কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল এর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

অডিটর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ প্রকাশ করেছে বাংলাদেশের কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল এর কার্যালয়। মহা হিসাব-নিরীক্ষক ও নিয়ন্ত্রক এর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে  http://ocag.teletalk.com.bd এ্র মাধ্যমে। এছাড়া প্ল্যানেট বাংলার চাকরির খবর পাতায় অডিটর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ সম্পর্কে বিস্তারিত উল্লেখ করা হয়েছে। হিসাব-নিরীক্ষক ও নিয়ন্ত্রক এর কার্যালয়ে প্রকাশিত চাকরির বিজ্ঞপ্তিটি এ সপ্তাহে প্রকাশিত চাকরির মাঝে অন্যতম সেরা এবং বড় সরকারি চাকরির বিজ্ঞপ্তি। সুতরাং CAG জব সার্কুলার সম্পর্কে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন এবং আপনার যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে কোন পদের মিল থাকলে দ্রুত সময়ের মধ্যে আবেদন করুন। তবে যে কোন চাকরিতে আবেদন করার পূর্বে সে চাকরির খুঁটিনাটি সব কিছু জেনে তারপর আবেদন করা উচিৎ।

অডিটর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ – বাংলাদেশের কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল এর কার্যালয়

বাংলাদেশের সকল চাকরি প্রত্যাশী এবং বেকারদের জন্য মহা হিসাব-নিরীক্ষক ও নিয়ন্ত্রক এর কার্যালয়ে অডিটর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তাই যারা নিজের এবং নিজের পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভাল একটি চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরি টি হবে পারে কাঙ্ক্ষিত চাকরি। নিচে এই চাকরির বিস্তারিত বর্ণনা দেয়া হয়েছে। স্নাতক পাস, এইচএসসি পাস, ডিপ্লোমা পাস প্রার্থীরা টেলিটক ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন। হিসাব-নিরীক্ষক ও নিয়ন্ত্রক এর কার্যালয়ে চাকরির আবেদন করতে চাইলে টেলিটকের ওয়েবসাইটে ocag.teletalk.com সাইটের মাধ্যমে আবেদন করুন এবং নিজেকে উক্ত চাকরির পরিক্ষার/ভাইভার জন্য প্রস্তুতি নিন।


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

প্ল্যানেট বাংলায় আপনার পছন্দের চাকরি খুঁজুন
সকল চাকরির বিজ্ঞপ্তি সরকারি চাকরির খবর বেসরকারি চাকরির খবর
সরকারি বাহিনীতে চাকরি ব্যাংক জব সার্কুলার বিদেশে চাকরি

এক নজরে দেখুন প্রতিষ্ঠান / সংস্থার পরিচিতি

বাংলাদেশের মহা হিসাব নিরীক্ষক ও নিয়ন্ত্রক ( সিএজি ) হ’ল দেশের সর্বোচ্চ অডিট ইনস্টিটিউশন (এসএআই)। বিশ্বের অন্যান্য অনেক দেশে এসএআই-এর মতো প্রতিষ্ঠানটি বাংলাদেশের সংবিধান অনুসরণে প্রতিষ্ঠিত হয়েছে। এই ইনস্টিটিউটটি প্রজাতন্ত্রের হিসাব রক্ষণ করার জন্যে দায়বদ্ধ এবং সরকার কর্তৃক অর্থায়নে সংস্থাগুলি ও কর্তৃপক্ষের সমেত বাংলাদেশ সরকারের সমস্ত প্রাপ্তি এবং ব্যয়ের নিরীক্ষণ করে।

কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল এর কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ – www.cagbd.org

আপনি কি হিসাব-নিরীক্ষক ও নিয়ন্ত্রক এর কার্যালয়ে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজ করছেন? হিসাব-নিরীক্ষক ও নিয়ন্ত্রক এর কার্যালয় নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এখানে আমরা উক্ত চাকরির বিবরণ সহ জব সার্কুলার ইমেজ / পিডিএফ ডাউনলোড এবং আবেদন করার পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হয়েছে।

 

হিসাব-নিরীক্ষক ও নিয়ন্ত্রক এর কার্যালয়ে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির সারাংশ

এক নজরে দেখে নিন

প্রতিষ্ঠান / সংস্থার নামঃ বাংলাদেশের মহা হিসাব-নিরীক্ষক ও নিয়ন্ত্রক
কর্মস্থলঃ বাংলাদেশের যে কোন জায়গায়।
খালি পদ সংখ্যাঃ বিজ্ঞপ্তি অনুসারে।
চাকরির ক্যাটাগরিঃ সরকারি চাকরি।
বেতনঃ সরকারি পে স্কেল অনুসারে।
বিজ্ঞপ্তি প্রকাশঃ //২০২০
আবেদনে শুরুঃ //২০২০
আবেদনের শেষ দিনঃ //২০২০
চাকরির বিজ্ঞপ্তির সূত্রঃ অনলাইন চাকরীর পোর্টাল / খবরের কাগজ।
আবেদন করার উপায়ঃ অনলাইনে টেলিটকের ওয়েবসাইট থেকে আবেদন করতে হবে ocag.teletalk.com.bd.


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Job Information
প্রতিষ্ঠান / সংস্থার নামঃ বাংলাদেশের মহা হিসাব-নিরীক্ষক ও নিয়ন্ত্রক
পদের নামঃ চাকরির বিজ্ঞপ্তি থেকে দেখে নিন।
চাকরির অবস্থানঃ বাংলাদেশের যে কোন জায়গায়।
খালি পদ সংখ্যাঃ নিচের বিজ্ঞপ্তি দেখুন।
চাকরির ধরণঃ স্থায়ী / অস্থায়ী চুক্তিভিত্তিক/ পার্ট টাইম চাকরি / পূর্ণকালীন চাকরি
চাকরির ক্যাটাগরিঃ সরকারি চাকরি
লিঙ্গঃ পুরুষ / মহিলা উভয় আবেদন করতে পারবেন।
আবেদনের বয়স সীমাঃ ১৮ থেকে ৩০ বছর (বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন)।
শিক্ষাগত যোগ্যতাঃ এসএসসি/সমমান, এইচএসসি/সমমান, স্নাতক/সমমান, স্নাতকোত্তর/সমমান
প্রয়োজনীয় অভিজ্ঞতাঃ চাকরির সার্কুলার থেকে দেখে নিন।
।বেতনঃ সরকারি বেতন স্কেল অনুসারে।
অন্যান্য সুযোগ সুবিধাঃ বাংলাদেশ সরকারের চাকরির বিধি মোতাবেক।
চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ
 //২০২০
আবেদন শুরুঃ
 //২০২০
আবেদনের শেষ সময়ঃ
 //২০২০


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Company Information
প্রতিষ্ঠান / সংস্থার নামঃ মহা হিসাব-নিরীক্ষক ও নিয়ন্ত্রকের কার্যালয়
প্রতিষ্ঠান / সংস্থার ধরণঃ সরকারি সংস্থা
অফিসিয়াল ওয়েবসাইটঃ www.cagbd.org

 

অডিটর নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন ( জব সার্কুলার ছবি / ইমেজ ফাইল )

আপনি কি অনলাইনে অডিটর নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন ? তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। প্ল্যানেট বাংলার চাকরি প্রত্যাশী ভিজিটরদের জন্য সকল প্রকাশিত চাকরির বিস্তারিত উল্লেখ করে থাকে। এখান থেকে অডিটর জব সার্কুলারের ছবি দেখতে এবং চাইলে ডাউনলোড/সেভ করেও রাখতে পারেন। নিচে আপনার জন্য চাকরির বিজ্ঞপ্তির ইমেজ ফাইল দেয়া হল।

ম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল এর কার্যালয় নিয়োগ ২০২০

 

অডিটর নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ডাউনলোড

আপনি যদি অডিটর নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ফাইল দেখতে চান বা সংরক্ষণ করার জন্য ডাউনলোড করতে চান তাহলে এখান থেকে দেখতে বা ডাউনলোড করে নিতে পারবেন। আপনার প্রয়োজনে নিচে জব সার্কুলারের পিডিএফ ফাইলটি দেখে নিন।

অডিটর নিয়োগ বিজ্ঞপ্তি


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

একাউন্টস ক্লার্ক নিয়োগ বিজ্ঞপ্তি

চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ: বিজ্ঞপ্তি থেকে দেখে নিন

চাকরির আবেদন শুরুর তারিখ: বিজ্ঞপ্তি  অনুসারে

আবেদনের শেষ তারিখ: উপরে প্রকাশিত চাকরির বিজ্ঞপ্তি

 

মহা হিসাব-নিরীক্ষক ও নিয়ন্ত্রকের কার্যালয়ে অনলাইনে আবেদন করুন – ocag.teletalk.com.bd

আপনি কি মহা হিসাব-নিরীক্ষক ও নিয়ন্ত্রকের এর কার্যালয়ে চাকরি করতে আগ্রহী? তাহলে এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি টি ভাল ভাবে পড়ুন এর পর কর্তৃপক্ষের নির্ধারিত পদ্ধতি অনুসরণ করে আবেদনের নির্ধারিত তারিখ শেষ হবার পূর্বেই অনলাইনে ocag.teletalk.com.bd সাইটের মাধ্যমে / সরাসরি হাতে দরখাস্ত লিখে উল্লেখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন করুন।

তবে অনলাইনে আবেদন করতে নির্ধারিত ওয়েবসাইটে গিয়ে নির্দিষ্ট স্থানে আবেদন বক্সে ক্লিক করুন। এরপর অনলাইন আবেদন ফর্মে প্রয়োজনীয় সকল তথ্য সঠিক ভাবে লিপিবদ্ধ করে আবেদন করুন। অনলাইন আবেদনের ক্ষেত্রে টেলিটকের মাধ্যমে আবেদনে ৭২ ঘন্টার মধ্যে আবেদন ফি জমা দিতে হয়। তবে চাকরিতে আবেদন করার পূর্বে অবশ্যই খুব ভাল ভাবে চাকরির বিজ্ঞপ্তি টি পড়ে বুঝে নিবেন। এর পর বিজ্ঞপ্তিতে উল্লেখিত সকল তথ্য / যোগ্যতার সাথে যদি আপনার যোগ্যতা মিলে যায় তবে আবেদন করবেন।

[button link=”ocag.teletalk.com.bd” color=”red” newwindow=”yes”] এখন আবেদন কর[/button]


(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বাংলাদেশের মহা হিসাব-নিরীক্ষক ও নিয়ন্ত্রক (সিএজি) জব সার্কুলার ২০২০

যারা সরকারী চাকরি খুঁজছেন বা সরকারি চাকরির আবেদন করতে চান তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি টি নিঃসন্দেহে একটি ভাল সুযোগ। সুতরাং আপনি যদি সরকারী চাকুরী পেতে চান তবে মহা হিসাব-নিরীক্ষক ও নিয়ন্ত্রক এর এই নতুন জব সার্কুলারটি সংরক্ষণ করুন এবং নিয়ম নীতি অনুসরণ করে চাকরির জন্য আবেদন করুন। এছাড়া আমাদের প্ল্যানেট বাংলার জব সাইটে (planetbangla.com/jobs) আপনি আরও সরকারি চাকরি, ব্যাংকের চাকরি সহ বিভিন্ন বেসরকারী চাকরীর বিজ্ঞপ্তি খুঁজে পাবেন।

তাই চাকরির জন্য অথবা ক্যারিয়ারের উন্নতির জন্য নিয়মিত আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। আর প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরি, কোম্পানির চাকরি, ব্যাংক জব, সরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া প্ল্যানেট বাংলায় প্রকাশিত ক্যারিয়ার টিপস দেখে সে অনুযায়ী নিজের পেশায় নিজের অনস্থান শক্তিশালী করুন।

আপনি যদি সরকারি চাকরি খুঁজতে থাকেন বা নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে চান, নিয়মিত আমাদের ওয়েবসাইট planetbangla.com/jobs ভিজিট করতে পারেন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

শেষ কথা: এই লেখাটি যদি আপনার ভাল লেগে থাকে আর আপনার কোন উপকারে আসে তবে নিচের শেয়ার বাটন চেপে শেয়ার করে অন্যদের দেখার এবং জানার সুযোগ করে দিন। আর যদি আপনার কোন কিছু জানার বা মতামত দেয়ার থাকে তবে নিচের কমেন্ট বক্সে লিখুন।

প্লানেট বাংলার সকল আপডেট নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (ফেসবুক গ্রুপেও যোগ) দিতে পারেন অথবা আমাদের টুইটার পেজ ফলো করুন। এছাড়া বিভিন্ন শিক্ষামূলক এবং মজার ভিডিও দেখতে প্ল্যানেট বাংলা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন। “প্ল্যানেট বাংলা – অনলাইন দুনিয়ায় বাংলার প্রতিনিধি

1 thought on “কম্পট্রোলার এন্ড অডিটর জেনারেল এর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২”

  1. আজ থেকে বাজারে পাওয়া যাচ্ছে জয়কলি প্রকাশিত “অডিটর ও জুনিয়র অডিটর ” নিয়োগ সহায়িকা বইটি। বইটির গঠন নিয়ে আগেই বিশদ আলোচনা করা হয়েছে। ফেসবুক পেইজে আমরা পোস্ট করে বই প্রকাশের পূর্বে পাঠকদের মতামত, রিভিউ ও পরামর্শ নিয়েছি। আমাদের কাছে ই-মেইলে, কমেন্টে ও অন্যান্য মাধ্যমে মতামত এসেছিল প্রায় ১০০০। সেই সকল পরামর্শ থেকে ১১০ জনের গুরুত্বপূর্ণ মতামতকে প্রাধান্য দিয়ে রচনা করা হয়েছে বইটি। অর্থাৎ, বইটি এই প্রথম….
    বিস্তারিতঃ http://www.facebook.com/joykoly

    Reply

Leave a Comment