খুলনা বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি – Khulna University Job circular 2022

খুলনা বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি।খুলনা বিশ্ববিদ্যালয় বাংলাদেশের একটি সরকারী বিশ্ববিদ্যালয়।সম্প্রতি খুলনা বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সুতরাং খুলনা বিশ্ববিদ্যালয় জব সার্কুলার সম্পর্কিত যাবতীয় তথ্য জানতে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন এবং আপনার যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে কোন পদের মিল থাকলে দ্রুত সময়ের মধ্যে আবেদন করুন। তবে যে কোন চাকরিতে আবেদন করার পূর্বে সে চাকরির খুঁটিনাটি সব কিছু জেনে তারপর আবেদন করা উচিৎ।

বাংলাদেশের সকল চাকরি প্রত্যাশীদের জন্য খুলনা বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তাই যারা নিজের এবং নিজের পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভাল একটি চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটা হবে পারে কাঙ্ক্ষিত চাকরি। নিচে এই চাকরির বিস্তারিত বর্ণনা দেয়া হয়েছে।যেকোনো সরকারি বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট planetbangla.com।

১।পদের নামঃ পার্সোনাল এসিস্ট্যান্ট কাম কম্পিউটার অপারেটর

পদের সংখ্যাঃ  ০৮ টি ।

বেতনঃ ১১,০০০-২৬,৫৯০।

২।পদের নামঃ ল্যাব টেকনিশিয়ান

পদের সংখ্যাঃ ০৯।

বেতনঃ ১১,০০০-২৬,৫৯০।

৩।পদের নামঃ ডাটা এন্ট্রি অপারেটর

পদের সংখ্যাঃ ০৯।

বেতনঃ ১১,০০০-২৬,৫৯০।

খুলনা বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

 

খুলনা বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

Source:  Janakantha, 07 September 2020

Application Deadline: 27 September 2020

খুলনা বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদন করতে ভিজিট করুনঃ www.ku.ac.bd

আবেদনের সময়সীমাঃ  ১ অক্টোবর ২০২০

এক নজরে প্রতিষ্ঠান পরিচিতি

খুলনা বিশ্ববিদ্যালয় ১৯৯১ সালে প্রতিষ্ঠিত হয়েছিল। এই বিদ্যালয়ের অধীনে এখানে ৮ টি স্কুল এবং ২৯ টি শাখা রয়েছে।  একাডেমিক কার্যক্রম এ কোনো সেশন জট নেই।খুলনা বিশ্ববিদ্যালয় ছাত্র রাজনীতি মুক্ত বাংলাদেশের একমাত্র সরকারী বিশ্ববিদ্যালয়।

উদ্দেশ্যঃ

খুলনা বিশ্ববিদ্যালয় বাংলাদেশ ও বিশ্বের খুলনা সমেত ও রূপান্তরকামী বিকাশের মাধ্যমে জ্ঞান-ভিত্তিক ন্যায়বিচারের সমাজ গঠনের প্রয়াস পেয়েছে। বিশ্ববিদ্যালয়টির লক্ষ্য ক্রস কাটিং গবেষণা, পণ্ডিত অনুসন্ধান এবং নতুন জ্ঞানের বিকাশের মাধ্যমে এই দৃষ্টি অর্জনের লক্ষ্য।

লক্ষ্যঃ

১।মানব সম্ভাবনার পরিপূর্ণ পরিসীমাতে অন্বেষণ এবং স্ব-অনুপ্রাণিত, মানবসমাজের উন্নতির জন্য কাজ করার উচ্চাকাঙ্ক্ষী নেতাদের উত্পাদন করা।

২।দেশের প্রাকৃতিক সম্পদের বিচার ব্যবস্থাপনার মাধ্যমে দারিদ্র্য বিমোচন, খাদ্য ও পুষ্টি সুরক্ষা, পরিবেশের টেকসইতা, আর্থ-সামাজিক সুস্থতা এবং জলবায়ু নির্ভরশীল উন্নয়নের দিকে দৃষ্টি নিবদ্ধ করে শিক্ষার্থীদের জন্য একটি পরিবর্তিত শিক্ষামূলক অভিজ্ঞতা তৈরি করা।
নৈতিক মূল্যবোধ, পেশাদার নৈতিকতা এবং সামাজিক দায়বদ্ধতার উপর ভিত্তি করে শিক্ষার্থীদের মধ্যে সৃজনশীল শিক্ষণ, উদ্যোক্তা এবং কৌতূহল বাড়ানো।

৩।এমন একটি গুণগত শিক্ষাগত অভিজ্ঞতা নিশ্চিত করা যা স্নাতকদের স্নাতকোত্তরকে জ্ঞান ও উদ্ভাবনকে অনুশীলনে অনুবাদ করার মাধ্যমে প্রদর্শনযোগ্য অর্থনৈতিক ও সামাজিক প্রভাব তৈরি করতে সক্ষম করে।

যারা সরকারী চাকরি খুঁজছেন বা সরকারি চাকরির আবেদন করতে চান তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি টি নিঃসন্দেহে একটি ভাল সুযোগ। সুতরাং আপনি যদি সরকারী চাকুরী পেতে চান তবে Khulna University Job circular 2020 এই নতুন জব সার্কুলারটি সংরক্ষণ করুন এবং নিয়ম নীতি অনুসরণ করে চাকরির জন্য আবেদন করুন।

Khulna University Job circular 2020

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরিকোম্পানির চাকরিব্যাংক জবসরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া প্ল্যানেট বাংলায় প্রকাশিত ক্যারিয়ার টিপস দেখে সে অনুযায়ী নিজের পেশায় নিজের অনস্থান শক্তিশালী করুন।

আপনি যদি সরকারি চাকরি খুঁজতে থাকেন বা নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে চান, নিয়মিত আমাদের ওয়েবসাইট planetbangla.com/jobs ভিজিট করতে পারেন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

www.ku.ac.bd

 যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ

খুলনা বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,খুলনা বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2020,খুলনা বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি,khulna university job circular 2019-20,khulna university job circular 2020,

bd job today , New job circular, bd recent job circular, Job Circular সরকারী চাকরির খবর,চাকরির খবর প্রথম আলো,চাকরির বাজার,আজকের চাকরির খবর,চাকরির ডাক, আজকের চাকরির পত্রিকা,চাকরির পত্রিকা আজকের, নিয়োগ বিজ্ঞপ্তি,নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,নিয়োগ বিজ্ঞপ্তি 2020,daily education, চাকরির খবর পত্রিকা, চাকরির খবর ২০২০,চাকরির খবর apk,চাকরির খবর bd jobs,চাকরির খবর.com,daily চাকরির খবর,e চাকরির খবর,চাকরির খবর govt, ,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি 2020,চাকরী নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরীর নিয়োগ বিজ্ঞপ্তি,new চাকরির খবর,চাকরির খবর paper,চাকরির খবর পত্রিকা, চাকরির ডাক পত্রিকা, চাকরির বাজার পত্রিকা,সাপ্তাহিক চাকরির পত্রিকা

Leave a Comment