পদ্মা ব্যাংক লিঃ এ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি | Job circular at Padma Bank Limited

 পদ্মা ব্যাংক লিঃ এ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি ।পদ্মা ব্যাংক লিমিটেড (পূর্বনাম দি ফারমার্স ব্যাংক লিমিটেড) বাংলাদেশের একটি বাণিজ্যিক ব্যাংক।সম্প্রতি  পদ্মা ব্যাংক লিঃ এ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি  প্রকাশ করেছে। সুতরাং পদ্মা ব্যাংক লিঃ এ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি  জব সার্কুলার সম্পর্কিত যাবতীয় তথ্য জানতে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন এবং আপনার যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে কোন পদের মিল থাকলে দ্রুত সময়ের মধ্যে আবেদন করুন। তবে যে কোন চাকরিতে আবেদন করার পূর্বে সে চাকরির খুঁটিনাটি সব কিছু জেনে তারপর আবেদন করা উচিৎ।

১।পদের নামঃ Head of IT

শিক্ষাগত যোগ্যতাঃ BSC in Computer Science

অভিজ্ঞতাঃ কমপক্ষে ১০ বছর।

২।পদের নামঃ Head of Retail Banking

শিক্ষাগত যোগ্যতাঃ Master degree in the field of business management.

অভিজ্ঞতাঃ কমপক্ষে ১৪ বছর।

৩।পদের নামঃ Company Secretary

শিক্ষাগত যোগ্যতাঃ Master degree from reputed university.

অভিজ্ঞতাঃ কমপক্ষে ১৪ বছর।

বাংলাদেশের সকল চাকরি প্রত্যাশীদের জন্য পদ্মা ব্যাংক লিঃ এ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তাই যারা নিজের এবং নিজের পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভাল একটি চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটা হবে পারে কাঙ্ক্ষিত চাকরি। নিচে এই চাকরির বিস্তারিত বর্ণনা দেয়া হয়েছে।যেকোনো সরকারি বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট planetbangla.com।

 

পদ্মা ব্যাংক লিঃ এ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি

 পদ্মা ব্যাংক লিঃ এ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি

Application Deadline: 28 August 2020

আবেদন করতে ভিজিট করুনঃhttps://padmabankbd.com/career

প্রতিষ্ঠানের পরিচিতি

ব্যাংকটি ২০১৩ সালের ৩ জুন প্রতিষ্ঠিত হয়। ২০১৬ সালে শত শত কোটি টাকা অনিয়ম দেখে ফারমার্স ব্যাংকে পর্যবেক্ষক দেয় বাংলাদেশ ব্যাংক। ঋণ কেলেঙ্কারিসহ নানা অনিয়মের কারণে ২০২৩ সালে ব্যাংকটির চেয়ারম্যান মহিউদ্দীন খান আলমগীর তার পদ ছাড়তে বাধ্য হন ও ব্যাংকটির এমডি এ কে এম শামীমকে বাংলাদেশ ব্যাংক অপসারণ করে।[৪] ২০১৮ সালের প্রথম দিকে সরকারের হস্তক্ষেপের প্রয়োজন হয়। ব্যাংকটি বাঁচাতে রাষ্ট্রমালিকানাধীন সোনালী, অগ্রণী, জনতা, রূপালী এবং ইনভেস্টমেন্ট করপোরেশান অব বাংলাদেশ (আইসিবি) মূলধন জোগান দেয়।

পদ্মা ব্যাংক লিঃ এ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি

প্রতিষ্ঠান / সংস্থার নামঃ পদ্মা ব্যাংক লিঃ
প্রতিষ্ঠান / সংস্থার ধরণঃ সরকারি
চাকরির ধরণঃ স্থায়ী
চাকরির ক্যাটাগরিঃ বেসরকারি চাকরি
আবেদনকারীর লিঙ্গঃ পুরুষ / মহিলা উভয় আবেদন করতে পারবেন।
আবেদনের বয়স সীমাঃ বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন
অন্যান্য সুযোগ সুবিধাঃ সরকারি বেতন কাঠামো অনুযায়ী

Job circular at Padma Bank Limited

যারা সরকারী চাকরি খুঁজছেন বা সরকারি চাকরির আবেদন করতে চান তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি টি নিঃসন্দেহে একটি ভাল সুযোগ। সুতরাং আপনি যদি সরকারী চাকুরী পেতে চান তবে পদ্মা ব্যাংক লিঃ এ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি  এই নতুন জব সার্কুলারটি সংরক্ষণ করুন এবং নিয়ম নীতি অনুসরণ করে চাকরির জন্য আবেদন করুন।

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরিকোম্পানির চাকরিব্যাংক জবসরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া প্ল্যানেট বাংলায় প্রকাশিত ক্যারিয়ার টিপস দেখে সে অনুযায়ী নিজের পেশায় নিজের অনস্থান শক্তিশালী করুন।

আপনি যদি সরকারি চাকরি খুঁজতে থাকেন বা নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে চান, নিয়মিত আমাদের ওয়েবসাইট planetbangla.com/jobs ভিজিট করতে পারেন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ

পদ্মা ব্যাংক নিয়োগ,পদ্মা ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি,পদ্মা ব্যাংকে নিয়োগ,পদ্মা ব্যাংক নিয়োগ ২০২০,পদ্মা ব্যাংক,পদ্মা ব্যাংক লিমিটেড,

চাকরির খবর ২০২০ সরকারি,সরকারী চাকরির খবর,চাকরির খবর প্রথম আলো,চাকরির বাজার,আজকের চাকরির খবর,চাকরির ডাক, আজকের চাকরির পত্রিকা,চাকরির পত্রিকা আজকের, নিয়োগ বিজ্ঞপ্তি,নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,নিয়োগ বিজ্ঞপ্তি 2020,daily education, চাকরির খবর পত্রিকা,চাকরির খবর ২০২০ সরকারি, চাকরির খবর ২০২০,চাকরির খবর apk,চাকরির খবর bd jobs,চাকরির খবর.com,daily চাকরির খবর,

Leave a Comment