বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ । join.navy.mil.bd ওয়েবসাইটের মাধ্যমে বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ করেছে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ নৌবাহিনী। এছাড়া প্ল্যানেট বাংলার চাকরির খবর পাতায় বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ সম্পর্কে বিস্তারিত উল্লেখ করা হয়েছে। বাংলাদেশ নৌবাহিনী প্রকাশিত চাকরির বিজ্ঞপ্তিটি এ সপ্তাহে প্রকাশিত চাকরির মাঝে অন্যতম সেরা এবং বড় সরকারি বাহিনীতে চাকরির বিজ্ঞপ্তি। সুতরাং বাংলাদেশ নৌবাহিনী জব সার্কুলার সম্পর্কে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন এবং আপনার যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে কোন পদের মিল থাকলে দ্রুত সময়ের মধ্যে আবেদন করুন। তবে যে কোন চাকরিতে আবেদন করার পূর্বে সে চাকরির খুঁটিনাটি সব কিছু জেনে তারপর আবেদন করা উচিৎ।

বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – Bangladesh Navy Job Circular 2021

বাংলাদেশের সকল চাকরি প্রত্যাশী এবং বেকারদের জন্য বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তাই যারা নিজের এবং নিজের পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভাল একটি চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটা হবে পারে কাঙ্ক্ষিত চাকরি। নিচে এই চাকরির বিস্তারিত বর্ণনা দেয়া হয়েছে। এসএসসি/সমমান, এইচএসসি/সমমান, স্নাতক/সমমান, স্নাতকোত্তর/সমমান, ডিপ্লোমা/বিএসসি পাস প্রার্থীরা টেলিটক /প্রতিষ্ঠানের ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে/সরাসরি কুরিয়ার যোগে আবেদন করতে পারবেন। বাংলাদেশ নৌবাহিনী চাকরির অনলাইনে আবেদন করতে চাইলে টেলিটকের ওয়েবসাইট join.navy.mil.bd মাধ্যমে আবেদন করুন এবং নিজেকে উক্ত চাকরির পরিক্ষার/ভাইভার জন্য প্রস্তুতি নিন।

প্ল্যানেট বাংলায় আপনার পছন্দের চাকরি খুঁজুন
সকল চাকরির বিজ্ঞপ্তি সরকারি চাকরির খবর বেসরকারি চাকরির খবর
সরকারি বাহিনীতে চাকরি ব্যাংক জব সার্কুলার বিদেশে চাকরি

বাংলাদেশ নৌবাহিনী চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির সারাংশ

সশস্ত্র বাহিনীর ধার্যকৃত বেতন অনুসারে অফিসার ক্যাডেট পদ পাওয়া ব্যক্তিদের বেতন দেওয়া হবে। বেতন পাওয়ার পাশাপাশি তারা নির্ধারিত ভাতাও পাবে। এবং পরবর্তীতে পদোন্নতি হলে তাদের বেতন এর স্কেল ও বেড়ে যাবে। মেধাবী ক্যাডেট ও অফিসাররা সরকারি খরচে উচ্চশিক্ষা, বিদেশে প্রশিক্ষণ, বাসস্থান সন্তানদের লেখাপড়ার পাশাপাশি চিকিৎসা খরচ ও পাবে।

এক নজরে দেখে নিন

  • প্রতিষ্ঠান / সংস্থার নামঃ বাংলাদেশ নৌবাহিনী
  • খালি পদ সংখ্যাঃ নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন
  • চাকরির ক্যাটাগরিঃ সরকারি বাহিনীতে চাকরি
  • বেতনঃ সরকারি বেতন স্কেল অনুসারে / ৳
  • কর্মস্থলঃ বাংলাদেশের যে কোন জায়গায় (বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন)
  • বিজ্ঞপ্তি প্রকাশঃ 08 January 2021
  • আবেদনে শুরুঃ 08 January 2021
  • আবেদনের শেষ দিনঃ 25 January 2021
  • চাকরির বিজ্ঞপ্তির সূত্রঃ অনলাইন চাকরীর পোর্টাল / খবরের কাগজ।
  • আবেদন করার উপায়ঃ অনলাইনে join.navy.mil.bd ওয়েবসাইট থেকে আবেদন করতে হবে.

    বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি শারীরিক যােগ্যতা

    পুরুষ প্রার্থীরা জন্য:
    উচ্চতা: ১৬২.৫ সেঃ মিঃ (৫-৪” )
    ওজন: ৫০ কেজি।
    বুক মাপ: স্বাভাবিক ৭৬ সেঃমিঃ (৩০”)
    সম্প্রসারিত ৮১ সেঃমিঃ (৩২”)

    দৃষ্টিশক্তি ৬/৬ থাকতে হবে

  • মহিলা প্রার্থীরা জন্য:
    উচ্চতা: ১৫৭.৪৮ সেঃ মিঃ (৫-২”)
    ওজন: ৪৭ কেজি
    বুক মাপঃ স্বাভাবিক ৭১ সেঃমিঃ (২৮”)
    সম্প্রসারিত ৭৬ সেঃমিঃ (৩০”)

    দৃষ্টিশক্তিঃ ৬/৬ থাকতে হবে

  • শিক্ষাগত যােগ্যতা:
    এসএসসি (বিজ্ঞান)/সমমানসহ সরকার অনুমােদিত প্রতিষ্ঠান হতে নিম্নবর্ণিত ট্রেডে ০৬ মাসের ট্রেড কোর্সধারী অথবা সংশ্লিষ্ট ট্রেডে এসএসসি (ভােকেশনাল) ন্যূনতম জিপিএ ৩.০০ হতে হবে। ক। মেশিনিস্ট খ। ডিজেল মেকানিক্স গ। অটোমেকানিক্স ঘ। রেফ্রিজারেশন এন্ড এয়ার কন্ডিশনিং ঙ। ওয়েন্ডিং এন্ড ফেব্রিকেশন চ। প্লাম্বিং এন্ড পাইপ ফিটিং ছ। জেনারেল ইলেকট্রিশিয়ান জ। ইলেকট্রনিক্স।
  • বয়স: ০১ জুলাই ২০২১ তারিখে ১৬ বছর হতে ২১ বছর (সশস্ত্র বাহিনীতে কর্মরত প্রার্থীদের ক্ষেত্রে ১৮ থেকে ২৫ বছর) এফিডেভিট গ্রহণযােগ্য নয়।

বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি  ( জব সার্কুলার ছবি )

নাবিক ও এমওডিসি পদে ভর্তি বিজ্ঞপ্তি

আপনি কি অনলাইনে বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন ? তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। প্ল্যানেট বাংলার চাকরি প্রত্যাশী ভিজিটরদের জন্য সকল প্রকাশিত চাকরির বিস্তারিত উল্লেখ করে থাকে। এখান থেকে বাংলাদেশ নৌবাহিনী জব সার্কুলারের ছবি দেখতে এবং চাইলে ডাউনলোড/সেভ করেও রাখতে পারেন। নিচে আপনার জন্য চাকরির বিজ্ঞপ্তির ইমেজ ফাইল দেয়া হল।

২০২১ -এ অফিসার ক্যাডেট ব্যাচ সার্কুলার (২য় গ্রুপ) 

Navy Job Circular

আবেদন শেষ তারিখ: ৩০ জানুয়ারি ২০২১

আবেদন নিয়ম: আবেদনকারী প্রার্থীগণকে www.joinnavy.navy.mil.bd ওয়েবসাইটে প্রবেশ করে Home Page এর ডান পার্শ্বে APPLY NOW এ ক্লিক করে আবেদন পদ্ধতি অনুসরণ করতে হবে। আবেদনের শেষ পর্যায়ে অনলাইন ব্যাংকিং, মােবাইল ব্যাংকিং এর মাধ্যমে পেমেন্ট সম্পন্ন করা যাবে। এ পর্যায়ে প্রার্থীগণ যে কোন ব্যাংক কর্তৃক প্রদত্ত( VISA, Master Card e American Express) এবং মােবাইল ব্যাংকিং (যেমন- বিকাশ, রকেট, t-cash, শিওরক্যাশ, এমক্যাশ,মাইক্যাশ, ওয়ানক্যাশ, ইজিক্যাশ, কিউক্যাশ, নেক্সাস, এ্যামেক্স) ইত্যাদির মাধ্যমে চার্জ ব্যতিত ৭০০/- (সাতশত) টাকা (অফেরতযোগ্য) আবেদন ফি প্রদান করতে পারবেন।

চাকরির খবরের বিস্তারিত

প্রতিষ্ঠান / সংস্থার নামঃ বাংলাদেশ নৌবাহিনী
পদের নামঃ বিভিন্ন পদে নিয়োগ
খালি পদ সংখ্যাঃ নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন
চাকরির অবস্থানঃ বাংলাদেশের যে কোন জায়গায় (বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন)
চাকরির ধরণঃ স্থায়ী  পূর্ণকালীন চাকরি
চাকরির ক্যাটাগরিঃ সরকারি বাহিনীতে চাকরি
আবেদনকারীর লিঙ্গঃ পুরুষ / মহিলা উভয় আবেদন করতে পারবেন।
আবেদনের বয়স সীমাঃ বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন
শিক্ষাগত যোগ্যতাঃ এসএসসি/সমমান, এইচএসসি/সমমান
প্রয়োজনীয় অভিজ্ঞতাঃ অভিজ্ঞতার প্রয়োজন নেই / চাকরির সার্কুলার থেকে দেখে নিন।
বেতনঃ সরকারি বেতন স্কেল অনুসারে / ৳
অন্যান্য সুযোগ সুবিধাঃ বাংলাদেশ সরকারের চাকরির বিধি মোতাবেক
চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ
See The Job Circular
আবেদন শুরুঃ
See The Job Circular
আবেদনের শেষ সময়ঃ
See The Job Circular

প্রতিষ্ঠানের তথ্য

প্রতিষ্ঠান / সংস্থার নামঃ বাংলাদেশ নৌবাহিনী
প্রতিষ্ঠান / সংস্থার ধরণঃ সামরিক বাহিনী
অফিসিয়াল ওয়েবসাইটঃ www.navy.mil.bd

এক নজরে দেখুন  সংস্থার পরিচিতি

বাংলাদেশ নৌবাহিনী বাংলাদেশ সামরিক বাহিনীর নৌযুদ্ধ শাখা যাদের দায়িত্বে রয়েছে ১,১৮,৮১৩ বর্গকিলোমিটার (৪৫,৮৭৪ মাইল) সমুদ্রসীমা এবং এই এলাকায় অবস্থিত সকল বন্দর এবং সামরিক স্থাপনার নিরাপত্তা। নৌবাহিনীর প্রাথমিক দায়িত্ব হচ্ছে দেশে এবং বিদেশে বাংলাদেশের সামরিক এবং অর্থনৈতিক স্বার্থ সংরক্ষণ। ভিশন বাংলাদেশ নৌবাহিনী সমুদ্রের যে কোন স্থানে দ্বন্দ্বের অবসানে এবং বাংলাদেশের কার্যকর বজায় রাখতে সক্ষম একটি বিশ্বাসযোগ্য ত্রিমাত্রিক নৌবাহিনীতে পরিণত হবে। বাংলাদেশ নৌবাহিনী জাতীয় সামুদ্রিক অর্থনৈতিক কার্যক্রম পরিচালনার জন্য সমুদ্রের সুশৃঙ্খলা নিশ্চিত করতে কনস্টাবুলারি এবং সৌম্যপূর্ণ কাজও করতে সক্ষম হবে। মিশন বাংলাদেশ নৌবাহিনীর লক্ষ্য হ’ল সমুদ্রের ওপরে এবং তলদেশে উদ্ভূত হুমকী থেকে দেশকে রক্ষা করা; আমাদের সামুদ্রিক স্বার্থ প্রচার ও সুরক্ষা, সামুদ্রিক শাসনে সহায়তা এবং আমাদের জাতিয় এবং কূটনৈতিক উদ্দেশ্যে অবদান রাখা।

বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – www.navy.mil.bd

আপনি কি ইন্টারনেটে বাংলাদেশ নৌবাহিনী চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজ করছেন? বাংলাদেশ নৌবাহিনী নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এখানে উক্ত চাকরির বিবরণ সহ জব সার্কুলার ইমেজ / পিডিএফ ডাউনলোড এবং আবেদন করার পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হয়েছে।

আবেদন করতে ভিজিট করুনঃwww.joinnavy.mil.bd

বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ডাউনলোড

আপনি যদি বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ফাইল দেখতে চান বা সংরক্ষণ করার জন্য ডাউনলোড করতে চান তাহলে এখান থেকে দেখতে বা ডাউনলোড করে নিতে পারবেন। আপনার প্রয়োজনে নিচে জব সার্কুলারের পিডিএফ ফাইলটি দেখে নিন।

বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি

[button link=”http://joinnavy.navy.mil.bd/media/contents/sailors/nabik.pdf” newwindow=”yes”] Download Circular pdf file [/button]

চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ: See The Job Circular

চাকরির আবেদন শুরুর তারিখ: See The Job Circular

আবেদনের শেষ তারিখ: See The Job Circular

বাংলাদেশ নৌবাহিনী চাকরির আবেদন পদ্ধতি – join.navymil.bd

আবেদন নিয়ম: Sailor পদে আবেদনকারী প্রার্থীগণকে www.joinnavy.navy.mil.bd ওয়েবসাইটে প্রবেশ করে Home Page এ Apply Now Check Now এ ক্লিক করে প্রথমেই প্রার্থীকে ওয়েব সাইটে Sign Up/Sign In করে প্রাকৃযােগ্যতা যাচাইকরতঃ নাবিক ও এমওডিসি (নৌ) এর শাখা ভিত্তিক Job Description (দায়িত্ব ও কর্তব্য) জেনে Apply Now বাটনে ক্লিক করতে হবে। এরপর প্রার্থীকে ব্যাংকিং/মােবাইল ব্যাংকিং এর মাধ্যমে পেমেন্ট সম্পন্ন করতে হবে।

আবেদনের নিয়মাবলী  শর্তাবলী

১। ১ জুলাই ২০২১ তারিখে প্রাথীর বয়স ৩০ হতে হবে। মুক্তিযোদ্ধা  / শারিরীক প্রতিবন্ধি উক্ত কোটার ক্ষেত্রে বয়স সীমা সর্বোচ্চ ৩২। বয়সের ক্ষেত্রে কোন প্রকার এফিডেভিট গ্রহন যোগ্য হবে না।

২।  নিয়োগের ক্ষেত্রে সরকারি বিদ্যমান বিধি বিধান এবং পরিবর্তীত ক্ষেত্রে প্রযোজ্য বিধি বিধান অনুসরন করা হবে।

৩। প্রার্থীগণকে www.joinnavy.mil.bd ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে হবে।

৪।এক্ষেত্রে ওয়েবসাইটে প্রবেশ করে Home Page এর উপরে ডান কোণায় APPLY NOW তে ক্লিক করে Apply করতে হবে।

৫।আবেদনকারী প্রার্থীগণ Trust Bank t-cash, VISA/Master Card, bKash, Rocket ইত্যাদির মাধ্যমে ৭০০ টাকা (অফেরতযোগ্য) আবেদন ফি প্রদান করতে পারবেন।

৭।  অসম্পূর্ণ ও ত্রুটিপূর্ণ আবেদন সরাসরি বাতিল বলে গন্য হবে।  প্রার্থীর কোন প্রকার তথ্য মিথ্যা বা ভুল প্রমানিত হলে বা পরীক্ষায় অসুদপায় অবলম্বন করলে তার বিরুদ্ধে আইনানুগ বেবস্থ্যা নেয়া হবে।

৮। কর্তৃপক্ষ পদের সংখ্যা হ্রাস বৃদ্ধি ও বিজ্ঞপ্তি বাতিল করার অধিকার সংরক্ষণ করে। নিয়োগের ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে।

৯। লিখিত এবং মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।

১০।যদি কোন প্রার্থী উক্ত আবেদন পত্রটি ডাউনলােড করতে ব্যর্থ হয় তবে ওয়েব সাইটে পুনরায় Sign In করে আবেদন পত্রটি ডাউনলােড ও প্রিন্ট করা যাবে।

[button link=”www.joinnavy.mil.bd” newwindow=”yes”] আবেদন করুন[/button]

নৌবাহিনীর আবেদনে যারা অযোগ্য

নৌ, সেনা ও বিমান বাহিনী অথবা যে কোন সরকারি চাকরি হইতে অপসারিত হলে। আইএসএসবি কর্তিৃক দুইবার প্রত্যাখ্যাত হলে। নৌ, সেনা ও বিমানবাহিনীর মেডিকেল বোর্ড কর্তৃক অযোগ্য বিবেচিত হলে। যেকোনো বিচারালয় থেকে দন্ডপ্রাপ্ত হলে। ত্রুটিপূর্ণ এবং এক নামে একাধিক আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে।

আবেদনে যে কাগজপত্র গুলো সংযুক্ত করবে

আবেদনপত্রটির সঠিকভাবে পূরণ করে যথাযথ সময়ে মূল কপিটি নৌ দপ্তরে প্রেরণ করতে হবে। ফটোকপি এবং নিচে দেওয়া অন্যান্য কাগজপত্র  সাক্ষাৎকারের সময় সঙ্গে আনতে হবে। যারা অনলাইনে আবেদন করবে তারা অনলাইনে কপিটি প্রাথমিক সাক্ষাৎকারের সময় জমা দিবে।

১।সম্প্রতি তোলা রঙিন পাসপোর্ট সাইজের এক কপি ছবি

২।শিক্ষাগত যোগ্যতার সনদপত্র ও মার্কশিটের ফটোকপি

৩।ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/ ওয়ার্ড কাউন্সিলর/ পৌরসভার মেয়র কর্তিক নাগরিকত্ব সনদপত্র নিতে হবে

৪। প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তার নিকট হইতে চারিত্রিক সনদপত্র নিতে হবে

বিস্তারিত জানতে যোগাযোগ

পরিচালক

পার্সোনাল সার্ভিসেস পরিদপ্তর

নৌবাহিনী সদর দপ্তর, বনানী, ঢাকা-১২১৩

ফোন: ০২-৯৮৩৬১৪১-৯, বর্ধিত ২২১৫

হেল্পলাইন: ০১৭৬৯-৭০২২১৫

ওয়েবসাইট: www.joinnavy.navy.mil.bd

বাংলাদেশ নৌবাহিনী জব সার্কুলার ২০২১

যারা সরকারী চাকরি খুঁজছেন বা সরকারি চাকরির আবেদন করতে চান তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি টি নিঃসন্দেহে একটি ভাল সুযোগ। সুতরাং আপনি যদি সরকারী চাকুরী পেতে চান তবে বাংলাদেশ নৌবাহিনী এর এই নতুন জব সার্কুলারটি সংরক্ষণ করুন এবং নিয়ম নীতি অনুসরণ করে চাকরির জন্য আবেদন করুন। এছাড়া আমাদের প্ল্যানেট বাংলার জব সাইটে (planetbangla.com/jobs) আপনি আরও সরকারি চাকরি, ব্যাংকের চাকরি সহ বিভিন্ন বেসরকারী চাকরীর বিজ্ঞপ্তি খুঁজে পাবেন।

তাই চাকরির জন্য অথবা ক্যারিয়ারের উন্নতির জন্য নিয়মিত আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। আর প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরি, কোম্পানির চাকরি, ব্যাংক জব, সরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া প্ল্যানেট বাংলায় প্রকাশিত ক্যারিয়ার টিপস দেখে সে অনুযায়ী নিজের পেশায় নিজের অনস্থান শক্তিশালী করুন।

আপনি যদি সরকারি চাকরি খুঁজতে থাকেন বা নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে চান, নিয়মিত আমাদের ওয়েবসাইট planetbangla.com/jobs ভিজিট করতে পারেন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ
বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ ২০২১,www.navy.mil.bd jobs circular 2021,বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ 2021,নৌবাহিনী সার্কুলার,নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি,বাংলাদেশ নৌবাহিনী বেসামরিক নিয়োগ ২০২১,বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ ২০২১ পুরুষ,বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ ২০২১,বাংলাদেশ নৌবাহিনী সৈনিক পদে নিয়োগ ২০২১,নৌবাহিনী নিয়োগ পরীক্ষার প্রশ্ন,নৌবাহিনী নিয়োগ গাইড,নৌবাহিনী অফিসার পদে নিয়োগ ২০২১,বেসামরিক নৌবাহিনী নিয়োগ পরীক্ষার প্রশ্ন,বাংলাদেশ নৌবাহিনী সার্কুলার ২০২১,বাংলাদেশ নৌবাহিনী বেসামরিক নিয়োগ ২০২১,বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ ২০২১ সার্কুলার,বাংলাদেশ নৌবাহিনী সৈনিক পদে নিয়োগ ২০২১,নৌবাহিনী নিয়োগ গাইড,বাংলাদেশ নৌবাহিনী নাবিক নিয়োগ ২০২১,নৌবাহিনী অফিসার পদে নিয়োগ,বাংলাদেশ নৌবাহিনী বেসামরিক কর্মচারী নিয়োগ আবেদন ফরম,বাংলাদেশ নৌবাহিনী বেসামরিক কর্মচারী নিয়োগ ২০২১ আবেদন ফরম,
বাংলাদেশ নৌবাহিনী জব,বাংলাদেশ নৌবাহিনী বেসামরিক কর্মচারী নিয়োগ,বাংলাদেশ নৌবাহিনী বেসামরিক কর্মচারী নিয়োগ ফলাফল 2021,বাংলাদেশ নৌবাহিনী বেসামরিক কর্মচারী নিয়োগ ফলাফল,বাংলাদেশ নৌবাহিনী অফিসার ক্যাডেট নিয়োগ,বাংলাদেশ নৌবাহিনী বেসামরিক কর্মচারী নিয়োগ ২০২১ আবেদন ফরম pdf,www.বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ.com,বাংলাদেশ নৌবাহিনীতে বেসামরিক কর্মকর্তা নিয়োগ,বাংলাদেশ নৌবাহিনী সার্কুলার,বাংলাদেশ নৌবাহিনীতে চাকরির নিয়োগ,বাংলাদেশ নৌবাহিনী ড্রাইভার নিয়োগ,বাংলাদেশ নৌবাহিনী ড্রাইভার নিয়োগ ২০২১,
বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ ফরম

www.navy.mil.bd jobs circular, navy job circular, bangladesh navy sailor circular, navy circular 2021, bangladesh navy civil job application form, nou bahini job circular 2021, bangladesh navy civil job circular 2021, navy civil job circular 2021, navy job circular 2021, nou bahini job circular 2021, bangladesh navy sailor circular 2021, nou bahini circular, www.navy.mil.bd jobs circular 2021, navy job circular 2021, www.joinnavy.navy.mil.bd circular 2021, navy sailor job circular 2021, bangladesh navy civilian job circular 2021, bangladesh navy job circular 2021, join bd navy, bd navy join, join navy mil bd.

প্ল্যানেট বাংলায় প্রকাশিত সর্বশেষ লেখা সমুহঃ

সামরিক বাহিনীর সকল চাকরি দেখুন এখান থেকে

উপরোক্ত চাকরির বিজ্ঞপ্তি থেকে যদি উক্ত প্রতিষ্ঠানের সর্বশেষ প্রকাশিত জব সার্কুলার খুঁজে না পান তাহলে এই প্রতিষ্ঠানের অফিশিয়াল ওয়েবসাইট www.navy.mil.bd বাংলাদেশ নৌবাহিনী থেকে চাকরির খবর খুঁজে নিতে পারে।

প্লানেট বাংলার সকল আপডেট নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (ফেসবুক গ্রুপেও যোগ) দিতে পারেন অথবা আমাদের টুইটার পেজ ফলো করুন। এছাড়া বিভিন্ন শিক্ষামূলক এবং মজার ভিডিও দেখতে প্ল্যানেট বাংলা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন। “প্ল্যানেট বাংলা – অনলাইন দুনিয়ায় বাংলার প্রতিনিধি

1 thought on “বাংলাদেশ নৌবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২”

  1. আসসালামুয়ালাইকুম আমি মোঃ সজন মিয়া। আমরা তিন ভাই আমি আমার বাবা- মায়ের বড় ছেলে।
    আমার মা – বাবার অনেক ইচ্ছে আমি বাংলাদেশ সেনাবাহিনীতে চাকরি করি। কিন্তু আমরা গরিব তাই আমার চাকরি হয় না টাকার জন্য ভালোভাবে লেখাপড়া করতে পারিনি। আমি JSC পাস করছি আমার পয়েন্ট 3.64 আমার উচ্চতা 5ফুট 6 ইন্চি আমার বয়স 17 বছর। আমি ছোট থেকেই কাজ করে বড় হয়েছি। আপনাদের কে বলছি আমার জীবনে কি আমি পারবো না আমার বাবা মায়ের ইচ্ছা পুরন করতে। 01954501842 এটা আমার ফোন নাম্বার

    Reply

Leave a Comment