বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১। বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ করেছে সংশ্লিষ্ট কতৃপক্ষ। বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে বসুন্ধরা গ্রুপ বিভিন্ন পদে লোক নিয়োগ করা হবে। তাই যারা বসুন্ধরা গ্রুপ এ জব করতে ইচ্ছুক তারা নিম্নোক্ত নিয়োগ বিজ্ঞপ্তি দেখে আবেদন করতে পারেন এবং বসুন্ধরা গ্রুপ প্রতিষ্ঠানে নিজের ক্যারিয়ার প্রতিষ্ঠা করার এই সুযোগ টি কাজে লাগাতে পারেন। প্ল্যানেট বাংলার চাকরির খবর পাতা থেকে বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ সম্পর্কে বিস্তারিত দেখে নিতে পারেন এবং চাইলে চাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ্ধতি মোতাবেক বসুন্ধরা গ্রুপ এর এই চাকরিতে আবেদন করতে পারেন।

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ –www.bashundharagroup.com

আপনি কি ইন্টারনেটে বসুন্ধরা গ্রুপ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজ করছেন? বসুন্ধরা গ্রুপ নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এখানে বসুন্ধরা গ্রুপ এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তির ইমেজ / পিডিএফ ডাউনলোড এবং আবেদন করার পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হয়েছে।

১।পদের নামঃ জুনিয়র ফোরম্যান/জুনিয়র অপারেটর/ জুনিয়র ফোরম্যান/ অপারেটর/টেকনিশিয়ান

পদের সংখ্যাঃ

শিক্ষাগত যোগ্যতাঃ এসএসসি/অষ্টম শ্রেনী বা সমমান পাশ

বেতনঃ আলোচোনা সাপেক্ষে

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আপনি কি অনলাইনে বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন ? তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। প্ল্যানেট বাংলার চাকরি প্রত্যাশী ভিজিটরদের জন্য বাংলাদেশের সকল প্রাইভেট প্রতিষ্ঠান/ প্রাইভেট কোম্পানির চাকরির বিস্তারিত উল্লেখ করে থাকে। এখান থেকেবসুন্ধরা গ্রুপ জব সার্কুলারের ছবি দেখতে এবং চাইলে ডাউনলোড/সেভ করেও রাখতে পারেন। নিচে উক্ত চাকরির বিজ্ঞপ্তির ইমেজ ফাইল দেয়া হল।

Interview Date: 01-05 April 2021

Application Deadline: 30 March 2021

আবেদন প্রকাশের তারিখ: ০৩ মার্চ ২০২১

আবেদনের সময়সীমা: ১০ মার্চ ২০২১

বসুন্ধরা গ্রুপ চাকরির বিজ্ঞপ্তির বিস্তারিত

ব্যাংক/বিমা/আর্থিক প্রতিষ্ঠানের নামঃ বসুন্ধরা গ্রুপ
পদের নামঃ অপারেটর (গ্রেড-১),ট্যালি ম্যান,এসিস্ট্যান্ট
খালি পদ সংখ্যাঃ বিস্তারিত বিজ্ঞপ্তিতে দেখুন
চাকরির অবস্থানঃ বাংলাদেশের যে কোন জায়গায় (বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন)
চাকরির ধরণঃ পূর্ণকালীন চাকরি
চাকরির ক্যাটাগরিঃ প্রাইভেট কোম্পানির চাকরি
শিক্ষাগত যোগ্যতা এবংঅভিজ্ঞতাঃ চাকরির সার্কুলার থেকে দেখে নিন।
বেতনঃ বিজ্ঞপ্তি দেখুন
অন্যান্য সুযোগ সুবিধাঃ প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
 অফিসিয়াল ওয়েবসাইটঃ www.bashundharagroup.com
আবেদনের শেষ সময়ঃ
10 March 2021


বসুন্ধরা গ্রুপ
 পরিচিতি

বসুন্ধরা গ্রুপ ( এসএমসি ) একটি বাংলাদেশী অলাভজনক সংস্থা। যা পরিবার পরিকল্পনা, মাতৃ এবং শিশুদের স্বাস্থ্য, এবং যৌন রোগের সংক্রমণ (এসটিডি) এবং এইডস প্রতিরোধের জন্য শিক্ষা এবং পণ্য সরবরাহ করে।

বসুন্ধরা গ্রুপ বাংলাদেশের প্রাইভেট প্রতিষ্ঠান/ প্রাইভেট কোম্পানি হিসেবে একটি সুনামধন্য প্রতিষ্ঠান। আপনি চাইলে এখান থেকে এই প্রতিষ্ঠানের সকল বিজ্ঞপ্তি দেখতে এবং সে অনুযায়ী চাকরির আবেদন করতে পারবেন।

বিডি জবস ডট কমে প্রকাশিত বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি

[iframe src=”http://jobs.bdjobs.com/” width=”100%” height=”550″]


বসুন্ধরা গ্রুপ চাকরির আবেদন পদ্ধতি

আপনি কি বসুন্ধরা গ্রুপ প্রতিষ্ঠানে চাকরি করতে আগ্রহী? তাহলে এই Job Circular টি ভাল ভাবে পড়ুন এর পর কর্তৃপক্ষের নির্ধারিত পদ্ধতি অনুসরণ করে আবেদনের নির্ধারিত তারিখ শেষ হবার পূর্বেই আবেদন করুন।

আবেদন নিয়ম: আগ্রহী যােগ্য প্রার্থীগণকে সদ্য তােলা ০২ কপি পাসপাের্ট সাইজ ছবি, জীবন-বৃত্তান্ত, শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্র এবং জাতীয় পরিচয়পত্র সহ আবেদনপত্র (খামের উপরে পদবি উল্লেখ সহ) আগামী ০৮/০২/২০২১ তারিখ বিকাল ০৫:৩০ ঘটিকার মধ্যে নিম্লোক্ত ঠিকানায় প্রেরণের জন্য অনুরােধ করা যাচ্ছে। বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেড কোয়ার্টার – ২ প্লট # ৫৬/এ, ব্লক # সি, উম্মে কুলসুম রােড, বসুন্ধরা আবাসিক এলাকা, ঢাকা-১২২৯।

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরি, কোম্পানির চাকরি, ব্যাংক জব, সরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ

বসুন্ধরা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি,বসুন্ধরা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,বসুন্ধরা গ্রুপে নিয়োগ,বসুন্ধরা গ্রুপে চাকরি,বসুন্ধরা গ্রুপে চাকরি,পাট ও বস্ত্র মন্ত্রণালয় চাকরির খবর,বসুন্ধরা গ্রুপে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি, বসুন্ধরা গ্রুপে চাকরি ২০২১,চাকরির খবর,চাকরির খবর ২০২১,চাকরির পত্রিকা আজকের,আজকের চাকরির খবর,আজকের চাকরির পত্রিকা, চাকরির পত্রিকা,বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি,বসুন্ধরা পেপার নিয়োগ বিজ্ঞপ্তি,বসুন্ধরা জব, বসুন্ধরা জব সার্কুলার,চাকরির খবর,চাকরির খবর ২০২১,চাকরির পত্রিকা আজকের,আজকের চাকরির খবর,আজকের চাকরির পত্রিকা, চাকরির পত্রিকা,বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি,বসুন্ধরা পেপার নিয়োগ বিজ্ঞপ্তি,বসুন্ধরা জব, বসুন্ধরা জব সার্কুলার,Bashundhara Group Job Circular 2021, Bashundhara Job Circular, Bashundhara Job news, Bashundhara Job bd,মেঘনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি,যমুনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,বসুন্ধরা গ্রুপে ডিলার নিয়োগ,পারটেক্স গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,আকিজ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি 2021,কোম্পানিতে নিয়োগ বিজ্ঞপ্তি

প্ল্যানেট বাংলায় প্রকাশিত সর্বশেষ লেখা সমুহঃ

প্লানেট বাংলার সকল আপডেট নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (ফেসবুক গ্রুপেও যোগ) দিতে পারেন অথবা আমাদের টুইটার পেজ ফলো করুন। এছাড়া বিভিন্ন শিক্ষামূলক এবং মজার ভিডিও দেখতে প্ল্যানেট বাংলা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন। “প্ল্যানেট বাংলা – অনলাইন দুনিয়ায় বাংলার প্রতিনিধি

Leave a Comment