এসি আই লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

এসি আই লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১। এসি আই লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ করেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। এসি আই লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে এসি আই লিমিটেড বিভিন্ন পদে লোক নিয়োগ করা হবে। তাই যারা এসি আই লিমিটেড এ জব করতে ইচ্ছুক তারা নিম্নোক্ত নিয়োগ বিজ্ঞপ্তি দেখে আবেদন করতে পারেন এবং এসি আই লিমিটেড প্রতিষ্ঠানে নিজের ক্যারিয়ার প্রতিষ্ঠা করার এই সুযোগ টি কাজে লাগাতে পারেন। প্ল্যানেট বাংলার চাকরির খবর পাতা থেকে এসি আই লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ সম্পর্কে বিস্তারিত দেখে নিতে পারেন এবং চাইলে চাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ্ধতি মোতাবেক এসি আই লিমিটেড এর এই চাকরিতে আবেদন করতে পারেন।

এসি আই লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – www.aci-bd.com

আপনি কি ইন্টারনেটে এসি আই লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজ করছেন? এসি আই লিমিটেড নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এখানে এসি আই লিমিটেড এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তির ইমেজ / পিডিএফ ডাউনলোড এবং আবেদন করার পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হয়েছে।

এক নজরে দেখে নিন

পদের নাম: এসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার
পদ সংখ্যা:
চাকরির অবস্থান: ঢাকা
শিক্ষাগত যোগ্যতা: স্নাতোকোত্তর/স্নাতক/এইচএসসি/এসএসসি বা সমমান পাশ
অভিজ্ঞতা: প্রয়োজন নেই
বেতন: আলোচোনা সাপেক্ষে

এসি আই লিমিটেড চাকরির বিজ্ঞপ্তির বিস্তারিত

ব্যাংক/বিমা/আর্থিক প্রতিষ্ঠানের নামঃ এসি আই লিমিটেড
পদের নামঃ Field Marketing Executive
খালি পদ সংখ্যাঃ বিস্তারিত বিজ্ঞপ্তিতে দেখুন
চাকরির অবস্থানঃ বাংলাদেশের যে কোন জায়গায় (বিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন)
চাকরির ধরণঃ পূর্ণকালীন চাকরি
চাকরির ক্যাটাগরিঃ প্রাইভেট কোম্পানির চাকরি
শিক্ষাগত যোগ্যতা এবংঅভিজ্ঞতাঃ চাকরির সার্কুলার থেকে দেখে নিন।
বেতনঃ বিজ্ঞপ্তি দেখুন
অন্যান্য সুযোগ সুবিধাঃ প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
অফিসিয়াল ওয়েবসাইটঃ www.aci-bd.com
আবেদনের শেষ সময়ঃ
24 March 2021

এসি আই লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আপনি কি অনলাইনে এসি আই লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন ? তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। প্ল্যানেট বাংলার চাকরি প্রত্যাশী ভিজিটরদের জন্য বাংলাদেশের সকল প্রাইভেট প্রতিষ্ঠান/ প্রাইভেট কোম্পানির চাকরির বিস্তারিত উল্লেখ করে থাকে। এখান থেকেএসি আই লিমিটেড জব সার্কুলারের ছবি দেখতে এবং চাইলে ডাউনলোড/সেভ করেও রাখতে পারেন। নিচে উক্ত চাকরির বিজ্ঞপ্তির ইমেজ ফাইল দেয়া হল।

ACI Job Circular 2021

আবেদনের শেষ তারিখঃ ১৪ মার্চ ২০২১

বিডি জবস ডট কমে প্রকাশিত এসি আই লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

[iframe src=”http://jobs.bdjobs.com/companyofferedjobs.asp?id=18954&alias=0&companyname=Advanced+Chemical+Industries+Limited+%28ACI%29″width=”100%” height=”550″]

 এসি আই লিমিটেড পরিচিতি

এসিআই (ইংরেজি: ACI) বা অ্যাডভান্সড কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ বাংলাদেশের একটি অন্যতম বৃহৎ শিল্প সংস্থা। ঔষধ শিল্প প্রতিষ্ঠান হিসেবে যাত্রা শুরু করলেও বর্তমানে ২৫টি কোম্পানি মিলে একটি বৃহৎ শিল্প-গ্রুপ গড়ে তুলেছে।

এসি আই লিমিটেড বাংলাদেশের প্রাইভেট প্রতিষ্ঠান/ প্রাইভেট কোম্পানি হিসেবে একটি সুনামধন্য প্রতিষ্ঠান। আপনি চাইলে এখান থেকে এই প্রতিষ্ঠানের সকল বিজ্ঞপ্তি দেখতে এবং সে অনুযায়ী চাকরির আবেদন করতে পারবেন।

এসি আই লিমিটেড চাকরির আবেদন পদ্ধতি – www.aci-bd.com

আপনি কি এসি আই লিমিটেড প্রতিষ্ঠানে চাকরি করতে আগ্রহী? তাহলে এই Job Circular টি ভাল ভাবে পড়ুন এর পর কর্তৃপক্ষের নির্ধারিত পদ্ধতি অনুসরণ করে আবেদনের নির্ধারিত তারিখ শেষ হবার পূর্বেই আবেদন করুন।

তবে অনলাইনে আবেদন করতে নির্ধারিত ওয়েবসাইটে গিয়ে নির্দিষ্ট স্থানে আবেদন বক্সে ক্লিক করুন। এরপর অনলাইন আবেদন ফর্মে প্রয়োজনীয় সকল তথ্য সঠিক ভাবে লিপিবদ্ধ করে আবেদন করুন। তবে চাকরিতে আবেদন করার পূর্বে অবশ্যই খুব ভাল ভাবে চাকরির বিজ্ঞপ্তি টি পড়ে বুঝে নিবেন। এর পর বিজ্ঞপ্তিতে উল্লেখিত সকল তথ্য / যোগ্যতার সাথে যদি আপনার যোগ্যতা মিলে যায় তবে আবেদন করবেন।

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরি, কোম্পানির চাকরি, ব্যাংক জব, সরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ

সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি,ব্র্যাক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,এইমাত্র পাওয়া ২৫০ টি পদে সরকারি চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি,এ সি আই কোম্পানিতে নিয়োগ ২০২১,আজকের নিয়োগ বিজ্ঞপ্তি,বেক্সিমকো নিয়োগ ২০২১,বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগ ২০২১,স্কয়ার গ্রুপে নিয়োগ 2021,এসিআই কোম্পানি,এসিআই গ্রুপ,aci limited address,aci pharma,এসিআই গ্রুপের মালিক,এসিআই aci foods limited,aci healthcare limited,এসিআই কোম্পানিতে নিয়োগ ২০২১,job bangladesh 2021,job at Bangladesh, job circular in Bangladesh

প্ল্যানেট বাংলায় প্রকাশিত সর্বশেষ লেখা সমুহঃ

প্লানেট বাংলার সকল আপডেট নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (ফেসবুক গ্রুপেও যোগ) দিতে পারেন অথবা আমাদের টুইটার পেজ ফলো করুন। এছাড়া বিভিন্ন শিক্ষামূলক এবং মজার ভিডিও দেখতে প্ল্যানেট বাংলা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন। “প্ল্যানেট বাংলা – অনলাইন দুনিয়ায় বাংলার প্রতিনিধি

Leave a Comment