আকিজ গ্রুপ নিয়োগ ২০২২

আকিজ গ্রুপ নিয়োগ ২০২১।আকিজ গ্রুপ হচ্ছে বাংলাদশের অন্যতম বৃহত্তম  ব্যবসা প্রতিষ্ঠান।এই প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে টেক্সটাইল, তামাক, সিরামিক, প্রিন্টিং ও প্যাকেজিং, ঔষধ, ভোক্তা পন্য সহ আরো অনেক খাত রয়েছে।সম্প্রতি আকিজ গ্রুপ নিয়োগ ২০২১  প্রকাশ করেছে। সুতরাং আকিজ গ্রুপ জব সার্কুলার সম্পর্কিত যাবতীয় তথ্য জানতে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন এবং আপনার যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে কোন পদের মিল থাকলে দ্রুত সময়ের মধ্যে আবেদন করুন। তবে যে কোন চাকরিতে আবেদন করার পূর্বে সে চাকরির খুঁটিনাটি সব কিছু জেনে তারপর আবেদন করা উচিৎ।

বাংলাদেশের সকল চাকরি প্রত্যাশীদের  জন্য আকিজ গ্রুপ নিয়োগ ২০২১ প্রকাশ করেছে। তাই যারা নিজের এবং নিজের পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভাল একটি চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটা হবে পারে কাঙ্ক্ষিত চাকরি। নিচে এই চাকরির বিস্তারিত বর্ণনা দেয়া হয়েছে।যেকোনো সরকারি বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট planetbangla.com।

আকিজ গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১https://www.akij.net/

আপনি কি ইন্টারনেটে আকিজ গ্রুপ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজ করছেন? আকিজ গ্রুপ নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এখানে আকিজ গ্রুপ এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তির ইমেজ / পিডিএফ ডাউনলোড এবং আবেদন করার পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হয়েছে।

পদের নাম: সেলস অফিসার/ ব্যবস্থাপক/সহঃ ব্যবস্থাপক/ এরিয়া ম্যানেজার/হিসাব রক্ষণ কর্মকর্তা/ ক্রয় কর্মকর্তা/উতপাদন কর্মকর্তা
পদ সংখ্যা:
চাকরির অবস্থান:্বাংলাদেশের যেকোনো স্থান
শিক্ষাগত যোগ্যতা:  স্নাতকোত্তর/স্নাতক/উচ্চ মাধ্যমিক/মাধ্যমিক বা সমমান পাশ।
অভিজ্ঞতা: প্রয়োজন নেই
বেতন:  ৫০,০০০-৬০,০০০/৩০,০০০-৪০,০০০/২০,০০০/১৮,০০০/১৫,০০০

আকিজ গ্রুপ নিয়োগ ২০২১

Akij group job circular

আবেদন করতে ভিজিট করুনঃhttp://akijbiri.com/career/

আকিজ বিড়ি ফ্যাক্টরী লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

জব সার্কুলারের অন্যান্য তথ্য

ব্যাংক/বিমা/আর্থিক প্রতিষ্ঠানের নামঃ আকিজ গ্রুপ
চাকরির ধরণঃ স্থায়ী পূর্ণকালীন চাকরি
চাকরির ক্যাটাগরিঃ কোম্পানি জব
আবেদনকারীর লিঙ্গঃ পুরুষ / মহিলা উভয় আবেদন করতে পারবেন।
আবেদনের বয়স সীমাঃ ১৮ থেকে ৩০ বছর (বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন)।
অন্যান্য সুযোগ সুবিধাঃ প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
প্রতিষ্ঠানের ধরণঃ বেসরকারি
 অফিসিয়াল ওয়েবসাইটঃ www.akij.net

Akij Group Job Circular Apply

আগ্রহী প্রার্থীগণকে চেয়ারম্যান বরাবর লেখা আবেদনপত্র ও ছবিসহ পূর্ণ জীবনবৃত্তান্ত (ফোন নম্বরসহ) ১০ ফেব্রুয়ারী ২০২১ তারিখের মধ্যে মানব সম্পদ বিভাগ, আকিজ বিড়ি ফ্যাক্টরী লিমিটেড, আদ্-দ্বীন কর্পোরেট অফিস, ২ বড় মগবাজার, ঢাকা-১২১৭ এই ঠিকানায় পৌছতে হবে অথবা আবেদন

আকিজ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি

যারা  চাকরি খুঁজছেন বা  চাকরির আবেদন করতে চান তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি টি নিঃসন্দেহে একটি ভাল সুযোগ। সুতরাং আপনি যদি সরকারী চাকুরী পেতে চান তবে  এই নতুন জব সার্কুলারটি সংরক্ষণ করুন এবং নিয়ম নীতি অনুসরণ করে চাকরির জন্য আবেদন করুন।

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরিকোম্পানির চাকরিব্যাংক জবসরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া প্ল্যানেট বাংলায় প্রকাশিত ক্যারিয়ার টিপস দেখে সে অনুযায়ী নিজের পেশায় নিজের অনস্থান শক্তিশালী করুন।

আপনি যদি সরকারি চাকরি খুঁজতে থাকেন বা নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে চান, নিয়মিত আমাদের ওয়েবসাইট planetbangla.com/jobs ভিজিট করতে পারেন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ

akij group job circular october 2021,akij group job circular march 2021,akij group job circular april 2021,akij group job circular may 2021,akij group job circular june 2021,akij group job circular july 2021,akij group job circular august 2021,akij group job circular september 2021,akij tobacco job circular 2021,akij group job circular december 2021,akij cement job circular 2021,akij group territory officer,dhaka tobacco job circular 2021,akij group food and beverage,আকিজ গ্রুপে চাকরি,আকিজ গ্রুপে চাকরি ২০২১,আকিজ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি,আকিজ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,চাকরির খবর ২০২১,চাকরির খবর কোম্পানি,চাকরির খবর কোম্পানি ২০২১,চাকরির খবর ২০২১,চাকরির পত্রিকা  আজকের,আজকের চাকরির খবর,আজকের চাকরির পত্রিকা, চাকরির পত্রিকা, আকিজ বিড়ি ফ্যাক্টরি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি,আকিজ বিড়ি ফ্যাক্টরি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,আকিজ বিড়ি ফ্যাক্টরিতে নিয়োগ ২০২১,আকিজ জুট মিলে নিয়োগ ২০২১,আকিজ গ্রুপের পণ্য তালিকা,আকিজ বিড়ি নিয়োগ ২০২১,আকিজ সিরামিক নিয়োগ ২০২১,আকিজ বিড়ি ফ্যাক্টরী লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি,আকিজ ফুড এন্ড বেভারেজ নিয়োগ ২০২১,আকিজ প্লাস্টিক নিয়োগ

প্ল্যানেট বাংলায় প্রকাশিত সর্বশেষ লেখা সমুহঃ

Nogomi

প্ল্যানেট বাংলায় আপনার পছন্দের চাকরি খুঁজুন
সকল চাকরির বিজ্ঞপ্তি সরকারি চাকরির খবর বেসরকারি চাকরির খবর
সরকারি বাহিনীতে চাকরি ব্যাংক জব সার্কুলার বিদেশে চাকরি

প্লানেট বাংলার সকল আপডেট নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (ফেসবুক গ্রুপেও যোগ) দিতে পারেন অথবা আমাদের টুইটার পেজ ফলো করুন। এছাড়া বিভিন্ন শিক্ষামূলক এবং মজার ভিডিও দেখতে প্ল্যানেট বাংলা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন। “প্ল্যানেট বাংলা – অনলাইন দুনিয়ায় বাংলার প্রতিনিধি

1 thought on “আকিজ গ্রুপ নিয়োগ ২০২২”

Leave a Comment