বাংলাদেশ লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ : Bangladesh Public Administration Training Centre Job Circular 2020। http://bpatc.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ প্রকাশ করেছে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র। এছাড়া প্ল্যানেট বাংলার চাকরির খবর পাতায় লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ সম্পর্কে বিস্তারিত উল্লেখ করা হয়েছে। লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র প্রকাশিত চাকরির বিজ্ঞপ্তিটি এ সপ্তাহে প্রকাশিত চাকরির মাঝে অন্যতম সেরা এবং বড় সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি। সুতরাং লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র জব সার্কুলার সম্পর্কে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন এবং আপনার যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে কোন পদের মিল থাকলে দ্রুত সময়ের মধ্যে আবেদন করুন। তবে যে কোন চাকরিতে আবেদন করার পূর্বে সে চাকরির খুঁটিনাটি সব কিছু জেনে তারপর আবেদন করা উচিৎ।

লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ – Bangladesh Public Administration Training Centre Job Circular 2020

বাংলাদেশের সকল চাকরি প্রত্যাশী এবং বেকারদের জন্য লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তাই যারা নিজের এবং নিজের পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভাল একটি চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটা হতে পারে কাঙ্ক্ষিত চাকরি। নিচে এই চাকরির বিস্তারিত বর্ণনা দেয়া হয়েছে। চাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখিত শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীরা http://bpatc.teletalk.com.bd /প্রতিষ্ঠানের ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে/সরাসরি কুরিয়ার যোগে আবেদন করতে পারবেন। লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র চাকরির অনলাইনে আবেদন করতে চাইলে টেলিটকের ওয়েবসাইট http://bpatc.teletalk.com.bd মাধ্যমে আবেদন করুন এবং নিজেকে উক্ত চাকরির পরিক্ষার/ভাইভার জন্য প্রস্তুতি নিন।

এক নজরে দেখুন প্রতিষ্ঠান / সংস্থার পরিচিতি

বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র বা বিপিএটিসি একটি স্বায়ত্তশাসিত প্রশিক্ষণমূলক প্রতিষ্ঠান যা সরকারি, বেসরকারি ও স্বশাসিত প্রতিষ্ঠানের কর্মকর্তাদের প্রশিক্ষণ দিয়ে থাকে।বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র বা বিপিএটিসি (BPATC= Bangladesh Public Administration Training Centre) একটি স্বায়ত্তশাসিত প্রশিক্ষণমূলক প্রতিষ্ঠান যা সরকারি, বেসরকারি ও স্বশাসিত প্রতিষ্ঠানের কর্মকর্তাদের প্রশিক্ষণ দিয়ে থাকে। এটি ঢাকা জেলার সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে অবস্থিত। এছাড়া এর প্রশাসনিক তত্ত্বাবধানে ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী ও খুলনা বিভাগের সদর দপ্তরে চারটি আঞ্চলিক লোকপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র রয়েছে।

লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ – Wwww.bpatc.org.bd

আপনি কি ইন্টারনেটে লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজ করছেন? লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এখানে উক্ত চাকরির বিবরণ সহ জব সার্কুলার ইমেজ / পিডিএফ ডাউনলোড এবং আবেদন করার পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হয়েছে।

লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

এক নজরে দেখে নিন

পদের নাম: উপপরিচালক ,সহকারী পরিচালক , মূল্যানয় কর্মকর্তা,সহকারী পরিচালক
পদ সংখ্যা: 05
চাকরির অবস্থান: ঢাকা
শিক্ষাগত যোগ্যতা: স্নাতোকোত্তর/স্নাতক/এইচএসসি/এসএসসি বা সমমান পাশ
অভিজ্ঞতা: প্রয়োজন নেই
বেতন:  ৩৫,৫০০- ৬৭,০১০/ ২২,০০০- ৫৩,০৬০ টাকা

লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র চাকরির খবরের বিস্তারিত

প্রতিষ্ঠান / সংস্থার নামঃ লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র
প্রতিষ্ঠান / সংস্থার ধরণঃ সরকারি / বেসরকারি / এনজিও সংস্থা
চাকরির ধরণঃ স্থায়ী / অস্থায়ী চুক্তিভিত্তিক – পার্ট টাইম চাকরি / ফুলটাইম চাকরি
চাকরির ক্যাটাগরিঃ সরকারি চাকরি
আবেদনকারীর লিঙ্গঃ পুরুষ / মহিলা উভয় আবেদন করতে পারবেন।
আবেদনের বয়স সীমাঃ ১৮ থেকে ৩০ বছর (বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন)।
অন্যান্য সুযোগ সুবিধাঃ বাংলাদেশ সরকারের চাকরির বিধি মোতাবেক / প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
অফিসিয়াল ওয়েবসাইটঃ Wwww.bpatc.org.bd

লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন ( জব সার্কুলার ছবি / ইমেজ ফাইল )

আপনি কি অনলাইনে লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন ? তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। প্ল্যানেট বাংলার চাকরি প্রত্যাশী ভিজিটরদের জন্য সকল প্রকাশিত চাকরির বিস্তারিত উল্লেখ করে থাকে। এখান থেকে লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র জব সার্কুলারের ছবি দেখতে এবং চাইলে ডাউনলোড/সেভ করেও রাখতে পারেন। নিচে আপনার জন্য চাকরির বিজ্ঞপ্তির ইমেজ ফাইল দেয়া হল।

লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ডাউনলোড

আপনি যদি লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ফাইল দেখতে চান বা সংরক্ষণ করার জন্য ডাউনলোড করতে চান তাহলে এখান থেকে দেখতে বা ডাউনলোড করে নিতে পারবেন। আপনার প্রয়োজনে নিচে জব সার্কুলারের পিডিএফ ফাইলটি দেখে নিন।

লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি

[button link=”WWWpdf” newwindow=”yes”] Download Circular pdf file [/button]

চাকরির বিজ্ঞপ্তির সূত্রঃ ২৪ নভেম্বর ২০২০

আবেদনের শেষ সময়ঃ ৩১ ডিসেম্বর ২০২০

লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র চাকরির আবেদন পদ্ধতি – http://bpatc.teletalk.com.bd

আপনি কি লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র প্রতিষ্ঠানে চাকরি করতে আগ্রহী? তাহলে এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি টি ভাল ভাবে পড়ুন এর পর কর্তৃপক্ষের নির্ধারিত পদ্ধতি অনুসরণ করে আবেদনের নির্ধারিত তারিখ শেষ হবার পূর্বেই অনলাইনে http://bpatc.teletalk.com.bd সাইটের মাধ্যমে / সরাসরি হাতে দরখাস্ত লিখে উল্লেখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন করুন।

তবে অনলাইনে আবেদন করতে http://bpatc.teletalk.com.bd ওয়েবসাইটে গিয়ে নির্দিষ্ট স্থানে আবেদন বক্সে ক্লিক করুন। এরপর অনলাইন আবেদন ফর্মে প্রয়োজনীয় সকল তথ্য সঠিক ভাবে লিপিবদ্ধ করে আবেদন করুন। অনলাইন আবেদনের ক্ষেত্রে টেলিটকের মাধ্যমে আবেদনে ৭২ ঘন্টার মধ্যে আবেদন ফি জমা দিতে হয়। তবে চাকরিতে আবেদন করার পূর্বে অবশ্যই খুব ভাল ভাবে চাকরির বিজ্ঞপ্তি টি পড়ে বুঝে নিবেন। এর পর বিজ্ঞপ্তিতে উল্লেখিত সকল তথ্য / যোগ্যতার সাথে যদি আপনার যোগ্যতা মিলে যায় তবে আবেদন করবেন।

আবেদন করার উপায়ঃ অনলাইনে http://bpatc.teletalk.com.bd ওয়েবসাইট থেকে আবেদন করতে হবে.

[button link=”http://bpatc.teletalk.com.bd” newwindow=”yes”] আবেদন করুন[/button]

লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র জব সার্কুলার ২০২০

যারা সরকারী চাকরি খুঁজছেন বা সরকারি চাকরির আবেদন করতে চান তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি টি নিঃসন্দেহে একটি ভাল সুযোগ। সুতরাং আপনি যদি সরকারী চাকুরী পেতে চান তবে লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র এর এই নতুন জব সার্কুলারটি সংরক্ষণ করুন এবং নিয়ম নীতি অনুসরণ করে চাকরির জন্য আবেদন করুন।

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরি, কোম্পানির চাকরি, ব্যাংক জব, সরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া প্ল্যানেট বাংলায় প্রকাশিত ক্যারিয়ার টিপস দেখে সে অনুযায়ী নিজের পেশায় নিজের অনস্থান শক্তিশালী করুন।

আপনি যদি সরকারি চাকরি খুঁজতে থাকেন বা নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে চান, নিয়মিত আমাদের ওয়েবসাইট planetbangla.com/jobs ভিজিট করতে পারেন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃবাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি,বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি 2020,বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ ,জনপ্রশাসন মন্ত্রণালয় নিয়োগ,সমাজসেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2020,চলমান নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,জনপ্রশাসন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2020,জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি,রাজউক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,আউটসোর্সিং নিয়োগ বিজ্ঞপ্তি 2020,চট্টগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি,bpatc job circular savar 2019,bpatc circular 2020,bpatc.teletalk.com.bd apply,bpatc.teletalk.com.bd job circular 2020,bpatc notice board,bgfcl job circular 2020,www.bpatc.org.bd job application form,dss job circular 2020

প্ল্যানেট বাংলায় প্রকাশিত সর্বশেষ লেখা সমুহঃ

উপরোক্ত চাকরির বিজ্ঞপ্তি থেকে যদি উক্ত প্রতিষ্ঠানের সর্বশেষ প্রকাশিত জব সার্কুলার খুঁজে না পান তাহলে এই প্রতিষ্ঠানের অফিশিয়াল ওয়েবসাইট Wwww.bpatc.org.bd থেকে লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র চাকরির খবর খুঁজে নিতে পারে।

প্লানেট বাংলার সকল আপডেট নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (ফেসবুক গ্রুপেও যোগ) দিতে পারেন অথবা আমাদের টুইটার পেজ ফলো করুন। এছাড়া বিভিন্ন শিক্ষামূলক এবং মজার ভিডিও দেখতে প্ল্যানেট বাংলা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন। “প্ল্যানেট বাংলা – অনলাইন দুনিয়ায় বাংলার প্রতিনিধি

প্ল্যানেট বাংলায় আপনার পছন্দের চাকরি খুঁজুন
সকল চাকরির বিজ্ঞপ্তি সরকারি চাকরির খবর বেসরকারি চাকরির খবর
সরকারি বাহিনীতে চাকরি ব্যাংক জব সার্কুলার বিদেশে চাকরি

2 thoughts on “বাংলাদেশ লোক-প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১”

  1. আমার খুব ভাল লেগেছে, আপনাদের এই রকম কিছু তথ্যের মাধ্যমে আমরা প্রায়েই উপকৃত হই। ধন্যবাদ

    Reply

Leave a Comment