বাংলালিংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলালিংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০।বাংলালিংক, বাংলাদেশের তৃতীয় বৃহত্তম জিএসএম ভিত্তিক মোবাইল ফোন সেবা প্রদানকারী প্রতিষ্ঠান।সম্প্রতি বাংলালিংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ প্রকাশ করেছে। সুতরাং বাংলালিংক জব সার্কুলার সম্পর্কিত যাবতীয় তথ্য জানতে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন এবং আপনার যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে কোন পদের মিল থাকলে দ্রুত সময়ের মধ্যে আবেদন করুন। তবে যে কোন চাকরিতে আবেদন করার পূর্বে সে চাকরির খুঁটিনাটি সব কিছু জেনে তারপর আবেদন করা উচিৎ।

১।পদের নামঃ Integrated Network Lead Engineer

শিক্ষাগত যোগ্যতাঃ EEE/CSE /Talecomunication  বিষয়ে স্নাতক ডীগ্রী।

অভিজ্ঞতাঃ ৬-৭ বছর।

বেতনঃ আলোচোনা সাপেক্ষে।

বাংলাদেশের সকল চাকরি প্রত্যাশীদের জন্য বাংলালিংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ প্রকাশ করেছে। তাই যারা নিজের এবং নিজের পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভাল একটি চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটা হবে পারে কাঙ্ক্ষিত চাকরি। নিচে এই চাকরির বিস্তারিত বর্ণনা দেয়া হয়েছে।যেকোনো সরকারি বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট planetbangla.com।

বাংলালিংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

আবেদনের শেষ তারিখ ২৯ সেপ্টেম্বর ২০২০

জব সার্কুলারের অন্যান্য তথ্য

ব্যাংক/বিমা/আর্থিক প্রতিষ্ঠানের নামঃ বাংলালিংক
চাকরির ধরণঃ স্থায়ী পূর্ণকালীন চাকরি
চাকরির ক্যাটাগরিঃ কোম্পানি জব
আবেদনকারীর লিঙ্গঃ পুরুষ / মহিলা উভয় আবেদন করতে পারবেন।
আবেদনের বয়স সীমাঃ ১৮ থেকে ৩০ বছর (বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন)।
অন্যান্য সুযোগ সুবিধাঃ প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
প্রতিষ্ঠানের ধরণঃ বেসরকারি
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://ennovators.banglalink.net/

যারা বেসরকারী চাকরি খুঁজছেন বা বেসরকারি চাকরির আবেদন করতে চান তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি টি নিঃসন্দেহে একটি ভাল সুযোগ। সুতরাং আপনি যদি  চাকুরী পেতে চান তবে ্বাংলালিংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ এই নতুন জব সার্কুলারটি সংরক্ষণ করুন এবং নিয়ম নীতি অনুসরণ করে চাকরির জন্য আবেদন করুন।

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরিকোম্পানির চাকরিব্যাংক জবসরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া প্ল্যানেট বাংলায় প্রকাশিত ক্যারিয়ার টিপস দেখে সে অনুযায়ী নিজের পেশায় নিজের অনস্থান শক্তিশালী করুন।

আপনি যদি সরকারি চাকরি খুঁজতে থাকেন বা নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে চান, নিয়মিত আমাদের ওয়েবসাইট planetbangla.com/jobs ভিজিট করতে পারেন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা খুজে পাবেনঃ

বাংলালিংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,বাংলালিংক নিয়োগ বিজ্ঞপ্তি,বাংলালিংক এ নিয়োগ বিজ্ঞপ্তি,বাংলালিংক জব সার্কুলার ২০২০,banglalink job circular 2020,banglalink customer care job circular 2020

Leave a Comment