যারা অনলাইনে করোনা ভাইরাসের দোয়া খুঁজছেন তাদের জন্য এখানে করোনা ভাইরাস এর দোয়া ছবি সহ উল্লেখ করা হল। আপনি এবং আপনার পরিবার করোনা ভাইরাস থেকে বাঁচতে সব রকম সতর্কতা অবলম্বন করুন আর এই মহামারী বিপদ থেকে বাঁচতে মহান আল্লাহ্‌র দরবারে করোনা ভাইরাসের দোয়া পড়ে পরিত্রাণের জন্য ফরিয়াদ জানান।
সারা বিশ্বের মানুষ আজ করোনা ভাইরাসের আক্রমণে জর্জরিত, মানব জাতি আজ বড় অসহায়। এই মহামারী থেকে কে উদ্ধার করবে মানুষকে? সবাই চেয়ে আছে কবে তৈরি হবে ভ্যাকসিন? কবে পাবে করোনা থেকে বাঁচার ঔষধ? কিন্তু আমরা যারা মুসলিম তাদের জন্য প্রিয় নবী হজরত মুহাম্মাদ (সাঃ) ১৫শ বছর আগে শিখায়ে দিয়ে গেছেন, যে কোন বড় রোগ বালাই মহামারী থেকে কিভাবে মহান রব্বুল আলামিনের কাছে সাহায্য প্রার্থনা করা যায় সে দোয়া। এই দোয়া আর সতর্কতা হয়ত আপনাকে আর আপনার পরিবারকে রক্ষা করবে। প্রিয় নবী (সাঃ) আমাদের শিখিয়ে দিয়েছেন কোন মহামারীতে মানব জাতি যখনই আক্রান্ত হবে তখনই যেন যথাযথ সুরক্ষা ব্যবস্থার পাশাপাশি আল্লাহ্‌র দরবারে যে কোন কঠিন রোগ থেকে আশ্রয় চেয়ে দোয়া করেন যেন মহান আল্লাহ্‌ মানব জাতিকে করোনা ভাইরাস সহ সকল মহামারী রোগব্যাধি থেকে হেফাজত করেন।

এখান থেকে দেখে নিন করোনা ভাইরাসের দোয়া –

আনাস রাঃ থেকে বর্ণিত রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম যে কোন কঠিন রোগ থেকে আশ্রয় চেয়ে মহান আল্লাহ্‌র দরবারে এই দোয়া করতেন।

اَللَّھُمَّ اِنِّیْ اَعُوْذُبِکَ مِنَ الْبَرَصِ وَالْجُنُوْنِ وَالْجُذَامِ وَسَیِّءِ الْاَسْقَامِ

উচ্চারন: ‘আল্লাহুম্মা ইন্নি আউযুবিকা মিনাল বারসি ওয়াল জুনুনি ওয়াল জুজামি ওয়া ছাইয়্যি ইল আসকম’

দোয়ার অর্থ: হে আল্লাহ অবশ্যই আমি তোমার নিকট ধবল, উন্মাদ-ক্ষিপ্ততা, নানাবিধ মারাত্নক রোগ ব্যাধি থেকে তোমার কাছে আশ্রয় চাই।

করোনা ভাইরাস সহ যে কোন কঠিন রোগ থেকে আশ্রয় চেয়ে আল্লাহ্‌র কাছে দোয়া

করোনা ভাইরাসের দোয়া

 

করোনা ভাইরাস সহ সকল মহামারী রোগ ব্যাধি থেকে বাঁচতে আমরা নিয়মিত এই দোয়া পড়তে থাকবো। তাহলে মহান রব্বুল আলামিন অবশ্যই আমাদের এই সকল কঠিন ব্যাথি মহামারী থেকে বাঁচাবেন। তবে সেই সাথে আল্লাহ্‌র রসূল আমাদের সতর্ক থাকার কথা ও বলেছেন। তাই আমরা যেন দোয়া পড়তে পড়তে অসতর্ক অবস্থায় বাইরে চলাফেরা না করি। সদা সব সময় কভিড-১৯ থেকে বাঁচতে এই করোনা ভাইরাস এর দোয়া পড়ুন । আল্লাহ্‌ সুবহানা-তাআলা চাইলে আমাদের এই বিপদ থেকে রক্ষা করবেন।

করোনা ভাইরাস এর দোয়া মুখস্ত করে রাখুন

اَللَّھُمَّ اِنِّیْ اَعُوْذُبِکَ مِنَ الْبَرَصِ وَالْجُنُوْنِ وَالْجُذَامِ وَسَیِّءِ الْاَسْقَامِ

উচ্চারন: “আল্লাহুম্মা ইন্নি আউযুবিকা মিনাল বারসি ওয়াল জুনুনি ওয়াল জুজামি ওয়া ছাইয়্যি ইল আসকম

দোয়ার অর্থ: হে আল্লাহ অবশ্যই আমি তোমার নিকট ধবল, উন্মাদ-ক্ষিপ্ততা, নানাবিধ মারাত্নক রোগ ব্যাধি থেকে তোমার কাছে আশ্রয় চাই।

যে সম্পর্কিত লেখাকরোনা ভাইরাসের দোয়া, corona virus dowa, coronavirus dua bangla, আল্লাহুম্মা ইন্নি আউজুবিকা মিনাল বারাসি, করোনা ভাইরাস এর দোয়া।

আরও দেখুন

 

 

“এই দোয়াটি নিজে মুখস্ত করে বা কোথায় লিখে বা সেভ করে রাখুন এবং অন্য মুসলমান ভাই বোনদের দেখার এবং জানার সুযোগ করে দিতে অবশ্যই লেখাটি শেয়ার করুন। ভাল থাকুন আপনি, আপনার পরিবার- ভাল থাকুক প্রিয় বাংলাদেশ”