টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১। টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ করেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে টিএমএসএস বিভিন্ন পদে লোক নিয়োগ করা হবে। তাই যারা টিএমএসএস এ জব করতে ইচ্ছুক তারা নিম্নোক্ত নিয়োগ বিজ্ঞপ্তি দেখে আবেদন করতে পারেন এবং টিএমএসএস প্রতিষ্ঠানে নিজের ক্যারিয়ার প্রতিষ্ঠা করার এই সুযোগ টি কাজে লাগাতে পারেন। প্ল্যানেট বাংলার চাকরির খবর পাতা থেকে টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ সম্পর্কে বিস্তারিত দেখে নিতে পারেন এবং চাইলে চাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ্ধতি মোতাবেক টিএমএসএস এর এই চাকরিতে আবেদন করতে পারেন।

টিএমএসএস পরিচিতি

দেশের তৃণমূল পর্যায়ের ব্যাপক বিকাশের জন্য তিন দশকের হাজার হাজার নামকরা এনজিওর ধারাবাহিক প্রচেষ্টা সত্ত্বেও, এনজিওর প্রাপ্তি অর্থনীতিবিদদের অনেকের কাছেই সাফল্য এবং তুচ্ছ হিসাবে দেখা গিয়েছিল কারণ পশ্চাদপদ এবং সামনের যোগসূত্র এবং সুযোগের অভাব ছিল। টিএমএসএস একটি অলাভজনক সংস্থা এবং এই সংস্থার দর্শন জনহিতকর।

টিএমএসএস বাংলাদেশের প্রাইভেট প্রতিষ্ঠান/ প্রাইভেট কোম্পানি হিসেবে একটি সুনামধন্য প্রতিষ্ঠান। আপনি চাইলে এখান থেকে এই প্রতিষ্ঠানের সকল বিজ্ঞপ্তি দেখতে এবং সে অনুযায়ী চাকরির আবেদন করতে পারবেন।

টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

এক নজরে দেখে নিন

পদের নাম: সহকারী প্রকল্প সমন্বয়কারী/ ইউনিট ব্যবস্থাপক/ হিসাবরক্ষক/ মাঠ কর্মকর্তা
পদ সংখ্যা: ১৪০
চাকরির অবস্থান: ঢাকা
শিক্ষাগত যোগ্যতাঃস্নাতোকোত্তর/স্নাতক বা সমমান পাশ
অভিজ্ঞতা: প্রয়োজন নেই
বেতন: ২২,০০০/২০,০০০/১৮,০০০/১৭,০০০ টাকা

টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি-https://tmss-bd.org/

আপনি কি অনলাইনে টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন ? তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। প্ল্যানেট বাংলার চাকরি প্রত্যাশী ভিজিটরদের জন্য বাংলাদেশের সকল প্রাইভেট প্রতিষ্ঠান/ প্রাইভেট কোম্পানির চাকরির বিস্তারিত উল্লেখ করে থাকে। এখান থেকেটিএমএসএস জব সার্কুলারের ছবি দেখতে এবং চাইলে ডাউনলোড/সেভ করেও রাখতে পারেন। নিচে উক্ত চাকরির বিজ্ঞপ্তির ইমেজ ফাইল দেয়া হল।

Source: Prothom Alo, 16 February 2021

Application Deadline: 31 March 2021

টিএমএসএস চাকরির বিজ্ঞপ্তির বিস্তারিত

ব্যাংক/বিমা/আর্থিক প্রতিষ্ঠানের নামঃ টিএমএসএস
পদের নামঃ অধ্যাপক/সহযোগী অধ্যাপক,রেজিস্টার
খালি পদ সংখ্যাঃ বিস্তারিত বিজ্ঞপ্তিতে দেখুন
চাকরির অবস্থানঃ বাংলাদেশের যে কোন জায়গায় (বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন)
চাকরির ধরণঃ পূর্ণকালীন চাকরি
চাকরির ক্যাটাগরিঃ প্রাইভেট কোম্পানির চাকরি
শিক্ষাগত যোগ্যতা এবংঅভিজ্ঞতাঃ চাকরির সার্কুলার থেকে দেখে নিন।
বেতনঃ বিজ্ঞপ্তি দেখুন
অন্যান্য সুযোগ সুবিধাঃ প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটঃ https://tmss-bd.org/
আবেদনের শেষ সময়ঃ
08 March 2021

বিডি জবস ডট কমে প্রকাশিত টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি

১।আগ্রহী প্রার্থীগণকে ০১ ও ০২নং পদের জন্য TMSS এর ওয়েব সাইট tmss-bd.org-এর Career অপশন হতে “Job Application Form” ডাউনলােড পূর্বক যথাযথভাবে পূরণ করে আবেদন করতে হবে।

২।এছাড়াও ০৩, ০৪, ০৫, ০৬ ও ০৭নং পদের জন্য সদ্য তােলা ০৩ (তিন) কপি রঙিন পাসপাের্ট সাইজের সত্যায়িত ছবি, সকল শিক্ষাগত যােগ্যতা, অভিজ্ঞতার সনদপত্র এবং জাতীয় পরিচয় পত্রের সত্যায়িত অনুলিপি, মােবাইল নম্বর ও ই-মেইল এ্যাড্রেস সম্বলিত পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্তসহ আবেদন পরিচালক (এইচআর-এম এ্যান্ড এ্যাডমিন) বরাবর করতে হবে।

৩। বাংলাদেশের যে কোন জেলার বাসিন্দা আবেদন করতে পারবেন। খামের উপর আবেদনকৃত পদের নাম উল্লেখ পূর্বক ০১, ০২, ০৩, ০৪ ও ০৭নং পদের প্রার্থীগণকে টিএমএসএস ফাউন্ডেশন অফিস, ঠেঙ্গামারা, রংপুর রােড, বগুড়া-৫৮০০ ঠিকানায় এবং ০৫ ও ০৬নং পদের প্রার্থীগণকে নিম্নবর্ণিত যে কোন ঠিকানায়

৪।আগামী ৩১/০৩/২০২১ তারিখ অফিস চলাকালীন সময়ের মধ্যে আবেদন পত্র পৌছাতে হবে। যে সকল প্রার্থীগণ বৃগুড়া, জয়পুরহাট, সিরাজগঞ্জ ও পাবনা জেলায় কাজ করতে ইচ্ছুক তাদেরকে টিএমএসএস ফাউন্ডেশন অফিস, ঠেঙ্গামারা, রংপুর রাড,

[iframe src=”https://jobs.bdjobs.com/” width=”100%” height=”550″]

টিএমএসএস চাকরির আবেদন পদ্ধতি – https://tmss-bd.org/

আপনি কি টিএমএসএস প্রতিষ্ঠানে চাকরি করতে আগ্রহী? তাহলে এই Job Circular টি ভাল ভাবে পড়ুন এর পর কর্তৃপক্ষের নির্ধারিত পদ্ধতি অনুসরণ করে আবেদনের নির্ধারিত তারিখ শেষ হবার পূর্বেই আবেদন করুন।

তবে অনলাইনে আবেদন করতে নির্ধারিত ওয়েবসাইটে গিয়ে নির্দিষ্ট স্থানে আবেদন বক্সে ক্লিক করুন। এরপর অনলাইন আবেদন ফর্মে প্রয়োজনীয় সকল তথ্য সঠিক ভাবে লিপিবদ্ধ করে আবেদন করুন। তবে চাকরিতে আবেদন করার পূর্বে অবশ্যই খুব ভাল ভাবে চাকরির বিজ্ঞপ্তি টি পড়ে বুঝে নিবেন। এর পর বিজ্ঞপ্তিতে উল্লেখিত সকল তথ্য / যোগ্যতার সাথে যদি আপনার যোগ্যতা মিলে যায় তবে আবেদন করবেন।

[button link=”tmssmedicalcollege.com” newwindow=”yes”] আবেদন করুন[/button]

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরি, কোম্পানির চাকরি, ব্যাংক জব, সরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ

টি এম এস এস নিয়োগ,টি এম এস এস নিয়োগ বিজ্ঞপ্তি,টি এম এস এস চাকরি,টি এম এস এস জব,টি এম এস এস চাকরির খবর,টি এম এস এস চাকরি ২০২১,টি এম এস এস নতুন নিয়োগ ২০২১,টি এম এস এস নিয়োগ ২০২১,টি এম এস এস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,tmss job circular 2021,tmss-bd.org job circular,tmss job circular.com,ngo tmss job circular,tmss circular,tmss recent job circular,এম এস এস এনজিও নিয়োগ ২০২১,এস এস এস এনজিও নিয়োগ ২০২১,টি এম এস এস লোন,এম এস এস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,টি এম এস এস মেডিকেল কলেজ বগুড়া,Tmss নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,পদক্ষেপ এনজিও নিয়োগ ২০২১,আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,ব্র্যাক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি,টি এম এস এস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,আজকের নিয়োগ বিজ্ঞপ্তি,পদক্ষেপ এনজিও নিয়োগ ২০২১,নিয়োগ বিজ্ঞপ্তি বগুড়া ২০২১

প্ল্যানেট বাংলায় প্রকাশিত সর্বশেষ লেখা সমুহঃ

প্লানেট বাংলার সকল আপডেট নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (ফেসবুক গ্রুপেও যোগ) দিতে পারেন অথবা আমাদের টুইটার পেজ ফলো করুন। এছাড়া বিভিন্ন শিক্ষামূলক এবং মজার ভিডিও দেখতে প্ল্যানেট বাংলা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন। “প্ল্যানেট বাংলা – অনলাইন দুনিয়ায় বাংলার প্রতিনিধি

1 thought on “টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২”

Leave a Comment