ইসলামী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ইসলামী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১। https://www.islamibankbd.com/ওয়েবসাইটের মাধ্যমে ইসলামী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশিত হয়েছে। এছাড়া প্ল্যানেট বাংলার চাকরির খবর পাতায় ইসলামী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ সম্পর্কে বিস্তারিত উল্লেখ করা হয়েছে। ইসলামী ব্যাংক প্রকাশিত চাকরির বিজ্ঞপ্তিটি এ সপ্তাহে প্রকাশিত ব্যাংকের চাকরির মাঝে অন্যতম সেরা এবং বড় ব্যাংক জব সার্কুলার। সুতরাং ইসলামী ব্যাংক জব সার্কুলারের এই বিজ্ঞপ্তিটি ভাল ভাবে পড়ুন এবং আপনার শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে উল্লেখিত কোন পদের মিল থাকলে আবেদন করতে পারবেন।

ইসলামী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – Islami Bank Bangladesh Limited Job Circular 2021

বাংলাদেশের সকল ব্যাংক জব প্রত্যাশী অভিজ্ঞতা সম্পন্ন/বেকারদের জন্য নিম্নে উল্লেখিত পদে ইসলামী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তাই যারা বাংলাদেশের ব্যাংক / আর্থিক প্রতিষ্ঠান বা বিমা প্রতিষ্ঠানে চাকরি করতে আগ্রহী বা এই সেক্টরে চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটা হবে পারে কাঙ্ক্ষিত ব্যাংক জব। নিচে এই ব্যাংক জবের সার্কুলার ইমেজ সহ বিস্তারিত বর্ণনা দেয়া হয়েছে। স্নাতক/সমমান, স্নাতকোত্তর/সমমান পাস প্রার্থীরা প্রতিষ্ঠানের ওয়েবসাইটের/চাকরির বিজ্ঞপ্তি প্রকাশের ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে পারবেন। ইসলামী ব্যাংক চাকরির জন্য আবেদন করতে চাইলে নিচের নিয়ম অনুসরণ করে আবেদন করুনেবং নিজেকে উক্ত চাকরির লিখিত পরীক্ষার এবং মৌখিক পরীক্ষার জন্য প্রস্তুত করুন।

নিয়োগ বিজ্ঞপ্তির বিস্তারিত

পদের নাম: Probationary Officer
পদ সংখ্যা:
চাকরির অবস্থান: ঢাকা
শিক্ষাগত যোগ্যতা:  স্নাতক/উচ্চ মাধ্যমিক/মাধ্যমিক সমমান পাশ
অভিজ্ঞতা: প্রয়োজন নেই
বেতন: আলোচোনা সাপেক্ষে

ইসলামী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – https://www.islamibankbd.com/

আপনি কি ইন্টারনেটে ইসলামী ব্যাংক চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজ করছেন? ইসলামী ব্যাংক নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এখানে উক্ত চাকরির বিবরণ সহ ব্যাংক জব সার্কুলার ইমেজ / পিডিএফ ডাউনলোড এবং আবেদন করার পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হয়েছে।

Islami Bank Bangladesh IBBL Job Circular 2021

জব সার্কুলারের অন্যান্য তথ্য

ব্যাংক/বিমা/আর্থিক প্রতিষ্ঠানের নামঃ ইসলামী ব্যাংক
চাকরির ধরণঃ স্থায়ী পূর্ণকালীন চাকরি
চাকরির ক্যাটাগরিঃ ব্যাংক জব
আবেদনকারীর লিঙ্গঃ পুরুষ / মহিলা উভয় আবেদন করতে পারবেন।
আবেদনের বয়স সীমাঃ ১৮ থেকে ৩০ বছর (বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন)।
অন্যান্য সুযোগ সুবিধাঃ প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
ব্যাংকের ধরণঃ সরকারি / বেসরকারি – ব্যাংক
ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.islamibankbd.com/

ইসলামী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন ( জব সার্কুলার ছবি / ইমেজ ফাইল )

আপনি কি অনলাইনে ইসলামী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন ? তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। প্ল্যানেট বাংলার চাকরি প্রত্যাশী ভিজিটরদের জন্য সকল ব্যাংক / আর্থিক প্রতিষ্ঠানের চাকরির বিস্তারিত উল্লেখ করে থাকে। এখান থেকেইসলামী ব্যাংক জব সার্কুলারের ছবি দেখতে এবং চাইলে ডাউনলোড/সেভ করেও রাখতে পারেন। নিচে আপনার জন্য Bank Job Circular ইমেজ ফাইল দেয়া হল।

IMAGE

ইসলামী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ডাউনলোড

আপনি যদি ইসলামী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ফাইল দেখতে চান বা সংরক্ষণ করার জন্য ডাউনলোড করতে চান তাহলে এখান থেকে দেখতে বা ডাউনলোড করে নিতে পারবেন। আপনার প্রয়োজনে নিচে জব সার্কুলারের পিডিএফ ফাইলটি দেখে নিন।

ইসলামী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি

[iframe src=”https://www.islamibankbd.com/” width=”100%” height=”500″]

[button link=”WWWpdf” newwindow=”yes”] Download Circular pdf file [/button]

চাকরির বিজ্ঞপ্তির সূত্রঃ অনলাইন চাকরীর পোর্টাল / খবরের কাগজ (15 March 2021)

আবেদনের শেষ সময়ঃ 30 March 2021

বিডি জবস ডট কমে প্রকাশিত ইসলামী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি

[iframe src=”https://jobs.bdjobs.com/WWWbdjobs” width=”100%” height=”550″]

বিডি জবস ডট কম থেকে দেখে নিন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি – Job Circular

ইসলামী ব্যাংক চাকরির আবেদন পদ্ধতি – https://www.islamibankbd.com/

আপনি কি ইসলামী ব্যাংক বা ব্যাংকিং প্রতিষ্ঠানে চাকরি করতে আগ্রহী? তাহলে এই Bank Job Circular টি ভাল ভাবে পড়ুন এর পর কর্তৃপক্ষের নির্ধারিত পদ্ধতি অনুসরণ করে আবেদনের নির্ধারিত তারিখ শেষ হবার পূর্বেই অনলাইনে https://www.islamibankbd.com/ সাইটের মাধ্যমে আবেদন করুন।

[button link=”https://www.islamibankbd.com/” newwindow=”yes”] আবেদন করুন[/button]

ইসলামী ব্যাংক পরিচিতি

ইসলামী ব্যাংক লিমিটেড বাংলাদেশের বেসরকারি খাতে ইসলামী শরিয়াভিত্তিক একটি বাণিজ্যিক ব্যাংক। এটি ১৯৯৫ সালে যাত্রা শুরু করে। ব্যাংকটি ঢাকা স্টক এক্সচেঞ্জ এবং চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ -এ নিবন্ধিত।১৩ই মার্চ কোম্পানি আইন, ১৯১৩-এর অধীনে একটি পাবলিক লিমিটেড কোম্পানি হিসেবে প্রতিষ্ঠিত হয়।ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড যৌথ বিনিয়োগে প্রতিষ্ঠিত বাণিজ্যিক ব্যাংক যার ৩৬.৯১% স্থানীয় এবং ৬৩.০৯% বিদেশি বিনিয়োগ রয়েছে। মোট ৪৫০ টি শাখা।

ইসলামী ব্যাংক জব সার্কুলার ২০২১

যারা bank Job / ব্যাংকিং সেক্টরে চাকরি খুঁজছেন বা ব্যাংকে চাকরির আবেদন করতে চান তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি টি নিঃসন্দেহে একটি ভাল সুযোগ। সুতরাং আপনি যদি ব্যাংক / বীমা / আর্থিক প্রতিষ্ঠানে চাকুরী পেতে চান তবে ইসলামী ব্যাংক এর এই নতুন জব সার্কুলারটি সংরক্ষণ করুন এবং নিয়ম নীতি অনুসরণ করে চাকরির জন্য আবেদন করুন।

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরি, কোম্পানির চাকরি, ব্যাংক জব, সরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া প্ল্যানেট বাংলায় প্রকাশিত ক্যারিয়ার টিপস দেখে সে অনুযায়ী নিজের পেশায় নিজের অনস্থান শক্তিশালী করুন।

আপনি যদি সরকারি চাকরি খুঁজতে থাকেন বা নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে চান, নিয়মিত আমাদের ওয়েবসাইট planetbangla.com/jobs ভিজিট করতে পারেন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ

আল আরাফাহ ইসলামী ব্যাংক,আল আরাফাহ ইসলামী ব্যাংক শিক্ষাবৃত্তি ২০২১,আল আরাফাহ ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং,আল আরাফাহ ইসলামী ব্যাংক নিয়োগ,আল আরাফাহ ইসলামী ব্যাংকে ডিপিএস,আল আরাফাহ ইসলামী ব্যাংক বৃত্তি,আল আরাফাহ ইসলামী ব্যাংক একাউন্ট খোলার নিয়ম,আল আরাফাহ ইসলামী ব্যাংক হেল্পলাইন,আল আরাফাহ ইসলামী ব্যাংক বৃত্তি ২০২১,আল আরাফাহ ইসলামী ব্যাংক ক্রেডিট কার্ড,আল আরাফাহ ইসলামী ব্যাংক নারায়ণগঞ্জ শাখা,আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিমিটেড aibl capital market services ltd,আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিঃ ঢাকা,আল আরাফাহ ইসলামী ব্যাংক লিঃ ফতুল্লা,আল-আরাফাহ ইসলামী ব্যাংক লিঃ,আল আরাফাহ ইসলামী ব্যাংক এর শাখা সমূহ,আল আরাফাহ ইসলামী ব্যাংক scholarship,

ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, চাকরির খবর ২০২১, চাকরি বাকরি, আজকের সরকারি চাকরির খবর, জব নিউজ, জব সার্কুলার, দৈনিক চাকরির খবর, নতুন চাকরির খবর ২০২১, নিয়োগ বিগপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, বি ডি জব, ব্যাংক জব, all bank job circular 2021, bangladesh bank circular, bangladesh bank job, bangladesh bank job circular 2021, bank asia job circular, bank job circular, bank job circular 2021, bank job question, bd bank job, bd bank job circular, bd job

প্ল্যানেট বাংলায় প্রকাশিত সর্বশেষ লেখা সমুহঃ

উপরোক্ত চাকরির বিজ্ঞপ্তি থেকে যদি উক্ত ব্যাংক / আর্থিক প্রতিষ্ঠানের সর্বশেষ প্রকাশিত জব সার্কুলার খুঁজে না পান তাহলে ব্যাংকের অফিশিয়াল ওয়েবসাইট https://www.islamibankbd.com/ ইসলামী ব্যাংক থেকে চাকরির খবর খুঁজে নিতে পারে।

প্লানেট বাংলার সকল আপডেট নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (ফেসবুক গ্রুপেও যোগ) দিতে পারেন অথবা আমাদের টুইটার পেজ ফলো করুন। এছাড়া বিভিন্ন শিক্ষামূলক এবং মজার ভিডিও দেখতে প্ল্যানেট বাংলা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন। “প্ল্যানেট বাংলা – অনলাইন দুনিয়ায় বাংলার প্রতিনিধি

প্ল্যানেট বাংলায় আপনার পছন্দের চাকরি খুঁজুন
সকল চাকরির বিজ্ঞপ্তি সরকারি চাকরির খবর বেসরকারি চাকরির খবর
সরকারি বাহিনীতে চাকরি ব্যাংক জব সার্কুলার বিদেশে চাকরি

Leave a Comment