প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১। www.BLP.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ করেছে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রালয়। এছাড়া প্ল্যানেট বাংলার চাকরির খবর পাতায় প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ সম্পর্কে বিস্তারিত উল্লেখ করা হয়েছে। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রালয় প্রকাশিত চাকরির বিজ্ঞপ্তিটি এ সপ্তাহে প্রকাশিত চাকরির মাঝে অন্যতম সেরা এবং বড় সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি। সুতরাং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রালয় জব সার্কুলার সম্পর্কে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন এবং আপনার যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে কোন পদের মিল থাকলে দ্রুত সময়ের মধ্যে আবেদন করুন।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – Ministry of Primary and Mass Education Job Circular 2021

বাংলাদেশের সকল চাকরি প্রত্যাশী এবং বেকারদের জন্য প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তাই যারা নিজের এবং নিজের পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভাল একটি চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটা হবে পারে কাঙ্ক্ষিত চাকরি। নিচে এই চাকরির বিস্তারিত বর্ণনা দেয়া হয়েছে। চাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখিত শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীরা www.BLP.teletalk.com.bd /প্রতিষ্ঠানের ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে/সরাসরি কুরিয়ার যোগে আবেদন করতে পারবেন।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

এক নজরে দেখে নিন

পদের নামঃ আইনজীবী

পদের সংখ্যাঃ

শিক্ষাগত যোগ্যতাঃ

বেতনঃ   সরকারি বেতন কাঠামো অনুযায়ী

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – https://mopme.gov.bd/

আপনি কি ইন্টারনেটে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজ করছেন? প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রালয় নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এখানে উক্ত চাকরির বিবরণ সহ জব সার্কুলার ইমেজ / পিডিএফ ডাউনলোড এবং আবেদন করার পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হয়েছে।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রালয় চাকরির খবরের বিস্তারিত

প্রতিষ্ঠান / সংস্থার নামঃ প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রালয়
প্রতিষ্ঠান / সংস্থার ধরণঃ সরকারি / বেসরকারি / এনজিও সংস্থা
চাকরির ধরণঃ স্থায়ী / অস্থায়ী চুক্তিভিত্তিক – পার্ট টাইম চাকরি / ফুলটাইম চাকরি
চাকরির ক্যাটাগরিঃ সরকারি চাকরি
আবেদনকারীর লিঙ্গঃ পুরুষ / মহিলা উভয় আবেদন করতে পারবেন।
আবেদনের বয়স সীমাঃ ১৮ থেকে ৩০ বছর (বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন)।
অন্যান্য সুযোগ সুবিধাঃ বাংলাদেশ সরকারের চাকরির বিধি মোতাবেক / প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
অফিসিয়াল ওয়েবসাইটঃ www.bnfe.gov.bd

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রালয় নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ডাউনলোড

আপনি যদি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রালয় নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ফাইল দেখতে চান বা সংরক্ষণ করার জন্য ডাউনলোড করতে চান তাহলে এখান থেকে দেখতে বা ডাউনলোড করে নিতে পারবেন। আপনার প্রয়োজনে নিচে জব সার্কুলারের পিডিএফ ফাইলটি দেখে নিন।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রালয় নিয়োগ বিজ্ঞপ্তি

[button link=”http://www.blp.teletalk.com.bd/” newwindow=”yes”] Download Circular pdf file [/button]

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় পরিচিতি

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের একটি স্বতন্ত্র মন্ত্রণালয়।এ মন্ত্রণালয়টি প্রাথমিক ও গণশিক্ষা বাস্তবায়নের জন্য সরকারের সর্বোচ্চ প্রতিষ্ঠান। এর মূল উদ্দেশ্য সবার জন্য শিক্ষা।দেশ স্বাধীন হওয়ার পরও প্রাথমিক শিক্ষা বিভাগের মাধ্যমে প্রাথমিক শিক্ষা কার্যক্রম পরিচালিত হয়। কিন্তু এর পরিধি বেড়ে যাওয়ায় ১৯৯২ সালে প্রাথমিক শিক্ষা বিভাগ ও গণশিক্ষা বিভাগকে নিয়ে স্বতন্ত্র প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় গঠন করা হয়। রুপকল্প (Vision): মানসম্মত প্রাক-প্রাথমিক, প্রাথমিক ও জীবনব্যাপী শিক্ষা । অভিলক্ষ্য (Mission): প্রাথমিক শিক্ষার সুযোগ সম্প্রসারণ ও গুণগতমান উন্নয়নের মাধ্যমে সবার জন্য প্রাথমিক ও জীবনব্যাপী শিক্ষা নিশ্চিতকরণ।

Source: Ittefaq, 27 March 2021

Application Deadline: 10 April 2021

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রালয় চাকরির আবেদন পদ্ধতি – www.BLP.teletalk.com.bd

আপনি কি প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রালয় প্রতিষ্ঠানে চাকরি করতে আগ্রহী? তাহলে এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি টি ভাল ভাবে পড়ুন এর পর কর্তৃপক্ষের নির্ধারিত পদ্ধতি অনুসরণ করে আবেদনের নির্ধারিত তারিখ শেষ হবার পূর্বেই অনলাইনে www.BLP.teletalk.com.bd সাইটের মাধ্যমে / সরাসরি হাতে দরখাস্ত লিখে উল্লেখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন করুন।

১।প্রথম আপনারা শিশু কল্যাণ ট্রাস্ট এর ওয়েবসাইট  http://www.blp.teletalk.com.bd/ এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

২।ওয়েব সাইটে প্রবেশ করে ফরম টি  নির্ভুলভাবে পূরণ করতে হবে।

৩।Online আবেদনপত্রে প্রার্থী তাঁর রঙ্গিন ছবি (দৈর্ঘ্য ৩০০xপ্রস্থ ৩০০) pixel ও স্বাক্ষর (দৈর্ঘ্য ৩০০xপ্রস্থ ৮০) pixel স্ক্যান করে নির্ধারিত স্থানে Upload করবেন।

৪। প্রার্থীকে বাংলাদেশের নাগরিক হতে হবে। লিঙ্গ নির্বিশেষে বাংলাদেশের যেকোন নাগরিক আবেদনের যোগ্য বলে বিবেচিত হবেন।

৫। Online-এ আবেদন ফরম পূরণকালে কোন ভুল তথ্য দিলে বা কোন দূর্নীতির আশ্রয় নিলে প্রার্থীর আবেদন ফরম বাতিল করা হবে এবং প্রার্থীদের বিরুদ্ধে আইনানুক ব্যাবস্থা নেওয়া হতে পারে

আবেদন করার উপায়ঃ অনলাইনে www.BLP.teletalk.com.bd ওয়েবসাইট থেকে আবেদন করতে হবে.

[button link=”www.BLP.teletalk.com.bd” newwindow=”yes”] আবেদন করুন[/button]

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রালয় জব সার্কুলার ২০২১

যারা সরকারী চাকরি খুঁজছেন বা সরকারি চাকরির আবেদন করতে চান তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি টি নিঃসন্দেহে একটি ভাল সুযোগ। সুতরাং আপনি যদি সরকারী চাকুরী পেতে চান তবে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রালয় এর এই নতুন জব সার্কুলারটি সংরক্ষণ করুন এবং নিয়ম নীতি অনুসরণ করে চাকরির জন্য আবেদন করুন।

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরি, কোম্পানির চাকরি, ব্যাংক জব, সরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া প্ল্যানেট বাংলায় প্রকাশিত ক্যারিয়ার টিপস দেখে সে অনুযায়ী নিজের পেশায় নিজের অনস্থান শক্তিশালী করুন।

আপনি যদি সরকারি চাকরি খুঁজতে থাকেন বা নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে চান, নিয়মিত আমাদের ওয়েবসাইট planetbangla.com/jobs ভিজিট করতে পারেন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ

সহকারী শিক্ষক পদে নিয়োগ বিজ্ঞপ্তি- প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়,প্রাথমিক শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2021,প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় প্রজ্ঞাপন,প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় নোটিশ,প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি টোটো,প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2021,প্রাথমিক ও গণশিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2021,শিক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ে নিয়োগ পরীক্ষার সময়সূচী,প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়,প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় wikipedia,প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2021,প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ছুটির তালিকা ২০২১,প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় bd,প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়.com,www প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়,প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ে নিয়োগ পরীক্ষার সময়সূচী,প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ে নিয়োগ,প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

প্ল্যানেট বাংলায় প্রকাশিত সর্বশেষ লেখা সমুহঃ

উপরোক্ত চাকরির বিজ্ঞপ্তি থেকে যদি উক্ত প্রতিষ্ঠানের সর্বশেষ প্রকাশিত জব সার্কুলার খুঁজে না পান তাহলে এই প্রতিষ্ঠানের অফিশিয়াল ওয়েবসাইট www.bnfe.gov.bd থেকে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রালয় চাকরির খবর খুঁজে নিতে পারে।

প্লানেট বাংলার সকল আপডেট নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (ফেসবুক গ্রুপেও যোগ) দিতে পারেন অথবা আমাদের টুইটার পেজ ফলো করুন। এছাড়া বিভিন্ন শিক্ষামূলক এবং মজার ভিডিও দেখতে প্ল্যানেট বাংলা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন। “প্ল্যানেট বাংলা – অনলাইন দুনিয়ায় বাংলার প্রতিনিধি

প্ল্যানেট বাংলায় আপনার পছন্দের চাকরি খুঁজুন
সকল চাকরির বিজ্ঞপ্তি সরকারি চাকরির খবর বেসরকারি চাকরির খবর
সরকারি বাহিনীতে চাকরি ব্যাংক জব সার্কুলার বিদেশে চাকরি

Leave a Comment