প্রাণ-আরএফএল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

প্রাণ-আরএফএল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১। প্রাণ-আরএফএল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ করেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। প্রাণ-আরএফএল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে প্রাণ-আরএফএল গ্রুপ বিভিন্ন পদে লোক নিয়োগ করা হবে। তাই যারা প্রাণ-আরএফএল গ্রুপ এ জব করতে ইচ্ছুক তারা নিম্নোক্ত নিয়োগ বিজ্ঞপ্তি দেখে আবেদন করতে পারেন এবং প্রাণ-আরএফএল গ্রুপ প্রতিষ্ঠানে নিজের ক্যারিয়ার প্রতিষ্ঠা করার এই সুযোগ টি কাজে লাগাতে পারেন। প্ল্যানেট বাংলার চাকরির খবর পাতা থেকে প্রাণ-আরএফএল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ সম্পর্কে বিস্তারিত দেখে নিতে পারেন এবং চাইলে চাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ্ধতি মোতাবেক প্রাণ-আরএফএল গ্রুপ এর এই চাকরিতে আবেদন করতে পারেন।

প্রাণ-আরএফএল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – https://www.rflbd.com/

আপনি কি ইন্টারনেটে প্রাণ-আরএফএল গ্রুপ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজ করছেন? প্রাণ-আরএফএল গ্রুপ নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এখানে প্রাণ-আরএফএল গ্রুপ এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তির ইমেজ / পিডিএফ ডাউনলোড এবং আবেদন করার পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হয়েছে।

১।পদের নামঃ সেলস রিপ্রেজেন্টিভ

শিক্ষাগত যোগ্যতাঃ উচ্চ মাধ্যমিক পাশ

অভিজ্ঞতাঃ ২-৩ বছর।

বেতনঃ আলোচোনা সাপেক্ষে

প্রাণ-আরএফএল গ্রুপ চাকরির বিজ্ঞপ্তির বিস্তারিত

ব্যাংক/বিমা/আর্থিক প্রতিষ্ঠানের নামঃ প্রাণ-আরএফএল গ্রুপ
পদের নামঃ ড্রাইভার
খালি পদ সংখ্যাঃ বিস্তারিত বিজ্ঞপ্তিতে দেখুন
চাকরির অবস্থানঃ বাংলাদেশের যে কোন জায়গায় (বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন)
চাকরির ধরণঃ পূর্ণকালীন চাকরি
চাকরির ক্যাটাগরিঃ প্রাইভেট কোম্পানির চাকরি
শিক্ষাগত যোগ্যতা এবংঅভিজ্ঞতাঃ চাকরির সার্কুলার থেকে দেখে নিন।
বেতনঃ বিজ্ঞপ্তি দেখুন
অন্যান্য সুযোগ সুবিধাঃ প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটঃ www.linkedin.com/company/pranrflgroup/jobs
আবেদনের শেষ সময়ঃ
 03-28 April 2021

প্রাণ-আরএফএল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বিডি জবস ডট কমে প্রকাশিত প্রাণ-আরএফএল গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি

প্রাণ-আরএফএল গ্রুপ চাকরির আবেদন পদ্ধতি

আপনি কি প্রাণ-আরএফএল গ্রুপ প্রতিষ্ঠানে চাকরি করতে আগ্রহী? তাহলে এই Job Circular টি ভাল ভাবে পড়ুন এর পর কর্তৃপক্ষের নির্ধারিত পদ্ধতি অনুসরণ করে আবেদনের নির্ধারিত তারিখ শেষ হবার পূর্বেই আবেদন করুন।

তবে অনলাইনে আবেদন করতে নির্ধারিত ওয়েবসাইটে গিয়ে নির্দিষ্ট স্থানে আবেদন বক্সে ক্লিক করুন। এরপর অনলাইন আবেদন ফর্মে প্রয়োজনীয় সকল তথ্য সঠিক ভাবে লিপিবদ্ধ করে আবেদন করুন। তবে চাকরিতে আবেদন করার পূর্বে অবশ্যই খুব ভাল ভাবে চাকরির বিজ্ঞপ্তি টি পড়ে বুঝে নিবেন। এর পর বিজ্ঞপ্তিতে উল্লেখিত সকল তথ্য / যোগ্যতার সাথে যদি আপনার যোগ্যতা মিলে যায় তবে আবেদন করবেন।

[button link=”WWWapply” newwindow=”yes”] আবেদন করুন[/button]

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরি, কোম্পানির চাকরি, ব্যাংক জব, সরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

প্রাণ-আরএফএল গ্রুপ পরিচিতি

আরএফএল ১৯৮০ সালে ঢালাই লোহা (সিআই) পণ্য দিয়ে যাত্রা শুরু করে। প্রাথমিক মূল লক্ষ্য ছিল গ্রামীণ জীবনের উন্নতির জন্য বিশুদ্ধ জল এবং সাশ্রয়ী সেচের সরঞ্জাম নিশ্চিত করা। আজ সংস্থার বিস্তৃত পরিসর সিআই পণ্য যেমন পাম্প, নলকূপ, বিয়ারিংস, গ্যাস স্টোভ ইত্যাদি রয়েছে এবং এটি বাংলাদেশের বৃহত্তম বৃহত্তম ঢালাই লোহা ফাউন্ড্রি এবং লাইট ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ হিসাবে সুনাম অর্জন করেছে।

প্রাণ-আরএফএল গ্রুপ বাংলাদেশের প্রাইভেট প্রতিষ্ঠান/ প্রাইভেট কোম্পানি হিসেবে একটি সুনামধন্য প্রতিষ্ঠান। আপনি চাইলে এখান থেকে এই প্রতিষ্ঠানের সকল বিজ্ঞপ্তি দেখতে এবং সে অনুযায়ী চাকরির আবেদন করতে পারবেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ

আরএফএল গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি,আর এফ এল গ্রুপে নিয়োগ,আরএফএল গ্রুপে চাকরির বিজ্ঞপ্তি ২০২১,প্রান আর এফ এল এ নিয়োগ ২০২১,প্রাণ আর এফ এল নিয়োগ ২০২১,পেপসি কোম্পানিতে নিয়োগ ২০২১,আরএফএল কোম্পানির নিয়োগ বিজ্ঞপ্তি,আজকের নিয়োগ বিজ্ঞপ্তি,অলিম্পিক বিস্কুট কোম্পানিতে নিয়োগ ২০২১,মাল্টিন্যাশনাল কোম্পানিতে নিয়োগ বিজ্ঞপ্তি,প্রাণ-আরএফএল গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি,pran rfl group নিয়োগ,pran rfl group niyog,প্রাণ আরএফএল নিয়োগ,প্রাণ আরএফএল এ নিয়োগ

প্ল্যানেট বাংলায় প্রকাশিত সর্বশেষ লেখা সমুহঃ

প্লানেট বাংলার সকল আপডেট নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (ফেসবুক গ্রুপেও যোগ) দিতে পারেন অথবা আমাদের টুইটার পেজ ফলো করুন। এছাড়া বিভিন্ন শিক্ষামূলক এবং মজার ভিডিও দেখতে প্ল্যানেট বাংলা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন। “প্ল্যানেট বাংলা – অনলাইন দুনিয়ায় বাংলার প্রতিনিধি

Leave a Comment