উত্তরা ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০।উত্তরা ব্যাংক লিমিটেড বাংলাদেশের বৃহত্তম ও প্রাচীনতম বাণিজ্যিক বেসরকারি ব্যাংকের অন্যতম।সম্প্রতি উত্তরা ব্যাংক লিমিটেড চাকরি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সুতরাং উত্তরা ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি জব সার্কুলার সম্পর্কিত যাবতীয় তথ্য জানতে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন এবং আপনার যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে কোন পদের মিল থাকলে দ্রুত সময়ের মধ্যে আবেদন করুন। তবে যে কোন চাকরিতে আবেদন করার পূর্বে সে চাকরির খুঁটিনাটি সব কিছু জেনে তারপর আবেদন করা উচিৎ।

১।পদের নামঃজুনিয়র আর্মড গার্ড

পদের সংখ্যাঃ ০৫।

যোগ্যতাঃ আবেদনকারীকে বাংলাদেশ সশস্ত্র বাহিনী থেকে অবসরপ্রাপ্ত হতে হবে এবং ১৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়সঃ ৩১-৪০ বছর।

বেতনঃ ১৫,০০০ টাকা।

বাংলাদেশের সকল চাকরি প্রত্যাশীদের  জন্য উত্তরা ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০ প্রকাশ করেছে। তাই যারা নিজের এবং নিজের পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভাল একটি চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটা হবে পারে কাঙ্ক্ষিত চাকরি। নিচে এই চাকরির বিস্তারিত বর্ণনা দেয়া হয়েছে।যেকোনো সরকারি বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট planetbangla.com।

উত্তরা ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০

Application Deadline: 29 October 2020

উত্তরা ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদনের শেষ তারিখ ১৫ সেপ্টেম্বর ২০২০

আবেদন সম্পর্কিত যাবতীয় তথ্য জানতে ক্লিক করুনঃ www.uttarabank-bd.com

উত্তরা ব্যাংক লিমিটেড চাকরি বিজ্ঞপ্তি

উত্তরা ব্যাংক লিমিটেড বাংলাদেশের অন্যতম বৃহত্তম বেসরকারী ব্যাংক।ব্যাংকটি ২৩৯ সম্পূর্ণ অন-লাইন শাখার মাধ্যমে পরিচালনা করে এটির মূল্যবান ক্লায়েন্টদের সেরা এবং দ্রুততম পরিষেবাগুলি নিশ্চিত করে।ব্যাংকের বিশ্বব্যাপী ৬০০ এরও বেশি বিদেশি সংবাদদাতা রয়েছে।

উত্তরা ব্যাংক লিমিটেড ১৯৬৫ সালে স্থাপিত হয়। তৎকালীন নাম ছিল “ইস্টার্ন ব্যাংকিং কর্পোরেশন”। প্রধান কার্যালয় ছিল ঢাকার মতিঝিলে। স্বাধীনতা যুদ্ধের পরে সরকার ব্যাংকটি অধিগ্রহণ করে। ১৯৮৩ সালে বাংলাদেশের প্রথম বেসরকারি ব্যাংক হিসাবে কার্যক্রম শুরু করে।বাংলাদেশের ব্যাংকিং খাতের সাম্প্রতিক মন্দা স্বত্ত্বেও উত্তরা ব্যাংক ধারাবাহিক উন্নতি করে যাচ্ছে। বাংলাদেশী পত্রিকা বণিক বার্তা ৭টি সূচকের ভিত্তিতে উত্তরা ব্যাংককে অন্যতম শক্তিশালী ব্যাংক হিসাবে ঘোষণা করেছে।

উত্তরা ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি
প্রতিষ্ঠান / সংস্থার নামঃ উত্তরা ব্যাংক লিমিটেড
প্রতিষ্ঠান / সংস্থার ধরণঃ সরকারি
চাকরির ধরণঃ স্থায়ী
চাকরির ক্যাটাগরিঃ বেসরকারি চাকরি
আবেদনকারীর লিঙ্গঃ পুরুষ / মহিলা উভয় আবেদন করতে পারবেন।
আবেদনের বয়স সীমাঃ বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন
অন্যান্য সুযোগ সুবিধাঃ ১৩,০০০/=
অফিসিয়াল ওয়েবসাইটঃ www.uttarabank-bd.com

যারা সরকারী চাকরি খুঁজছেন বা সরকারি চাকরির আবেদন করতে চান তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি টি নিঃসন্দেহে একটি ভাল সুযোগ। সুতরাং আপনি যদি সরকারী চাকুরী পেতে চান তবে উত্তরা ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি  এই নতুন জব সার্কুলারটি সংরক্ষণ করুন এবং নিয়ম নীতি অনুসরণ করে চাকরির জন্য আবেদন করুন।

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরিকোম্পানির চাকরিব্যাংক জবসরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া প্ল্যানেট বাংলায় প্রকাশিত ক্যারিয়ার টিপস দেখে সে অনুযায়ী নিজের পেশায় নিজের অনস্থান শক্তিশালী করুন।

আপনি যদি সরকারি চাকরি খুঁজতে থাকেন বা নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে চান, নিয়মিত আমাদের ওয়েবসাইট planetbangla.com/jobs ভিজিট করতে পারেন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

Uttara Bank Limited Job Circular 2020

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ

উত্তরা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি,উত্তরা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,উত্তরা ব্যাংক লিমিটেড,উত্তরা ব্যাংক,উত্তরা ব্যাংকের শাখা সমূহ,উত্তরা ব্যাংক লিমিটেড ঢাকা,উত্তরা ব্যাংক লিমিটেড উত্তরা শাখা ঢাকা,উত্তরা ব্যাংক ঢাকা শাখা,উত্তরা ব্যাংক হেল্পলাইন,উত্তরা ব্যাংক লোন,উত্তরা ব্যাংক লিমিটেড চট্টগ্রাম

প্ল্যানেট বাংলায় আপনার পছন্দের চাকরি খুঁজুন
সকল চাকরির বিজ্ঞপ্তি সরকারি চাকরির খবর বেসরকারি চাকরির খবর
সরকারি বাহিনীতে চাকরি ব্যাংক জব সার্কুলার বিদেশে চাকরি

প্লানেট বাংলার সকল আপডেট নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (ফেসবুক গ্রুপেও যোগ) দিতে পারেন অথবা আমাদের টুইটার পেজ ফলো করুন। এছাড়া বিভিন্ন শিক্ষামূলক এবং মজার ভিডিও দেখতে প্ল্যানেট বাংলা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন। “প্ল্যানেট বাংলা – অনলাইন দুনিয়ায় বাংলার প্রতিনিধি