কৃষি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : Ministry of Agriculture Job Circular 2022

কৃষি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১। moa.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে কৃষি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ করেছে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কৃষি মন্ত্রণালয়। এছাড়া প্ল্যানেট বাংলার চাকরির খবর পাতায় কৃষি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ সম্পর্কে বিস্তারিত উল্লেখ করা হয়েছে। কৃষি মন্ত্রণালয় প্রকাশিত চাকরির বিজ্ঞপ্তিটি এ সপ্তাহে প্রকাশিত চাকরির মাঝে অন্যতম সেরা এবং বড় সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি। সুতরাং কৃষি মন্ত্রণালয় জব সার্কুলার সম্পর্কে এই সম্পূর্ণ নিবন্ধটি পড়ুন এবং আপনার যোগ্যতা এবং অভিজ্ঞতার সাথে কোন পদের মিল থাকলে দ্রুত সময়ের মধ্যে আবেদন করুন।

কৃষি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – Ministry of Agriculture Job Circular 2021

বাংলাদেশের সকল চাকরি প্রত্যাশী এবং বেকারদের জন্য কৃষি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তাই যারা নিজের এবং নিজের পরিবারের সুন্দর ভবিষ্যতের জন্য ভাল একটি চাকরি খুঁজছেন তাদের জন্য এই চাকরিটা হতে পারে কাঙ্ক্ষিত চাকরি। নিচে এই চাকরির বিস্তারিত বর্ণনা দেয়া হয়েছে। চাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখিত শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীরা moa.teletalk.com.bd /প্রতিষ্ঠানের ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে/সরাসরি কুরিয়ার যোগে আবেদন করতে পারবেন।

কৃষি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – https://moa.gov.bd/

আপনি কি ইন্টারনেটে কৃষি মন্ত্রণালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খোঁজ করছেন? কৃষি মন্ত্রণালয় নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এখানে উক্ত চাকরির বিবরণ সহ জব সার্কুলার ইমেজ / পিডিএফ ডাউনলোড এবং আবেদন করার পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হয়েছে।

কৃষি মন্ত্রণালয় চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

এক নজরে দেখে নিন

পদের নাম:প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা/ উর্ধতন প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা/সারজমিনে তদন্তকারী/সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর/কম্পিউটার অপারেটর/ক্যাটালগার/অফিস সহায়ক/ডাটা এন্ট্রি অপারেটর
পদ সংখ্যা: ৩৫
চাকরির অবস্থান: ঢাকা
শিক্ষাগত যোগ্যতা: পিএইচডি/ স্নাতোকোত্তর/স্নাতক/এইচএসসি/এসএসসি/অষ্টম শ্রেনী বা সমমান পাশ
অভিজ্ঞতা:
বেতন: ৫০,০০০-৭১,২০০ /১১,০০০-২৬,৫৯০/ ১০,২০০-২৪,৬৮০/৯,৭০০-২৩,৪৯০

কৃষি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আপনি কি অনলাইনে কৃষি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন ? তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। প্ল্যানেট বাংলার চাকরি প্রত্যাশী ভিজিটরদের জন্য সকল প্রকাশিত চাকরির বিস্তারিত উল্লেখ করে থাকে। এখান থেকে কৃষি মন্ত্রণালয় জব সার্কুলারের ছবি দেখতে এবং চাইলে ডাউনলোড/সেভ করেও রাখতে পারেন। নিচে আপনার জন্য চাকরির বিজ্ঞপ্তির ইমেজ ফাইল দেয়া হল।

বাংলাদেশ পাট গবেষণা ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি

কৃষি মন্ত্রণালয় চাকরির খবরের বিস্তারিত

প্রতিষ্ঠান / সংস্থার নামঃ কৃষি মন্ত্রণালয়
প্রতিষ্ঠান / সংস্থার ধরণঃ সরকারি / বেসরকারি / এনজিও সংস্থা
চাকরির ধরণঃ স্থায়ী / অস্থায়ী চুক্তিভিত্তিক – পার্ট টাইম চাকরি / ফুলটাইম চাকরি
চাকরির ক্যাটাগরিঃ সরকারি চাকরি
আবেদনকারীর লিঙ্গঃ পুরুষ / মহিলা উভয় আবেদন করতে পারবেন।
আবেদনের বয়স সীমাঃ ১৮ থেকে ৩০ বছর (বিস্তারিত বিজ্ঞপ্তি থেকে দেখে নিন)।
অন্যান্য সুযোগ সুবিধাঃ বাংলাদেশ সরকারের চাকরির বিধি মোতাবেক / প্রতিষ্ঠানের বিধি মোতাবেক
অফিসিয়াল ওয়েবসাইটঃ  moa.teletalk.com.bd

কৃষি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ডাউনলোড

আপনি যদি কৃষি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ফাইল দেখতে চান বা সংরক্ষণ করার জন্য ডাউনলোড করতে চান তাহলে এখান থেকে দেখতে বা ডাউনলোড করে নিতে পারবেন। আপনার প্রয়োজনে নিচে জব সার্কুলারের পিডিএফ ফাইলটি দেখে নিন।

কৃষি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি

Source: Daily Janakantha, 06 March 2021

Application Deadline: 15 April 2021

কৃষি মন্ত্রণালয় চাকরির আবেদন পদ্ধতি –  moa.teletalk.com.bd

আপনি কি কৃষি মন্ত্রণালয় প্রতিষ্ঠানে চাকরি করতে আগ্রহী? তাহলে এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি টি ভাল ভাবে পড়ুন এর পর কর্তৃপক্ষের নির্ধারিত পদ্ধতি অনুসরণ করে আবেদনের নির্ধারিত তারিখ শেষ হবার পূর্বেই অনলাইনে  moa.teletalk.com.bdসাইটের মাধ্যমে / সরাসরি হাতে দরখাস্ত লিখে উল্লেখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন করুন।

০১। আবেদনকারী আইনজীবীকে ঢাকা মহানগরীতে স্থায়ীভাবে বসবাসরত হতে হবে;

০২। আবেদনকারীর নাম, পিতা/স্বামীর নাম, মাতার নাম, স্থায়ী ও বর্তমান ঠিকানা, বয়স, TIN, মােবাইল নম্বর ইত্যাদি উল্লেখপূর্বক পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত দিতে হবে;

০৩। আবেদনের সাথে সদ্য তােলা ০২ (দুই) কপি পাসপাের্ট সাইজের সত্যায়িত ছবি সংযুক্ত করতে হবে;

০৪। আবেদনের সাথে জাতীয় পরিচয়পত্র, বার কাউন্সিল এবং বাংলাদেশ সুপ্রীম কোর্টের আপিল বিভাগের তালিকাভুক্তির সনদপত্রসহ সকল শিক্ষাগত যােগ্যতার সনদপত্রের সত্যায়িত কপি সংযুক্ত করতে হবে;

০৫। পত্রিকায় বিজ্ঞাপন প্রকাশের তারিখে বাংলাদেশ সুপ্রীম কোর্টের আপিল বিভাগে আইনজীবী হিসেবে তালিকাভুক্তিসহ হাইকোর্ট বিভাগে মামলা পরিচালনার ক্ষেত্রে কমপক্ষে ১২ (বার) বছরের অভিজ্ঞতা থাকতে হবে;

০৬। সরকার কর্তৃক নির্ধারিত হারে ভ্যাট/ট্যাক্স কর্তন করে ফি পরিশােধ করা হবে এবং এ ক্ষেত্রে সরকার কর্তৃক নির্ধারিত সংশ্লিষ্ট বিধি-বিধান প্রযােজ্য হবে।

আবেদন করার উপায়ঃ অনলাইনে  moa.teletalk.com.bd ওয়েবসাইট থেকে আবেদন করতে হবে.

[button link=”moa.teletalk.com.bd” newwindow=”yes”] আবেদন করুন[/button]

কৃষি মন্ত্রণালয় পরিচিতি

রুপকল্পঃ টেকসই, নিরাপদ ও লাভজনক কৃষি। অভিলক্ষ্যঃ ফসলের উৎপাদন ও উৎপাদনশীলতা বৃদ্ধি, শস্য বহুমূখীকরণ, পুষ্টিসমৃদ্ধ নিরাপদ ফসল উৎপাদন ও বিপণন ব্যবস্থা আধুনিকায়নের মাধ্যমে কৃষিকে লাভজনক করা এবং জনসাধারণের পুষ্টি ও খাদ্য নিরাপত্তা নিশ্চিত করা।

কৃষি মন্ত্রণালয় জব সার্কুলার ২০২১

যারা সরকারী চাকরি খুঁজছেন বা সরকারি চাকরির আবেদন করতে চান তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি টি নিঃসন্দেহে একটি ভাল সুযোগ। সুতরাং আপনি যদি সরকারী চাকুরী পেতে চান তবে কৃষি মন্ত্রণালয় এর এই নতুন জব সার্কুলারটি সংরক্ষণ করুন এবং নিয়ম নীতি অনুসরণ করে চাকরির জন্য আবেদন করুন।

প্রতিদিন প্রকাশিত বাংলাদেশের সরকারি চাকরি, কোম্পানির চাকরি, ব্যাংক জব, সরকারি বাহিনীর চাকরি সহ সকল চাকরির বিজ্ঞপ্তি দেখুন এবং কাঙ্ক্ষিত চাকরিতে আবেদন করুন। এছাড়া প্ল্যানেট বাংলায় প্রকাশিত ক্যারিয়ার টিপস দেখে সে অনুযায়ী নিজের পেশায় নিজের অনস্থান শক্তিশালী করুন।

আপনি যদি সরকারি চাকরি খুঁজতে থাকেন বা নিয়মিত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে চান, নিয়মিত আমাদের ওয়েবসাইট planetbangla.com/jobs ভিজিট করতে পারেন। এছাড়া যে কোন পরীক্ষার ফলাফল দেখতে ভিজিট করুন planetbangla.com/results। আর ফ্রিলান্সিং এ ক্যারিয়ার গড়তে আমাদের ফ্রিলান্সিং পাতা planetbangla.com/freelancing থেকে ঘুরে আসতে পারেন।

যে সম্পর্কিত লেখা এখানে খুঁজে পাবেনঃ
কৃষি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2021,কৃষি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি,কৃষি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,কৃষি মন্ত্রণালয় নিয়োগ,কৃষি মন্ত্রণালয়ের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি,বাংলাদেশ কৃষি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2021,বাংলাদেশ কৃষি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি,কৃষি মন্ত্রণালয় নিয়োগ ২০২১,কৃষি সম্প্রসারণ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2021,কৃষি নিয়োগ ২০২১,কৃষি অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2021,কৃষি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি 2021,কৃষি অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2021,কৃষি সম্প্রসারণ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 20২১,এটিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,

Ministry of Agriculture MOA Job Circular 2021, Ministry of Agriculture MOA Job Circular 2021 www.moa.gov.bd, MOA Job Circular 2021 – www.moa.gov.bd, Ministry of Agriculture Job Circular 2021, Ministry of Agriculture Job Circular, Ministry of Agriculture Job Circular Application Form, MOA Job Circular Apply 2021, Ministry of Agriculture (MOA) Job Circular,

প্ল্যানেট বাংলায় প্রকাশিত সর্বশেষ লেখা সমুহঃ

উপরোক্ত চাকরির বিজ্ঞপ্তি থেকে যদি উক্ত প্রতিষ্ঠানের সর্বশেষ প্রকাশিত জব সার্কুলার খুঁজে না পান তাহলে এই প্রতিষ্ঠানের অফিশিয়াল ওয়েবসাইট https://moa.gov.bd/ থেকে কৃষি মন্ত্রণালয় চাকরির খবর খুঁজে নিতে পারে।

প্লানেট বাংলার সকল আপডেট নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে সাথে থাকুন (ফেসবুক গ্রুপেও যোগ) দিতে পারেন অথবা আমাদের টুইটার পেজ ফলো করুন। এছাড়া বিভিন্ন শিক্ষামূলক এবং মজার ভিডিও দেখতে প্ল্যানেট বাংলা ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন। “প্ল্যানেট বাংলা – অনলাইন দুনিয়ায় বাংলার প্রতিনিধি

প্ল্যানেট বাংলায় আপনার পছন্দের চাকরি খুঁজুন
সকল চাকরির বিজ্ঞপ্তি সরকারি চাকরির খবর বেসরকারি চাকরির খবর
সরকারি বাহিনীতে চাকরি ব্যাংক জব সার্কুলার বিদেশে চাকরি

Leave a Comment