 2020, all govt jobs, all job circular, bd government job circular 2020, bdjobstoday, chakrir khobor 2020 today, new govt job circular, new job circular, recent govt job circular, sarkari job

প্ল্যানেট বাংলায় প্রকাশিত সর্বশেষ লেখা সমুহঃ

প্লানেট বাংলার সকল আপডেট নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (ফেসবুক গ্রুপেও যোগ) দিতে পারেন অথবা আমাদের টুইটার পেজ ফলো করুন। এছাড়া বিভিন্ন শিক্ষামূলক এবং মজার ভিডিও দেখতে প্ল্যানেট বাংলা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন। “প্ল্যানেট বাংলা – অনলাইন দুনিয়ায় বাংলার প্রতিনিধি


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Leave a Comment