বাংলাদেশ পরিকল্পনা কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ পরিকল্পনা কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ ।www.plancomm.gov.bdওয়েবসাইটের মাধ্যমে বাংলাদেশ পরিকল্পনা কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ করেছে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ পরিকল্পনা কমিশন। এছাড়া প্ল্যানেট বাংলার চাকরির খবর পাতায় বাংলাদেশ পরিকল্পনা কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ সম্পর্কে বিস্তারিত উল্লেখ করা হয়েছে। বাংলাদেশ পরিকল্পনা কমিশন প্রকাশিত চাকরির বিজ্ঞপ্তিটি এ সপ্তাহে প্রকাশিত চাকরির মাঝে অন্যতম সেরা এবং বড় সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি। সুতরাং বাংলাদেশ পরিকল্পনা কমিশন জব সার্কুলার সম্পর্কে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন এবং আপনার যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে কোন পদের মিল থাকলে দ্রুত সময়ের মধ্যে আবেদন করুন।

বাংলাদেশ পরিকল্পনা কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – Planning Commission Job Circular 2021

বাংলাদেশের সকল চাকরি প্রত্যাশী এবং বেকারদের জন্য বাংলাদেশ পরিকল্পনা কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তাই যারা নিজের এবং নিজের পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভাল একটি চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটা হতে পারে কাঙ্ক্ষিত চাকরি। নিচে এই চাকরির বিস্তারিত বর্ণনা দেয়া হয়েছে। চাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখিত শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীরা www.plancomm.gov.bd প্রতিষ্ঠানের ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে/সরাসরি কুরিয়ার যোগে আবেদন করতে পারবেন।

বাংলাদেশ পরিকল্পনা কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – http://www.plancomm.gov.bd/

আপনি কি ইন্টারনেটে বাংলাদেশ পরিকল্পনা কমিশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজ করছেন? বাংলাদেশ পরিকল্পনা কমিশন নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এখানে উক্ত চাকরির বিবরণ সহ জব সার্কুলার ইমেজ / পিডিএফ ডাউনলোড এবং আবেদন করার পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হয়েছে।

বাংলাদেশ পরিকল্পনা কমিশন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

এক নজরে দেখে নিন

পদের নাম: হিসাব রক্ষক
পদ সংখ্যা: ০১
চাকরির অবস্থান: ঢাকা
শিক্ষাগত যোগ্যতা: কোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে বাণিজ্য বিভাগে স্নাতক বা সমমান পাশ
অভিজ্ঞতা: প্রয়োজন নেই
বেতন: ২২,০০০ টাকা

বাংলাদেশ পরিকল্পনা কমিশন চাকরির খবরের বিস্তারিত

প্রতিষ্ঠান / সংস্থার নামঃ বাংলাদেশ পরিকল্পনা কমিশন
প্রতিষ্ঠান / সংস্থার ধরণঃ সরকারি / বেসরকারি / এনজিও সংস্থা
চাকরির ধরণঃ স্থায়ী / অস্থায়ী চুক্তিভিত্তিক – পার্ট টাইম চাকরি / ফুলটাইম চাকরি
চাকরির ক্যাটাগরিঃ সরকারি চাকরি
আবেদনকারীর লিঙ্গঃ পুরুষ / মহিলা উভয় আবেদন করতে পারবেন।
আবেদনের বয়স সীমাঃ ১৮ থেকে ৩০ বছর (বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন)।
অন্যান্য সুযোগ সুবিধাঃ বাংলাদেশ সরকারের চাকরির বিধি মোতাবেক / প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.plancomm.gov.bd/

বাংলাদেশ পরিকল্পনা কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আপনি কি অনলাইনে বাংলাদেশ পরিকল্পনা কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন ? তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। প্ল্যানেট বাংলার চাকরি প্রত্যাশী ভিজিটরদের জন্য সকল প্রকাশিত চাকরির বিস্তারিত উল্লেখ করে থাকে। এখান থেকে বাংলাদেশ পরিকল্পনা কমিশন জব সার্কুলারের ছবি দেখতে এবং চাইলে ডাউনলোড/সেভ করেও রাখতে পারেন। নিচে আপনার জন্য চাকরির বিজ্ঞপ্তির ইমেজ ফাইল দেয়া হল।

বাংলাদেশ পরিকল্পনা কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ডাউনলোড

আপনি যদি বাংলাদেশ পরিকল্পনা কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ফাইল দেখতে চান বা সংরক্ষণ করার জন্য ডাউনলোড করতে চান তাহলে এখান থেকে দেখতে বা ডাউনলোড করে নিতে পারবেন। আপনার প্রয়োজনে নিচে জব সার্কুলারের পিডিএফ ফাইলটি দেখে নিন।

বাংলাদেশ পরিকল্পনা কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি

চাকরির বিজ্ঞপ্তির সূত্রঃ 05 March 2021

আবেদনের শেষ সময়ঃ 28 March 2021

বাংলাদেশ পরিকল্পনা কমিশন চাকরির আবেদন পদ্ধতি – http://www.plancomm.gov.bd/

আপনি কি বাংলাদেশ পরিকল্পনা কমিশন প্রতিষ্ঠানে চাকরি করতে আগ্রহী? তাহলে এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি টি ভাল ভাবে পড়ুন এর পর কর্তৃপক্ষের নির্ধারিত পদ্ধতি অনুসরণ করে আবেদনের নির্ধারিত তারিখ শেষ হবার পূর্বেই অনলাইনেwww.plancomm.gov.bd  সাইটের মাধ্যমে / সরাসরি হাতে দরখাস্ত লিখে উল্লেখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন করুন।

আবেদন করার উপায়ঃ অনলাইনেwww.plancomm.gov.bd ওয়েবসাইট থেকে আবেদন করতে হবে.

[button link=”http://www.plancomm.gov.bd/” newwindow=”yes”] আবেদন করুন[/button]

বাংলাদেশ পরিকল্পনা কমিশন পরিচিতি

বাংলাদেশ পরিকল্পনা কমিশন হলো বাংলাদেশ সরকারের অর্থনৈতিক পাবলিক পলিসি প্রতিষ্ঠান। ইংরেজি শব্দে এটিকে সংক্ষেপে বলা হয় পিসি। পরিকল্পনা কমিশন মন্ত্রকের অধীনে এবং অর্থ মন্ত্রণালয়ের পাশাপাশি জাতীয় অর্থনীতির বিকাশ এবং দেশের পাবলিক অবকাঠামো সম্প্রসারণের জন্য গবেষণা অধ্যয়ন এবং নীতি উন্নয়নমূলক উদ্যোগ গ্রহণ করে।

বাংলাদেশ পরিকল্পনা কমিশন জব সার্কুলার ২০২১

যারা সরকারী চাকরি খুঁজছেন বা সরকারি চাকরির আবেদন করতে চান তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি টি নিঃসন্দেহে একটি ভাল সুযোগ। সুতরাং আপনি যদি সরকারী চাকুরী পেতে চান তবে বাংলাদেশ পরিকল্পনা কমিশন এর এই নতুন জব সার্কুলারটি সংরক্ষণ করুন এবং নিয়ম নীতি অনুসরণ করে চাকরির জন্য আবেদন করুন।

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরি, কোম্পানির চাকরি, ব্যাংক জব, সরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া প্ল্যানেট বাংলায় প্রকাশিত ক্যারিয়ার টিপস দেখে সে অনুযায়ী নিজের পেশায় নিজের অনস্থান শক্তিশালী করুন।

আপনি যদি সরকারি চাকরি খুঁজতে থাকেন বা নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে চান, নিয়মিত আমাদের ওয়েবসাইট planetbangla.com/jobs ভিজিট করতে পারেন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ

পরিকল্পনা মন্ত্রণালয়ে চাকরি,পরিকল্পনা মন্ত্রণালয় চাকরি,পরিকল্পনা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2021,পরিকল্পনা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,পরিকল্পনা মন্ত্রণালয় নিয়োগ,পরিকল্পনা মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি,পরিকল্পনা মন্ত্রনালয় নিয়োগ,পরিকল্পনা মন্ত্রণালয়ে নিয়োগ,পরিকল্পনা মন্ত্রনালয় নিয়োগ বিজ্ঞপ্তি,পরিকল্পনা বিভাগে চাকরি,পরিকল্পনা কমিশনে চাকরি,পরিকল্পনা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,আইন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,এটিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2021,সংশোধিত নিয়োগ বিজ্ঞপ্তি,বাংলাদেশ পরিকল্পনা কমিশন,Porikolpona job circular 2021, planning commission job circular 2021, porikolpona montronaloy circular 2021, mop job circular, porikolpona montronaloy bangladesh, tottho montronaloy job circular 2021, bangladesh ministry job circular mop circular, planning ministry job circular.

প্ল্যানেট বাংলায় প্রকাশিত সর্বশেষ লেখা সমুহঃ

উপরোক্ত চাকরির বিজ্ঞপ্তি থেকে যদি উক্ত প্রতিষ্ঠানের সর্বশেষ প্রকাশিত জব সার্কুলার খুঁজে না পান তাহলে এই প্রতিষ্ঠানের অফিশিয়াল ওয়েবসাইট  থেকে বাংলাদেশ পরিকল্পনা কমিশন চাকরির খবর খুঁজে নিতে পারে।

প্লানেট বাংলার সকল আপডেট নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (ফেসবুক গ্রুপেও যোগ) দিতে পারেন অথবা আমাদের টুইটার পেজ ফলো করুন। এছাড়া বিভিন্ন শিক্ষামূলক এবং মজার ভিডিও দেখতে প্ল্যানেট বাংলা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন। “প্ল্যানেট বাংলা – অনলাইন দুনিয়ায় বাংলার প্রতিনিধি

প্ল্যানেট বাংলায় আপনার পছন্দের চাকরি খুঁজুন
সকল চাকরির বিজ্ঞপ্তি সরকারি চাকরির খবর বেসরকারি চাকরির খবর
সরকারি বাহিনীতে চাকরি ব্যাংক জব সার্কুলার বিদেশে চাকরি

Leave a Comment