খাদ্য ও কৃষি সংস্থায় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

খাদ্য ও কৃষি সংস্থায় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১।খাদ্য ও কৃষি সংস্থা জাতিসংঘের একটি সংস্থা, যা ক্ষুধাকে জয় করার আন্তর্জাতিক প্রচেষ্টা‍য় নেতৃত্ব দেয়।সম্প্রতি খাদ্য ও কৃষি সংস্থায় চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সুতরাং খাদ্য ও কৃষি সংস্থায় জব সার্কুলার সম্পর্কিত যাবতীয় তথ্য জানতে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন এবং আপনার যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে কোন পদের মিল থাকলে দ্রুত সময়ের মধ্যে আবেদন করুন। তবে যে কোন চাকরিতে আবেদন করার পূর্বে সে চাকরির খুঁটিনাটি সব কিছু জেনে তারপর আবেদন করা উচিৎ।

বাংলাদেশের সকল চাকরি প্রত্যাশীদের  জন্য খাদ্য ও কৃষি সংস্থায় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১  প্রকাশ করেছে। তাই যারা নিজের এবং নিজের পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভাল একটি চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটা হবে পারে কাঙ্ক্ষিত চাকরি। নিচে এই চাকরির বিস্তারিত বর্ণনা দেয়া হয়েছে।যেকোনো সরকারি বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট planetbangla.com।

১।পদের নামঃ National Programme  coordinator

২।পদের নামঃ National Programme  specialist

৩।পদের নামঃ Monitoring & Evaluation specialist

৪।পদের নামঃ National GIS Specialist

খাদ্য ও কৃষি সংস্থায় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

খাদ্য ও কৃষি সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি

Application Deadline: ১৬ মার্চ ২০২১

FAO Recruitment official Website: www.fao.org

জব সার্কুলারের অন্যান্য তথ্য

প্রতিষ্ঠানের নামঃ খাদ্য ও কৃষি সংস্থা
চাকরির ধরণঃ স্থায়ী পূর্ণকালীন চাকরি
চাকরির ক্যাটাগরিঃ বেসরকারি
আবেদনকারীর লিঙ্গঃ পুরুষ / মহিলা উভয় আবেদন করতে পারবেন।
আবেদনের বয়স সীমাঃ বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন
অন্যান্য সুযোগ সুবিধাঃ প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
প্রতিষ্ঠানের ধরণঃ এনজিও

Food & Agriculture Organization (FAO) of the United Nations Job Circular 2021

যারা  চাকরি খুঁজছেন বা চাকরির আবেদন করতে চান তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি টি নিঃসন্দেহে একটি ভাল সুযোগ। সুতরাং আপনি যদি সরকারী চাকুরী পেতে চান তবে FAO job circular 2021 এই নতুন জব সার্কুলারটি সংরক্ষণ করুন এবং নিয়ম নীতি অনুসরণ করে চাকরির জন্য আবেদন করুন।

FAO Job Circular 2021

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরিকোম্পানির চাকরিব্যাংক জবসরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া প্ল্যানেট বাংলায় প্রকাশিত ক্যারিয়ার টিপস দেখে সে অনুযায়ী নিজের পেশায় নিজের অনস্থান শক্তিশালী করুন।

আপনি যদি সরকারি চাকরি খুঁজতে থাকেন বা নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে চান, নিয়মিত আমাদের ওয়েবসাইট planetbangla.com/jobs ভিজিট করতে পারেন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

প্ল্যানেট বাংলায় প্রকাশিত সর্বশেষ লেখা সমুহঃ

যে সম্পর্কিত লেখা খুজে পাবেনঃ 

খাদ্য ও কৃষি সংস্থা নিয়োগ,খাদ্য ও কৃষি সংস্থা,বিশ্ব খাদ্য ও কৃষি সংস্থা,খাদ্য ও কৃষি সংস্থার সদর দপ্তর কোথায়,fao job circular 2021 in bangladesh,food and agriculture organization (fao) job circular 2021,fao job circular, fao job circular in bangladesh, un jobs in bangladesh, job at fao, bd job circular 2021,bd jobs, undp jobs in bangladesh

প্ল্যানেট বাংলায় আপনার পছন্দের চাকরি খুঁজুন
সকল চাকরির বিজ্ঞপ্তি সরকারি চাকরির খবর বেসরকারি চাকরির খবর
সরকারি বাহিনীতে চাকরি ব্যাংক জব সার্কুলার বিদেশে চাকরি

প্লানেট বাংলার সকল আপডেট নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (ফেসবুক গ্রুপেও যোগ) দিতে পারেন অথবা আমাদের টুইটার পেজ ফলো করুন। এছাড়া বিভিন্ন শিক্ষামূলক এবং মজার ভিডিও দেখতে প্ল্যানেট বাংলা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন। “প্ল্যানেট বাংলা – অনলাইন দুনিয়ায় বাংলার প্রতিনিধি

Leave a Comment