প্ল্যান ইন্টারন্যাশনাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্ল্যান ইন্টারন্যাশনাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ । প্ল্যান ইন্টারন্যাশনাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ করেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। প্ল্যান ইন্টারন্যাশনাল নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে প্ল্যান ইন্টারন্যাশনাল বিভিন্ন পদে লোক নিয়োগ করা হবে। তাই যারা প্ল্যান ইন্টারন্যাশনাল এ জব করতে ইচ্ছুক তারা নিম্নোক্ত নিয়োগ বিজ্ঞপ্তি দেখে আবেদন করতে পারেন এবং প্ল্যান ইন্টারন্যাশনাল প্রতিষ্ঠানে নিজের ক্যারিয়ার প্রতিষ্ঠা করার এই সুযোগ টি কাজে লাগাতে পারেন। প্ল্যানেট বাংলার চাকরির খবর পাতা থেকে প্ল্যান ইন্টারন্যাশনাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ সম্পর্কে বিস্তারিত দেখে নিতে পারেন এবং চাইলে চাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ্ধতি মোতাবেক প্ল্যান ইন্টারন্যাশনাল এর এই চাকরিতে আবেদন করতে পারেন।

প্ল্যান ইন্টারন্যাশনাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – www.plan-international.org

আপনি কি ইন্টারনেটে প্ল্যান ইন্টারন্যাশনাল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজ করছেন? প্ল্যান ইন্টারন্যাশনাল নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এখানে প্ল্যান ইন্টারন্যাশনাল এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তির ইমেজ / পিডিএফ ডাউনলোড এবং আবেদন করার পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হয়েছে।

প্ল্যান ইন্টারন্যাশনাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আপনি কি অনলাইনে প্ল্যান ইন্টারন্যাশনাল নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন ? তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। প্ল্যানেট বাংলার চাকরি প্রত্যাশী ভিজিটরদের জন্য বাংলাদেশের সকল প্রাইভেট প্রতিষ্ঠান/ প্রাইভেট কোম্পানির চাকরির বিস্তারিত উল্লেখ করে থাকে। এখান থেকেপ্ল্যান ইন্টারন্যাশনাল জব সার্কুলারের ছবি দেখতে এবং চাইলে ডাউনলোড/সেভ করেও রাখতে পারেন। নিচে উক্ত চাকরির বিজ্ঞপ্তির ইমেজ ফাইল দেয়া হল।

Plan International Bangladesh Job Circular 2021

Application Deadline: 06 April 2021

Plan International Bangladesh Job Circular 2021

প্ল্যান ইন্টারন্যাশনাল চাকরির বিজ্ঞপ্তির বিস্তারিত

ব্যাংক/বিমা/আর্থিক প্রতিষ্ঠানের নামঃ প্ল্যান ইন্টারন্যাশনাল
পদের নামঃ SOYEE Advisor, Finance Coordinator, Finance Specialist –
খালি পদ সংখ্যাঃ বিস্তারিত বিজ্ঞপ্তিতে দেখুন
চাকরির অবস্থানঃ বাংলাদেশের যে কোন জায়গায় (বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন)
চাকরির ধরণঃ পূর্ণকালীন চাকরি
চাকরির ক্যাটাগরিঃ প্রাইভেট কোম্পানির চাকরি
শিক্ষাগত যোগ্যতা এবংঅভিজ্ঞতাঃ চাকরির সার্কুলার থেকে দেখে নিন।
বেতনঃ বিজ্ঞপ্তি দেখুন
অন্যান্য সুযোগ সুবিধাঃ প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটঃ www.plan-international.org
আবেদনের শেষ সময়ঃ
06 March 2021

বিডি জবস ডট কমে প্রকাশিত প্ল্যান ইন্টারন্যাশনাল নিয়োগ বিজ্ঞপ্তি

[iframe src=”https://jobs.bdjobs.com/companyofferedjobs.asp?id=17446&alias=0&companyname=Plan+International+Bangladesh” width=”100%” height=”550″]

 প্ল্যান ইন্টারন্যাশনাল পরিচিতি

প্ল্যান ইন্টারন্যাশনাল একটি আর্ন্তজাতিক শিশু কেন্দ্রিক উন্নয়ন সংস্থা। প্ল্যান ১৯৩৭ সালে স্পেনে প্রথম সেবামূলক কার্যক্রম শুরু করে । সংস্থার হেডকোয়ার্টার যুক্তরাজ্যে অবস্থিত ।প্ল্যান ১৯৮৯ সালে জাতিসংঘ কর্তৃক উন্নয়ন সংস্থা হিসেবে নিবন্ধিত হয়। এছাড়া প্ল্যান ১৯৯৩ সালে ইউনিসেফ কর্তৃক উন্নয়ন সংস্থা হিসাবে স্বীকৃতি লাভ করে । প্ল্যান এর কোন রাজনৈতিক বা ধর্মীয় সম্পৃক্ততা নেই । উন্নয়নশীল দেশসমূহে প্ল্যান সরকার ও বেসরকারী প্রতিষ্ঠানসমূহের সাহায্য ও সহযোগিতার মাধ্যমে নিজ লক্ষ্য বাসত্মবায়নে কাজ করে থাকে ।

প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশের প্রাইভেট প্রতিষ্ঠান/ প্রাইভেট কোম্পানি হিসেবে একটি সুনামধন্য প্রতিষ্ঠান। আপনি চাইলে এখান থেকে এই প্রতিষ্ঠানের সকল বিজ্ঞপ্তি দেখতে এবং সে অনুযায়ী চাকরির আবেদন করতে পারবেন।

প্ল্যান ইন্টারন্যাশনাল চাকরির আবেদন পদ্ধতি – www.plan-international.org

আপনি কি প্ল্যান ইন্টারন্যাশনাল প্রতিষ্ঠানে চাকরি করতে আগ্রহী? তাহলে এই Job Circular টি ভাল ভাবে পড়ুন এর পর কর্তৃপক্ষের নির্ধারিত পদ্ধতি অনুসরণ করে আবেদনের নির্ধারিত তারিখ শেষ হবার পূর্বেই আবেদন করুন।

তবে অনলাইনে আবেদন করতে নির্ধারিত ওয়েবসাইটে গিয়ে নির্দিষ্ট স্থানে আবেদন বক্সে ক্লিক করুন। এরপর অনলাইন আবেদন ফর্মে প্রয়োজনীয় সকল তথ্য সঠিক ভাবে লিপিবদ্ধ করে আবেদন করুন। তবে চাকরিতে আবেদন করার পূর্বে অবশ্যই খুব ভাল ভাবে চাকরির বিজ্ঞপ্তি টি পড়ে বুঝে নিবেন। এর পর বিজ্ঞপ্তিতে উল্লেখিত সকল তথ্য / যোগ্যতার সাথে যদি আপনার যোগ্যতা মিলে যায় তবে আবেদন করবেন।

[button link=”www.plan-international.org” newwindow=”yes”] আবেদন করুন[/button]

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরি, কোম্পানির চাকরি, ব্যাংক জব, সরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ

প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি,ব্র্যাক এনজিও নিয়োগ ২০২১,ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি,বুরো বাংলাদেশ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি,আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,সেবা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,পদক্ষেপ এনজিও নিয়োগ ২০২১, ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি 2021,সিও এনজিও নিয়োগ ২০২১

প্ল্যানেট বাংলায় প্রকাশিত সর্বশেষ লেখা সমুহঃ

প্লানেট বাংলার সকল আপডেট নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (ফেসবুক গ্রুপেও যোগ) দিতে পারেন অথবা আমাদের টুইটার পেজ ফলো করুন। এছাড়া বিভিন্ন শিক্ষামূলক এবং মজার ভিডিও দেখতে প্ল্যানেট বাংলা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন। “প্ল্যানেট বাংলা – অনলাইন দুনিয়ায় বাংলার প্রতিনিধি

1 thought on “প্ল্যান ইন্টারন্যাশনাল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২”

Leave a Comment