আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানী লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি 2022।APSCL Job Circular Apply 2022

আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানী লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি।আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানী লি: একটি সরকারি মালিকানাধীন পাবলিক লিমিটেড কোম্পানী এবং বাংলাদেশের সর্ববৃহৎ পাওয়ার হাব।সম্প্রতি আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানী লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি 2020 প্রকাশ করেছে। সুতরাং আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানী লিমিটেড জব সার্কুলার সম্পর্কিত যাবতীয় তথ্য জানতে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন এবং আপনার যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে কোন পদের মিল থাকলে দ্রুত সময়ের মধ্যে আবেদন করুন। তবে যে কোন চাকরিতে আবেদন করার পূর্বে সে চাকরির খুঁটিনাটি সব কিছু জেনে তারপর আবেদন করা উচিৎ।

বাংলাদেশের সকল চাকরি প্রত্যাশীদের  জন্য আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানী লিমিটেড জব সার্কুলার প্রকাশ করেছে। তাই যারা নিজের এবং নিজের পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভাল একটি চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটা হবে পারে কাঙ্ক্ষিত চাকরি। নিচে এই চাকরির বিস্তারিত বর্ণনা দেয়া হয়েছে।যেকোনো সরকারি বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট planetbangla.com।

১।পদের নামঃ সহকারী ব্যবস্থাপক

পদের সংখ্যাঃ ০১।

শিক্ষাগত যোগ্যতাঃ কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতোকোত্তর ডিগ্রী।

বেতনঃ ৫২,০০০।

২।পদের নামঃ ইমাম

পদের সংখ্যাঃ ০১।

শিক্ষাগত যোগ্যতাঃ কামিল ডিগ্রী।

বেতনঃ ২৬,০০০।

আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানী লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি 2020

আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানী লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

Application Deadline: 30 September 2020

আবেদন করতে ভিজিট করুনঃ www.apscl.gov.bd

প্রতিষ্ঠান পরিচিতি

রূপকল্প, অভিলক্ষ্য ও কৌশলগত উদ্দেশ্যসমূহ

রূপকল্প

দেশের সর্ববৃহৎ ও আদর্শ বিদ্যুৎ উৎপাদন সংস্থা রুপে আত্মপ্রকাশের মাধ্যমে সরকারের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়ার অঙ্গীকার বাস্তবায়নে অগ্রণী ভূমিকা পালন।

অভিলক্ষ্য

অবকাঠামো ও সম্পদের সুষ্ঠু ও ফলপ্রসূ ব্যবহারের মাধ্যমে ধারাবাহিক বিদ্যুৎ উৎপাদন ক্ষমতা বৃদ্ধি এবং গুণগতমান ও দক্ষতায় ক্রমাগত উৎকর্ষতা অর্জনের মাধ্যমে ক্রমবর্ধমান বিদ্যুৎ চাহিদা পূরণ করে দেশের সমৃদ্ধিতে অসামান্য অবদান রাখা।

উদ্দেশ্য সমূহঃ

১।২০২৫ সালের মধ্যে বিদ্যুৎ উৎপাদন ক্ষমতা বর্তমান ১৬৯০ মেগাওয়াট থেকে ৩০৬০ মেগাওয়াট-এ এবং ২০৩০ সালের মধ্যে ৫৯২৭ মেগাওয়াট-এ উন্নীত করা;

২।অক্সিলারী কনজাম্পশন ৪.৫%-এ নিয়ে আসা;

৩।বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রের এভেইল্যাবিলিটি ৯০% অর্জন করা;

৪।শূন্য দূর্ঘটনা মাত্রা বজায় রাখা;

৫।কয়লা ও সৌর ভিত্তিক বিদ্যুৎ কেন্দ্র স্থাপনের মাধ্যমে জ্বালানী বহুমূখীকরণ নীতি বাস্তবায়ন করা;

৬।মানব সম্পদ উন্নয়নের অংশ হিসাবে সকল কর্মকর্তা/কর্মচারীকে প্রয়োজন অনুযায়ী প্রশিক্ষণ প্রদান করা।

APSCL Job Circular Apply 2020

যারা সরকারী চাকরি খুঁজছেন বা সরকারি চাকরির আবেদন করতে চান তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি টি নিঃসন্দেহে একটি ভাল সুযোগ। সুতরাং আপনি যদি সরকারী চাকুরী পেতে চান তবে  এই নতুন জব সার্কুলারটি সংরক্ষণ করুন এবং নিয়ম নীতি অনুসরণ করে চাকরির জন্য আবেদন করুন।

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরিকোম্পানির চাকরিব্যাংক জবসরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া প্ল্যানেট বাংলায় প্রকাশিত ক্যারিয়ার টিপস দেখে সে অনুযায়ী নিজের পেশায় নিজের অনস্থান শক্তিশালী করুন।

আপনি যদি সরকারি চাকরি খুঁজতে থাকেন বা নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে চান, নিয়মিত আমাদের ওয়েবসাইট planetbangla.com/jobs ভিজিট করতে পারেন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ

আশুগঞ্জ পাওয়ার স্টেশন নিয়োগ 2020,আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানী লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,আশুগঞ্জ পাওয়ার স্টেশন নিয়োগ 2020,আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানী লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি 2020,আশুগঞ্জ তাপ বিদ্যুৎ কেন্দ্র,ashuganj power station job circular 2020,আশুগঞ্জ পাওয়ার প্লান্ট নিয়োগ বিজ্ঞপ্তি,ashuganj power plant job circular 2020,apscl job circular 2020,apscl job circular 2019 assistant engineer,www.apscl.com job circular

চাকরির খবর ২০২০, সরকারি,সরকারী চাকরির খবর,চাকরির খবর প্রথম আলো,চাকরির বাজার,আজকের চাকরির খবর,চাকরির ডাক, আজকের চাকরির পত্রিকা,চাকরির পত্রিকা আজকের, নিয়োগ বিজ্ঞপ্তি,নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,নিয়োগ বিজ্ঞপ্তি 2018,daily education, চাকরির খবর পত্রিকা,চাকরির খবর ২০২০ সরকারি, চাকরির খবর ২০২০,চাকরির খবর apk,চাকরির খবর bd jobs,চাকরির খবর.com,daily চাকরির খবর,e চাকরির খবর,চাকরির খবর govt, ,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি 2019,চাকরী নিয়োগ বিজ্ঞপ্তি,চাকরীর নিয়োগ বিজ্ঞপ্তি,new চাকরির খবর,চাকরির খবর paper,চাকরির খবর পত্রিকা, চাকরির ডাক পত্রিকা, চাকরির বাজার পত্রিকা,সাপ্তাহিক চাকরির পত্রিকা,

Leave a Comment