সরকারি চার ব্যাংকে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ – বাংলাদেশ ব্যাংক নিয়োগ

সরকারি ব্যাংকে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি  – বাংলাদেশ ব্যাংক নিয়োগ

সরকারি চার ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ করেছে বাংলাদেশ ব্যাংক। গত তারিখে দৈনিক পত্রিকায় এবং বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট https://erecruitment.bb.org.bd এর মাধ্যমে বাংলাদেশ ব্যাংক জব সার্কুলার  প্রকাশ করা হয়। এছাড়া সরকারি বেসরকারি ব্যাংকে নতুন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সহ সব ধরনের সরকারি চাকরির খবর / নিয়োগ সার্কুলার দেখতে পাবেন প্ল্যানেট বাংলা চাকরির ওয়েবসাইট planetbangla.com থেকে। চার ব্যাংকে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে বাংলাদেশ ব্যাংকের ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যভুক্ত সোনালি ব্যাংক, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক, কর্মসংস্থান ব্যাংক এবং প্রবাসী কল্যাণ ব্যাংক এ কর্মকর্তা (সাধারন) পদে সোনালি ব্যাংকে — জন, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংকে–  জন, কর্মসংস্থান ব্যাংকে — জন এবং প্রবাসী কল্যাণ ব্যাংকে — জন সহ মোট — লোক নিয়োগ করার জন্য প্যানেল প্রস্তুত করা হবে।

কর্মকর্তা (সাধারন) পদে — জন কে নিয়োগ দেবে সরকারি চার ব্যাংক

সরকারি চার ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি – প্রকাশিত পদসমূহের বিস্তারিত তথ্য নিচে দেখুন

সরকারি চার ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি  – সরকারি ব্যাংকে চাকরির সার্কুলার

নিয়োগকারী প্রতিষ্ঠানের নাম: বাংলাদেশ ব্যাংক
কাজের অবস্থান: সারা বাংলাদেশে (সোনালি ব্যাংক, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক,প্রবাসী কল্যাণ ব্যাংক,কর্মসংস্থান ব্যাংক)
চাকরির বিজ্ঞপ্তি প্রকাশের তারিখ: –
চাকরির ধরন: সরকারি ব্যাংকে চাকরি
কাজের ধরন: স্থায়ী চাকরি

পদের নামঃ কর্মকর্তা (সাধারণ)
পদ সংখ্যাঃ —
শিক্ষাগত যোগ্যতাঃ ৪ বছর মেয়াদি স্নাতক / স্নাতকোত্তর
অভিজ্ঞতাঃ প্রযোজ্য নহে
বেতনঃ ১৬০০০-৩৮৬৪০ টাকা
বয়সঃ সর্বচ্চ ৩০ বছর

বাংলাদেশ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি

চাকরির অবস্থানঃ

সারা বাংলাদেশে (সোনালি ব্যাংক, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক,প্রবাসী কল্যাণ ব্যাংক,কর্মসংস্থান ব্যাংক)

চাকরির সার্কুলার প্রকাশ:

দৈনিক কালের কণ্ঠ পত্রিকা এবং বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট

Source: Daily Satar, 01 January 2021

Application Deadline: 14 January 2021

বাংলাদেশ ব্যাংকের অধীনে সোনালী ব্যাংক, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক, প্রবাসী কল্যাণ ব্যাংক এবং কর্মসংস্থান ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি –

বাংলাদেশ ব্যাংকের নিয়োগ বিজ্ঞপ্তিটির পিডিএফ ফাইল ডাউনলোড করুন এখান থেকে

আবেদন প্রক্রিয়া:

আগ্রহী প্রার্থীকে আগামী — তারিখের মধ্যে সুধুমাত্র বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইট https://erecruitment.bb.org.bd মাধ্যমে আবেদন করতে হবে। এছাড়া সরকারি ব্যাংকে চাকরির বিস্তারিত দেখতে উপরের ডাউনলোড লিংক থেকে PDF আকারে জব সার্কুলার — টি ডাউনলোড করে নিন।

বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করার জন্য আপনার বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে চাকরির বায়োডাটা সহ একটা একাউন্ট থাকতে হবে। যদি পূর্বে একাউন্ট থেকে থাকে তবে আপনার ইউজার আইডি পাস ওয়ার্ড দিলে লগিন করে আবেদন করুন। আর পূর্বে যদি ব্যাংকের সাইটে বায়োডাটা একাউন্ট না থাকে তবে নতুন করে রেজিস্টার করে আবেদন করুন।

বাংলাদেশ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ,বাংলাদেশ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ,বাংলাদেশ ব্যাংক জব সার্কুলার,বাংলাদেশ ব্যাংক নিয়োগ ,সরকারি নিয়োগ বিজ্ঞপ্তি,বাংলাদেশ ব্যাংক নিয়োগ,সরকারি নিয়োগ, সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি,আজকের চাকরির বিজ্ঞপ্তি ,সরকারি চাকরি নিয়োগ,এ সপ্তাহের সরকারি চাকরির খবর,এইমাত্র পাওয়া টি পদে সরকারি চাকরির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি,সরকারি চাকরির খবর,ব্যাংক জব,ব্যাংক জব যোগ্যতা,ব্যাংক জব,ব্যাংক জব বেতন,ব্যাংক জব

Leave a Comment