ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ । https://www.dpdc.org.bd/ওয়েবসাইটের মাধ্যমে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ করেছে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড। এছাড়া প্ল্যানেট বাংলার চাকরির খবর পাতায় ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ সম্পর্কে বিস্তারিত উল্লেখ করা হয়েছে। ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড প্রকাশিত চাকরির বিজ্ঞপ্তিটি এ সপ্তাহে প্রকাশিত চাকরির মাঝে অন্যতম সেরা এবং বড় সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি। সুতরাং ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড জব সার্কুলার সম্পর্কে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন এবং আপনার যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে কোন পদের মিল থাকলে দ্রুত সময়ের মধ্যে আবেদন করুন।

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – Dhaka Power Distribution Company Job Circular 2021

বাংলাদেশের সকল চাকরি প্রত্যাশী এবং বেকারদের জন্য ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তাই যারা নিজের এবং নিজের পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভাল একটি চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটা হতে পারে কাঙ্ক্ষিত চাকরি। নিচে এই চাকরির বিস্তারিত বর্ণনা দেয়া হয়েছে। চাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখিত শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীরা https://www.dpdc.org.bd/ /প্রতিষ্ঠানের ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে/সরাসরি কুরিয়ার যোগে আবেদন করতে পারবেন।

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – www.dpdc.org.bd

আপনি কি ইন্টারনেটে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজ করছেন? ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এখানে উক্ত চাকরির বিবরণ সহ জব সার্কুলার ইমেজ / পিডিএফ ডাউনলোড এবং আবেদন করার পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হয়েছে।

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

এক নজরে দেখে নিন

পদের নাম: কমপ্লেইন সুপারভাইজার
পদ সংখ্যা: ১৩
চাকরির অবস্থান: ঢাকা
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক বা সমমান পাশ
অভিজ্ঞতা: প্রয়োজন নেই
বেতন: ২৭,০০০   টাকা

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড চাকরির খবরের বিস্তারিত

প্রতিষ্ঠান / সংস্থার নামঃ ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড
প্রতিষ্ঠান / সংস্থার ধরণঃ সরকারি / বেসরকারি / এনজিও সংস্থা
চাকরির ধরণঃ স্থায়ী / অস্থায়ী চুক্তিভিত্তিক – পার্ট টাইম চাকরি / ফুলটাইম চাকরি
চাকরির ক্যাটাগরিঃ সরকারি চাকরি
আবেদনকারীর লিঙ্গঃ পুরুষ / মহিলা উভয় আবেদন করতে পারবেন।
আবেদনের বয়স সীমাঃ ১৮ থেকে ৩০ বছর (বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন)।
অন্যান্য সুযোগ সুবিধাঃ বাংলাদেশ সরকারের চাকরির বিধি মোতাবেক / প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
অফিসিয়াল ওয়েবসাইটঃ www.dpdc.org.bd

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

আপনি কি অনলাইনে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন ? তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। প্ল্যানেট বাংলার চাকরি প্রত্যাশী ভিজিটরদের জন্য সকল প্রকাশিত চাকরির বিস্তারিত উল্লেখ করে থাকে। এখান থেকে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড জব সার্কুলারের ছবি দেখতে এবং চাইলে ডাউনলোড/সেভ করেও রাখতে পারেন। নিচে আপনার জন্য চাকরির বিজ্ঞপ্তির ইমেজ ফাইল দেয়া হল।

Source: Ittefaq, 24 March 2021
Application Deadline: 13 April 2021

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ডাউনলোড

আপনি যদি ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ফাইল দেখতে চান বা সংরক্ষণ করার জন্য ডাউনলোড করতে চান তাহলে এখান থেকে দেখতে বা ডাউনলোড করে নিতে পারবেন। আপনার প্রয়োজনে নিচে জব সার্কুলারের পিডিএফ ফাইলটি দেখে নিন।

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

চাকরির বিজ্ঞপ্তির সূত্রঃ 12 February 2021

আবেদনের শেষ সময়ঃ 03 March 2021

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড চাকরির আবেদন পদ্ধতি – https://www.dpdc.org.bd/

আপনি কি ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড প্রতিষ্ঠানে চাকরি করতে আগ্রহী? তাহলে এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি টি ভাল ভাবে পড়ুন এর পর কর্তৃপক্ষের নির্ধারিত পদ্ধতি অনুসরণ করে আবেদনের নির্ধারিত তারিখ শেষ হবার পূর্বেই অনলাইনে https://www.dpdc.org.bd/ সাইটের মাধ্যমে / সরাসরি হাতে দরখাস্ত লিখে উল্লেখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন করুন।

আবেদন করার উপায়ঃ অনলাইনে https://www.dpdc.org.bd/ ওয়েবসাইট থেকে আবেদন করতে হবে.

[button link=”https://www.dpdc.org.bd/” newwindow=”yes”] আবেদন করুন[/button]

১।নিয়ােগের ক্ষেত্রে ৩০% মুক্তিযােদ্ধা কোটা অনুসরণ করা হবে। তবে নিয়ােগের বাছাই প্রক্রিয়ায় সাফল্যজনকভাবে উত্তীর্ণ হতে হবে।

২। নিয়ােগের বিষয়ে যে কোনাে ধরণের তদবির, অবৈধ যােগাযােগ প্রচেষ্টার জন্য প্রার্থীর আবেদনপত্র বাতিল হতে পারে। আবেদনের গ্রহণযােগ্যতা বা অন্যান্য বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত ।

৩। আগ্রহী প্রার্থীগণ ডিপিডিসির ওয়েবসাইট WWW.dpdc.gov.bd – এর মাধ্যমে অনলাইন পদ্ধতিতে আবেদন দাখিল করবেন। এক্ষেত্রে নির্দিষ্ট ফর্মে নির্দেশনা অনুযায়ী নির্ধারিত সাইজের প্রার্থীর ছবি, স্বাক্ষর ও সনদপত্র সংযুক্ত করতে হবে।

৪।প্রার্থীকে Rocket (DBBL Mobile Banking) অথবা NAGAD মােবাইল ব্যাংকিং এর মাধ্যমে ১,০০০/-টাকা (অফেরতযােগ্য) আবেদন ফি প্রদান করে আগামী ০৩.০৩.২০২১ খ্রি. তারিখের মধ্যে আবেদন দাখিল করতে হবে।

৫।এক্ষেত্রে ডিপিডিসির ‘ওয়েবসাইট WWW.dpdc.gov.bd -এ প্রদত্ত প্রয়ােজনীয় নির্দেশনা অনুসরণ করতে হবে। অসম্পূর্ণ, ত্রুটিপূর্ণ ও বিলম্বে প্রাপ্ত আবেদন বাতিল বলে গণ্য হবে।

 প্রতিষ্ঠান পরিচিতি

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডিপিডিসি) হল বাংলাদেশের একটি সরকারি মালিকানাধীন বিদ্যুৎ কোম্পানি। এটি বাংলাদেশ সরকারের বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের অধীন এবং এটি প্রধানত ঢাকা সিটি কর্পোরেশন এলাকায় বিদ্যুৎ পরিসেবা প্রদান করে।

ভিশন

ঢাকা শহর এবং নারায়ণগঞ্জ এলাকাতে নির্ভরযোগ্য বিদ্যুৎ সরবরাহের মাধ্যমে দেশের কাঙ্ক্ষিত অর্থনৈতিক, সামাজিক ও মানব উন্নয়ন সাধন করা।

মিশন

১।সেবা শ্রেষ্ঠত্বের সঙ্গে মানসম্মত মানের বিদ্যুৎ বিতরণ

২।ডিপিডিসি এর ভৌগোলিক এলাকার চাহিদার উপর লক্ষ্য রেখে বিদ্যুৎ সরবরাহ

৩।গ্রাহকের সন্তুষ্টি নিশ্চিত করা

৪।সকল কর্মচারীদের কর্পোরেট সংস্কৃতির সঙ্গে মানানসই নতুন মানসিকতা গড়ে তোলা

৫।আয় বৃদ্ধি এবং ব্যয় হ্রাস করে স্বয়ংসম্পূর্ণ এবং লাভজনক অবস্থাতে পৌঁছানো

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড জব সার্কুলার ২০২১

যারা সরকারী চাকরি খুঁজছেন বা সরকারি চাকরির আবেদন করতে চান তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি টি নিঃসন্দেহে একটি ভাল সুযোগ। সুতরাং আপনি যদি সরকারী চাকুরী পেতে চান তবে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড এর এই নতুন জব সার্কুলারটি সংরক্ষণ করুন এবং নিয়ম নীতি অনুসরণ করে চাকরির জন্য আবেদন করুন।

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরি, কোম্পানির চাকরি, ব্যাংক জব, সরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া প্ল্যানেট বাংলায় প্রকাশিত ক্যারিয়ার টিপস দেখে সে অনুযায়ী নিজের পেশায় নিজের অনস্থান শক্তিশালী করুন।

আপনি যদি সরকারি চাকরি খুঁজতে থাকেন বা নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে চান, নিয়মিত আমাদের ওয়েবসাইট planetbangla.com/jobs ভিজিট করতে পারেন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ
ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড ঢাকা,ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডিপিডিসি),ডিপিডিসি নিয়োগ প্রশ্ন,নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,পিডিবি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,ডেসকো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,আজকের নিয়োগ বিজ্ঞপ্তি,পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড জব,ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড – এর অধীনে নিয়োগ বিজ্ঞপ্তি,desco job circular 2021,dpdc sba job circular 2021,dpdc assistant manager job circular,dpdc job circular 2021 assistant engineer,dpdc job circular 2021 assistant engineer,dpdc job circular 2021 pdf,dpdc job circular 2021 assistant manager, pgcb job circular 2021

প্ল্যানেট বাংলায় প্রকাশিত সর্বশেষ লেখা সমুহঃ

উপরোক্ত চাকরির বিজ্ঞপ্তি থেকে যদি উক্ত প্রতিষ্ঠানের সর্বশেষ প্রকাশিত জব সার্কুলার খুঁজে না পান তাহলে এই প্রতিষ্ঠানের অফিশিয়াল ওয়েবসাইট www.dpdc.org.bd থেকে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড চাকরির খবর খুঁজে নিতে পারে।

প্লানেট বাংলার সকল আপডেট নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (ফেসবুক গ্রুপেও যোগ) দিতে পারেন অথবা আমাদের টুইটার পেজ ফলো করুন। এছাড়া বিভিন্ন শিক্ষামূলক এবং মজার ভিডিও দেখতে প্ল্যানেট বাংলা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন। “প্ল্যানেট বাংলা – অনলাইন দুনিয়ায় বাংলার প্রতিনিধি

প্ল্যানেট বাংলায় আপনার পছন্দের চাকরি খুঁজুন
সকল চাকরির বিজ্ঞপ্তি সরকারি চাকরির খবর বেসরকারি চাকরির খবর
সরকারি বাহিনীতে চাকরি ব্যাংক জব সার্কুলার বিদেশে চাকরি

Leave a Comment