প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ : Primary Assistant Teacher Job Circular 2020। www.dpeteletalkcombd.com ওয়েবসাইটের মাধ্যমে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ প্রকাশ করেছে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রাথমিক সহকারী শিক্ষক। এছাড়া প্ল্যানেট বাংলার চাকরির খবর পাতায় প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ সম্পর্কে বিস্তারিত উল্লেখ করা হয়েছে। প্রাথমিক সহকারী শিক্ষক প্রকাশিত চাকরির বিজ্ঞপ্তিটি এ সপ্তাহে প্রকাশিত চাকরির মাঝে অন্যতম সেরা এবং বড় সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি। সুতরাং প্রাথমিক সহকারী শিক্ষক জব সার্কুলার সম্পর্কে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন এবং আপনার যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে কোন পদের মিল থাকলে দ্রুত সময়ের মধ্যে আবেদন করুন। তবে যে কোন চাকরিতে আবেদন করার পূর্বে সে চাকরির খুঁটিনাটি সব কিছু জেনে তারপর আবেদন করা উচিৎ।

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ – Primary Assistant Teacher Job Circular 2020

বাংলাদেশের সকল চাকরি প্রত্যাশী এবং বেকারদের জন্য প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তাই যারা নিজের এবং নিজের পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভাল একটি চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটা হতে পারে কাঙ্ক্ষিত চাকরি। নিচে এই চাকরির বিস্তারিত বর্ণনা দেয়া হয়েছে। চাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখিত শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীরা www.dpeteletalkcombd.com /প্রতিষ্ঠানের ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে/সরাসরি কুরিয়ার যোগে আবেদন করতে পারবেন। প্রাথমিক সহকারী শিক্ষক চাকরির অনলাইনে আবেদন করতে চাইলে টেলিটকের ওয়েবসাইট www.dpeteletalkcombd.com মাধ্যমে আবেদন করুন এবং নিজেকে উক্ত চাকরির পরিক্ষার/ভাইভার জন্য প্রস্তুতি নিন।

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ – dpeteletalkcombd.com

আপনি কি ইন্টারনেটে প্রাথমিক সহকারী শিক্ষক চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজ করছেন? প্রাথমিক সহকারী শিক্ষক নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এখানে উক্ত চাকরির বিবরণ সহ জব সার্কুলার ইমেজ / পিডিএফ ডাউনলোড এবং আবেদন করার পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হয়েছে।

প্রাথমিক সহকারী শিক্ষক চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

এক নজরে দেখে নিন

পদের নাম: সহকারী শিক্ষক
চাকরির অবস্থান: সারা বাংলাদেশ
শিক্ষাগত যোগ্যতা: স্নাতক বা সমমান পাশ
অভিজ্ঞতা: প্রয়োজন নেই
বেতন: ১১,০০০-২৬,০০০টাকা

প্রাথমিক সহকারী শিক্ষক চাকরির খবরের বিস্তারিত

প্রতিষ্ঠান / সংস্থার নামঃ প্রাথমিক সহকারী শিক্ষক
প্রতিষ্ঠান / সংস্থার ধরণঃ সরকারি / বেসরকারি / এনজিও সংস্থা
চাকরির ধরণঃ স্থায়ী / অস্থায়ী চুক্তিভিত্তিক – পার্ট টাইম চাকরি / ফুলটাইম চাকরি
চাকরির ক্যাটাগরিঃ সরকারি চাকরি
আবেদনকারীর লিঙ্গঃ পুরুষ / মহিলা উভয় আবেদন করতে পারবেন।
আবেদনের বয়স সীমাঃ ১৮ থেকে ৩০ বছর (বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন)।
অন্যান্য সুযোগ সুবিধাঃ বাংলাদেশ সরকারের চাকরির বিধি মোতাবেক / প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://dpe.teletalk.com.bd/

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন ( জব সার্কুলার ছবি / ইমেজ ফাইল )

আপনি কি অনলাইনে প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন ? তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। প্ল্যানেট বাংলার চাকরি প্রত্যাশী ভিজিটরদের জন্য সকল প্রকাশিত চাকরির বিস্তারিত উল্লেখ করে থাকে। এখান থেকে প্রাথমিক সহকারী শিক্ষক জব সার্কুলারের ছবি দেখতে এবং চাইলে ডাউনলোড/সেভ করেও রাখতে পারেন। নিচে আপনার জন্য চাকরির বিজ্ঞপ্তির ইমেজ ফাইল দেয়া হল।

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগে আবেদন এর শর্তঃ

১।সহকারী শিক্ষক পদে পুরুষ ও নারী উভয়ের ক্ষেত্রেই শিক্ষাগত যোগ্যতা স্নাতক করা হয়েছে। কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতক বা অনার্স অথবা সমমানের ডিগ্রি হতে হবে।

২।যদি ২০ শতাংশ কোটা পূরণ না হয়, তবে মেধার ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে।

৩। শিক্ষক নিয়োগ পরীক্ষা-   সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ‘সহকারী শিক্ষক’ নিয়োগের লিখিত (এমসিকিউ) পদ্ধতিতে গ্রহন করা হবে।

৪।আবেদনের বয়সসীমা : ২০ অক্টোবর ২০২০ তারিখে সর্বনিম্ন বয়সসীমা ২১ বছর এবং ২৫ মার্চ ২০২০ তারিখে সর্বোচ্চ ৩০ বৎসর (মুক্তিযােদ্ধার  সন্তান ও শারীরিক প্রতিবন্ধী আবেদনকারীর ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা ২৫ মার্চ ২০২০ তারিখে ৩২ বৎসর)

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি

Download Circular pdf file

চাকরির বিজ্ঞপ্তির সূত্রঃ 25 October 2020

আবেদনের শেষ সময়ঃ 24 November 2020

প্রাথমিক সহকারী শিক্ষক চাকরির আবেদন পদ্ধতি – www.dpeteletalkcombd.com

1.http://dpe.teletalk.com.bd ওয়েবসাইটে প্রবেশ করে অনলাইনে Application Form পূরণের নির্দেশনা পাওয়া যাবে। উক্ত নির্দেশনা অনুসরণপূর্বক অনলাইনে Application Form পূরণ করে Submit করা হলে ওয়েবসাইট হতে প্রার্থীর User IDসহ Unpaid স্ট্যাটাস সম্পন্ন Draft Applicant’s Copy তৈরি হবে যা প্রিন্ট করে আবেদনে প্রদত্ত তথ্য যাচাই করতে হবে।

2.আবেদন ফি জমা দানের পূর্বে Draft Applicant’s Copy একাধিকবার পড়ে প্রার্থী তার প্রদত্ত তথ্যের যথার্থতা সম্পর্কে নিশ্চিত হবেন। কোন ভুল পরিলক্ষিত হলে তার বিপরীতে আবেদন ফি জমা দেয়া যাবে না এবং এই বিজ্ঞপ্তির অনুসরণ করে নতুন করে Application Form সঠিক তথ্য দিয়ে পূরণপূর্বক নতুন User ID সংবলিত Unpaid স্ট্যাটাস সম্পন্ন Draft Applicant’s Copy প্রিন্ট নিয়ে পুনরায় প্রদত্ত তথ্য যাচাই করতে হবে।

3.অফেরতযােগ্য ১০০.০০ (একশত) টাকা আবেদন ফি এবং টেলিটকের সার্ভিস চার্জ ১০.০০ (দশ) টাকাসহ একত্রে মােট ১১০.০০ (একশত দশ) টাকা পরিশােধ করতে হবে। আবেদন ফি পরিশােধের পরে আবেদনে প্রদত্ত মােবাইল নম্বরে SMS-এর মাধ্যমে আবেদনকারীকে User ID-সহ একটি Password দেয়া হবে। এরপরে http://dpe.teletalk.com.bd ওয়েবসাইটের “Download Applicant’s Copy” ট্যাবে ক্লিক করে মােবাইলে প্রাপ্ত User ID ও Password Submit করে Paid স্ট্যাটাস সম্পন্ন Final Applicant’s Copy পাওয়া যাবে যা প্রিন্ট করে নিয়ােগ প্রক্রিয়ার শেষাবধি আবশ্যিকভাবে সংরক্ষণ করতে হবে।

আবেদন করার উপায়ঃ অনলাইনে www.dpeteletalkcombd.com ওয়েবসাইট থেকে আবেদন করতে হবে.

আবেদন করুন

প্রাথমিক শিক্ষক নিয়োগ ২০২০ এর প্রবেশপত্র ডাউনলোড করার নিয়মঃ

আপনাকে  dpe.teletalk.com.bd এই ওয়েবসাইটে আপনার User ID ও Password ব্যবহার করে লগইন করতে হবে লগ ইন করার পর Download Admit Card আপশন থেকে প্রবেশপত্র ডাউনলোড করে নিতে পারবেন ।

প্রাথমিক সহকারী শিক্ষক জব সার্কুলার ২০২০

যারা সরকারী চাকরি খুঁজছেন বা সরকারি চাকরির আবেদন করতে চান তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি টি নিঃসন্দেহে একটি ভাল সুযোগ। সুতরাং আপনি যদি সরকারী চাকুরী পেতে চান তবে প্রাথমিক সহকারী শিক্ষক এর এই নতুন জব সার্কুলারটি সংরক্ষণ করুন এবং নিয়ম নীতি অনুসরণ করে চাকরির জন্য আবেদন করুন।

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরি, কোম্পানির চাকরি, ব্যাংক জব, সরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া প্ল্যানেট বাংলায় প্রকাশিত ক্যারিয়ার টিপস দেখে সে অনুযায়ী নিজের পেশায় নিজের অনস্থান শক্তিশালী করুন।

আপনি যদি সরকারি চাকরি খুঁজতে থাকেন বা নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে চান, নিয়মিত আমাদের ওয়েবসাইট planetbangla.com/jobs ভিজিট করতে পারেন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ
চাকরির খবর ২০২০, চাকরি বাকরি, আজকের সরকারি চাকরির খবর, জব নিউজ, জব সার্কুলার, দৈনিক চাকরির খবর, নতুন চাকরির খবর ২০২০, নিয়োগ বিগপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০, বি ডি জব, সরকারি চাকরির খবর, সাপ্তাহিক চাকরির খবর ২০২০, স্থায়ী চাকরি, পূর্ণকালীন চাকরি, সরকারি চাকরির খবর, সরকারি চাকরি, সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি, মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি, সরকারি চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি, সরকারি জব সার্কুলার, all govt job circular 2020, all govt jobs, all job circular, bd government job circular 2020, bdjobstoday, chakrir khobor 2020 today, new govt job circular, new job circular, recent govt job circular, sarkari job

প্ল্যানেট বাংলায় প্রকাশিত সর্বশেষ লেখা সমুহঃ

উপরোক্ত চাকরির বিজ্ঞপ্তি থেকে যদি উক্ত প্রতিষ্ঠানের সর্বশেষ প্রকাশিত জব সার্কুলার খুঁজে না পান তাহলে এই প্রতিষ্ঠানের অফিশিয়াল ওয়েবসাইট dpeteletalkcombd.com থেকে প্রাথমিক সহকারী শিক্ষক চাকরির খবর খুঁজে নিতে পারে।

প্লানেট বাংলার সকল আপডেট নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (ফেসবুক গ্রুপেও যোগ) দিতে পারেন অথবা আমাদের টুইটার পেজ ফলো করুন। এছাড়া বিভিন্ন শিক্ষামূলক এবং মজার ভিডিও দেখতে প্ল্যানেট বাংলা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন। “প্ল্যানেট বাংলা – অনলাইন দুনিয়ায় বাংলার প্রতিনিধি

প্ল্যানেট বাংলায় আপনার পছন্দের চাকরি খুঁজুন
সকল চাকরির বিজ্ঞপ্তি সরকারি চাকরির খবর বেসরকারি চাকরির খবর
সরকারি বাহিনীতে চাকরি ব্যাংক জব সার্কুলার বিদেশে চাকরি